For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Health Horoscope 2021: স্বাস্থ্যের ক্ষেত্রে নতুন বছরটি এই রাশির জাতকদের জন্য শুভ হবে!

|

২০২০ সালে করোনা মহামারি গোটা বিশ্বকে ঘোর সঙ্কটে ফেলে দিয়েছে। এই মারাত্মক রোগের কারণে হাজার হাজার মানুষ প্রাণ হারিয়েছেন। আর মাত্র কয়েকটা দিন পরেই শেষ হতে চলেছে ২০২০ সাল, শুরু হবে নতুন বছর অর্থাৎ ২০২১ সাল। কিন্তু নতুন বছরে করোনার কবল থেকে কি আমরা মুক্তি পাব? এই প্রশ্ন থেকেই যায়। তাহলে আসুন স্বাস্থ্য রাশিফলের মাধ্যমে জেনে নেওয়া যাক স্বাস্থ্যের দিক থেকে নতুন বছরটি আপনার জন্য কেমন হতে চলেছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

স্বাস্থ্যের দিক থেকে, ২০২১ সালটি মেষ রাশির জাতকদের জন্য আরও ভাল হবে। এই সময়কালে আপনার কোনও বড় সমস্যা হবে না। যদিও মাঝেমধ্যে ছোট-খাটো সমস্যা দেখা দিতে পারে, বিশেষত আপনাকে আপনার খাবার এবং পানীয়ের প্রতি বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বছরের শেষে রক্ত ​​সম্পর্কিত সমস্যা হতে পারে। এই করোনার মতো সঙ্কট এড়াতে আপনার প্রতিরোধ ক্ষমতা জোরদার করার জন্য আপনাকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। সামগ্রিকভাবে, আপনার নিজের স্বাস্থ্য সম্পর্কে খুব বেশি চিন্তা করার প্রয়োজন নেই।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, ২০২১ সালটি বৃষ রাশির জাতকদের পক্ষে ভাল হবে না। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি অতিরিক্ত যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। একটু অসতর্কতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। বছরের শুরুতে আপনার স্বাস্থ্য খারাপ হবে। খারাপ স্বাস্থ্যের কারণে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। বছরের মাঝামাঝি সময় আপনার জন্য ঠিকঠাক হতে পারে। এই সময়ে আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন। এই রাশির মহিলাদের ক্রমবর্ধমান মানসিক উদ্বেগের কারণে শারীরিক স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

২০২১ সাল মিথুন রাশির জাতকদের স্বাস্থ্যের দিক থেকে খুব একটা বিশেষ হবে না। এই বছর, বেশিরভাগ সময় স্বাস্থ্য খারাপ থাকার কারণে, আপনার পরিকল্পনাগুলি বিভিন্ন বাধার মুখোমুখি হতে পারে। বছরের শুরুতে কিছু ছোটখাটো সমস্যা হতে পারে। আপনি যদি অবহেলা করেন তবে আপনার কিছু মারাত্মক রোগও হতে পারে। এই বছর, আপনি আপনার স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, যার কারণে আপনি মানসিকভাবেও অশান্ত থাকবেন। বছরের শেষে আপনার অ্যালার্জি বা ইনফেকশন হতে পারে।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

স্বাস্থ্যের দিক থেকে, নতুন বছর আপনার জন্য মিশ্রিত হবে। বছরের শুরুটা আপনার পক্ষে ভাল থাকবে। এই সময়ের মধ্যে আপনি খুব স্বাস্থ্যকর এবং উদ্যমী হবেন তবে বছরের মাঝামাঝি সময়ে আপনার কিছু সমস্যা হতে পারে। এই সময়কালে আপনার কোমর বা পায়ে কিছু সমস্যা হতে পারে। এছাড়াও আপনাকে এই সময়টিতে খুব যত্ন সহকারে গাড়ি ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সাথে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। সেপ্টেম্বরের পরের সময়টি আপনার জন্য কিছুটা স্বস্তির হবে। আপনি যদি এই সময়ে ভ্রমণ করেন তবে সমস্ত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন, বিশেষত আপনাকে অবশ্যই সামাজিক দূরত্ব অনুসরণ করতে হবে।

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার যদি ইতিমধ্যে কোনও রোগ হয়ে থাকে তবে আপনাকে অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সময়মতো পরীক্ষা করা উচিত এবং একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করা উচিত। বছরের শুরুটা আপনার পক্ষে ভাল হবে। এপ্রিলের পরের সময়টি আপনার জন্য কঠিন হতে চলেছে। এই সময়ে, আপনাকে ডাক্তারের কাছে এবং হাসপাতালে যেতে হতে পারে। এছাড়াও আপনি স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আপনার যদি যকৃত বা কিডনির কোনও সমস্যা থাকে তবে আপনার আরও সচেতন হওয়া উচিত। এই সময়ে, আপনার সমস্যাগুলি বাড়তে পারে। বছরের শেষটি আপনার পক্ষে ভাল হতে পারে। তবে আপনি যদি আপনার স্বাস্থ্যের বিষয়ে সিরিয়াস থাকেন, তবে এটি আপনার পক্ষে ভাল হবে।

আরও পড়ুন :প্রেম এবং সম্পর্কের রাশিফল ২০২১ : নতুন বছরে এই রাশির জাতকদের বিবাহিত এবং প্রেমের জীবন সুখের হবে

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

স্বাস্থ্য ক্ষেত্রে, ২০২১ সালটি এই রাশিচক্রের জন্য আরও ভাল হবে। বেশিরভাগ সময়েই আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি নিজেকে ইতিবাচক শক্তিতে বেষ্টিত দেখতে পাবেন। গ্রহের শুভ অবস্থান আপনাকে অনেক ছোটখাটো রোগ থেকে দূরে থাকতে সহায়তা করবে। অগাস্টের পরের সময়টি আপনার জন্য কঠিন হবে। যদিও কোনও বড় সমস্যা হবে না তবে এই সময়ের মধ্যে আপনার নিজের প্রতি আরও যত্ন নেওয়া উচিত। কিছু সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিতে ভুলবেন না।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই রাশির জাতকদের এই বছর স্বাস্থ্যের প্রতি একটুও অসতর্ক না হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনাকে নিজের প্রতি যত্ন নিতে হবে। ছোটখাটো সমস্যা হবে। জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত আপনার স্বাস্থ্য সংক্রান্ত বিষয় মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, যদি আপনার ইতিমধ্যে পেটের কোনও রোগ হয় তবে আপনার খাওয়ার বিষয়ে বিশেষত বাসি খাবার খাওয়ার বিষয়ে আপনার আরও কেয়ারফুল থাকা উচিত। জুলাইয়ের পরের সময়টি আপনার পক্ষে কঠিন হবে। আপনি ডিসেম্বর মাসে আপনার চিকিৎসার জন্য বাইরেও যেতে পারেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

স্বাস্থ্যের দিক থেকে, নতুন বছরটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি যদি ইতিমধ্যে কোনও রোগের সাথে লড়াই করছেন, তবে এই বছর আপনি প্রচুর স্বস্তি পেতে পারেন। আপনার স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে। জানুয়ারি থেকে এপ্রিলের সময়টি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। এই সময়ে কোনও গুরুতর সমস্যা হবে না। অন্যদিকে, এর পরে যদি আপনার কোনও সমস্যা হয় তবে অবশ্যই আপনাকে একজন ভাল ডাক্তারের সঙ্গে পরামর্শ করতে হবে। আপনি যদি নিজের অসুস্থতা উপেক্ষা করেন, তবে সমস্যা বাড়তে পারে। আপনার যদি শ্বাসকষ্টের সমস্যা থাকে তবে আপনার আরও সজাগ হওয়া উচিত।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই রাশির জাতকরা নতুন বছর স্বাস্থ্যের ক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। মাঝেমধ্যে শারীরিক সমস্যা হতে পারে, তবে আপনাকে এনিয়ে খুব বেশি চিন্তা করতে হবে না। এই বছর কোনও বড় সমস্যা হবে না। আপনার অনাক্রম্যতা শক্তিশালী রাখার চেষ্টা করুন, যাতে আপনি যেকোনও সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করতে পারেন। অক্টোবর মাস আপনার স্বাস্থ্যের জন্য ভাল হবে না। এই সময়কালে, আপনার স্বাস্থ্যের দুর্বলতার কারণে, আপনি সঠিকভাবে আপনার কাজের প্রতি মনোনিবেশ করতে পারবেন না। নিজেকে সুস্থ রাখতে, আপনাকে অবশ্যই প্রতিদিন খোলা বাতাসে হাঁটচলা করতে হবে।

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনার রাশির অধিপতি শনি দেব, তিনি আপনাকে এই বছর রোগ থেকে দূরে থাকতে সহায়তা করবেন। স্বাস্থ্য ক্ষেত্রে, ২০২১ সাল মকর রাশির জাতকদের পক্ষে অনুকূল হতে চলেছে। বছরের বেশিরভাগ সময় আপনি ভাল থাকবেন। আপনি মানসিকভাবেও শক্ত থাকবেন। এমনকি যদি ছোটখাটো সমস্যা হয়, তবে আপনি খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। আপনি যদি সঠিক রুটিন অনুসরণ করেন, পাশাপাশি আপনার খাওয়া-দাওয়ার অভ্যাসে কিছু পরিবর্তন আনার চেষ্টা করেন তবে অবশ্যই আপনি আরও ভাল ফলাফল পাবেন। যোগব্যায়াম এবং ধ্যানও আপনার পক্ষে অত্যন্ত উপকারি হবে।

আরও পড়ুন :Family Horoscope 2021 : নতুন বছরে এই রাশির জাতকদের পারিবারিক জীবন খুব সুখের হবে!

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

স্বাস্থ্য ক্ষেত্রে, ২০২১ সালটি কুম্ভ রাশির জাতকদের পক্ষে ভাল হবে না। এই বছর শারীরিক সমস্যা বাড়তে পারে। আপনার অনেক রোগ হতে পারে, বিশেষত যদি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল হয় তবে আপনার আরও সতর্ক থাকা দরকার অন্যথায় আপনি কোনও সিরিয়াস রোগের কবলে পড়তে পারেন। বছরের মাঝামাঝি সময়ে ক্রমবর্ধমান মানসিক চাপ আপনার স্বাস্থ্যের মারাত্মক ক্ষতি করতে পারে। এই সময়কালে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। নিজেকে যতটা সম্ভব চাপমুক্ত রাখার চেষ্টা করুন।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

স্বাস্থ্যের দিক থেকে, ২০২১ সালটি মীন রাশির জাতকদের ক্ষেত্রে মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের শুরুটা আপনার জন্য কিছুটা কঠিন হবে। এই সময়কালে আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে। মার্চ থেকে জুন অবধি সময় আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিতে হবে। এছাড়াও এই সময়ের মধ্যে আপনাকে ভ্রমণ থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অক্টোবরের পরের সময়টি আপনার জন্য স্বস্তিদায়ক হবে। এই সময়ে আপনার স্বাস্থ্যের উন্নতি হতে পারে। তবে এই সময়ের মধ্যে আপনাকে নিজের উপর অতিরিক্ত কাজের চাপ দেওয়া এড়াতে হবে।

English summary

Health Horoscope 2021 : Swasthya Rashifal For All Zodiac Signs In Bengali

The new year i.e. 2021 is going to start soon and therefore, it is essential to find out how the new year will look like. Let's know how this year will be for you in terms of health.
X