For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চন্দ্রগ্রহণ ২০২০ : জানুয়ারি মাসের চন্দ্রগ্রহণ, দেখে নিন কোন রাশির উপর কী প্রভাব পড়তে চলেছে

|

২০২০ সালের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে ১০ ​​জানুয়ারি এবং এটি থাকবে চার ঘণ্টা। গ্রহণ শুরু হবে রাত ১০টা বেজে ৩৭ মিনিটে এবং শেষ হবে ১১ জানুয়ারি গভীর রাত ২টা বেজে ৪২ মিনিটে। অনেকেই বিশ্বাস করেন যে, গ্রহণ বিভিন্নভাবে তাদের জীবন, স্বাস্থ্য এবং ক্যারিয়ারকে প্রভাবিত করতে পারে। তাই, নতুন বছরের প্রথম চন্দ্রগ্রহণের ফলে কোন রাশিচক্রের উপর কী প্রভাব পড়বে সে সম্পর্কে আজ আমরা কথা বলব।

মেষ রাশি

মেষ রাশি

চন্দ্রগ্রহণের হালকা প্রভাব থাকবে। এই ব্যক্তিরা সমৃদ্ধি এবং মানসিক শক্তি অর্জন করবে তবে, তারা তাদের পরিবারের সদস্যদের সঙ্গে দ্বন্দ্বের মধ্যে পড়তে পারে।

বৃষ রাশি

বৃষ রাশি

এই ব্যক্তিরা কিছুটা আর্থিক ক্ষতির মুখোমুখি হতে পারেন। তাই, গ্রহণের সময় অবশ্যই তাদের বুদ্ধিমানের সহিত ব্যয় করতে হবে। এছাড়াও, আপনি যখন সহকর্মী এবং অন্যান্য ব্যক্তিদের সঙ্গে কথা বলবেন তখন সাবধানে শব্দ ব্যবহার করা দরকার। এটি আপনাকে অপ্রয়োজনীয় বিতর্ক থেকে রক্ষা করবে।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনাকে অত্যধিক খারাপ আচরণ এবং আবেগ নিয়ন্ত্রণ করতে হবে অন্যথায়, এটি আপনার পরিবারের সদস্য, জীবনসঙ্গী এবং বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে। অতিরিক্ত উত্তেজনা এবং চাপ না নেওয়ার চেষ্টা করুন।

কর্কট রাশি

কর্কট রাশি

চন্দ্রগ্রহণ এই ব্যক্তিদের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। তারা তাদের পছন্দসই জায়গায় ভ্রমণ করতে পারে। তবে, ব্যয়ও বাড়তে পারে। অতএব, আপনার ব্যয়ের দিকে নজর রাখা ভাল।

২০২০ সালের প্রথম চন্দ্রগ্রহণ, জেনে নিন দিন-ক্ষণ ও সূতক কাল

সিংহ রাশি

সিংহ রাশি

চন্দ্রগ্রহণের প্রভাবে এই ব্যক্তিদের দুর্দান্ত সময় কাটবে। তাদের আর্থিক বৃদ্ধি হবে এবং যে অর্থ দীর্ঘকাল ধরে আটকে ছিল তা ফিরে পাবে।

কন্যা রাশি

কন্যা রাশি

এক্ষেত্রে, চন্দ্রগ্রহণের ইতিবাচক এবং নেতিবাচক উভয় প্রভাবই থাকবে। এই ব্যক্তিদের স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন এবং কর্মক্ষেত্রে এরা সহকর্মী ও নিয়োগকর্তার কাছ থেকে প্রশংসা পাবেন।

তুলা রাশি

তুলা রাশি

চন্দ্রগ্রহণে ইতিবাচক প্রভাব নাও পড়তে পারে। তারা তাদের গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে বাধার মুখোমুখি হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে তাদের কিছু দ্বন্দ্ব থাকতে পারে এবং তাই কোনও ধরনের বিতর্ক এড়ানো ভাল।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই ব্যক্তিদের সতর্ক থাকা ভাল, ভ্রমণের সময় আপনার পরিস্থিতি খারাপ হতে পারে। এছাড়াও, নিশ্চিত হন যে আপনি বস্তুবাদী জিনিসের জন্য অকারণে ব্যয় করবেন না।

নতুন বছরের প্রথম মাসটি আপনার কেমন কাটবে? পড়ুন মাসিক রাশিফল : জানুয়ারি ২০২০

ধনু রাশি

ধনু রাশি

পরিবারের সদস্য এবং অন্যান্য প্রিয়জনের সঙ্গে তাদের সম্পর্কের যত্ন নেওয়া উচিত। তাদের যেকোনও তীব্র বিতর্ক এবং দ্বন্দ্ব থেকে দূরে থাকা প্রয়োজন।

মকর রাশি

মকর রাশি

এই ব্যক্তিদের জীবনে চন্দ্রগ্রহণ ইতিবাচক হতে চলেছে। আপনি আপনার শত্রুদের থেকে নিরাপদে থাকবেন এবং একটি শান্তিপূর্ণ সময় পাবেন। তবে, আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার অন্যথায়, আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

চন্দ্রগ্রহণটি এই ব্যক্তিদের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। তাদের প্রেমের জীবন একটি মনোরম পর্যায়ে যাবে। তবে, যথাযথ যত্ন না নিলে তাদের স্বাস্থ্য খারাপ হতে পারে।

আসন্ন বছরে আপনার প্রেমের সম্পর্ক কেমন হবে? এই প্রশ্নের উত্তর জানতে রাশিফলটি পড়ুন

মীন রাশি

মীন রাশি

এই ব্যক্তিদের ক্ষেত্রে চন্দ্রগ্রহণ, ইতিবাচক এবং নেতিবাচক উভয় প্রভাবই ফেলবে। ব্যবসায় বিকাশ লাভ হতে পারে এবং ইতিবাচক ফলাফল আসতে পারে। এছাড়াও, সম্পত্তি সংক্রান্ত কাজে তাদের বুদ্ধিমানের সহিত সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন।

বিঃদ্রঃ - গ্রহণের সময় পৃথক হতে পারে।

English summary

Lunar Eclipse January 2020 : Impact on Your Zodiac Sign

let us talk about in what ways the first lunar eclipse of 2020 will affect you according to your zodiac sign.
X