For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Makar Sankranti 2022 Horoscope: সূর্যের গোচর মকর রাশিতে, ভাগ্য বদলে যাবে এই রাশির জাতকদের!

|

জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবকে গৌরব, যশ, খ্যাতি ও পরাক্রমের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এক মাস অন্তর অন্তর এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে সূর্য। সূর্যের রাশি পরিবর্তনকে সংক্রান্তি বলা হয়। যে রাশিচক্রে সূর্য পরিবর্তন হয় তার ভিত্তিতে সংক্রান্তির নামকরণ করা হয়। ১৪ জানুয়ারি সূর্য ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে, একে বলা হয় মকর সংক্রান্তি। আগামী ৩০ দিন পর্যন্ত সূর্য এই রাশিতেই গোচর করবে। সমস্ত সংক্রান্তির মধ্যে মকর সংক্রান্তির বিশেষ গুরুত্ব রয়েছে।

মকর রাশির অধিপতি হলেন শনিদেব। সূর্য মকর রাশিতে প্রবেশ করার পরে শনি এবং সূর্যের মিলন ঘটে। সূর্যের মকর রাশিতে প্রবেশের ফলে কিছু রাশির জাতকরা-জাতিকারা ভাল ফল পাবেন এবং কেউ কেউ হতাশ হবেন। জেনে নিন আপনার জীবনে কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

পেশাগত দিক দিয়ে এই সময়টি আপনার ভালো কাটবে। আপনার বেতন বৃদ্ধি হতে পারে। এই সময়ে আপনি কঠোর পরিশ্রমে মনোযোগ দেবেন। স্বাস্থ্য ভালো থাকবে। এই সময়ে আপনি এনার্জিতে পরিপূর্ণ থাকবেন। আপনার কাজের জন্য প্রশংসিত হবেন।

বৃষ রাশি

বৃষ রাশি

এই সময়ে আপনার আর্থিক ব্যয় বৃদ্ধি পাবে। আপনি তীর্থযাত্রা করতে পারেন। বাবার স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং তাই তাঁর যত্ন নিন। কেরিয়ারে অনুকূল ফলাফল পাবেন। বিবাহিতরাও এই সময়ে অনুকূল ফলাফল পাবেন।

মিথুন রাশি

মিথুন রাশি

এই সময়ে আপনার প্রতিপক্ষের ব্যাপারে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীদের নতুন প্রকল্প বা চুক্তি স্বাক্ষরের সময় খুব সতর্ক থাকতে হবে। সুস্থ থাকতে, জাঙ্ক ফুড খাওয়া এড়িয়ে চলুন।

কর্কট রাশি

কর্কট রাশি

দাম্পত্য জীবন অনেক চ্যালেঞ্জের মধ্য দিয়ে যেতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। রিলেশনশিপে সমস্যা দেখা দিতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়ে আপনি আপনার সমস্ত ঋণ থেকে মুক্ত হবেন। চাকুরিজীবীরা প্রশংসিত হবেন। এই সময়ে আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। লভ লাইফ দুর্দান্ত কাটবে। যারা অবিবাহিত তারা এই সময়ে বিয়ে করতে পারেন।

কন্যা রাশি

কন্যা রাশি

যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার পরিকল্পনা করছেন, তারা কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীরা আশানুরূপ ফল নাও পেতে পারেন। লভ লাইফে কিছু সমস্যা দেখা দেবে। আপনার সন্তানের কোনও স্বাস্থ্য সমস্যা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়ে আপনি অনুকূল ফলাফল পাবেন। বড় বিনিয়োগের ক্ষেত্রে খুব সতর্ক থাকুন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আপনার মায়ের স্বাস্থ্যও খারাপ হতে পারে। সুস্থ থাকার জন্য, এই রাশির জাতক-জাতিকাদের সঠিক ডায়েট এবং যোগব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সময়ে ভালো কিছু ঘটতে পারে। ভাই-বোনদের সহযোগিতা পাবেন। প্রচুর আর্থিক লাভ হবে। লভ লাইফ ভালো কাটবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন।

ধনু রাশি

ধনু রাশি

রাজনীতিবিদদের এই সময়টা ভালো কাটবে। লভ লাইফে কোনও সমস্যা হতে পারে। আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় খুব মনোযোগী থাকবে। এই সময়ে আপনি ফিট থাকবেন।

মকর রাশি

মকর রাশি

আপনার কেরিয়ারে উন্নতি হবে। সরকারি চাকুরিজীবীরাও উপকৃত হবেন। আপনি আর্থিক ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন। কাউকে টাকা ধার দিয়ে থাকলে, তা আপনি নাও ফেরত পেতে পারেন। ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখা আপনার পক্ষে কঠিন হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা ভালো ফল পাবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। পেশাগত ক্ষেত্রে আপনি অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। ব্যবসায়ীরা কোনও কিছুতে বিনিয়োগ করার আগে ভালোভাবে সে সম্পর্কে জেনে নিন। স্বাস্থ্যের যত্ন নিন। বিবাহিত জীবনে মানসিক চাপ থাকবে।

মীন রাশি

মীন রাশি

এই সময়টি সিনিয়র অফিসারদের জন্য অনুকূল হবে। শত্রুদের বিরোধিতার সম্মুখীন হতে পারেন। সিনিয়ররা আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা করবে। ব্যবসায়ীরা এই সময়ে ভালো ফল পাবে। লভ লাইফ দুর্দান্ত কাটবে। আপনি বিদ্যমান সমস্ত প্রকল্প শেষ করবেন এবং তার জন্য পুরষ্কার পাবেন।

English summary

Makar Sankranti 2022: Surya Rashi Parivartan: Sun Transit in Capricorn Predictions on 12 zodiac signs in Bengali

Makar Sankranti 2022 Astrology: Surya Rashi Parivartan in Makar Rashi; Sun Transit in Capricorn on 14th January 2022 Horoscope Predictions on zodiac signs in bengali. Read on.
X