For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ৯ জানুয়ারি ২০২০

|

কোন রাশি ভাগ্যবান এবং কার ক্ষেত্রে চ্যালেঞ্জ ও বাধা আছে তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন। প্রস্তুত থাকুন এবং নির্ভয়ে আপনার লক্ষ্যগুলির দিকে এগিয়ে যান।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি কোনও কারণ ছাড়াই দুঃখ বোধ করতে পারেন। আপনার পরিবারের সদস্য এবং বন্ধুদের সঙ্গে কিছুটা সময় ব্যয় করা আপনার পক্ষে ভাল। আপনি চাইলে নিজের অনুভূতি কারও সঙ্গে ভাগ করে নিতে পারেন। কর্মক্ষেত্রে ভাল কিছু ঘটবে এবং আজ আপনি ক্রিয়েটিভ প্রোজেক্টে কাজ করতে পারেন। আপনি নিজেকে গর্বিত মনে করবেন। সিনিয়রদের সমর্থনে আপনি অভূতপূর্ব সাফল্য পেতে পারেন। অর্থের দিক দিয়ে আজ লাভজনক দিন হতে চলেছে। বিনিয়োগের ক্ষেত্রেও এটি একটি শুভ দিন হবে। আপনার স্ত্রীর আচরণ ভাল হবে না এবং এটি আপনাকে বিরক্ত করতে পারে। আপনিও যদি ক্ষিপ্ত হন তবে, বিষয়টি আরও খারাপ হয়ে যেতে পারে। আত্মীয়দের সঙ্গে বিতর্ক আপনার মানসিক চাপ তৈরি করতে পারে।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ১টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ কোনও আর্থিক সঙ্কট দেখা দেবে, যার কারণে আপনি খুব মন খারাপ করবেন। দীর্ঘদিন ধরে মুলতুবি থাকা গুরুত্বপূর্ণ বিষয়গুলি আপনার স্ট্রেস বাড়িয়ে তুলবে। ব্যবসায়ীদের এই দিনে একটু সতর্ক হতে হবে। আপনার সঙ্গীকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। চাকুরীজীবিরা আজ অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। হঠাৎ, আপনার পরিচালনা করার মতো অনেক দায়িত্ব থাকতে পারে। অন্যদিকে, আপনার বাড়িতে সুখ এবং শান্তি থাকবে। আপনার স্ত্রী আপনার সমস্যাগুলি বুঝতে পারবেন এবং আপনি তার সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার সন্তান আপনার জন্য কিছু সুসংবাদ আনবে। তার অগ্রগতিতে আপনি খুশি হবেন। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে না। মানসিক চাপের কারণে আপনি বিরক্ত বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: দুপুর ১টা থেকে রাত ৯টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার বাড়ির পরিবেশ ঠিক হবে না। আজ আপনার বেশিরভাগ সময় পারিবারিক সমস্যা সমাধানে ব্যয় হবে। আপনার সিদ্ধান্তগুলি যত্ন সহকারে নিন অন্যথায়, ভবিষ্যতে আফশোস করবেন। যদি আপনার স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে তর্ক চলতে থাকে তবে, সমস্ত অভিযোগগুলি অপসারণ করে, একে অপরকে ক্ষমা করে দেওয়া এবং এগিয়ে যাওয়া ভাল। আপনি আপনার সঙ্গীর সাথে সামঞ্জস্যপূর্ণ থাকবেন এবং এটি বিষয়গুলিকে পরিচালনা করতে সহজ করে তুলবে। আজ কাজের চাপ হালকা থাকবে তবে, অফিসে অতিরিক্ত কথা বলা এড়ানো উচিত। ব্যবসায়ীরা আজ অসন্তুষ্ট হবেন এবং তাদের কাজ মাঝখানে আটকে যেতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি নিজের জন্যও যথেষ্ট সময় পাবেন।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৫টা ৪০ থেকে রাত ১২টা ৪৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে আপনার জন্য দিনটি শুভ হবে। আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পেয়ে আপনি আরও ভাল বোধ করবেন। আপনি যদি জীবনে সফল হতে চান, তবে নেতিবাচক চিন্তায় আপনার মনকে বিশৃঙ্খল হতে দেবেন না। শুধুমাত্র ইতিবাচক চিন্তাভাবনা এবং কঠোর পরিশ্রম দিয়েই জীবনে এগিয়ে যান। আর্থিক ক্ষেত্রে, আজ একটি সাধারণ দিন হবে। যদিও কিছু ছোট ব্যয় সম্ভব, তবে কোনও সমস্যা হবে না। কর্মক্ষেত্রে এই দিনটি শুভ হবে। আপনার দাম্পত্য জীবন খুব একটা ভাল হবে না। আজ স্ত্রীর মেজাজ খারাপ হতে পারে। আপনি যদি বিবাহিত জীবনে ভালবাসা আরও গাঢ় করতে চান তবে, আপনার প্রিয়জনের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করুন। আজ আপনি আপনার শত্রুদের উপর কর্তৃত্ব ফলাবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৯টা থেকে রাত ৮টা ৪৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কর্মক্ষেত্রে দিনটি ভালই কাটবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সমর্থন পাবেন। একইসাথে, ব্যবসায়ীরা নতুন প্রকল্প পেতে পারেন। আপনি যদি কোনও নতুন প্রকল্প শুরু করার পরিকল্পনা করে থাকেন তবে, সাফল্য পাবেন। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আজকের দিনটি একটি মজাদার দিন হবে। আপনি আপনার পিতা-মাতার কাছ থেকে কিছু সারপ্রাইজ পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে তবে, অর্থের দিক থেকে কোনও তাড়াহুড়ো করবেন না। আজ, আপনি একটি গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার উদ্বেগের অবসান ঘটিয়ে শান্তি এবং সুখের অভিজ্ঞতা অর্জন করবেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সন্ধ্যে ৬টা ২০ থেকে রাত ৮টা ২০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

চাকুরীজীবিদের আজ সাবধান হতে হবে। আপনার সহকর্মীরা একটি সাধারণ সম্পর্ক বজায় রাখবেন তাই তাদের কাছ থেকে খুব বেশি আশা করবেন না, অন্যথায়, আপনি হতাশ বোধ করবেন। আজ, ব্যবসায়ীদের অর্থের দিক দিয়ে সাবধান হতে হবে। তাড়াহুড়ো করে কোনও ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন, বিশেষত যদি আপনি অংশীদার হয়ে নতুন কিছু শুরু করার কথা ভাবছেন। আজ আপনি সামাজিক কাজে আগ্রহী হবেন। পারিবারিক ক্ষেত্রে দিনটি খুব ভাল কাটবে। আপনার পিতা-মাতার কাছ থেকে সমর্থন পাবেন। তাই, তাদের কাছ থেকে পাওয়া কোনও গুরুত্বপূর্ণ পরামর্শ আপনার পক্ষে চূড়ান্ত উপকারি হবে। আপনার দাম্পত্য জীবনে চলমান সমস্যাগুলির আজই সমাধান হতে পারে। আজ আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে এবং যেকোনও দীর্ঘস্থায়ী ব্যথা থেকে আপনি প্রচুর স্বস্তি পাবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যে ৭টা থেকে রাত ৯টা ২৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা এবং ঐক্যের কারণে ঘরে শান্তির পরিবেশ থাকবে। আপনার স্ত্রীর কারণে আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সন্তানদের সাথে সুন্দর সময় ব্যয় করে আপনি অন্যরকম আনন্দ অনুভব করবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, এই দিনটি দুর্দান্ত। আপনি যদি কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকেন এবং অর্থ কোথাও আটকে থাকে, তবে আজ তা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে, আপনি আপনার বসের কাছ থেকে প্রশংসা পাবেন এবং আপনি অতিরিক্ত উৎসাহ নিয়ে আপনার কাজ শেষ করবেন। বেকার ব্যক্তিরা আজ কিছু কাজের সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরাও কাঙ্ক্ষিত মুনাফা পাবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি ভাল বোধ করবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা ০৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার স্বাস্থ্য নিখুঁত হবে। নিজেকে চাপমুক্ত রাখার জন্য আপনি সর্বাত্মক চেষ্টা করবেন। আজ যদি আপনার বেশি কিছু না করার থাকে তবে, বাইরে গিয়ে আপনার বন্ধুদের সঙ্গে কিছুটা সময় ব্যয় করুন বা নিজের জন্য কিছু কেনাকাটা করুন। এটি আপনাকে আরও ভাল বোধ করাবে। অর্থ নিয়ে আপনার উদ্বেগ আজ শেষ হবে। চিন্তা না করে কাউকে বিশ্বাস করা আপনার পক্ষে একটি শিক্ষনীয় বিষয় হবে। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে এবং কর্মক্ষেত্রেও সবকিছু ঠিক থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৯টা ৪৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। আজ কোনও আর্থিক সমস্যা হবে না। আজ ধার এবং ঋণ উভয়ই এড়িয়ে চলুন। ব্যবসায়ীদের জন্য, এটি একটি ভাল দিন হবে কারণ, তারা আজ হঠাৎ করে দুর্দান্ত উপকার পাবেন। বাচ্চাদের সঙ্গে অভদ্রভাবে আচরণ করবেন না, তাদের কাছে সমস্ত কিছু ভালোবাসার সহিত ব্যাখ্যা করুন এবং তারা আপনার দৃষ্টিভঙ্গি বুঝতে পারবে। বন্ধুর ঈর্ষা প্রকৃতি আপনার হতাশার কারণ হতে পারে। চাকুরিজীবিদের ক্ষেত্রে, নিজের সিনিয়রদের থেকে কেয়ারফুল থাকা দরকার। আজ তারা কোনও বিষয়ে আপনার সাথে একমত হবে না।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৮টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনি আপনার ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় নিতে এবং নিজের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন। আজ এটি সম্ভব যে, আপনি নিজের জন্য সুন্দরভাবে সাজবেন এবং আপনি একটি নতুন লুক-ও পেতে পারেন। ভালোবাসার মানুষদের জন্য আজকের দিনটি একটি বিশেষ দিন হবে। আপনার দীর্ঘমেয়াদী বন্ধুত্ব একটি রোমান্টিক সম্পর্কের মধ্যে দিয়ে প্রস্ফুটিত হবে। যদি কেউ আপনাকে প্রস্তাব দেয় তবে তা, অবিলম্বে গ্রহণ করুন কারণ আপনারও তার প্রতি অনুভূতি রয়েছে। আজ আপনি খুব উদ্যমী হবেন এবং আপনার সমস্ত কাজ খুব দ্রুত সম্পন্ন করবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যে ৭টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি আর্থিক দিক থেকে ব্যর্থ হন তবে, এটি আপনাকে হতাশ করতে পারে। আর্থিক সীমাবদ্ধতার কারণে আজ কিছু সমস্যাও হতে পারে। ভবিষ্যতের কথা চিন্তা করে, আপনার বর্তমানকে ধ্বংস করবেন না। আপনার ভবিষ্যতকে আরও উজ্জ্বল এবং আরও উন্নত করতে আপনার পরিকল্পনাগুলির যত্ন নেওয়া দরকার। সম্ভব হলে আজ কিছু প্রয়োজনীয় পরিবর্তন করুন। কর্মক্ষেত্র আজ স্বাভাবিক থাকবে। আপনি যদি সিনিয়রদের কাছ থেকে প্রশংসা এবং সমর্থন পেতে চান তবে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়টিতে আপনি স্বাবলম্বী হন। কাজের ক্ষেত্রে অন্যের উপর নির্ভর করবেন না। আপনার মানসিক স্বাস্থ্য যদি দুর্দান্ত হয় তবে শারীরিক স্বাস্থ্যও ভাল থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৫টা ১৫ থেকে দুপুর ১টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি বিবাহিত জীবনে সুখ ও শান্তি চান তবে, আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক যতদূর সম্ভব ভাল রাখার চেষ্টা করুন। এছাড়াও, বিতর্ক এড়ানোর সর্বাত্মক চেষ্টা করুন। যদি অনেক পার্থক্য থাকে তবে, সবকিছু সাবধানে পরিচালনা করার চেষ্টা করুন। আর্থিক ক্ষেত্রে, আজকের দিনটি আপনার পক্ষে ভাল দিন নয়। আজ অর্থনৈতিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার স্ট্রেস বাড়তে পারে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সামনে আপনার অবশ্যই যথাযথ আচরণ করা উচিত। খুব উত্তেজিত হয়ে উঠবেন না এবং এমন কিছু করবেন যা আপনার খ্যাতি নষ্ট করে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আজ আপনার যেকোনও প্রকার অবহেলা এড়ানো উচিত। যদি আপনি কোনও বড় স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হন তবে, চিকিৎসকের সঙ্গে পরামর্শ করা ভাল।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সন্ধ্যে ৭টা থেকে রাত ৯টা

English summary

Daily Horoscope For 9th january 2020

Read your daily horoscope to find out which signs will be lucky and for whom there will be challenges and obstacles.Check out your Daily Horoscope For 9th january 2020.
Story first published: Thursday, January 9, 2020, 6:30 [IST]
X