For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Love & Relationship Horoscope 2022 : এই বছরে আপনার প্রেম ও বিবাহিত জীবন কেমন কাটবে? জেনে নিন

|

২০২২ সালে আপনার প্রেম জীবন কেমন কাটবে? যদি জানতে আগ্রহী হন, তবে আপনার রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার সারা বছরের বৈবাহিক এবং প্রেম জীবন সম্পর্কিত সমস্ত তথ্য পাবেন।

তাহলে আসুন দেখে নেওয়া যাক, ২০২২ সালে আপনার লভ লাইফ এবং পরিবারিক জীবন কেমন কাটতে চলেছে।

মেষ রাশি

মেষ রাশি

প্রেম-ভালবাসার ক্ষেত্রে ২০২২ সালটি মেষ রাশির জাতক-জাতিকাদের খুব ভাল কাটবে। আপনি যদি আপনার সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেন, তবে এই বছর সাফল্য পেতে পারেন। আপনি গাঁটছড়া বাঁধতে পারেন। ২০২২ সালটি মেষ রাশির বিবাহিতদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। বাড়িতে বেশিরভাগ সময় শান্তি বজায় থাকবে। এবছর আপনার বাড়িতে মাঙ্গলিক কাজ সম্পন্ন হতে পারে।

বৃষ রাশি

বৃষ রাশি

সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে। প্রতিকূল পরিস্থিতিতেও আপনি আপনার সঙ্গীর পূর্ণ সাপোর্ট পাবেন। বছরের মাঝামাঝিতে আপনার প্রেম জীবনে কিছু ইতিবাচক পরিবর্তন হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। এই বছর আপনার বাড়িতে নতুন সদস্য প্রবেশ করতে পারে। প্রিয়জনের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। ২০২২ সালে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণের অনেক সুযোগ পাবেন।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনার প্রেম জীবনে ভালবাসা থাকবে। সঙ্গীর সঙ্গে সমন্বয় ভাল হবে। আপনারা একসঙ্গে কঠিন পরিস্থিতির মুখোমুখি হবেন। যদি কোনও কারণে আপনাদের মধ্যে দূরত্ব চলে আসে, তবে এই সময়ে সমস্ত তিক্ততার অবসান হতে পারে এবং আপনারা একে অপরের কাছাকাছি আসবেন। এই রাশির অবিবাহিতরা তাদের পছন্দের সঙ্গী পেতে পারেন। পারিবারিক ক্ষেত্রে এই সময়টি খুব শুভ হতে চলেছে। এই সময় আপনি আপনার সমস্ত দায়িত্ব খুব ভালভাবে পালন করবেন। পরিবারের সদস্যদের স্নেহ ও সমর্থন পাবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

এই বছর কর্কট রাশির জাতকদের প্রেমের জীবন উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। বছরের শুরুটা ভালই কাটবে, তবে মাঝামাঝি সময়ে সমস্যা দেখা দেবে। এই সময়ে সঙ্গীর সাথে সম্পর্ক খারাপ হতে পারে। যদিও শীঘ্রই আপনাদের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, তবে অপ্রয়োজনীয় বিষয়ে একে অপরকে আঘাত করা এড়িয়ে চলুন। পারিবারিক ক্ষেত্রে এই বছরটি মোটামুটি কাটবে। এই সময়ে মায়ের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনি তার পূর্ণ সাপোর্ট পাবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

ছোটোখাটো বিষয় নিয়ে আপনাদের মধ্যে ঝগড়া হতে থাকবে। এতে আপনাদের সম্পর্ক দুর্বল হতে পারে। আপনি যদি আপনার সঙ্গীকে সত্যি ভালোবাসেন, তবে এই বছর আপনাদের বিয়ে হতে পারে। বিবাহিতদের সন্তান প্রাপ্তি হতে পারে। পরিবার সম্পর্কিত সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। গুরুজনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি

কন্যা রাশি

বছরের শুরুটা খুব একটা ভাল নাও হতে পারে। এই সময়ে আপনার সঙ্গীর সাথে বিবাদ হতে পারে। লভ ম্যারেজ করতে চাইলে আপনি হতাশ হতে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের অনুমোদন নাও পেতে পারেন। আপনি যদি অবিবাহিত হন, তবে এই বছর আপনি আপনার ভালবাসাকে খুঁজে পেতে পারেন। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। পারিবারিক ক্ষেত্রে মিশ্র ফল পাবেন। বছরের শুরুটা ভাল যাবে, তবে বছরের মাঝামাঝি সময়ে কোনও সমস্যা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

প্রেম জীবনে ভালবাসা থাকবে। সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে। বিয়ে করার সিদ্ধান্ত নিতে পারেন। অবিবাহিতরা মনের মতো সঙ্গী খুঁজে পেতে পারেন। বিবাহিতরা জীবনসঙ্গীর সঙ্গে ভাল ব্যবহার করুন। এতে আপনাদের মধ্যে দূরত্ব কমবে। পারিবারিক ক্ষেত্রে ভাল ফল পেতে পারেন। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন, তবে আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বছরের শুরুটা খুব ভাল কাটবে। এই সময়ের মধ্যে আপনার প্রেম জীবনে ভালবাসা থাকবে। তবে বছরের মাঝামাঝি সময়ে সমস্যা দেখা দিতে পারে। এই সময়ে আপনাদের সম্পর্ক তিক্ত হতে পারে। এমনকি আপনারা একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্তও নিতে পারেন। এই সময়ে আপনাকে আপনার পিতা-মাতার সঙ্গে ভাল সম্পর্ক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার উচিত তাঁদের সিদ্ধান্তকে সম্মান করা। পরিবারের বিরুদ্ধে গিয়ে কোনও কাজ করবেন না।

ধনু রাশি

ধনু রাশি

প্রেম-ভালবাসার ক্ষেত্রে বছরের শুরুটা ভাল যাবে না। এই সময়ে আপনার সঙ্গীর সাথে বিবাদ হতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার ভালভাবে চিন্তা করা উচিত। পারিবারিক ক্ষেত্রে এই বছরটি ভালই কাটবে। বছরের শুরুটা খুব ভাল কাটবে, কিন্তু মাঝামাঝি সময়ে সমস্যা দেখা দিতে পারে। এই সময়ে বাড়িতে অর্থ নিয়ে বিবাদ হতে পারে, যে কারণে বাড়ির পরিবেশ ভাল থাকবে না।

মকর রাশি

মকর রাশি

বছরের শুরুটা আপনার ভাল কাটবে না। কিছু সমস্যা হতে পারে, তবে সময়ের সাথে সাথে সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে এবং আপনাদের সম্পর্ক মজবুত হবে। বিবাহিতরা জীবনসঙ্গীকে অপ্রয়োজনীয় বিষয়ে সন্দেহ করা এড়িয়ে চলুন। নিজেদের মধ্যে কথা বলে সকল সমস্যা সমাধানের চেষ্টা করুন। ঘরোয়া সমস্যাগুলি সাবধানে সমাধান করার চেষ্টা করুন। সামান্য ভুল হলেই আপনার বাড়িতে কলহ হতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই বছর আপনার প্রেম জীবনে অনেক অশান্তি হবে। ছোটোখাটো বিষয়ে আপনাদের মধ্যে মতভেদ হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে নিজেকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ক্রমবর্ধমান পারিবারিক কলহের কারণে এই বছর আপনি অনেক চাপের মধ্যে থাকবেন। বছরের শেষে আপনি আপনার বাড়ির গুরুতর সমস্যাগুলি সমাধান করার সুযোগ পাবেন।

মীন রাশি

মীন রাশি

সঙ্গীর সাথে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আপনার ব্যক্তিগত বিষয়ে অন্যদের হস্তক্ষেপ করতে দেবেন না, অন্যথায় আপনাদের মধ্যে দূরত্ব বাড়তে পারে। বছরের মাঝামাঝি সময়ে কোনও সমস্যা দেখা দিতে পারে। কাজের ব্যস্ততার কারণে এই সময়ে পরিবারের সদস্যদের বেশি সময় দিতে পারবেন না।

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Love and Relationship Horoscope 2022 in Bengali

Love and Relationship Horoscope 2022 : Get your free Love and Relationship Horoscope 2022 for all the 12 zodiac signs.
X