For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৯ ফেব্রুয়ারি অস্ত যাচ্ছে দেবগুরু বৃহস্পতি, জেনে নিন আপনার রাশিতে কেমন প্রভাব পড়বে

|

বৃহস্পতিকে জ্ঞান, ভাগ্য, সুখ, সম্পদের কারক গ্রহ বলা হয়। ১৯ ফেব্রুয়ারি দেবগুরু বৃহস্পতি তার নিজস্ব রাশি কুম্ভতে অস্তমিত হতে চলেছে। ২০ মার্চ সকাল পর্যন্ত এই অবস্থাতেই বিরাজ করবে।

আসুন জেনে নেওয়া যাক, কুম্ভ রাশিতে বৃহস্পতি অস্ত যাওয়ার কারণে ১২টি রাশির উপর কেমন প্রভাব পড়তে পারে।

মেষ রাশি

মেষ রাশি

ভালো ফল পেতে দেরি হতে পারে। আপনার কঠোর পরিশ্রম সত্ত্বেও, ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদ হতে পারে। এই সময়ের মধ্যে ব্যয় বেশি হবে এবং আপনার আয় তার চেয়ে কম হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক রাখার চেষ্টা করুন। আপনার মধ্যে আত্মবিশ্বাসের অভাব দেখা দিতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ রাশি

বৃষ রাশি

আপনার কাজে বাধা আসতে পারে। এই সময়ের মধ্যে আপনি আপনার চাকরি নিয়ে খুব একটা খুশি হবেন না। ব্যবসায়ীরা লাভবান হবেন না। পারস্পরিক বোঝাপড়ার অভাবের কারণে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেবে। স্বাস্থ্যও ভালো থাকবে না, অনিদ্রা দেখা দিতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশি

ভাগ্যের সঙ্গ পাবেন না। কর্মজীবনে আপনি অগ্রগতি করবেন, কিন্তু আপনাকে দেওয়া কাজগুলি সম্পূর্ণ হবে না। নতুন বিনিয়োগ করার আগে ভালভাবে চিন্তা-ভাবনা করুন। এই সময়ের মধ্যে প্রত্যাশিত ফলাফল পাবেন না। অর্থ সংক্রান্ত সমস্যা হতে পারে। পারিবারিক সমস্যা হতে পারে। স্বাস্থ্যের প্রতি অবহেলা না করাই ভালো।

কর্কট রাশি

কর্কট রাশি

স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে। সঠিক নিয়ম মেনে ডায়েট ও ব্যায়াম করলে ভালো। আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে পারবেন না। এই সময়ে ভাগ্যও আপনার সহায় হবে না। ব্যবসায়ীরা নতুন কিছু করার আগে সবদিক ভালো করে জেনে নিন। আপনি তেমন অর্থ সঞ্চয় করতে পারবেন না। জীবনসঙ্গীর সঙ্গে আপনার ঝামেলা হতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়ে আপনার খ্যাতি নষ্ট হতে পারে। প্রিয়জনের সঙ্গেও আপনার বিতর্ক হতে পারে। ব্যবসায়ীদের খুব ভেবেচিন্তে এগোতে হবে। আপনার বিবাহিত জীবনে সমস্যা দেখা দিতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশি

কর্মক্ষেত্রে আপনার উপর অতিরিক্ত কাজের চাপ থাকবে। এই সময়ে আপনি নতুন চাকরি খুঁজতে পারেন। ব্যবসায়ীদের জন্য এটি খুব একটা ভালো সময় নয়, কারণ তাদের ক্ষতি হতে পারে। ব্যয বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার কোনও সমস্যা হতে পারে।

তুলা রাশি

তুলা রাশি

এই সময়ের মধ্যে আপনি খুব কমই ভাগ্যের সঙ্গ পাবেন। কঠোর পরিশ্রম করলেও আশানুরূপ ফলাফল পাবেন না। আপনি আপনার বসের সঙ্গে ঝামেলা হতে পারে এবং এর ফলে আপনি সমস্যায় পড়তে পারেন। সঠিক পরিকল্পনার অভাবের কারণে আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। ভুল বোঝাবুঝির কারণে জীবনসঙ্গীর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করলেও আপনার দক্ষতার প্রশংসা করা হবে না। সহকর্মীদের সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের নতুন প্রকল্পে বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ের মধ্যে বিশেষ লাভ হবে না। ক্রমবর্ধমান ব্যয়ের কারণে আপনি কিছুতেই সঞ্চয় করতে পারবেন না। এই সময়ে আপনার মাথাব্যথা, পায়ে এবং পেটে ব্যথার মতো সমস্যা হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

আপনি চাকরি হারাতে পারেন বা আপনার অন্য কোথাও বদলি হতে পারে। ব্যবসায়ীরা সমস্যায় পড়তে পারেন। অর্থ বিনিয়োগ করার সময় সতর্ক থাকুন। স্বাস্থ্যের সমস্যা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া-ঝামেলা হতে পারে।

মকর রাশি

মকর রাশি

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে কোনও সমস্যা হতে পারে। ব্যবসায়ীরা সতর্ক থাকুন। আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে সুখী হতে পারবেন না এবং এতে আপনার মানসিক চাপ হতে পারে। আপনার পরিবারের সদস্যদের মধ্যে বিরোধ হতে পারে। এই সময় চোখ ও উরুর সমস্যা দেখা দেবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময় আপনি কঠোর পরিশ্রম করবেন, কিন্তু এর জন্য কৃতিত্ব পাবেন না। তাই আপনি খুব অসন্তুষ্ট হবেন। আপনার চাকরিতেও বদলির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদেরও বিশেষ লাভ হবে না। এই সময়ে অনেক খরচ হবে। এই কারণে আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন না। আপনার স্বাস্থ্যও খারাপ হতে পারে।

মীন রাশি

মীন রাশি

অতিরিক্ত কাজের কারণে আপনি স্ট্রেস ফিল করতে পারেন। আপনি আপনার কাজে সন্তুষ্ট হবেন না। ব্যবসায়ীরা তাদের পরিকল্পনা পুনর্বিবেচনা করার প্রয়োজনীয়তা অনুভব করবেন। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। পরিবারে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। এই সময়ে স্বাস্থ্য ভালো থাকবে। তবে কোনওরকম অসাবধানতা না করাই ভালো।

English summary

Jupiter Combust in Aquarius February 2022 Effects on Zodiac Signs in bengali

Jupiter Combust February 2022 in Kumbha Rashi; Jupiter Combust in Aquarius Effects on Zodiac Signs in bengali : The Jupiter Combust in Aquarius will take place on 19 February 2022. Learn about remedies to perform in bengali.
X