For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১ সালে কেতু-র গোচর ১২টি রাশির উপর কেমন প্রভাব ফেলবে জানুন, রইল এর প্রতিকার

|

কেতুর গোচরের ফলে প্রতিটি রাশির জাতকদের উপরই কোনও না কোনও প্রভাব পড়ে। কেতুর গোচরকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিশ্বাস করা হয় কারণ, এই ছায়া গ্রহটি একটি রাশি থেকে অন্য রাশিতে যেতে এক থেকে দেড় বছর সময় নেয়! কেতু ১২টি রাশিতে গোচর করতে প্রায় ১৮ বছর সময় নেয়।

২০২১ সালে কেতুর গোচর কোনও রাশিতেই হবে না। তবে এই বছর, তিনি অবশ্যই তার নক্ষত্র পরিবর্তন করে সমস্ত রাশিকে প্রভাবিত করবেন। বছরের শুরুতে, কেতু বুধ গ্রহের অধীনে জ্যেষ্ঠ নক্ষত্রের মধ্যে অবস্থান করবে এবং ২০২১ সালের মাঝামাঝি পর্যন্ত সেখানে অবস্থানের পরে ২ জুন শনি গ্রহের নক্ষত্র অনুরাধা-তে প্রবেশ করবে এবং বছরের শেষ অবধি সেখানে থাকবে। এই আর্টিকেলের মাধ্যমে আমরা আপনাদের জানাব কেতুর স্থান পরিবর্তনের ফলে ১২টি রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতকরা বছরের শুরুতে স্বাস্থ্য সমস্যায় পড়তে পারে। আপনার আহত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি মানসিক চাপ বাড়তে পারে। ত্বক সম্পর্কিত কিছু সমস্যাও হতে পারে। এই সময়ে আপনি আর্থিক সহায়তা পেতে পারেন। আপনার আচরণে অনেক পরিবর্তন আসতে পারে। এই সময়ে আপনি বিতর্কে জড়িয়ে পড়তে পারেন।

জুন মাস শুরু হওয়ার সাথে সাথেই আপনার কাজে উত্থান-পতন আসতে পারে। আপনার আর্থিক পরিস্থিতি ভাল হবে না। আপনার বাবার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। আপনার জীবনসঙ্গীরও স্বাস্থ্য সমস্যা হতে পারে।

প্রতিকার: কেতু-এর খারাপ প্রভাব থেকে বাঁচতে অভাবী ও দরিদ্রদের কম্বল দান করুন।

বৃষ রাশি

বৃষ রাশি

বছরের শুরুতে এই রাশির জাতকরা স্বাভাবিক ফল পাবেন। আপনার প্রেম জীবন খুব ভাল হবে এবং আপনি বিবাহ করতে পারেন। বিবাহিত জীবনে আপনার ভালবাসা গভীর হবে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। এই সময়ে, আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি স্বাভাবিক হবে।

জুনের শুরুতে আপনার জন্য সময়টি খুব মনোরম হবে। আপনার সম্মান ব্যক্তিগত জীবনে বৃদ্ধি পাবে। জীবনসঙ্গী কাজের ক্ষেত্রে সাফল্য পাবেন। এই সময়ে, স্বাস্থ্য সম্পর্কিত কোনও গাফিলতি করবেন না।

প্রতিকার: এই সময়কালে কেতুর নেতিবাচক প্রভাব থেকে বাঁচতে প্রতিদিন দেবী দুর্গার উপাসনা করুন এবং নিয়মিত দুর্গা চালিশা পাঠ করুন।

মিথুন রাশি

মিথুন রাশি

বছরের শুরুতে মিথুন রাশির জাতকদের স্বাস্থ্য সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। আদালতের সিদ্ধান্তও আপনার পক্ষে থাকবে। ব্যয় কিছুটা বাড়তে পারে তবে আপনার বাজেট সামঞ্জস্যপূর্ণ থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবে। পারিবারিক পরিবেশ কিছুটা সিরিয়াস থাকতে পারে।

জুনের পর আপনার আর্থিক পরিস্থিতিতে ইতিবাচক পরিবর্তন আসবে। আয়ের নতুন উৎস পেতে পারেন এবং আপনি আপনার পুরোনো ঋণও শোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্য সম্পর্কে অবহেলা করবেন না। এই সময়ে ভাগ্য খুব একটা ভাল হবে না।

প্রতিকার: ঘরের ছাদে লাল রঙের পতাকা লাগালে শুভ ফল পাবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

বছরের শুরুতে আপনার বিবাহিত জীবন ঠিক থাকবে না। আপনি আপনার সন্তানের স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন হবেন। শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে ভাল ফল পাবে। আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। ভাই-বোনরাও ভাল ফল পাবে।

জুন মাস শুরুর পরে, আপনি ঘুরতে যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনার জীবনসঙ্গী তার কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। এই সময়ের মধ্যে, আপনি সন্তানের পক্ষ থেকে চিন্তিত হতে পারেন। অর্থ সম্পর্কিত কিছু ক্ষতিও হতে পারে।

প্রতিকার: কেতু-এর প্রভাব কমাতে নিয়মিত কোনও এক সময়ে কুকুরকে খাবার সরবরাহ করুন।

মাসিক রাশিফল : নতুন বছরের প্রথম মাসটি আপনার কেমন কাটবে? জানতে পড়ুন জানুয়ারি মাসের রাশিফল

সিংহ রাশি

সিংহ রাশি

বছরের শুরুতে সিংহ রাশির জাতকরা পারিবারিক কলহের মুখোমুখি পড়তে পারে। এই কারণে আপনাকে মানসিক চাপের মুখোমুখি পড়তে হতে পারে। সম্পত্তির ক্ষেত্রে কিছু সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। আপনার ব্যয় বাড়বে। ভ্রমণ হতে পারে। আপনি এই সময়কালে আপনার জীবনসঙ্গীর সমর্থন পাবেন।

জুন মাস শুরু হওয়ার পরেই আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি নিজেকে বিতর্ক থেকে দূরে রাখার চেষ্টা করুন, অন্যথায় আপনি কিছু সমস্যায় পড়তে পারেন। পারিবারিক পরিবেশ কিছুটা উত্তেজনাপূর্ণ হবে। এই সময়কালে আপনি মানসিকভাবে অশান্ত থাকবেন। আপনি নিজের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন না।

প্রতিকার: নেতিবাচক প্রভাব এড়াতে, মঙ্গলবার থেকে প্রতিদিন "ওঁ শিখি নমঃ" মন্ত্রটি জপ করুন।

কন্যা রাশি

কন্যা রাশি

বছরের শুরুতে কাজের ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনি সহকর্মীদের সমর্থন পাবেন এবং উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গেও সম্পর্ক ঠিক থাকবে। এই সময়কালে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি একটি স্বল্প ভ্রমণে যেতে পারেন। এই সময়ের মধ্যে শত্রু পক্ষ সক্রিয় থাকবে, তবে আপনি তাদের সহজেই জয় করতে পারবেন।

জুন মাসটি আপনার প্রেম জীবনের জন্য খুব মনোরম হবে। সিঙ্গলদের জীবনে কারুর প্রবেশ হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া ব্যক্তিরা ভাল ফল পাবেন।

প্রতিকার: এই সময়কালে ভাল ফলাফল পেতে আপনার নিয়মিত কেতু মন্ত্র "ওঁ কেং কেতবে নমঃ" জপ করা উচিত।

তুলা রাশি

তুলা রাশি

পারিবারিক কলহের মুখোমুখি পড়তে হতে পারে। পরিবারের মানসিক চাপের কারণে আপনি মানসিকভাবে অশান্ত থাকবেন। আপনি কোনও বিদেশী উৎস থেকে উপকৃত হতে পারেন। আপনার আর্থিক অবস্থার কিছুটা উন্নতি হবে।

জুনের পরে, সম্পত্তি সম্পর্কিত কোনও বিষয়ে আপনি সাফল্য পেতে পারেন। সন্তানের পক্ষ থেকে আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন। এই সময়ে, আপনার নিজের এবং জীবনসঙ্গীর স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

প্রতিকার: কেতু-এর নেতিবাচক প্রভাব এড়াতে মঙ্গলবার বাড়ির কাছে একটি মন্দিরে গিয়ে লাল পতাকা লাগান।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির জাতকদের বছরের শুরুতে মানসিক চাপ থাকতে পারে। আপনার ব্যয় বৃদ্ধি পাবে এবং আপনি সঞ্চয় করতে ব্যর্থ হবেন। আপনি আপনার ইচ্ছা পূরণের জন্য কঠোর পরিশ্রম করবেন। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য দুর্বল হবে এবং আপনি খুব স্ট্রেস ফিল করবেন। স্বাস্থ্যের কারণে আপনার বাজেট গোলমেলে হবে।

তবে জুন মাসের সাথে সাথে আপনার অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হবে। এই সময়ের মধ্যে আপনি যা কিছু করবেন তাতে সাফল্য পাবেন। আপনি আপনার ভাই-বোনদের কাছ থেকে সমর্থন পাবেন। ব্যক্তিগত জীবন সুখের হবে। ছোট ভ্রমণ সম্ভব। আপনাকে সারা বছর আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রতিকার: নিয়মিত কেতু বিজ মন্ত্র "ওঁ স্রাং স্রীং স্রৌং সঃ কেতবে নমঃ" জপ করা আপনার পক্ষে ফলপ্রসূ হবে।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতকদের বছরের শুরুতে বৈবাহিক জীবনে সমস্যায় পড়তে হতে পারে। আপনার ব্যয় বৃদ্ধির কারণে আপনার জীবনসঙ্গী চিন্তিত থাকবেন এবং এটি আপনার বিবাহিত জীবনে প্রভাব ফেলবে। বিনিয়োগের জন্য সময় ভাল। এই সময়ে, একটি দীর্ঘ যাত্রা হতে পারে।

জুন মাস শুরু হওয়ার পরে আপনার ব্যয় বৃদ্ধি পাবে। আপনি আপনার পরিবারের সদস্যদের জন্য বেশি ব্যয় করতে পারেন। এই সময়কালে আপনার অর্থ সাশ্রয়ের দিকে মনোনিবেশ করা উচিত, অন্যথায় আপনার সমস্যা হতে পারে। কোনও কাজের জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। এই সময়ে, আপনার একটু কেয়ারফুল থাকা উচিত। আপনার আহত হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রতিকার: ইতিবাচক ফলাফলের জন্য, ঘর থেকে বের হওয়ার আগে প্রতিদিন আপনার কপালে জাফরান বা হলুদের তিলক লাগান।

New Year 2021 : নতুন বছরে এই রাশির জাতকদের নতুন বাড়ি কেনার স্বপ্ন পূরণ হবে!

মকর রাশি

মকর রাশি

বছরের শুরুতে ভাগ্যের পুরো সমর্থন পাবেন। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে ভাল হবে। আপনি আপনার শত্রু পক্ষের উপর প্রভাব ফেলবেন। আপনি যে কাজে হাত রাখবেন তাতে আপনি সাফল্য পাবেন। উচ্চশিক্ষা অর্জনে আগ্রহী শিক্ষার্থীরা সাফল্য পাবে। সমাজে আপনার শ্রদ্ধা বাড়বে।

জুন শুরু হওয়ার সাথে সাথে আপনার আর্থিক পরিস্থিতি আগের চেয়ে আরও দৃঢ় হতে পারে। আপনি আয়ের নতুন উৎস পাবেন। আপনি যদি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে আপনি তাতেও সাফল্য পাবেন।

প্রতিকার: আপনার অবস্থা দৃঢ় রাখতে নিয়মিত যেকোনও কুকুরকে রুটি এবং দুধ খাওয়ান।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কাজের ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি পড়তে হতে পারে। আপনি আপনার বুদ্ধি দিয়ে এই পরিস্থিতিটি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। চাকরির পরিবর্তনের বিষয়ে যারা ভাবছেন তারা উপকার পেতে পারেন। পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

জুন আসার পরে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি বিদেশী যোগাযোগ বা উৎস থেকে উপকৃত হতে পারেন। কাজের প্রতি আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গতা আপনাকে ভাল ফলাফল দিতে পারে। অতিরিক্ত কাজ করার কারণে আপনি পরিবারকে সময় দিতে পারবেন না।

প্রতিকার: ভাল ফলাফলের জন্য, আপনার দরিদ্রদের কম্বল এবং জামাকাপড় দেওয়া উচিত।

মীন রাশি

মীন রাশি

বছরের প্রথম দিকে আপনাকে কোনও কারণে পরিবার থেকে দূরে যেতে হতে পারে। আপনি এই কারণে একাকী বোধ করবেন, তবে কিছু সময়ের মধ্যে আপনি এতে অভ্যস্ত হয়ে উঠবেন। দীর্ঘ দূরত্বের ভ্রমণ আশা করা হচ্ছে। এই সময়কালে আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক হবে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সদস্যদের মধ্যে বিভেদ দেখা দিয়ে পারে, যার কারণে আপনি চিন্তিত থাকবেন।

জুনের শুরুতে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার আয় বাড়বে। বাবার সঙ্গে আপনার সম্পর্ক কিছুটা খারাপ হতে পারে। কাজের ক্ষেত্রে, আপনাকে সাবধানতার সহিত কাজ করতে হবে। উর্ধ্বতনদের অভিযোগ করার সুযোগ দেবেন না।

প্রতিকার: ভাল ফলাফলের জন্য নিয়মিত ভৈরব বাবার পূজা করুন এবং শ্রী দুর্গা চালিশাও পাঠ করুন।

English summary

Ketu Transit 2021 : Impact Of Ketu Transit On Zodiac Signs In bengali

Ketu Transit 2021: Impact Of Ketu Transit On Zodiac Signs in bengali : Learn about remedies to perform in bengali.
Story first published: Saturday, January 2, 2021, 18:27 [IST]
X