For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেম এবং সম্পর্কের রাশিফল ২০২১ : নতুন বছরে এই রাশির জাতকদের বিবাহিত এবং প্রেমের জীবন সুখের হবে

|

নতুন বছর অর্থাৎ ২০২১ সাল আপনার বিবাহিত এবং প্রেম জীবন কেমন কাটবে? আপনি যদি জানতে আগ্রহী হন, তবে আপনার রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার সারাবছরের বৈবাহিক এবং প্রেম জীবন সম্পর্কিত প্রতিটি ছোট বড় তথ্য পাবেন। তাহলে আসুন দেখে নেওয়া যাক আসন্ন বছরে আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার বিবাহিত জীবনের ক্ষেত্রে নতুন বছরের বেশিরভাগ সময়ই খুব একটা ভাল হবে না। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে তিক্ততা থাকবে। ছোট ছোট বিষয়ে আপনাদের মধ্যে মতপার্থক্য হতে পারে। বাড়ির পরিবেশও খারাপ হতে পারে। আপনি যদি সময়মতো সবকিছু পরিচালনা না করেন তবে সমস্যা বাড়তে পারে। প্রেম-ভালবাসার ক্ষেত্রে, বছরের শুরুটি আপনার জন্য খুব রোমান্টিক হবে। বছরের মাঝামাঝি সময়ে কিছু সমস্যা হতে পারে। তবে বছরের শেষ দিকে অবস্থার উন্নতি হবে বলে আশা করা হচ্ছে।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বছরের শুরু আপনার জন্য কিছুটা ধীর থাকবে। এই সময় সঙ্গীর সাথে আপনার পার্থক্য আরও গভীর হতে পারে। পরিস্থিতি যাইহোক না কেন, আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এপ্রিলের পরের সময়টি আপনার জন্য ভাল হবে। এই সময়ে আপনার সন্তান দুর্দান্ত সাফল্য পেতে পারে। প্রেম জীবনের ক্ষেত্রে, কঠোর লড়াইয়ের পরে অবশেষে আপনার সম্পর্ক অনুমোদিত হতে পারে।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

নতুন বছরে আপনার বিবাহিত জীবনে সুখ বাড়বে। বছরের শুরু আপনার জন্য খুব ভাল হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার প্রিয়তমের সঙ্গে ভ্রমণের সুযোগও পাবেন। বছরের মাঝামাঝি সময়ে শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছু সমস্যা সম্ভব। তবে শীঘ্রই সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। প্রেমের ক্ষেত্রে, এই বছর আপনার বেশিরভাগ সময়ই খারাপ কাটতে পারে এবং বিচ্ছেদও সম্ভব।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

বৈবাহিক জীবনের ক্ষেত্রে, ২০২১ সাল আপনার জন্য মিশ্রিত হবে। আপনার বিবাহিত জীবনে উত্থান-পতন দেখা দেবে, যদিও সমস্যা বাড়তে পারে তবে আপনি সমস্ত কিছু বুদ্ধিমানের সহিত পরিচালনা করতে সক্ষম হবেন। বছরের শুরুতে সন্তানের পক্ষ থেকে ঝামেলা সম্ভব। বছরের মাঝামাঝি সময়টি আপনার জন্য আরও চাপের হতে চলেছে। বছরের শেষ আপনার পক্ষে ভাল হবে। এই সময় জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের মধ্যে প্রেম-ভালবাসা বাড়বে, আপনি আপনার প্রিয়জনের মানসিক সমর্থনও পাবেন। প্রেম-ভালবাসার ক্ষেত্রে, আপনি যদি লাভ ম্যারেজ করতে চান তবে আপনার পথে অনেক বাধা আসতে পারে।

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

বছরের শুরু আপনার জন্য খুব ভাল হতে চলেছে। এই সময়ে জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। জীবনসঙ্গীর সাথে আপনার মানসিক সংযুক্তিও বাড়বে। প্রতিকূল পরিস্থিতিতেও আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। বছরের মাঝামাঝি সময় আপনার পক্ষে ভাল হবে না। আপনার প্রিয়তমের আচরণ আপনার অনুভূতিতে আঘাত করতে পারে। এই সময়কালে আপনি বেশিরভাগ সময় হতাশাগ্রস্থ থাকবেন। আপনাদের মধ্যে চলা সমস্যার কারণে আপনার সন্তানের উপরও খারাপ প্রভাব পড়তে পারে। বছরের শেষে আপনার বিবাহিত জীবনে শান্তি ফিরে আসার সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে, আপনি যদি অবিবাহিত হন তবে এই বছর আপনার জীবনে কারুর প্রবেশ হতে পারে। অন্যদিকে, আপনার লাভ ম্যারেজ হওয়ার সম্ভাবনাও রয়েছে।

আরও পড়ুন :Family Horoscope 2021 : নতুন বছরে এই রাশির জাতকদের পারিবারিক জীবন খুব সুখের হবে!

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

২০২১ সালটি আপনার বিবাহিত জীবনের ক্ষেত্রে খুব শুভ হতে চলেছে। আপনার বিবাহিত জীবনের সুখ বাড়বে। এছাড়াও জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। বছরের শুরুতে আপনার প্রিয়জন দুর্দান্ত কিছু সাফল্য পেতে পারেন। আপনি আপনার প্রিয়জনের কৃতিত্বের জন্য খুব গর্ববোধ করবেন। আগস্টের পরের সমসয়টি আপনার সঙ্গীর জন্য খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়কালে হয়তো সে আপনাকে পর্যাপ্ত সময় দিতে পারবে না। তবে পারস্পরিক ভাল বোঝাপড়ার কারণে আপনাদের মধ্যে কোনও বড় সমস্যা হবে না। রোমান্টিক জীবনের ক্ষেত্রে, প্রেম-ভালবাসা থাকবে।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

বিবাহিত জীবনের ক্ষেত্রে, ২০২১ সালটি আপনার পক্ষে খুব একটা ভাল হবে না। বছরের শুরু থেকেই আপনাদের মধ্যে সমস্যা চলতে থাকবে। বছরের মাঝামাঝি সময়ে আপনি স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন, যা আপনার বৈবাহিক জীবনেও প্রভাব ফেলবে। বছরের শেষ দিকে শ্বশুরবাড়ির সাথে বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম-ভালবাসার ক্ষেত্রে, এই সময়টি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা বাড়বে এবং আপনারা একে অপরের প্রতি সম্পূর্ণ নিবেদিত হয়ে উঠবেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৈবাহিক জীবনের ক্ষেত্রে, ২০২১ সালটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ থাকবে। আপনার বিবাহিত জীবনে অনেক সমস্যা আসবে, তা সত্ত্বেও আপনাদের সম্পর্ক দৃঢ় থাকবে। তবে এই সময়ের মধ্যে আপনি আপনার সঙ্গীর সাথে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না। অন্যদিকে, জীবনসঙ্গী স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন যা আপনার বিবাহিত জীবনে প্রভাব ফেলবে। এই বছরটি রোমান্টিক জীবনের জন্য মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। ছোট ছোট বিষয়ে আপনাদের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। তবে কোনও তৃতীয় ব্যক্তিকে আপনাদের ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

বছরের শুরুতে আপনার জীবনসঙ্গীর কোনও বড় ধরনের স্বাস্থ্য সমস্যা হতে পারে। এই সময়ে, আপনি তার স্বাস্থ্য সম্পর্কে খুব চিন্তিত থাকবেন। এই সময়কালে, আপনার বেশিরভাগ সময় ডাক্তার এবং হাসপাতালে কাটবে। বছরের মাঝামাঝি সময় আপনার পক্ষে ভাল হবে বলে আশা করা যায়। এই সময়কালে, আপনার সঙ্গীর স্বাস্থ্যেরও উন্নতি হতে পারে। এই সময়কালে, আপনাদের মধ্যে ঘনিষ্ঠতাও বাড়বে। ভবিষ্যতের বিষয়েও আপনি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। অক্টোবরের পরের সময়টি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। রোমান্টিক জীবনের ক্ষেত্রে, এই সময় আপনাদের মধ্যে অনেক সমস্যা হতে পারে। আপনি ছোটখাটো বিষয়ে আপনার সঙ্গীকে অযথা সন্দেহ করবেন না, অন্যথায় আপনাদের সম্পর্ক আরও খারাপ হতে পারে।

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত, এই সময়টি আপনার বিবাহিত জীবনের জন্য খুব কঠিন হতে চলেছে। এই সময়ের মধ্যে জীবনসঙ্গীর সাথে আপনার মতবিরোধ হতে পারে, যার কারণে ঘরের পরিবেশ খুব একটা ভাল হবে না। সেপ্টেম্বরের পরের সময়টি আপনার জন্য স্বস্তিদায়ক হবে। এই সময়ে, আপনি জীবনসঙ্গীর আচরণে স্নিগ্ধতা দেখতে পাবেন। তার আচরণে বড় পরিবর্তন আসতে পারে। প্রেম-ভালবাসার ক্ষেত্রে এই বছরটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনি এই বছর বিবাহের সিদ্ধান্ত নিতে পারেন।

আরও পড়ুন :Finance Horoscope 2021 : আসন্ন বছরে আপনার আর্থিক দিক কেমন হবে? জানতে পড়ুন আর্থিক রাশিফল

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

২০২১ সালে আপনার বিবাহিত জীবন সুখের হবে। যদি আপনাদের মধ্যে কোনও মতপার্থক্য চলতে থাকে তবে সমস্ত সমস্যা এই বছরেই সমাপ্ত হবে। ভালবাসা বৃদ্ধি পাবে এবং আপনাদের সম্পর্কও দৃঢ় হবে। ব্যবসা হোক বা চাকরি, আপনার সঙ্গীর এই বছর বড় সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। সেপ্টেম্বরের পরের সময়টি আপনার পক্ষে খুব অনুকূল হতে চলেছে। প্রেমের ক্ষেত্রে, এই বছর আপনার রোমান্টিক জীবনে স্থিতিশীলতা থাকবে। আপনি আপনার সম্পর্ক নিয়ে সন্তুষ্ট থাকবেন এবং সঙ্গীর প্রতি আপনার বিশ্বাস আরও দৃঢ় হবে। যদি আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক নিয়ে আলোচনা করার পরিকল্পনা করে থাকেন, তবে এপ্রিলের পরের সময়টি এর পক্ষে অনুকূল হবে।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

নতুন বছর আপনার বিবাহিত জীবনের জন্য ভাল হবে। জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত সময় জীবনসঙ্গীর সাথে আনন্দে কাটবে। আপনাদের সম্পর্কের মধ্যে ভালবাসা বাড়বে। সন্তানের পক্ষ থেকেও সুখ আসবে। প্রেমের ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য মিশ্রিত হবে। প্রতিটি প্রতিবন্ধকতা অতিক্রম করে আপনার সম্পর্ককে আরও দৃঢ় করার জন্য আপনি চেষ্টা করবেন।

English summary

Love And Relationship Horoscope 2021 In Bengali

Will the new year 2021 bring happiness for your married and love life? If you are eager to know, then read your Love and Marriage Horoscope to find out. Here you will get every little big information related to your marital and romantic life throughout the year. So let's see what the stars of your destiny have to say.
X