For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Finance Horoscope 2021 : আসন্ন বছরে আপনার আর্থিক দিক কেমন হবে? জানতে পড়ুন আর্থিক রাশিফল

|

২০২০ সালে করোনা ভাইরাস মহামারীর কারণে প্রায় সকলেরই আর্থিক ক্ষতি হয়েছে। চাকুরিজীবী, ছোট-বড় ব্যবসায়ী, সবাইকেই আর্থিক সঙ্কটের মুখোমুখি পড়তে হয়েছে। ২০২০ সাল শেষ হতে বেশি দেরি নেই, আসতে চলেছে নতুন বছর অর্থাৎ ২০২১ সাল। আশা করি এই আসন্ন বছরটি সকলের জন্য প্রচুর সুখ-আনন্দ নিয়ে আসবে। তাহলে আসুন জেনে নিই ২০২১ সালটি সমস্ত রাশির জন্য আর্থিকভাবে কেমন হতে চলেছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, ২০২১ সালটি মেষ রাশির জাতকদের জন্য মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। বছরের শুরুটা খুব ভাল হবে। আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন এবং অর্থ উপার্জনের অনেক ভাল সুযোগ পাবেন তবে অর্থের দিক থেকে মে মাস থেকে অক্টোবর পর্যন্ত সময়টি আপনার পক্ষে ভাল হবে না। এই সময়ে, আপনাকে আপনার আর্থিক সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনার ক্ষেত্রে ২০২১ সাল অর্থের দিক থেকে গড় হতে চলেছে। বছরের শুরুটা আপনার পক্ষে ঠিক হবে না। এই সময়ে আপনার কিছু অযাচিত ব্যয় হতে পারে। এই সময়কালে আপনাকে আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও আপনাকে খুব বিজ্ঞতার সহিত আর্থিক লেনদেন করতে হবে। ঋণ দেওয়া-নেওয়া উভয়ই এড়িয়ে চলুন। আপনি ঋণ দিলেও তা ফেরত পেতে অনেক সমস্যা হবে। আপনি যদি নতুন বাড়ি বা যানবাহন কেনার পরিকল্পনা করছেন, তবে তা পূরণ নাও হতে পারে।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি ২০২১ সালে আর্থিকভাবে শক্তিশালী হতে চান তবে আপনাকে আপনার সিদ্ধান্তগুলি খুব ভেবেচিন্তে সহিত নিতে হবে। দ্রুত মুনাফা অর্জনের জন্য কোনও ভুল উপায় গ্রহণ করবেন না। বছরের শুরুতে আপনার ব্যয় বাড়তে পারে। আপনি না চাইলেও আপনাকে বড় ব্যয় করতে হতে পারে। বছরের মাঝামাঝি সময়টি আপনার জন্য ভাল হতে চলেছে। এই সময়কালে আপনি অর্থ উপার্জনের জন্য ভাল সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে আপনি সঞ্চয়ের উপরও মনোনিবেশ করতে সক্ষম হবেন। অর্থের দিক থেকে সেপ্টেম্বর থেকে ডিসেম্বর মাসটি আপনার পক্ষে আরও ভাল হতে পারে।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অর্থের দিক থেকে ২০২১ সাল এই রাশির জাতকদের জন্য অনেক ভাগ্যবান হতে চলেছে। এই বছর আর্থিকভাবে আপনার কোনও বড় সমস্যা হবে না। বিশেষ করে মার্চ এবং আগস্ট মাস আপনার জন্য খুব উপকারি হতে চলেছে। এই বছর আপনার আয় বাড়তে পারে। পাশাপাশি আপনি নিজের পুরোনো ঋণও শোধ করতে সক্ষম হবেন। আপনি অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে বিলাসবহুল আইটেমগুলিতে প্রচুর ব্যয় করতে পারেন। সামগ্রিকভাবে, অর্থের দিক থেকে আপনি এই বছর ভাল ফলাফল পাবেন।

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আসন্ন বছরটি সিংহ রাশির জাতকদের ক্ষেত্রে আর্থিক দিক থেকে মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিকভাবে জানুয়ারি থেকে মার্চ মাস আপনার জন্য খুব ভাল হতে চলেছে। এই সময়ে আপনি আয়ের একটি নতুন উৎস পেতে পারেন। এছাড়াও আপনি যে আর্থিক সিদ্ধান্ত নেন না কেন তাতে আশানুরূপ ফল পাবেন। বছরের শেষে সম্পত্তি সম্পর্কিত কোনও বিষয় আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই সময়ের মধ্যে, আপনি কোর্ট-কাছারির ক্ষেত্রে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। এই সময়কালে, আপনাকে আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখার চেষ্টা করতে হবে।

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত, এই সময়টি কন্যা রাশির জন্য আর্থিকভাবে বেশ কঠিন হবে। এই সময়ে আপনাকে আর্থিক সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। এছাড়াও, এই সময়ের মধ্যে অপ্রত্যাশিত ব্যয় হতে পারে। হয়তো আপনি ডাক্তার বা ঔষধের পেছনে খুব বেশি অর্থ ব্যয় করবেন। অর্থের দিক থেকে মে, জুন, জুলাই ও আগস্ট মাস আপনার পক্ষে স্বাভাবিক হবে। সেপ্টেম্বর মাস আপনার জন্য দুর্দান্ত হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি হঠাৎ আয়ের নতুন উৎস পেতে পারেন। এই বছর আপনাকে আপনার আর্থিক সিদ্ধান্ত খুব চিন্তাভাবনা করে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা রাশির জাতকদের জন্য, ২০২১ সাল আর্থিকভাবে ভাল হতে পারে। বছরের শুরুতে অর্থ সংক্রান্ত কোনও সমস্যা হবে না। এই সময়ের মধ্যে, আপনি অর্থ উপার্জনের কিছু ভাল সুযোগও পেতে পারেন। বছরের মাঝামাঝি সময় আপনার জন্য ভাল হবে। এই সময়কালে, হঠাৎ করে ব্যয় বৃদ্ধি হওয়া সম্ভব। এছাড়াও আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। জীবনসঙ্গীর আয় বাড়ার লক্ষণ রয়েছে। আর্থিক ক্ষেত্রে, আপনি যদি বিজ্ঞতার সহিত আপনার পদক্ষেপটি নেন তবে অবশ্যই এই বছরটি আপনার জন্য সুখের হবে।

রাশি অনুযায়ী আপনার ঘরের রঙ কেমন হওয়া উচিত দেখে নিন

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

নতুন বছরটি আপনার জন্য খুব ব্যয়বহুল হতে চলেছে। এই বছর, আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। বছরের শুরুতে কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে। এই সময়কালে আপনাকে বেশ কয়েকবার ডাক্তার এবং হাসপাতালে যেতে হতে পারে। তাই আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। অন্যদিকে, এই বছর আপনি সম্পত্তি সম্পর্কিত কোনও আইনি বিষয়ে সাফল্য অর্জন করতে পারবেন না। সামগ্রিকভাবে এই বছরে আপনার সঞ্চয় করার কম সুযোগ থাকবে। আপনি যদি সঞ্চয় বাড়াতে চান তবে আপনাকে ব্যয় কম করতে হবে।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থনৈতিকভাবে, এই বছরটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে আপনার আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই বছর অর্থের দিক দিয়ে, আপনি ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনি যদি বিদেশে গিয়ে অর্থ উপার্জন করতে চান, তবে এই বছর আপনার ইচ্ছা পূরণ হতে পারে। বছরটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। আপনার ব্যয় বাড়তে পারে।

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অর্থের দিক থেকে বছরের শুরুটা আপনার পক্ষে ভাল হবে না। এই সময়ে আপনার হাতে অর্থ থাকবে তবে ব্যয় নিয়ন্ত্রণ করতে পারবেন না। আপনি চাইলেও সঞ্চয়ের দিকে মনোযোগ দিতে সক্ষম হবেন না। অন্যদিকে, এপ্রিলের পরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হবে বলে মনে হচ্ছে। এই সময়ে হঠাৎ করে ধনসম্পদ পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি না চাইলেও এই বছর আপনাকে ঋণ নিতে হতে পারে। বছরের শেষে, রিয়েল এস্টেট সম্পর্কিত সুবিধা হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এতে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ রাশির জাতকদের ২০২১ সালে আর্থিক ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। এই বছর আপনি বেশিরভাগ সময় অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি পড়তে পারেন। যদিও আপনি নিজের পক্ষ থেকে সমস্ত প্রচেষ্টা চালিয়ে যাবেন, তবে আশানুরূপ ফলাফল না পাওয়া আপনাকে হতাশ করবে। এই বছর আপনি কোনও বড় ক্রয় না করলে ভাল হবে। বছরের মাঝামাঝি সময়ে ঋণের চাপও বাড়ার সম্ভাবনা রয়েছে। অক্টোবর থেকে ডিসেম্বর মাস পর্যন্ত আপনার জন্য কিছুটা স্বস্তি বয়ে আনতে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন রাশির জাতক-জাতিকারা অর্থের দিক থেকে ২০২১ সালে ভাল ফলাফল পাবেন। যদিও এই সময়ে আপনি চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, তবে তা সত্ত্বেও আপনার আর্থিক পরিস্থিতি উন্নতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। জানুয়ারি থেকে এপ্রিল মাস আপনার জন্য মিশ্রিত হবে, তবে এর পরে আপনি ভাগ্যের পুরো সমর্থন পাবেন এবং আপনার আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে। এই সময়কালে আপনি বিভিন্ন উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। অক্টোবর থেকে ডিসেম্বর মাস পর্যন্ত, এই সময়টি আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। যদি আপনার ২০২০ সালে কোনও বড় আর্থিক ক্ষতি হয়ে থাকে তবে এই সময়ের মধ্যে আপনি এমন একটি সুযোগ পেতে পারেন যা থেকে আপনি আপনার ক্ষতি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন।

English summary

Financial ‌Horoscope‌ ‌2021 - Money Horoscope 2021 Predictions in Bengali

Finance Horoscope 2021 : Get your free Finance Horoscope 2021 in Bengali for all the 12 zodiac signs.
X