For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ৯ জুলাই ২০২০

|

আজকের দিনটি আপনার জন্য কেমন হতে চলেছে? তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

দীর্ঘ সময় পরে আপনি আজ কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন। কর্মক্ষেত্রে আপনি যদি কোনও সামান্য সমস্যার মুখোমুখি হন, তবে নিজের ভারসাম্য হারাবেন না। আপনার সিদ্ধান্তগুলি চিন্তাভাবনা এবং বিচক্ষণতার সঙ্গে গ্রহণ করুন, আপনি অবশ্যই উপকৃত হবেন। পারিবারিক জীবন মনোরম হবে। পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অন্যদিকে, আপনার স্ত্রীর অনুভূতির দিকে যত্ন নেওয়া দরকার। আপনার অনিয়ন্ত্রিত রাগ, আপনার সম্পর্কের মধ্যে তিক্ততা বাড়িয়ে তুলতে পারে। অর্থের অবস্থা ভাল থাকবে। আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিতে নিজের জন্য সময় বার করা উচিত, যাতে আপনি পর্যাপ্ত বিশ্রাম পান।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: রাত ৯টা ২০ থেকে রাত ১০টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

অন্যের কথায় প্রভাবিত হবেন না। আপনি আপনার ভাল মন্দ নিজেই জানেন। প্রতিকূল পরিস্থিতিতে আপনাকে সাহসের সঙ্গে কাজ করতে হবে। আজ আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সময়মতো শেষ করার চেষ্টা করুন। আগামীকালের জন্য কোনও কাজ স্থগিত রাখবেন না। অন্যদিকে, ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার বিরোধীরা আপনার ক্ষতি করতে পারে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি আজ পরিবার এবং বন্ধুদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। আপনার স্ত্রীর সঙ্গে আজকের দিনটি খুব ভালো কাটবে। বেশি চাপ নেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় এটি আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৩

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার আচরণগত বাড়াবাড়ি আপনাকে আজ সমস্যায় ফেলতে পারে। আজ আপনার নগদ অর্থের ঘাটতি হবে। অন্যকে মুগ্ধ করার জন্য খুব বেশি ব্যয় করবেন না। আপনার ব্যয়ের উপর নজর রাখুন এবং সঞ্চয়ের দিকে আরও ফোকাস করুন। আজ আপনাকে আপনার কথার দিকে নজর দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার বিকৃত শব্দগুলি আপনার ঘনিষ্ঠ সম্পর্ককে নষ্ট করতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে দিনটি বড় দর-কষাকষি করার পক্ষে অনুকূল নয়। চাকুরিজীবীদের তাদের দায়িত্বের প্রতি অবহেলা করা উচিত নয়। স্বাস্থ্যের ছোট ছোট সমস্যাকে গুরুত্ব সহকারে নিন।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ৩৬

শুভ সকাল: সকাল ৮টা থেকে রাত ৮টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি আপনার দিনটি পুজো পাঠ দিয়ে শুরু করুন। এটি আপনাকে মানসিক শান্তির অনুভূতি দেবে। অফিসে কোনও কাজ করার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। অন্যদিকে ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আজ যারা দেশীয় খাবারের ব্যবসা করেন, তারা প্রত্যাশিত ফল পাবেন। পারিবারিক জীবনে কিছুটা তোলপাড় থাকবেই। আজ আপনার স্ত্রীর সাথে আপনার বড় লড়াই হতে পারে। আপনি যদি নিজের ক্রোধ নিয়ন্ত্রণ না করেন, তবে আপনার বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। শান্ত থাকার মাধ্যমে আপনি আপনার সম্পর্ককে আরও দৃঢ় করতে পারবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে বিকাল ৫টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

পারিবারিক জীবনে আজ আপনার আরও বেশি মনোযোগ দেওয়া উচিত। কয়েকদিন ধরে ঘরে যে বিরোধ চলছে, তা শেষ করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত। তবে আপনাকে সবার সঙ্গে ভাল আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। আজ আপনার কাজটি প্রশংসনীয় হবে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার দুর্দান্ত কাজের জন্য আপনাকে উচ্চ পদে স্থানান্তর করতে পারেন। আজ ব্যবসায়ীরাও লাভবান হতে পারেন। আপনি যদি কাঠ, ইলেকট্রনিক আইটেম, স্টেশনারি আইটেম ইত্যাদির ব্যবসা করেন, তবে আপনি প্রচুর মুনাফা অর্জন করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ২টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ অফিসে রাজনীতির কবলে পড়তে পারেন। আপনার কিছু সহকর্মী আপনার চিত্র নষ্ট করার জন্য আপনার সম্পর্কে মিথ্যা গুজব ছড়াতে পারে। এই জাতীয় জিনিসগুলি নিয়ে বিচলিত হওয়ার পরিবর্তে, আপনার উচিত খুব বিজ্ঞতার সঙ্গে আচরণ করার। আপনি যদি ব্যবসা করেন, তবে তাড়াহুড়ো করে আপনার ব্যবসার কোনও সিদ্ধান্ত নেবেন না। ঘরের পরিবেশ প্রশান্ত হবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। বিশেষত পিতামাতার আশীর্বাদ পেয়ে আপনি ইতিবাচক অনুভব করবেন। আপনি যদি আপনার বাজেট অনুসারে ব্যয় করেন, তবে আজ কোনও সমস্যা হবে না। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ১টা ৪৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আজ আপনি সহজেই আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। কাজে ব্যস্ত থাকায় আপনি আজ পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ নাও পেতে পারেন। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ আর কোনও বড় ব্যয় হবে না। তবে আপনি যত বেশি সঞ্চয়ে দিকে মনোনিবেশ করবেন, ততই আপনার পক্ষে ভাল হবে। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় রাখতে আপনার স্ত্রীর অনুভূতি বুঝতে হবে। ছোট বিষয় নিয়ে ঝামেলা আপনাদের সম্পর্ককে দুর্বল করে দিচ্ছে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি মিশ্র হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ১০টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

মানসিক অস্থিরতা থেকে মুক্তি পেতে আপনার ধ্যান করা উচিত। এটি আপনাকে মানসিকভাবে শক্তিশালী রাখবে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন হবে। আপনি কোনও নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। আপনি যদি এই সময়ে কঠোর পরিশ্রম করেন, তবে আপনি অবশ্যই আগামী দিনে বড় সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীরাও লাভ পেতে পারেন। আপনি যদি নিজের নতুন ব্যবসা শুরু করতে চান এবং অর্থ সংক্রান্ত কোনও সমস্যার মুখোমুখি হন, তবে আজ আপনি কিছুটা স্বস্তি পেতে পারেন। পারিবারিক জীবনে শান্তি থাকবে। তবে আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১১টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ভাল নয়। আপনার আয় বাড়ার কোনও সম্ভাবনা নেই। বিবাহিত জীবনে শান্তি থাকবে। আজ স্ত্রীর সঙ্গে চলমান ভুল বোঝাবুঝি দূর হবে। পরিবারের গুরুজনেরা আপনার কোনও সিদ্ধান্তের সঙ্গে একমত হবেন না। কর্মক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে। আপনি যদি কোনও গুরুত্তপূর্ণ কাজ করেন, তবে সময় নষ্ট করবেন না। আপনি যদি সময়মতো আপনার কাজ শেষ করতে না পারেন, তবে অফিসে আপনার চিত্রটি নষ্ট হতে পারে। আজ স্বাস্থ্য দুর্বল হবে এবং আপনি অনেক সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৯টা ১৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ আপনাকে আরও কঠোর পরিশ্রম করা দরকার। চাকরী হোক বা ব্যবসা, আপনার সাফল্য আপনার কঠোর পরিশ্রমের উপর নির্ভর করে। আর্থিক ক্ষেত্রে সমস্ত উদ্বেগ ভুলে, আজ নিজের জন্য কিছু করার দিন। যদি সম্ভব হয় তবে আজ নিজের জন্য কিছু কেনাকাটা করুন বা আপনার আগ্রহের দিকে মনোযোগ দিন। বিবাহিত জীবন সুখের হবে। আপনার স্ত্রীর সহায়তায় আপনি মানসিকভাবে দৃঢ় থাকবেন। সুস্থ থাকার জন্য, আপনাকে ভাল ঘুমের পাশাপাশি আপনার খাবার এবং পানীয়ের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। কাজের চাপ নিয়ে আপনার স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনার মেজাজ খুব ভাল থাকবে। আজ, আপনার চারপাশের লোকেরা আপনার সুখ এবং প্রাণচঞ্চলতা দ্বারা প্রচুরভাবে মুগ্ধ হবেন। অফিসে পরিশ্রম ও সততার সঙ্গে আপনার সমস্ত কাজটি শেষ করবেন। আপনার বস আপনার কাজ দেখে খুব সন্তুষ্ট হবেন। আজ যদি আপনি তাদের সঙ্গে গুরুত্বপূর্ণ কোনও বিষয় নিয়ে কথা বলতে চান, তবে সময় এটির পক্ষে উপযুক্ত। অন্যদিকে কাগজপত্রের সমস্যার কারণে ব্যবসায়ীরা মাঝখানে আটকে যেতে পারেন। তবে এ ধরনের পরিস্থিতি বেশি দিন স্থায়ী হবে না। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম হবে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করার জন্য আপনি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি অর্থ নিয়ে চিন্তিত হবেন। আজ, পুরানো ঋণ আপনাকে বিরক্ত করতে পারে। আজ, পাওনাদাররা আপনার উপর প্রচুর চাপ দিতে পারে। এবার আপনাকে ধৈর্য ধরতে হবে। এগুলি ছাড়া আপনার অর্থনৈতিক সিদ্ধান্তগুলি আপনাকে খুব চিন্তাভাবনা করে নিতে হবে। আপনার বিরক্তিকর প্রকৃতি ব্যক্তিগত জীবনে সমস্যার কারণ হয়ে উঠতে পারে। আপনার আচরণ কিছুটা বদলাতে হবে। কাজের সম্মুখভাগে দিনটি দুর্দান্ত হয়ে উঠবে। আজ আপনি প্রমাণ করবেন যে, আপনি কীভাবে সবাইকে নিয়ে কাজ করতে জানেন। আপনার প্রবীণরা এটি দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। ঘরের পরিবেশ ঠিক থাকবে। পরিবার নিয়ে আজকের দিনটি ভাল কাটবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ঠিক থাকবে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ৯টা ১৫

English summary

Daily Horoscope For 9 July 2020

Check out your Daily Horoscope For 9 July 2020.
Story first published: Thursday, July 9, 2020, 5:02 [IST]
X