For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Ketu Transit 2021 : অনুরাধা নক্ষত্রে প্রবেশ করল কেতু, কী প্রভাব ফেলবে আপনার জীবনে? জেনে নিন

|

কেতু গ্রহ বৃশ্চিক রাশিতে অবস্থিত এবং এই গোটা বছর এই রাশিতেই থাকবে। তবে ২০২১ সালের জুন মাসে, কেতু নক্ষত্র পরিবর্তন করেছে। ২ জুন কেতু জ্যেষ্ঠ নক্ষত্র থেকে অনুরাধা নক্ষত্রতে প্রবেশ করেছে।

কেতুর এই নক্ষত্র পরিবর্তন ১২টি রাশির উপর শুভ-অশুভ প্রভাব ফেলবে। তাহলে দেখে নিন, কেতুর এই নক্ষত্র পরিবর্তনের ফলে আপনার রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

আপনার জীবনে সমস্যা দেখা দিতে পারে। মানসিক চাপ থাকতে পারে। শারীরিক কষ্ট হতে পারে। আপনি আহত হতে পারেন। তাই আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সাবধানে গাড়ি চালান এবং স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যাগুলি গুরুত্ব সহকারে নিন।

বৃষ রাশি

বৃষ রাশি

কেতু যখন জ্যেষ্ঠ নক্ষত্র প্রবেশ করবে, তখন আপনি প্রেম জীবনে ভাল ফলাফল পেতে পারেন। উচ্চ শিক্ষায় সাফল্য পাবেন। অন্যদিকে, অনুরাধা নক্ষত্রতে যাওয়ার ফলে সমাজে আপনার মান-সম্মান বাড়তে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আপনার পায়ে ব্যথা হতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনার জীবন উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। তবে, আপনি যদি আদালতে কোনও মামলার মুখোমুখি হন, তবে তার সিদ্ধান্তটিও আপনার পক্ষে আসতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য সময়টি উত্তম।

কর্কট রাশি

কর্কট রাশি

আপনার সন্তানকে কষ্টের মুখোমুখি পড়তে হতে পারে। সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ভাগ্যের উপর নির্ভর করবেন না। শত্রুরা আপনার উপর প্রভাব ফেলার চেষ্টা করবে। আপনি স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন।

সিংহ রাশি

সিংহ রাশি

আপনার মা-কে কষ্ট পেতে হতে পারে। আপনার সুখ কমতে পারে। আপনি যদি সম্পত্তি কিনতে চান, তবে কিনতে পারেন। এই সময়টি আপনার জীবনসঙ্গীর জন্যও চ্যালেঞ্জিং হতে চলেছে। তাকে কাজের ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি পড়তে হতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশি

কর্মক্ষেত্রে সহকর্মীদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন, যা আপনাকে সাফল্যের সিঁড়িতে উঠতে সহায়তা করবে। আপনি আপনার পরিচয় তৈরি করতে সক্ষম হবেন এবং এর থেকে আর্থিক লাভ হওয়ার সম্ভাবনাও রয়েছে।

তুলা রাশি

তুলা রাশি

আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। আপনি সন্তানের পক্ষ থেকে লাভ পেতে পারেন। আপনি সুসংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করে আপনি সফল হবেন।

আরও পড়ুন :Sun Transit : ১৫ জুন রাশি পরিবর্তন করতে চলেছে সূর্য, জানুন কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনি মিশ্র ফলাফল পাবেন। সাবধানে কথাবার্তা বলুন। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে। আর্থিকভাবেও, এই সময়টি আপনার জন্য চ্যালেঞ্জে পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। কর্মক্ষেত্রে প্রচেষ্টার মাধ্যমে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি

ধনু রাশি

আপনার ব্যয় অত্যধিক বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে ঝামেলা হতে পারে। আপনি যদি ব্যবসায় বিনিয়োগের কথা ভাবছেন, তবে এই সময়টি আপনার পক্ষে সঠিক হতে পারে। ব্যবসায় লাভের অভাব হতে পারে। কাজের জন্য অনেক দূরে যাত্রার সম্ভাবনা থাকতে পারে।

মকর রাশি

মকর রাশি

আপনার ভাগ্য ভাল হবে। আপনার আয় বাড়বে। আপনি আপনার বুদ্ধি এবং কঠোর পরিশ্রমের ফলে আপনার বিরোধীদের উপর প্রভাব ফেলতে সক্ষম হবেন। যেকোনও বিতর্কে আপনার বিজয় হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার অর্থ লাভও হতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে চ্যালেঞ্জ থাকবে। এই বছর অফিসে আপনার বিরোধীরা আপনার ইমেজ ক্ষতিগ্রস্থ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন রাশি

মীন রাশি

কেতুর প্রভাবে আপনি মিশ্র ফলাফল পাবেন। আপনার আয় বাড়বে, তবে আয়ের পাশাপাশি আপনার ব্যয়ও বাড়বে। বাবার স্বাস্থ্যের অবনতি হতে পারে। তাই তাঁর যত্ন নিন। আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও ঘুরতে যেতে পারেন। এমন কোনও কাজ করবেন না, যা আপনার মান-সম্মানের ক্ষতি করবে।

English summary

Ketu Nakshatra Transit 2021 In Anuradha Nakshatra : Effects on all zodiac signs in Bengali

Ketu Transit 2021 In Anuradha Nakshatra : Let us know each zodiac signs will be impacted majorly by this Ketu transit. Impact Of Ketu Transit On Zodiac Signs in Bengali.
Story first published: Monday, June 14, 2021, 10:30 [IST]
X