For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Ketu Transit 2022 : তুলায় প্রবেশ করবে কেতু, কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে? জেনে নিন

|

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুর মতো কেতুও একটি ছায়া গ্রহ। কেতুরও কোনও দৈহিক অস্তিত্ব নেই। কেতুকে কর্মপ্রধান গ্রহ মনে করা হয়। ভালো ও মন্দ উভয় ধরনের কাজের প্রতিনিধিত্ব করে কেতু। কেতুর এক রাশি থেকে অন্য রাশিতে যেতে দেড় বছর সময় লাগে।

এই বছর ১২ এপ্রিল তুলা রাশিতে প্রবেশ করবে কেতু। কেতুর রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির উপর ভাল প্রভাব পড়বে, আবার কিছু রাশির উপর খারাপ প্রভাব পড়বে। জেনে নিন কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে -

মেষ রাশি

মেষ রাশি

এই সময়ে ত্বকের কোনও সমস্যা হতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে। এই সময়ে আপনি যদি শেয়ার বাজারে বিনিয়োগ করেন, তাহলে আপনার ক্ষতি হতে পারে। কোনও নতুন ব্যবসা শুরু করার ধারণা আপাতত স্থগিত করা ভাল। বিবাহিত জীবনে একটু সাবধানে চলতে হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

কেতুর এই গোচর বৃষ রাশির জাতকদের মিশ্র ফল দেবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী জাতকরা সাফল্য অর্জন করতে পারে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি পাওয়ারও সম্ভাবনা রয়েছে। তবে পিঠের নীচের অংশে সমস্যা হতে পারে। এই সময়ে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি ঋণ থেকে মুক্তি পেতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশি

কেতুর গোচরের কারণে মিথুন রাশির জাতকরা ইতিবাচক ফলাফল পাবে। এই সময়ে বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার এবং তাঁদের সঙ্গে ঝগড়া না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কর্কট রাশি

কর্কট রাশি

৩৬ বছরের বেশি বয়সী কর্কট রাশির জাতকদের এই গোচরের সময় ভাগ্য পরিবর্তন হতে পারে। যাঁরা বিভিন্ন ভাষা শিখতে চান এবং এই ক্ষেত্রে অর্থাৎ অনুবাদক হিসেবে ক্যারিয়ার গড়তে চান, এই সময়টি তাঁদের জন্য শুভ হতে পারে। চাকরি ও ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীদের বদলি হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়ে আপনি অর্থ লাভের পাশাপাশি প্রচুর খ্যাতিও পাবেন। এই রাশির যে সব জাতক জাতিকারা মিডিয়া, নেটওয়ার্কিং, লেখালেখি এবং কথা বলার ক্ষেত্রের সঙ্গে যুক্ত, তাঁদের লাভ হবে। যাঁরা খেলাধুলায় যেতে চান, তাঁরা ভাল পারফরম্যান্স করবেন। এই সময়ের মধ্যে স্বাস্থ্য সচেতন থাকুন, আপনার কাঁধ এবং শরীরের উপরের অংশে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকারা এই সময়ে যাত্রা করবেন। আপনার জীবনে নতুন পরিবর্তন ঘটতে পারে। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার পরিবারের সঙ্গে, বিশেষ করে মায়ের সঙ্গে আপনার ছোটোখাটো ঝামেলা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়ে তুলা রাশির জাতকদের আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। বিবাহিতদের জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। আগামী দিনে আপনার আর্থিক অবস্থা ভাল হতে চলেছে। স্বাস্থ্যের উত্থান-পতন হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির যে সব জাতক জাতিকারা ধর্মীয় ক্ষেত্রের সঙ্গে যুক্ত, তাঁদের সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। যাঁরা দীর্ঘদিন ধরে কোনও দুরারোগ্য রোগে ভুগছেন, এই সময় তাঁরা কিছুটা স্বস্তি পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনি নতুন সম্পত্তি কিনতে পারেন। চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্তদের এই সময়টা খুব ভাল কাটবে।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য কেতুর গোচর খুব শুভ হতে চলেছে। এই সময়ে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবী ও ব্যবসায়ীরাও লাভবান হবেন। দীর্ঘদিন ধরে আপনার মনের মধ্যে চাপা বাসনা শীঘ্রই পূরণ হবে। আপনি আপনার মিষ্টি কথাবার্তা, দয়ালু স্বভাবের কারণে মানুষের প্রশংসা পাবেন।

মকর রাশি

মকর রাশি

এই সময় প্রতিটি কাজে সাফল্য পাবেন। নতুন ব্যবসা শুরু করার জন্য এই সময়টি অনুকূল। আপনি আপনার বাবাকে ব্যবসায় সাহায্য করবেন, যে কারণে আপনার পারিবারিক ব্যবসা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময়ে কুম্ভ রাশির জাতকরা সৎ, দয়ালু, বুদ্ধিমান হয়ে উঠবেন। আপনার কারণে পরিবারের সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকুরিজীবীদের উন্নতি হতে পারে। তাঁরা অন্য জায়গায় কাজের সুযোগ পেতে পারেন।

মীন রাশি

মীন রাশি

কেতুর গোচর এই জাতকদের জন্য শুভ হবে। এই সময়ে আপনার পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির যে সব জাতক জাতিকারা রাজনীতির সঙ্গে যুক্ত, তাঁরা ভাল পারফরম্যান্স করবেন। আপনার সন্তানের কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। অন্যের অর্থের প্রতি লোভ করবেন না, তাহলে আপনার আর্থিক সংকট হতে পারে।

English summary

Ketu Transit in Libra On 12 April 2022, Effects on All Zodiac Signs in Bengali

Ketu Transit in Libra Effects on Zodiac Signs in bengali : The Ketu Transit in Libra will take place on 12 april 2022.
X