For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Health Horoscope 2022 : এই বছরে কাদের স্বাস্থ্য ভাল থাকবে এবং কারা স্বাস্থ্য সমস্যায় ভুগবেন? জেনে নিন

|

সুস্থ-সবল থাকলে তবেই আমরা আমাদের জীবনের সমস্ত ক্ষেত্রে সফলতা অর্জন করতে পারব। কিন্তু স্বাস্থ্য ভাল না থাকলে জীবনের প্রতিটি ক্ষেত্রেই ব্যর্থতার সম্মুখীন হতে হবে। শীঘ্রই আমরা ২০২১-কে বিদায় জানিয়ে নতুন বছর ২০২২ সালকে স্বাগত জানাব। এই নতুন বছরে আপনার স্বাস্থ্য কেমন থাকবে, সেই সম্পর্কে জানতে এই আর্টিকেলটি পড়ুন।

তাহলে চলুন দেখে নেওয়া যাক, ২০২২ সালে কোন কোন রাশির জাতকদের স্বাস্থ্য খুব ভাল থাকবে এবং কারা স্বাস্থ্য সমস্যায় ভুগবেন।

মেষ রাশি

মেষ রাশি

২০২২ সাল মেষ রাশির জাতকদের স্বাস্থ্য ভাল থাকবে। এই বছরের বেশিরভাগ সময়ই সুস্বাস্থ্য উপভোগ করবেন। যদি আপনি কোনও রোগে ভুগছেন, তবে এই সময়ে তা থেকে মুক্তি পেতে পারেন। আপনাকে খাওয়াদাওয়ার প্রতি বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সময়মতো খাবার খান, পাশাপাশি দৈনন্দিন ব্যায়ামও করুন। মানসিকভাবেও আপনি এই সময়ে খুব শক্তিশালী থাকবেন।

বৃষ রাশি

বৃষ রাশি

যদি আপনার সিগারেট, অ্যালকোহল, গুটকা, এই সব খারাপ অভ্যাস থাকে, তবে যত তাড়াতাড়ি সম্ভব এই খারাপ অভ্যাসগুলি ত্যাগ করুন, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। এছাড়াও, আপনাকে আপনার দৈনন্দিন রুটিন সাজানোর পরামর্শ দেওয়া হচ্ছে। বছরের মাঝামাঝি সময়ে আপনার উপর কাজের চাপ বেশি হতে পারে। এই সময়ে আপনাকে আপনার সমস্ত কাজ পরিকল্পিতভাবে সম্পন্ন করতে হবে। কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যেরও যত্ন নিন।

মিথুন রাশি

মিথুন রাশি

স্বাস্থ্য ভাল থাকবে না। বিশেষ করে বছরের শুরুটা আপনার জন্য খুব কষ্টকর হবে। আপনার স্বাস্থ্য খুব খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। খাওয়াদাওয়ার প্রতি অবহেলার কারণে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে। অতিরিক্ত ফ্যাটযুক্ত খাবার খাওয়া এড়িয়ে চলুন। এই সময়ে আপনার মানসিক চাপ বাড়তে পারে, যা আপনার শারীরিক স্বাস্থ্যের উপরও খারাপ প্রভাব ফেলবে।

কর্কট রাশি

কর্কট রাশি

বছরের শুরুতে আপনার স্বাস্থ্য মোটামুটি থাকবে। বছরের মাঝামাঝি সময়ে আপনি কোনও রোগে ভুগতে পারেন। খারাপ স্বাস্থ্যের কারণে আপনার গুরুত্বপূর্ণ কাজও ব্যাহত হবে। খাবারের পাশাপাশি আপনার দৈনন্দিন রুটিনও ঠিক রাখুন। প্রতিদিন যোগব্যায়াম এবং ধ্যান করা উচিত। এতে আপনি অবশ্যই ভাল উপকার পাবেন। ইতিবাচক চিন্তা নিয়ে এগিয়ে যান, অবশ্যই সফল হবেন।

সিংহ রাশি

সিংহ রাশি

জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত স্বাস্থ্য খুব ভাল থাকবে। এই সময়ের মধ্যে আপনি খুব ফিট এবং চটপটে থাকবেন, তবে এর পরের সময়টি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। আপনার যদি উচ্চ রক্তচাপের সমস্যা থাকে, তাহলে স্বাস্থ্যের খুব অবনতি হতে পারে। অতিরিক্ত দুশ্চিন্তা করা এড়িয়ে চলুন। যদি এই সময়ের মধ্যে দীর্ঘ যাত্রা করেন, তবে আরও সতর্ক থাকুন।

কন্যা রাশি

কন্যা রাশি

২০২২ সাল স্বাস্থ্যের দিক থেকে মোটামুটি কাটবে। বছরের শুরুতে আপনার স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকবে, তবে শীঘ্রই উন্নতি হতে পারে। আপনার ফিটনেস বজায় রাখার জন্য, ডায়েটের দিকে অবশ্যই খেয়াল রাখুন। নিজের উপর অতিরিক্ত কাজের চাপ দেওয়া এড়ান। এই সময়ের মধ্যে আপনার তেমন কোনও বড় মানসিক উদ্বেগ থাকবে না।

তুলা রাশি

তুলা রাশি

আপনি যদি এখন পেটের রোগে ভুগছেন, তবে এই সময়ের মধ্যে আপনার সমস্যা আরও বাড়তে পারে। হজম শক্তি দুর্বল থাকবে এবং আপনার খাদ্য ও পানীয় সংক্রান্ত সমস্যা হতে পারে। এছাড়াও, আপনি আঘাত পেতে পারেন। গাড়ি ব্যবহার করার সময় খুব সতর্ক থাকুন। ওজন নিয়ন্ত্রণে না রাখলে মারাত্মক রোগে আক্রান্ত হতে পারেন। মানসিক শক্তির জন্য, রোজ ধ্যান করুন এবং নিজেকে চাপমুক্ত রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

২০২২ সালে বৃশ্চিক রাশির জাতকদের স্বাস্থ্য মোটামুটি থাকবে। এই সময় আপনার খুব মুড সুইং হবে। ছোটোখাটো বিষয়ে রাগ করার কারণে আপনার স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে। কাজের চাপ বেশি থাকায় বিশ্রাম করার জন্য পর্যাপ্ত সময় পাবেন না। আপনি যদি আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্যতা বজায় রাখেন, তবে এই বছর কোনও বড় সমস্যা হবে না এবং আপনি ভাল স্বাস্থ্য উপভোগ করতে পারবেন।

ধনু রাশি

ধনু রাশি

স্বাস্থ্যের দিক থেকে ২০২২ সাল মোটামুটি কাটবে। আপনি যদি একটুও অসাবধান হন, তাহলে এই সময়ে স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে। কাজের ব্যস্ততার কারণে আপনি নিজের উপর ফোকাস করার জন্য যথেষ্ট সময় নাও পেতে পারেন। তবে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের দিকেও মনোযোগ দেওয়ার চেষ্টা করুন। এই সময়ে আপনার পেটের রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি

মকর রাশি

২০২২ সালে মকর রাশির জাতকদের স্বাস্থ্য ভাল থাকবে না। মানসিক উদ্বেগ বাড়বে, এটি আপনার শারীরিক স্বাস্থ্যের উপরও খারাপ প্রভাব ফেলবে। ব্যক্তিগত ও গার্হস্থ্য জীবনের সমস্যা নিয়ে আপনি বেশিরভাগ সময় চিন্তিত থাকবেন এবং আপনার স্বাস্থ্যও দুর্বল থাকবে। সময়মতো খাওয়ার অভ্যাস তৈরি করুন। এছাড়া, প্রতিদিন হালকা ব্যায়াম করুন। ভাল অভ্যাস অনুসরণ করলে আপনি অনেক স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময় আপনার কোনও পুরানো রোগ দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। খারাপ স্বাস্থ্যের কারণে আপনার কাজেও প্রভাব পড়তে পারে। বেশিরভাগ সময় আপনি অলস এবং ক্লান্ত বোধ করবেন। সেই সঙ্গে আপনার দুর্বলতাও বাড়তে পারে। অত্যধিক স্ট্রেস নেওয়া আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক হতে পারে।

মীন রাশি

মীন রাশি

স্বাস্থ্য ভাল থাকতে পারে। এই সময়কালে আপনি কোনও বড় সমস্যার মুখোমুখি হবেন না, তবে অসাবধানতার কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার যদি লিভারের কোনও রোগ থাকে, তবে আপনাকে নিজের অতিরিক্ত যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সুস্থ থাকতে হলে নেতিবাচক চিন্তা থেকেও দূরে থাকতে হবে। ভাল চিন্তা করলে সবকিছু ভালই হবে।

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Health Horoscope 2022 For All Zodiac Signs in Bengali

Health Horoscope 2022 in Bengali: Let us know about your Swasthya Rashifal 2022 for all the 12 zodiac signs.
X