For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Guru Rashi Parivartan 2021 : রাশি পরিবর্তন করতে চলেছে বৃহস্পতি, আপনার জীবনে কেমন প্রভাব পড়বে? দেখে নিন

|

Guru Rashi Parivartan November 2021 Effects in Bengali : জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। দেবগুরু বৃহস্পতির অবস্থান ভাল থাকলে মানুষের জীবনে শুভ ফল লাভ হয়। বৃহস্পতি একই রাশিতে প্রায় এক বছর অবস্থান করে। এই কারণে, বৃহস্পতির গোচরের প্রভাব সারা বছরই রাশিচক্রের উপর পড়ে।

২০ নভেম্বর বৃহস্পতি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এই আর্টিকেল থেকে জেনে নিন, বৃহস্পতির কুম্ভ রাশিতে প্রবেশের ফলে সমস্ত রাশির উপর কেমন প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতকদের বিবাহিত জীবন রোমান্সে ভরপুর হবে। আগামী বছরটি আপনার জন্য খুবই ইতিবাচক হবে। নতুন কর্মসংস্থানের সুযোগ আসবে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টি ভাল হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য এই ট্রানজিট খুব ভাল হবে না। এই সময়ে নতুন কোনও কাজ শুরু করবেন না। যতদূর সম্ভব যাত্রা করা এড়িয়ে চলুন। আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। দাম্পত্য জীবন উত্থান-পতনে পূর্ণ হতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে অসতর্ক হবেন না, তাহলে সমস্যা বাড়তে পারে। টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী সময় অনুকূল হবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার জীবনে সৌভাগ্য বিরাজ করবে। আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার সঠিক পথ খুঁজে পাবেন। মানসিকভাবে আপনি বেশ ভাল বোধ করবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। এই সময়ের মধ্যে আপনি প্রতারিত হতে পারেন, তাই আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বিবাদ হতে পারে। আপনাকে ধর্মীয় কার্যকলাপ এবং আধ্যাত্মিকতায় সময় ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

সিংহ রাশি

সিংহ রাশি

বিবাহিতদের জন্য সময়টি অনুকূল হবে এবং জীবনে সুখ থাকবে। আপনি প্রতিটি পরিস্থিতিতে জীবনসঙ্গীর সাপোর্ট পাবেন। আটকে থাকা কাজও সম্পন্ন হবে। আর্থিকভাবে আপনি কোনও সমস্যার সম্মুখীন হবেন না। আপনার সিদ্ধান্ত নিতেও কোনও সমস্যা হবে না। চাকুরিজীবীদের চাকরি পরিবর্তন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। নতুন সম্পত্তি কেনার জন্য অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন। স্বাস্থ্য ঠিক রাখতে, আপনাকে সঠিক খাদ্যাভ্যাসের পাশাপাশি ব্যায়াম করারও পরামর্শ দেওয়া হচ্ছে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়টি কন্যা রাশির জাতকদের জন্য খুব ভাল হবে না। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। চাকুরিজীবীরা যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে তাদের এক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। স্বাস্থ্যের খেয়াল রাখুন। এই সময়টা আপনার জন্য চ্যালেঞ্জিং হবে। তাই, আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে।

তুলা রাশি

তুলা রাশি

লভ লাইফ দুর্দান্ত কাটবে। আপনি যদি অবিবাহিত হন, তবে আপনার জীবনে বিশেষ কেউ প্রবেশ করতে পারে। এই সম্পর্ক পরবর্তীতে বিয়ের দিকে যেতে পারে। আর্থিক অবস্থা আগের থেকে ভাল হবে। এই সময়ের মধ্যে আপনি কোনও নতুন কাজ শুরু করতে পারেন। লক্ষ্য পূরণে সফল হবেন। সন্তানের দিক থেকেও লাভ হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে সময়টি অনুকূল।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনার খরচ বাড়তে পারে। তাই, আপনাকে ব্যয়ের উপর নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। রাগ নিয়ন্ত্রণ করুন এবং অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা এড়িয়ে চলুন। আপনার ব্যক্তিগত জীবনে মনোযোগ দিন। সন্তান কোনও সমস্যার সম্মুখীন হতে পারে, তাই তাদের দিকে খেয়াল রাখুন।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য এই গোচর লাভজনক হতে পারে। ভাগ্যে ভাল হবে। এই সময়ে আপনাকে যাত্রা করতে হতে পারে, এটি আপনার জন্য ফলদায়ক হবে। যারা নতুন চাকরি খুঁজছেন, তারা ভাল খবর পেতে পারেন। আয়ের নতুন উৎস পেতে পারেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

মকর রাশি

মকর রাশি

যারা নতুন কোনও কাজ শুরু করেছেন, তারা ভাল ফল পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আগামী সময় আপনার জন্য ইতিবাচকতায় পূর্ণ হবে। বিনিয়োগের জন্য সময়টি ভাল, তবে বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

ব্যক্তিগত জীবন ভালই কাটবে। আপনি একটি নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। সন্তান লাভে আগ্রহী দম্পতিরাও সুখবর পেতে পারেন। যারা চাকরি পরিবর্তন করতে ইচ্ছুক, তারা সুখবর পেতে পারেন। ব্যবসায়ীরা অর্থ বিনিয়োগ করতে পারেন।

মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতক-জাতিকারা এই সময়ে কোনও বাধার সম্মুখীন হতে পারেন। আর্থিক পরিস্থিতিতে উত্থান-পতন হতে পারে। ব্যয় বৃদ্ধি হওয়ায়, আপনার সমস্যা বাড়তে পারে। কিছু ক্ষেত্রে ঋণ নিতে হতে পারে। এই সময়ে শত্রুপক্ষ সক্রিয় থাকবে, তাই সতর্ক থাকুন। আপনি বেশ চিন্তিত থাকতে পারেন। স্বাস্থ্য খুব ভাল নাও থাকতে পারে। আপনি কোনও বিদেশী উৎস থেকে লাভ করতে পারেন।

English summary

Jupiter Transit in Aquarius, Guru Rashi Parivartan 2021: Effects on 12 Zodiac Signs in Bengali

Jupiter Transit in Aquarius Guru Rashi Parivartan November 2021 on 20th November. Check out Guru Rashi Parivartan horoscope, Effects and Remedies for 12 zodiac signs in Bengali.
X