For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তুলা রাশিতে প্রবেশ করল মঙ্গল, জানুন আপনার রাশির উপর কেমন প্রভাব পড়বে

|

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলকে শক্তির কারক গ্রহ বলা হয়। তুলা রাশিতে মঙ্গল ২২ অক্টোবর প্রবেশ করবে এবং ৫ ডিসেম্বর পর্যন্ত এখানেই অবস্থান করবে। তারপর মঙ্গল বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।

মঙ্গলের এই গোচর আপনার প্রেম জীবন, ক্যারিয়ার, আর্থিক, স্বাস্থ্য, পারিবারিক, সমস্ত দিককে প্রভাবিত করবে। তাহলে দেখে নিন, মঙ্গলের এই গোচরের ফলে সমস্ত রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

কর্মক্ষেত্রে আপনি বেশ কয়েকটি চ্যালেঞ্জের মুখোমুখি হবেন, কিন্তু আপনাকে ভারসাম্যপূর্ণ থাকতে হবে। আর্থিক দিকেও আপনাকে লড়াই করতে হবে। আপনি যদি আগের চেয়ে কঠোর পরিশ্রম করেন, তবে সাফল্য অর্জন করবেন। আপনার বিবাহিত জীবনে ভুল বোঝাবুঝি এবং সমস্যা থাকবে। সমাজে আপনার অবস্থান আরও উন্নত হবে। ব্যবসায়ীরা নতুন আইডিয়া এবং কৌশল খুঁজে পাবে।

বৃষ রাশি

বৃষ রাশি

আপনি এই সময়ে মিশ্র ফলাফল পাবেন। যেসব শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন, তারা ভালো ফলাফল পাবেন। আপনি এই সময়ে বিদেশ ভ্রমণ করতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনি সাহসী থাকবেন এবং সহজেই আপনার শত্রুদের পরাজিত করবেন। আপনি কঠোর পরিশ্রম করলেই ভালো আয় করতে পারবেন। প্রেম-ভালবাসার ক্ষেত্রে এই সময়টি অনুকূল। আপনি যদি কোনও প্রশাসনিক পদে কাজ করছেন, তাহলে ভাল ফলাফল পাবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

সমস্ত কাজ বুদ্ধি দিয়ে এবং কৌশলে পরিচালনা করুন, তাহলে আপনি ভাল ফলাফল পাবেন। আপনি সমস্ত চ্যালেঞ্জ মোকাবেলা করতে এবং পরিবারের সঙ্গে শক্তিশালী বন্ধন স্থাপন করতে সক্ষম হবেন। পরিবারে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি এই সময়ে পৈতৃক সম্পত্তিও লাভ করবেন। আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়টি আপনার জন্য শুভ হতে পারে। আপনি শারীরিক ফিটনেসে বেশি মনোযোগ দেবেন, তাই নিয়মিত ব্যায়াম করবেন। শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম করবে এবং সাফল্য পাবে। আপনি আপনার বন্ধু, ভাইবোন বা সহকর্মীদের সঙ্গে ছোটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বিবাহিত জীবনে দ্বন্দ্ব ও ভুল বোঝাবুঝি হবে। এই সময়ে আপনার ভাগ্য ভাল থাকবে।

কন্যা রাশি

কন্যা রাশি

ব্যক্তিগত জীবনে সমস্যা থাকবে এবং ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হবে। আপনি কাশি, সর্দি এবং জ্বরে ভুগতে পারেন। তাই আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন। আপনার বিবাহিত জীবনে কিছু সমস্যা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। খারাপ অভ্যাস থেকে বিরত থাকুন। আপনি যদি পার্টনারশিপে ব্যবসায় করেন, তবে এই সময়টি আপনার জন্য অনুকূল হবে। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল হবে, কিন্তু ছোটখাটো বিষয়ে আপনার বিরক্ত হওয়া বন্ধ করতে হবে। অতিরিক্ত আত্মবিশ্বাসী হবেন না, কারণ এটি আপনার সাফল্যে সমস্যা সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সময়টি আপনার জন্য অনুকূল নয়। আপনার মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। কোর্ট-কাছারির মামলা লড়তে আপনাকে অনেক টাকা খরচ করতে হতে পারে। স্বাস্থ্যকর খাবার খান এবং ধ্যান-যোগব্যায়ামকে আপনার রুটিনে অন্তর্ভুক্ত করুন। আপনি যদি চাকরি বদল করার পরিকল্পনা করছেন, তাহলে এটি উপযুক্ত সময়। ব্যবসায়ীদের জন্য সময়টি অনুকূল হবে। বিবাহিত জীবনে কোনও সমস্যা দেখা দিতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

এই সময় সাফল্য লাভ করা সহজ হবে না। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে, তাহলেই তারা ভাল ফলাফল পাবে। খুব সতর্ক থাকুন, কারণ আজ শারীরিক আঘাত পেতে পারেন বা দুর্ঘটনা ঘটতে পারে। আপনি স্ট্রেস ফিল করতে পারেন, তাই ধ্যান করুন। জুয়ার মতো খারাপ অভ্যাস থেকে দূরে থাকুন, কারণ আপনার আর্থিক ক্ষতি হতে পারে। এই সময়ে আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে, কিন্তু খরচও বেশি হবে।

মকর রাশি

মকর রাশি

সরকার-সম্পর্কিত নীতিগুলি আপনাকে উপকৃত করবে। আপনি আপনার সহকর্মীদের মধ্যে ভাল ভাবমূর্তি তৈরি করবেন। বাবার কাছ থেকে পূর্ণ সাপোর্ট পাবেন। আপনি এই সময়ে সামাজিক কাজেও নিযুক্ত থাকবেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টা অনুকূল হবে। ব্যবসায়ীরা উন্নতি করবে। কর্মক্ষেত্রে, সবাই আপনার প্রশংসা করবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনার ভাগ্য ভাল থাকবে এবং আপনি এনার্জিতে ভরপুর থাকবেন। চাকুরিজীবীদের জন্য এই সময়টি অনুকূল হবে। এই সময়ে আপনি ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজে মনোযোগ দেবেন। আপনি আপনার কাজের জন্য পুরস্কৃত হবেন। বাবার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে না। আপনার ভাই-বোনরা এই সময়কালে আপনাকে মানসিক এবং আর্থিকভাবে সাপোর্ট করবে।

মীন রাশি

মীন রাশি

যদি আপনার বিদেশে ব্যবসা থাকে, তাহলে আপনি ভাল আয় করবেন। আপনার ব্যক্তিগত জীবনে সুখ-শান্তি থাকবে। রাস্তায় হাঁটার সময় খুব সতর্ক থাকুন, কারণ শারীরিক আঘাত পেতে পারেন। জমি বা সম্পত্তিতে বিনিয়োগের জন্য এটি উপযুক্ত সময়। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনার আর্থিক অবস্থাও দুর্দান্ত থাকবে। জীবনসঙ্গীর সাথে কোনও সমস্যা চলতে থাকলে, আপনি তা সহজেই সমাধান করবেন।

English summary

Mars Transit in Libra On 22 October 2021 Effects on Zodiac Signs in Bengali

Mangal Rashi Parivartan in Tula Rashi; Mars Transit in Libra Effects on Zodiac Signs in bengali : The Mars Transit in Libra will take place on 22nd October 2021. Learn about remedies to perform in bengali.
Story first published: Friday, October 22, 2021, 12:11 [IST]
X