For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সপ্তাহের কোন দিনে জন্মগ্রহণ করেছেন আপনি? দেখুন জন্মবার অনুযায়ী আপনার ব্যক্তিত্ব কেমন

|

জ্যোতিষ শাস্ত্রে কোনও ব্যক্তির ভবিষ্যৎ সম্পর্কে জানার জন্য তার জন্ম তারিখ এবং সময় অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটাও বলা হয় যে, ওই ব্যক্তি কোন দিন জন্মেছেন তার প্রভাবও ব্যক্তির জীবনে পড়ে। যেই বারে ব্যক্তিটি জন্মেছেন তার প্রভাব ওই ব্যক্তির ব্যক্তিত্বের উপর পড়ে। এই নিবন্ধের মাধ্যমে জেনে নিন, সপ্তাহের বিভিন্ন দিনের গুরুত্ব কী এবং সেই দিন জন্মগ্রহণকারী ব্যক্তির উপর তার কী প্রভাব পড়ে।

দিন এবং তাদের জ্যোতিষ সংক্রান্ত কানেকশন

যদি সূর্য রবিবারের অধিপতি হন, তবে চন্দ্র সোমবারের, মঙ্গল গ্রহ মঙ্গলবারকে নিয়ন্ত্রণ করে। বুধগ্রহ বুধবারকে এবং বৃহস্পতি গুরুবারের অধিপতি। শুক্রগ্রহ শুক্রবারকে এবং শনি গ্রহ শনিবারকে প্রভাবিত করে।

সোমবার

সোমবার

এই দিনে জন্মগ্রহণকারী বেশিরভাগ ব্যক্তিই স্ব-অনুপ্রাণিত হয়। এরা সদয় এবং ভাল আচরণের জন্য পরিচিত। এই ব্যক্তিরা তাদের সুখ এবং দুঃখ উভয়ই খুব ভালভাবে পরিচালনা করতে পারে। প্রথম দিকে তাদের শিক্ষার দিকে ঝোঁক না থাকলেও, পরে তারা এটি অতিক্রম করে।

মঙ্গলবার

মঙ্গলবার

মঙ্গলবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা কিছুটা রাগী স্বভাবের হয়। এই একটি কারণের জন্য, বেশিরভাগ ক্ষেত্রেই তাদের নিজেদের প্রিয়জনের থেকে দূরে সরে যেতে হয়। এই ব্যক্তিরা সারাজীবন ইগোতে ভোগেন।

বুধবার

বুধবার

বুধবারে জন্মগ্রহণকারী ব্যক্তিদের সর্বদা ধর্মীয় এবং আধ্যাত্মিক কর্মকাণ্ডের দিকে ঝোঁক থাকে। ঈশ্বরের শক্তিতে তাদের বিশ্বাসের কারণে, তারা সর্বদা মাটির সাথে যুক্ত থাকে এবং কোনও নেতিবাচক কাজ করা থেকে দূরে থাকে। তারা তাদের কাজকে অগ্রাধিকার দেয় এবং তাদের বোকা বানানো সহজ নয়।

গঙ্গা দশহরা ২০২০ : বাড়িতেই করুন মা গঙ্গার পূজা, দেখে নিন দিন-ক্ষণ ও তাৎপর্য

বৃহস্পতিবার

বৃহস্পতিবার

বৃহস্পতিবারে যারা জন্মগ্রহণ করেন, তারা বুদ্ধিমান এবং রোমাঞ্চকর হয়। তারা খুব সহজেই কঠিন পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করে। এরা সারাজীবন বন্ধু এবং পরিবারের ভালবাসা ও সমর্থন পায়। এরা খুব ভাগ্যবান, কারণ ভাগ্য সবসময় এদের পাশে থাকে।

শুক্রবার

শুক্রবার

এই দিন জন্মগ্রহণকারী ব্যক্তিরা জীবন্ত এবং প্রফুল্ল প্রকৃতির হয়। এরা আশেপাশের মানুষকেও ব্যাপকভাবে প্রভাবিত করে। অন্যদিকে, তারা যেকোনও সমস্যার ক্ষেত্রে দুর্দান্ত সহনশীলতা দেখায়। তারা খুব দৃঢ় হয়।

শনিবার

শনিবার

শনিবার যারা জন্মগ্রহণ করেন তাদের ঝোঁক কৃষিকাজ, ব্যবসা বা প্রযুক্তি ক্ষেত্রে হয়। তারা তাদের প্রাথমিক দিনগুলিতে অনেক সমস্যার মুখোমুখি হয়, তবে পরে তাদের আশেপাশের লোকেদের থেকে সাবধান হতে শিখে যায়। এই দিনে জন্মগ্রহণকারী ব্যক্তিদের তাদের বাবা-মা এবং ভাই-বোনদের সঙ্গে খুব ভালো সম্পর্ক থাকে না।

রবিবার

রবিবার

রবিবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব সক্রিয় হন না। তারা প্রতিটি কাজে পিছনে থেকে যায় তবে ভাগ্য সর্বদা তাদের সমর্থন করে। এছাড়াও, তারা সামাজিকভাবে কিছুটা লাজুক প্রকৃতির।

English summary

Find Out How The 'Day Of Your Birth' Is Influencing Your Life?

Did you know that the day you were born is the day is auspicious as it influences your life? Find out the details of the same.
Story first published: Saturday, May 30, 2020, 20:22 [IST]
X