For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : কেমন কাটবে সপ্তাহের প্রথম দিন? জানতে পড়ুন ৯ নভেম্বরের রাশিফল

|

আপনি কি আজ আপনার পরিশ্রমের ফল পাবেন? জানতে পড়ুন আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজকের দিনে আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার বিরোধীরা আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজে বাধা দিতে পারে। কঠোর পরিশ্রম করুন এবং আপনার চারপাশের ক্রিয়াকলাপগুলির দিকে নজর রাখুন। আপনি যদি ব্যবসা করেন তবে কোনও গুরুত্বপূর্ণ ব্যবসায়ের সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার আর্থিকভাবে শক্তিশালী হওয়া দরকার। এই সময়ে, তাড়াহুড়ো করা আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। ঘরের পরিবেশ ঠিক থাকবে। আপনার জীবনসঙ্গী কোনও বিষয়ে আপনার উপর খুব অসন্তুষ্ট হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার যদি শ্বাসকষ্টের সমস্যা হয় তবে আপনার নিজের প্রতি আরও যত্ন নেওয়া দরকার। সময়মতো ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যে ৭টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে আপনি আজ ভাল সাফল্য পেতে পারেন। আপনি যদি টার্গেট বেসড কাজ করেন তবে আজ আপনি আপনার লক্ষ্যটি সহজেই পূরণ করতে সক্ষম হবেন। অর্থ ঠিক থাকবে। আর্থিকভাবে শক্তিশালী থাকতে আপনার নিজের উপার্জিত অর্থ সঠিকভাবে ব্যবহার করতে হবে। আপনার আর্থিক সিদ্ধান্ত বিবেচনা করে নিন। বিবাহিতদের জন্য আজকের দিনটি উত্তম হবে। অন্যদিকে, আপনার সন্তানদের প্রতি আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ আপনার স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে দুপুর ৩টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজকের দিনটি আপনার ধৈর্যের পরীক্ষা নিতে পারে। আপনি যদি ভালভাবে কাজ করেন তবে অনেক সমস্যা এড়াতে পারবেন। পারিবারিক জীবনে সমস্যা দেখা দেবে। পারস্পরিক সমন্বয়ের অবনতির কারণে বাড়ির সদস্যদের মধ্যে সমস্যা হবে। ঘরের পরিবেশ ভাল থাকবে না। ব্যবসায়ীদের আজ বিশাল লাভ হবে না। এছাড়াও, যদি আপনি পার্টনার হয়ে ব্যবসা শুরু করতে চান তবে আপনার পরিকল্পনাটি এগিয়ে যেতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি একই সাথে অনেকগুলি কাজ পরিচালনা করতে সক্ষম হবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৭টা ২৫ থেকে সন্ধ্যে ৬টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

ব্যবসা হোক বা চাকরি, আপনি বড় সুবিধা পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম সফল হবে এবং আপনি খুব আনন্দিত থাকবেন। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে। ব্যবসায়ীরা বড় ব্যবসায়িক লেনদেন করার সুযোগ পাবেন। দীর্ঘ সময় পরে, আপনি পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। জীবনসঙ্গীর সাথে আপনার সুসম্পর্ক থাকবে। আপনার প্রিয়জনের ভালবাসা এবং সমর্থন পেয়ে আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। অন্যদিকে, রোমান্টিক জীবনে অশান্তি দেখা দিতে পারে। আপনার প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ঝামেলা হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: দুপুর ২টা ১৫ থেকে সন্ধ্যে ৭টা ২০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার খুব কাছের কাউকে উপহার দেওয়ার জন্য দিনটি শুভ। তবে আপনি যদি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করেন তাহলে কোনও সমস্যা হবে না। অফিসে আপনার কাজের গতির দিকে আরও মনোযোগ দেওয়া দরকার, নাহলে আজ আপনার অনেক কাজ অসম্পূর্ণ থাকবে। ব্যবসায়ীদের আজ একটি ছোট ভ্রমণ করতে হতে পারে। আপনার যাত্রা খুব শুভ হবে। তবে আপনাকে ভ্রমণের সময় কেয়ারফুল থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই করোনার মতো বিশ্বব্যাপী মহামারীর প্রতি আপনার আরও সতর্ক হওয়া উচিত। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। জীবনসঙ্গী স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মুখোমুখি হতে পারেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: সকাল ১০টা ৩০ থেকে বিকেল ৪টা ৫০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ অফিসে কাজ বেশি থাকবে, তবে আপনার কঠোর পরিশ্রম আপনার জন্য নতুন দ্বার উন্মুক্ত করতে পারে, তাই আপনাকে অলসতা এড়াতে হবে। কর্মক্ষেত্র হোক বা ব্যক্তিগত জীবন, আজ আপনার জন্য খুব ব্যস্ত দিন হতে চলেছে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি খুব ভালই কাটবে। আজ আপনি নতুন পোশাক এবং গয়নার জন্য কেনাকাটা করতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আপনার প্রিয়জনের মতামত আপনার জন্য উপকারি হবে। স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা করবেন না। আজ আপনি আপনার প্রিয় খাবারটি উপভোগ করবেন।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৬টা ৩০ থেকে বিকেল ৪টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হওয়ার কারণে আপনি আজ স্বস্তি পাবেন। আপনার পথে যে বাধাগুলি আসছিলো তা আজ অতিক্রম করতে সক্ষম হবেন। আজ আপনি বিবাহিত জীবন পুরোপুরি উপভোগ করবেন। আপনি আজ আপনার জীবনসঙ্গীর সঙ্গে অতিরিক্ত সময় ব্যয় করার সুযোগ পাবেন। আপনার প্রিয়জনরা আপনাকে কতটা ভালবাসবে তা আপনি অনুভব করবেন। বাড়ির প্রবীণদের পূর্ণ সমর্থন পাবেন। আয়ের চেয়ে ব্যয় বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক বিষয়ে আপনাকে যত্নবান হতে হবে। এইভাবে চিন্তা না করে অর্থ ব্যয় করার অভ্যাস আগত দিনে আপনার সমস্যাগুলি বাড়িয়ে তুলতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ৫৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে ব্যয়বহুল দিন হবে। এছাড়াও, আজ অর্থ নিয়ে কারও সঙ্গে বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাগের মাথায় আপনার কোনও কাজ করা উচিত নয়। আজ অফিসে উচ্চ আধিকারিকরা আপনার কাজে অনেক ত্রুটি খুঁজে পেতে পারেন। শুধু এটিই নয়, আজ আপনি আপনার কাজ নিয়ে সন্তুষ্ট হবেন না। আপনি নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন এবং কাজের প্রতি আপনার মনোযোগ দিন। পারিবারিক জীবনের সমস্যাগুলি সমাধান করার জন্য আজকের দিনটি ভালো। ছোট ছোট বিষয় নিয়ে আপনার জীবনসঙ্গীর সাথে বিতর্ক করা থেকে বিরত থাকুন। আপনার একগুঁয়ে প্রকৃতি আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়িয়ে তুলছে। আজ শারীরিকভাবে আপনি ভাল বোধ করবেন না।

শুভ রঙ: ধূসর

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

দাম্পত্য জীবনের সমস্যা আজ মিটে যেতে পারে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য অন্যতম একটি দিন হতে পারে। এটা সম্ভব যে, আপনার জীবনসঙ্গী আজ আপনাকে এমন একটি উপহার দেবেন, যা পাওয়ার পরে আপনি খুব আবেগ অনুভব করবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো। পদোন্নতির মাধ্যমে আয় বৃদ্ধি হতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আপনাকে প্রচুর পরিশ্রম করতে হবে। এর থেকে আপনি সঠিক ফলাফলও পাবেন। ঘরের পরিবেশ স্বাভাবিক থাকবে। আপনি পিতামাতার সমর্থন পাবেন এবং আপনি মানসিক শান্তি অনুভব করবেন। প্রতিদিনের রুটিন সঠিক ভাবে মেনে চলুন, যাতে আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে এবং নিজের দিকে মনোনিবেশ করতে সক্ষম হন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ১৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

স্বাস্থ্যের দিক থেকে আজ আপনাকে আপনার ক্রমবর্ধমান ওজন সম্পর্কে নজর দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায়, আগামী দিনে কিছু মারাত্মক রোগ হতে পারে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ঠিক থাকবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এগুলি ছাড়াও আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহায়তায় আপনার গুরুত্বপূর্ণ কিছু কাজ আজ শেষ হবে। এগুলি ছাড়াও, আপনার সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় থাকবে। ব্যবসায়ীদের আজ কোনও নতুন কাজ করা থেকে বিরত থাকতে হবে। অন্যথায় ক্ষতি হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। আজ আপনি পরিবারের সাথে ভাল সময় কাটাবেন। আপনি পিতা-মাতার আশীর্বাদ পাবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

অযথা ব্যয় নিয়ন্ত্রণ করুন, না হলে আগামী দিনে আপনি একটি বিশাল আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। চাকুরিজীবীদের আজ আরও কঠোর পরিশ্রম করা দরকার। এটি শীঘ্রই বড় অগ্রগতির দিকে আপনাকে নিয়ে যেতে পারে। ব্যবসায়ীরা আজ বড় স্বস্তি পেতে পারেন। যে কোনও আটকে থাকা সরকারী কাজ আজ করতে পারেন। পারিবারিক জীবন ওঠানামার পরিস্থিতি থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ দেখা দিতে পারে। এক্ষেত্রে আপনার আচরণকে ঠিক রাখা দরকার। রাগে কোনও কাজ করবেন না, এতে আপনার সম্পর্কের উপর খারাপ প্রভাব পড়বে। আজ আপনার স্ট্রেস উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে দুপুর ৩টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ দিনের শুরু পানার খুব ভালো হবে। সকালে কিছু ভাল সংবাদ পেয়ে মন খুশি হবে। তবে অফিসে কোনও প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন। এটা সম্ভব যে, আপনি কোনও সিনিয়র অফিসারের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়বেন। পরিবহন সম্পর্কিত ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আইনি নিয়মকানুন মেনে চলার চেষ্টা করুন। আপনি যদি বিবাহিত হন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব রোম্যান্টিক হবে। আপনার জীবনসঙ্গী আপনাকে বিশেষ বোধ করে তুলবেন। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আজ আপনি বাড়ির কাজের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ৯টা ০৫

English summary

Daily Horoscope For 9 November 2020

Check out your Daily Horoscope For 9 November 2020.
Story first published: Monday, November 9, 2020, 5:00 [IST]
X