For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৯ বছর পর মকর সংক্রান্তিতে মিলন হতে চলেছে শনি-সূর্যের, ভাগ্য বদলাবে এই রাশির জাতকদের

|

২০২২ সালে মকর সংক্রান্তি উদযাপিত হবে ১৪ জানুয়ারি, শুক্রবার। সূর্যদেব এই দিন মকর রাশিতে প্রবেশ করবে। এক মাস মকর রাশিতেই অবস্থান করবেন সূর্য। মকর রাশির অধিপতি হলেন শনিদেব, যিনি সূর্যের পুত্র। শনিদেব আগে থেকেই মকর রাশিতে বিরাজ করছেন। ২৯ বছর এমন সংযোগ ঘটতে চলেছে। ১৯৯৩ সালের ১৪ জানুয়ারি শনি ও সূর্য একইসঙ্গে মকর রাশিতে বিরাজ করেছিলেন। তারপর ২০২২ সালে এই দুর্লভ সংযোগ সৃষ্টি হচ্ছে।

জ্যোতিষশাস্ত্রে এই দু'টি গ্রহকেই অত্যন্ত শক্তিশালী বলে মনে করা হয়। তাহলে জেনে নিন, ১৪ জানুয়ারি সূর্য এবং শনির মিলনের কারণে সমস্ত রাশির উপর কেমন প্রভাব পড়তে পারে।

মেষ রাশি

মেষ রাশি

আপনি আপনার কাজের জন্য সুনাম পেতে চাইবেন, কিন্তু এই সময় প্রশংসা পাওয়া এত সহজ হবে না। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমন্বয়ের অবনতি হতে পারে। বিবাহিতদের জীবনেও উত্থান-পতন আসতে পারে। কেরিয়ার সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন না। এই সময়ের মধ্যে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

বৃষ রাশি

বৃষ রাশি

আপনি যদি জীবনে সফল হতে চান, তবে আপনাকে শৃঙ্খলার মধ্য দিয়ে এগিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বিদেশে স্থায়ী হওয়ার সুযোগ আসতে পারে। পিতার সঙ্গে বিবাদ হতে পারে। এই সময়ে আপনার বাবার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

মিথুন রাশি

মিথুন রাশি

যারা পার্টনারশিপ ব্যবসা করছেন তারা বড় লাভ করবেন। স্বাস্থ্যের প্রতি অবহেলা করলে সমস্যা বাড়তে পারে। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ লাভ হতে পারে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন সুযোগ পাবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সাথে সমন্বয়ের অভাব হবে। ব্যবসায়ীদের কোনও বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। আপনাকে পারিবারিক এবং পেশাগত জীবনে মধ্যে ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির জাতক-জাতিকারা কেরিয়ার সংক্রান্ত নতুন সুযোগ পেতে পারে। নতুন দায়িত্বও পেতে পারেন। স্বাস্থ্যের ছোটোখাটো সমস্যা দেখা দিতে পারে, তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই। আপনার দৈনন্দিন রুটিনে সঠিক ডায়েট ও ব্যায়াম অন্তর্ভুক্ত করুন।

কন্যা রাশি

কন্যা রাশি

শেয়ার বাজারে টাকা বিনিয়োগের জন্য এটি সঠিক সময় নয়। সন্তানদের স্বাস্থ্যের যত্ন নিন। এই সময়ে লভ লাইফে অশান্তি হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। জমি সংক্রান্ত কোনও বিষয়ে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন। আপনি মানসিকভাবে বিপর্যস্ত থাকতে পারেন। কেরিয়ার সংক্রান্ত বড় খবর পেতে পারেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক-জাতিকারা যাত্রা করতে পারে। কোনও কাগজে স্বাক্ষর করার সময় খুব সতর্ক থাকুন, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। ছোটো ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না।

ধনু রাশি

ধনু রাশি

আপনার আর্থিক লাভ হতে পারে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। চোখ বা গলায় সংক্রমণ হতে পারে। অফিসে ঊর্ধ্বতনদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন।

মকর রাশি

মকর রাশি

এই সময়ে আপনি বিভ্রান্তির মধ্যে থাকবেন। অন্যকে ভুল বুঝতে পারেন। এই সময়ে আপনার সমস্ত সিদ্ধান্ত শান্ত মনে নেওয়া উচিত। ব্যক্তিগত জীবনেও এর খারাপ প্রভাব পড়তে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময় আপনার ঘুমাতে সমস্যা হতে পারে। এতে আপনি মানসিকভাবেও উদ্বিগ্ন থাকবেন। এই রাশির কিছু জাতকরা বিদেশ যেতে পারেন। অন্যদের সাহায্য করার সুযোগ হাতছাড়া করবেন না। স্বাস্থ্য খুব ভালো থাকবে না।

মীন রাশি

মীন রাশি

আর্থিক লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনার বড় ভাই বা বোনের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার কোনো পুরানো পরিচিত ব্যক্তি আপনাকে ঠকাতে পারে, তাই কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

English summary

Makar Sankranti 2022: Know the impact of Sun-Saturn conjunction after 29 years in Bengali

Makar Sankranti 2022: The conjunction of Sun and Saturn is now taking place on January 14 after a gap of 29 years. Know the impact on 12 zodiac signs in Bengali.
X