For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধনু রাশিতে মঙ্গলের প্রবেশ, কোন কোন রাশির জীবনে ইতিবাচক প্রভাব পড়বে? জেনে নিন

|

জ্যোতিষশাস্ত্র মতে, যখনই কোনও গ্রহের রাশি পরিবর্তন হয়, তখন তা সরাসরি মানুষের জীবনে প্রভাব ফেলে। ২০২২ সালে অনেক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল ১৬ জানুয়ারি বৃশ্চিক রাশির যাত্রা শেষ করে ধনু রাশিতে প্রবেশ করবে। ধনু রাশিতে মঙ্গল গ্রহের আগমন অনেকের জীবনেই পরিবর্তন আনতে পারে।

কারও কারও জন্য এই গোচর অনুকূল হবে এবং কেউ কেউ চ্যালেঞ্জিং পরিস্থিতিতে পড়তে পারে। তাহলে জেনে নিন, মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জীবনে ইতিবাচক প্রভাব পড়বে এবং কারা ভালো ফলাফল পাবেন না।

মেষ রাশি

মেষ রাশি

আপনি যদি কঠোর পরিশ্রম করেন, তাহলে তার জন্য পুরস্কার পাবেন। এই সময়ে পদোন্নতি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়ীদের কাজ সুচারুভাবে চলবে। আপনি আপনার সমস্ত দায়িত্ব পালন করবেন। পিতা-মাতার ভালো যত্ন নিন। স্বাস্থ্য ঠিক রাখতে, খাওয়াদাওয়ার দিকে নজর দিন।

বৃষ রাশি

বৃষ রাশি

এই সময়ে আপনি স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। ছোটোখাটো আঘাত পেতে পারেন, তাই গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে এই সময়টি অনুকূল হবে না এবং আপনার সিনিয়ররা আপনাকে সাপোর্ট করবে না। রিলেশনশিপে কোনও সমস্যা থাকবে না। এই সময় কোনও কিছুতে বিনিয়োগ না করাই ভালো।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনি যদি কঠোর পরিশ্রম করেন, তাহলেই আপনার লক্ষ্য অর্জন করতে পারবেন। আপনি আপনার দক্ষতা প্রদর্শন করার বেশ কিছু সুযোগ পাবেন। ব্যবসায়ীদের অবস্থার অবনতি হতে পারে, তবে একবার আপনি সমস্যাগুলি বুঝতে পারলে, বিক্রয় বাড়াতে সক্ষম হবেন। ব্যক্তিগত এবং পেশাগত জীবনের কারণে আপনি মানসিক চাপে থাকবেন। এই সময় স্বাস্থ্যের সমস্যা হতে পারে। তাই স্বাস্থ্যকর খাবার খান এবং নিয়মিত ব্যায়াম করুন।

কর্কট রাশি

কর্কট রাশি

বেকার জাতক-জাতিকারা দ্রুত চাকরি পাবেন। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। এই সময়ে আপনি ধর্মীয় কার্যকলাপে বেশি মনোযোগ দেবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

ব্যবসায়ীদের মাথায় এই সময় ক্রিয়েটিভ আইডিয়া থাকবে, এই কারণে তারা ভালো ফলাফল পাবে। আপনি যদি চাকরি পরিবর্তন করার বা নতুন সুযোগের অপেক্ষা করছেন, তাহলে এই সময়টি অনুকূল। বিনিয়োগ করলে ভালো রিটার্ন পাবেন। বিবাহিত জাতকরা সন্তানদের নিয়ে সমস্যায় পড়তে পারেন। উচ্চশিক্ষার পরিকল্পনা করে থাকলে, এই সময়ে ভালো ফল পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে না।

কন্যা রাশি

কন্যা রাশি

পরিবারের সঙ্গে কথা বলার সময় খারাপ ব্যবহার করবেন না, কারণ এতে সম্পর্কের অবনতি হতে পারে। এই সময়ে আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। ব্যবসায়ীরা কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে না। ছোটোখাটো অসুস্থতা দেখা দেবে।

তুলা রাশি

তুলা রাশি

যারা চাকরি খুঁজছেন তারা পছন্দসই অফার পাবেন। জটিল পরিস্থিতি মোকাবেলা করার সময় আপনাকে প্র্যাক্টিকাল হতে হবে। ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা দেখা দিতে পারে। মুড স্যুইং হবে, তবে আপনাকে শান্ত থাকতে হবে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আর্থিক দিকে কোনও সমস্যা হতে পারে। লোন নেওয়ার সময় আপনি কোনও সমস্যায় পড়তে পারেন। শিক্ষার্থীদের এই সময়টি ভালো কাটবে না। স্বাস্থ্যের কোনও সমস্যা হবে না।

ধনু রাশি

ধনু রাশি

আপনার ব্যক্তিত্বে কিছু পরিবর্তন প্রয়োজন। আপনি আত্মবিশ্বাসী হলে তবেই সফলতা পাবেন। কর্মক্ষেত্রে ইতিবাচক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক দিকে সতর্ক থাকুন। ব্যক্তিগত জীবনে সুখ থাকবে।

মকর রাশি

মকর রাশি

আপনি আপনার কাছের মানুষদের থেকে সাপোর্ট নাও পেতে পারেন। আর্থিক পরিস্থিতি খুব একটা ভালো থাকবে না। অফিসে উর্ধ্বতন বা সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তুলুন, এটি আপনাকে আপনার কর্মক্ষেত্রে কিছু চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে সাহায্য করতে পারে। এই সময়ে পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময় পরিবার এবং বন্ধুদের সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে। ব্যবসায়ীরা ভালো ফলাফল পাবেন। জীবনসঙ্গী এবং পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আপনি এই সময়ে শারীরিকভাবে সুস্থ থাকতে পারেন। সুস্থ থাকতে, সঠিক ডায়েট অনুসরণ করুন এবং নিয়মিত ব্যায়াম করুন।

মীন রাশি

মীন রাশি

ব্যবসায়ীদের এই সময়টা ভালো কাটবে। ভাগ্যের সঙ্গ পাবেন। ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং যদি কোনও রোগে ভুগছেন, তাহলে সেটার থেকেও শীঘ্রই মুক্তি পাবেন। খাওয়াদাওয়ার দিকে খেয়াল রাখুন এবং প্রতিদিন ব্যায়াম করুন।

English summary

Mangal Rashi Parivartan: Mars Transit in Sagittarius On 16 January 2022, Effects on Zodiac Signs in Bengali

Mangal rashi parivartan january 2022 in Dhanu Rashi; Mars Transit in Sagittarius Effects on Zodiac Signs in Bengali : The Mars Transit in Sagittarius will take place on 16 January 2022. Learn about remedies to perform in Bengali.
X