For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাশি পরিবর্তন করবে বৃহস্পতি, জানুন কেমন প্রভাব পড়বে আপনার রাশিতে

|

সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে বড় গ্রহ দেবগুরু বৃহস্পতি ১৪ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করতে চলেছে। বৃহস্পতি গ্রহ শনিদেবের মকর রাশিতে প্রবেশ করবে। ২০ নভেম্বর পর্যন্ত এই রাশিতেই থাকবে, তারপরে কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

বৃহস্পতির মকর রাশিতে প্রবেশের ফলে সব রাশিরই ফলের পরিবর্তন হবে। তাহলে জেনে নিন এই গোচর ১২টি রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতকদের যশ-খ্যাতি বাড়বে। ব্যবসায়ীদের জন্য এই গোচর খুবই শুভ হবে। চাকুরিজীবীদের বেতন বৃদ্ধি এবং পদোন্নতির লক্ষণ রয়েছে। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

বৃষ রাশি

বৃষ রাশি

এই সময় ভাগ্য ভাল থাকবে, যার কারণে আটকে থাকা কাজও সম্পন্ন হবে। আপনি চাকরির সুযোগ পাবেন। এই গোচর আর্থিক দিক থেকে লাভদায়ক হবে। আপনি আয়ের নতুন উৎস পাবেন। প্রেম-ভালবাসার ক্ষেত্রে এই সময়টি খুব ভাল কাটবে। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশি

ব্যবসায়ী ও চাকুরিজীবীরা ভাল ডিল ও প্রস্তাব পাবেন। চাকুরিজীবীদের চাকরিতে কোনও সমস্যা হতে পারে। প্রেম-ভালবাসার ক্ষেত্রে এই সময়টি ভালই কাটবে। এই সময় যাত্রা করা এড়াতে হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

চাকরি ক্ষেত্রে ভাল সুযোগ আসবে। বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুবই লাভদায়ক হবে। ব্যবসার পার্টনারের সঙ্গে চলমান বিরোধের অবসান হবে। নতুন ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুবই ভাল। বিনিয়োগের ক্ষেত্রে খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া উচিত।

সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির চাকুরিজীবী জাতকরা মিশ্র ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে কোনও সমস্যা হতে পারে। বিতর্ক থেকে দূরে থাকুন। জীবনসঙ্গীর সাথে আপনার বিরোধ হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে না।

কন্যা রাশি

কন্যা রাশি

কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য শুভ হবে।

তুলা রাশি

তুলা রাশি

ক্যারিয়ারে আপনি অনেক ভাল সুযোগ পাবেন। ব্যবসায়ীদের কঠোর পরিশ্রম করতে হতে পারে। স্বাস্থ্য খারাপ হতে পারে। পৈতৃক সম্পত্তি থেকে আপনি বড় লাভ পেতে পারেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে চলেছে। আপনাকে অপ্রত্যাশিত ব্যয় করতে হতে পারে, যার কারণে আপনার আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক থাকবে।

ধনু রাশি

ধনু রাশি

আর্থিক লাভ হওয়ার পূর্ণ সম্ভাবনা রয়েছে। ব্যাংক ব্যালেন্স বাড়ার লক্ষণ রয়েছে। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। ব্যাবসায়িক দিক থেকে, মকর রাশিতে বৃহস্পতির গোচর ​​লাভজনক হতে পারে। পেশাগত জীবনে বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মকর রাশি

মকর রাশি

মকর রাশির জাতক-জাতিকাদের দাম্পত্য সুখ, সন্তান সুখ ও ভাগ্যক্ষেত্রে ফলের পরিবর্তন হলেও, আশানুরূপ ফল নাও মিলতে পারে। যেকোনও কাজে অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন। এটি বিনিয়োগের জন্য ভাল সময়।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

ব্যয় বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক দিক থেকে, এই গোচর আপনার জন্য খুব ফলপ্রসূ হবে বলে মনে হচ্ছে না। আয়ের বিভিন্ন উৎসে বৃদ্ধি হতে পারে।

মীন রাশি

মীন রাশি

হঠাৎ কোথাও থেকে ধনলাভের সম্ভাবনা রয়েছে। এই সময়টি আপনার জন্য খুব ফলদায়ক হবে, তাই আপনি যদি কোনও বড় কাজ শুরু করতে চান, ব্যবসা শুরু করতে চান বা নতুন ডিল করতে চান, তাহলে সিদ্ধান্ত নিতে দেরি করবেন না। বিবাহ সংক্রান্ত আলোচনা সফল হবে।

English summary

Jupiter Transit in Capricorn On 14 September 2021, Effects on All Zodiac Signs in Bengali

Jupiter Transit in Capricorn Effects on Zodiac Signs in bengali : The Venus Transit in Libra will take place on 14 September 2021.
Story first published: Saturday, September 11, 2021, 12:50 [IST]
X