For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২০ সালের ফেব্রুয়ারি মাসের প্রেম সম্পর্কিত রাশিফল পড়ুন, জেনে নিন আপনার প্রেমের জীবন কেমন হবে

|

ভবিষ্যতে কী হতে চলেছে তা জানতে প্রত্যেকেই আগ্রহী। কিছু রাশির ক্ষেত্রে ভাল সুযোগ থাকবে এবং অন্যদের জন্য চ্যালেঞ্জ থাকবে। যেহেতু, ফেব্রুয়ারি মাসটি প্রেমের মাস, তাই আপনি যদি আপনার প্রেমের রাশিফল সম্পর্কে জানতে চান তবে, আপনার প্রেমের জীবন কেমন হবে তা জানতে আর্টিকেলটি পড়ুন।

মেষ

মেষ

আপনি আপনার সঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটাবেন। আপনাকে এই মাসে আপনার সঙ্গীর প্রতি ভালবাসা প্রকাশ করতে হবে এবং এই প্রেমের মরসুমে তাকে স্পেশাল অনুভব করানো উচিত। আপনাদের সম্পর্ক ভালভাবেই কাটবে। যদি আপনার সঙ্গীর উপর কাজের চাপ বেশি থাকে তবে, আপনার শান্ত থাকা দরকার এবং তাকে মানসিক সাপোর্ট দেওয়া প্রয়োজন। আপনি এবং আপনার সঙ্গী আপনাদের পছন্দসই জায়গায় ঘুরতে যেতে পারেন। যারা অবিবাহিত তারা এই মাসে নিজের ভালবাসা খুঁজে পেতে পারেন।

এছাড়াও, এই মাসে ভেবে চিন্তে অর্থ ব্যয় করুন, অন্যথায় এটি আপনার বাজেটের উপর প্রভাব ফেলতে পারে।

বৃষ

বৃষ

গত মাসটি আপনাদের সম্পর্কের ক্ষেত্রে সত্যিই কঠিন ছিল কারণ, আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে প্রচুর পার্থক্য ছিল। কিন্তু, এই মাসে বিষয়গুলি একটি সঠিক মোড় নেবে এবং আপনাদের সম্পর্কের উন্নতি হবে। এখন আপনি এবং আপনার সঙ্গী কীভাবে আপনাদের সম্পর্ককে শক্তিশালী করবেন এবং একে অপরকে কীভাবে সুখী রাখবেন সেদিকে মনোনিবেশ করতে পারেন। একে অপরের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করা উচিত। এছাড়াও, আপনাদের সম্পর্কের ক্ষেত্রে যেকোনও ধরনের ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

মিথুন

মিথুন

এই মাসে আপনি এবং আপনার সঙ্গী একে অপরের সঙ্গে বেশি সময় ব্যয় করবেন এবং একে অপরের প্রতি প্রতিজ্ঞাবদ্ধ থাকবেন। তবে, মাঝে মাঝে আপনাদের দুজনের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। একে অপরকে দোষারোপ করার পরিবর্তে ধৈর্য এবং পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে বিষয়টি ঠিক করা দরকার।

মাসিক রাশিফল : ফেব্রুয়ারি ২০২০

কর্কট

কর্কট

এই মাসে আপনি আপনার প্রাক্তন সঙ্গীর সাথে বোঝাপড়া করে বেরিয়ে আসতে পারেন তবে, পরিস্থিতিটি অত্যন্ত বুদ্ধির সহিত পরিচালনা করতে হবে। হতে পারে, আপনি আপনার প্রাক্তনের কাছে ফিরে যেতে অনুভব করবেন। কিন্তু, আপনার মনে করা প্রয়োজন, কেন আপনি সম্পর্কটি শেষ করে দিয়েছিলেন। ফলস্বরূপ, সম্পর্কের ক্ষেত্রে আপনার অনিশ্চয়তা বোধ হতে পারে, তাই আপনার বুদ্ধিমানের সহিত চিন্তা করা দরকার।

সিংহ

সিংহ

আপনি এবং আপনার সঙ্গী এই মাসে দুর্দান্ত সময় কাটাবেন। উভয়ই একে অপরের কাছাকাছি আসবেন। আপনি নিজের জীবনের ভালবাসা দেখে গর্বিত বোধ করবেন। এই সময়কালে, আপনার সঙ্গীর আপনার সাহায্য দরকার। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে অনেক কিছু শিখতে পারবেন এবং এইভাবে, আপনাদের সম্পর্কটি আরও ভাল হবে।

কন্যা

কন্যা

আপনার প্রেমের ক্ষেত্রে এই মাসটি একটি কঠিন মাস হতে চলেছে। আপনার উচিত সঙ্গীকে এবং তার স্বপ্নগুলিকে বিশ্বাস ও সমর্থন করা। আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যাগুলির মোকাবিলা করার জন্য আপনার সঙ্গীর সাথে যোগাযোগ করতে হবে। এছাড়া, বিষয়গুলির উন্নতি করতে আপনার শান্ত ও ধৈর্যশীল হওয়া দরকার। আপনকে বুঝতে হবে, কোনও কিছু ভাল হতে সময় লাগে।

তুলা

তুলা

আপনার সম্পর্কের ক্ষেত্রে, এটি একটি দুর্দান্ত মাস হতে চলেছে। আপনার সম্পর্কের মধুর মুহূর্তগুলি নষ্ট করতে কাউকে অনুমতি দেবেন না। আপনার কর্ম জীবনেও ফোকাস করা দরকার যাতে, আপনার সঙ্গী আপনাকে নিয়ে গর্বিত বোধ করে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্কের উন্নতি হবে। সুতরাং, আপনি ভ্যালেন্টাইন'স ডে-তে দুর্দান্ত সময় কাটাবেন এবং আপনি এমন কিছু করার কথা ভাবতে পারেন যা, আপনার সঙ্গীকে খুশি করবে। কিন্তু, আপনি যদি অবিবাহিত হন, তবে ধৈর্য ধরুন, শীঘ্রই আপনি আপনার পছন্দের কাউকে খুঁজে পাবেন।

বৃশ্চিক

বৃশ্চিক

আপনাকে ধৈর্য ধরতে হবে এবং বিষয়গুলি আপনার সম্পর্কের উন্নতি করবে। আপনি যদি আপনার সম্পর্ক সংক্রান্ত কোনও বড় ঘোষণা করার পরিকল্পনা করেন বা আপনাদের সম্পর্কটিকে অন্য স্তরে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেন, তবে আপনার পরামর্শটি আবারও বিশ্লেষণ করুন এবং ধৈর্য ধরুন। অতিরিক্ত তাড়াহুড়ো করবেন না, আপনাকে বুঝতে হবে যে, যেকোনও কিছু ভেবেচিন্তে করলে তবেই তার ফল ভাল পাওয়া যায়।

ফেব্রুয়ারি ২০২০ : আপনি কি ফেব্রুয়ারিতে বিয়ের পরিকল্পনা করছেন? দেখে নিন শুভ তারিখগুলি

ধনু

ধনু

ক্রোধ এবং অহংকার আপনাদের সম্পর্কের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। নিজের ইনসিকিউরিটি বোধ কাটিয়ে উঠতে হবে এবং সম্পর্কের উন্নতি করতে পারে এমন কিছু পরিকল্পনা করতে হবে। বিষয়গুলিকে অতিরিক্ত বিবেচনা করা এবং বিশ্লেষণ করার পরিবর্তে, আপনার শান্ত থাকা উচিত এবং কীভাবে সম্পর্কটিকে ঠিক করা যায় সেদিকে মনোনিবেশ করা উচিত। এর জন্য, আপনি আপনার সঙ্গীর সাথে আলোচনাও করতে পারেন এবং সমস্যা সমাধান করার উপায় সন্ধান করতে পারেন।

মকর

মকর

নিজের কাজের প্রতি অতিরিক্ত মনোযোগ দেওয়ার কারণে আপনি আপনার সঙ্গীর সাথে বেশি সময় ব্যয় করছেন না। কিন্তু, এই সময়কালে সঙ্গীর প্রতি মনোযোগ দেওয়া উচিত। আপনি যদি সম্পর্ক ঠিক করতে চান তবে, ফেব্রুয়ারী মাসটি আপনাদের সম্পর্কের মধ্যে তৃপ্তি এবং পারস্পরিক বোঝাপড়া আনবে। যদিও, আপনার জীবনে আরও অনেক গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে যার জন্য আপনার কঠোর পরিশ্রম করা দরকার। আপনার সঙ্গীকে সময় দিন, আপনি তার কাছ থেকে মানসিক সহায়তা পাবেন।

কুম্ভ

কুম্ভ

প্রতিটি সম্পর্কই কোনও না কোনও সময় কঠিন পর্যায়ে যায় তবে, সমস্যাটি ভালভাবে মোকাবিলা করা আপনার উপরই নির্ভর করে। কিছু সমস্যার কারণে আপনার সম্পর্ক ভাঙার পরিবর্তে, সমস্যার সমাধান খোঁজা আরও ভাল। আপনার যে কারুর উপর বিশ্বাস করা এড়ানো উচিত।

জানেন, বিয়ের আংটি কেন বাম হাতের অনামিকায় পরানো হয়? জেনে নিন এর কারণ

মীন

মীন

আপনার ভালবাসার দিক থেকে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। তবে, আপনি ধৈর্য সহ এই সমস্যাগুলি কাটিয়ে উঠতে পারেন। অতীতে আপনি যে ভুলগুলি করেছিলেন সেগুলি থেকে কিছু শেখা ভাল, যাতে এটি আপনার বর্তমান সম্পর্কের উপর কোনও প্রভাব না ফেলে। আপনার প্রেমের জীবন সম্পর্কে মূল্যায়ন করতে হবে এবং আপনার মতামত ও চিন্তাভাবনাগুলি আপনার সম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলছে কি না তা পরীক্ষা করে দেখা দরকার।

আমরা আশা করি, আপনার সম্পর্কটি ভালভাবেই চলছে। ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাই!

English summary

Love Horoscope For February 2020: Know How Would Be This Valentine Month For You

February is the month of love and therefore, if you are interested to know about your love horoscope then you can scroll down the article.
Story first published: Thursday, February 6, 2020, 13:21 [IST]
X