For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ৯ ফেব্রুয়ারি ২০২০

|

আপনি কি আজ আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন বা আপনার ভাগ্য আজ কেমন হবে, জানতে আপনার আজকের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

ছোট ছোট বিষয় নিয়ে নিজের উপর মানসির চাপ দেওয়া কখনোই আপনার সমস্যা দূর করবে না, বরং এটি আপনার সমস্যা আরও বাড়িয়ে তুলবে। এছাড়াও, আপনার স্বাস্থ্য আজ খারাপ হবে। আপনি ইতিবাচকতার সহিত এগিয়ে যাওয়া এবং আপনার আচরণে কিছু পরিবর্তন আনাই ভাল হবে। যদি মনের মধ্যে বিভ্রান্তি দেখা দেয় তবে, আপনার কাছের মানুষদের সঙ্গে কথা বলুন। মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য এটি সঠিক সময়, অন্যথায় আপনি আগামী সময়ে নিজের উপর অনেক বোঝা বোধ করবেন। রোমান্টিক জীবনে, আপনার সঙ্গীর প্রতি আপনার কম বিশ্বাস উভয়ের মধ্যে দূরত্ব বাড়িয়ে তুলবে। আপনার আর্থিক অবস্থা উন্নতির যেকোনও প্রচেষ্টা আজ সফল হতে পারে। আপনি কোনও বড় সুবিধা পেতে পারেন। আপনার স্বাস্থ্যের বিষয়ে অযত্ন করবেন না।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনার বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। আপনার জীবনসঙ্গী কঠিন সময়ে আপনাকে সম্পূর্ণ সমর্থন করবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি ভাল নয়। ব্যয় বৃদ্ধির সাথে সাথে আর্থিক ক্ষতিও সম্ভব। অর্থের ক্ষেত্রে আপনার অবশ্যই আজ সাবধান হওয়া উচিত। আজ অফিসে আপনার কাজে বড় বাধা হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার উচিত সিনিয়রদের সহায়তা নেওয়া। নিজের উপর খুব বেশি চাপ দেবেন না। আপনার বাড়ির লোকেরা আজ আপনার উপর খুব রেগে যাবে। আপনার পিতা-মাতার কাছ থেকে নেতিবাচক প্রতিক্রিয়া পেতে পারেন। আপনার পারিবারিক দায়িত্ব আজ বাড়তে পারে তবে, আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত। আজ, আপনি কিছু ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১২টা ৫৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ অর্থনৈতিক ক্ষেত্রে, আপনার সিদ্ধান্তগুলি সাবধানে নিন। আপনি যদি কোনও বড় বিনিয়োগ করতে চলেছেন তবে, কেবলমাত্র উপযুক্ত পরামর্শ নিয়েই এগিয়ে যাওয়া আপনার পক্ষে উপকারি হবে। আপনি যদি ব্যবসায়ী হন তবে, আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সাবধানতার সহিত সম্পন্ন করুন। অসতর্কতা আপনার সমস্যা বাড়িয়ে তুলতে পারে। আপনার অফিসের পরিবেশ ভাল থাকবে এবং আপনি আপনার কাজটি পুরো সততা ও উৎসাহের সহিত করবেন। বিবাহিত জীবনে ঝামেলার কারণে আপনি মানসিক চাপ অনুভব করবেন। আপনার স্ত্রীর প্রতি আপনার আচরণ আজ আপনাদের দুজনের মধ্যে একটি বড় বিরোধের সৃষ্টি করতে পারে। আজকের দিনটি একটি ব্যস্ত দিন হবে তবে, আপনার পরিশ্রম বৃথা যাবে না। বিষয়গুলি আপনার পক্ষে হবে। কোনও ঘনিষ্ঠ ব্যক্তির সঙ্গে মতবিরোধের কারণে বিতর্ক হতে পারে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ এবং তারা যেকোনও বড় সাফল্য অর্জন করতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ৩টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

পারিবারিক ক্ষেত্রে, এই দিনটি দুর্দান্ত হবে। ঝগড়া-ঝামেলা বন্ধ হয়ে আজকের দিনটি প্রিয়জনের সঙ্গে শান্তিপূর্ণভাবে কাটবে। আপনি যদি দীর্ঘদিন ধরে দাম্পত্য জীবনে সমস্যায় থাকেন তবে, আজ আপনি ভাল অনুভব করবেন। আজ আপনি আপনার স্ত্রীর আচরণে বড় পরিবর্তন দেখতে পাবেন। আপনারা উভয়েই আপনাদের সমস্ত পুরনো অভিযোগ মুছে ফেলবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি দুর্দান্ত হবে। আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। সম্পত্তি লেনদেন বা আমদানি-রপ্তানির সাথে লেনদেনকারীদের একটি বড় আর্থিক সুবিধা হতে পারে। শত্রু পক্ষ আজ সক্রিয় থাকবে। খারাপ অভিপ্রায়যুক্ত কেউ আপনার পথে একটি বড় বাধা তৈরি করতে পারে। সন্ধ্যেয় আপনি নিজের পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ১২টা ৫০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার ব্যক্তিগত জীবনে মনোযোগ দেওয়া দরকার। পরিবারের সদস্যদের সঙ্গে আপনি কিছুটা সময় ব্যয় করুন যাতে তারা অবহেলিত বোধ না করে। আপনার স্ত্রী আপনাকে ভালবাসেন এবং সমর্থন করবেন। কাজের চাপ এড়াতে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন আনতে হবে। রোম্যান্সের ক্ষেত্রে আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হবে। আপনার সঙ্গী আজ আপনার সাথে মন খুলে কথা বলতে পারে। আর্থিক ক্ষেত্রের চলমান উদ্বেগ শীঘ্রই কমবে। আপনার কোনও আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে। আজ আপনার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হবে তবে, এখন আপনাকে বিশ্রামের দিকে মনোনিবেশ করতে হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ০৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে, আজ কিছু লাভ সম্ভব। দিনের দ্বিতীয় অংশে কিছুটা অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। আপনার ব্যয় এবং আয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করা দরকার। দিনটি ব্যবসায়ীদের জন্য উপকারি হবে। অফিসে আপনার বসের মেজাজ আজ খারাপ থাকবে। আপনার কাজের প্রতি মনোনিবেশ করা ভাল, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ বাধাগ্রস্ত হবে, সুতরাং এখনই এটি পিছিয়ে দেওয়া ভাল। ঘরোয়া বিষয়ে তাৎক্ষণিক মনোযোগ প্রয়োজন। আজ, হঠাৎ আপনি কিছু ভাল খবর পেয়ে খুশি হবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে দুপুর ২টা ০৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে দিনটি ইতিবাচক হতে চলেছে। আপনি আপনার কাজে প্রতি মনোনিবেশ করতে সক্ষম হবেন। আপনি কাজগুলি সততা এবং কঠোর পরিশ্রমের সহিত সম্পন্ন করতে সক্ষম হবেন। আজ আপনি খুব রোমান্টিক মেজাজে থাকবেন এবং আপনার সঙ্গীর সাথে কিছু ভাল পরিকল্পনা করতে পারেন। আপনার সঙ্গীর সাথে আপনার বন্ধন আরও দৃঢ় হবে। আপনার আর্থিক পরিস্থিতি আজ লাভজনক হতে চলেছে। যদিও আপনার ব্যয় বৃদ্ধি পাবে, তবে সাম্প্রতিক আয়ের বৃদ্ধি সমস্ত কিছু পরিচালনা করবে। আজ ব্যবসায়ীদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আশানুরূপভাবে আজ আপনি সুবিধা পেতে পারেন। এইসব আপনার পরিশ্রমের ফলাফল। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ১০টা ১০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অফিসে আপনার সিনিয়ররা আপনার উপর খুব ক্রুদ্ধ এবং অসন্তুষ্ট হবে। আপনার কাজ সময়মতো শেষ না হলে তারা আপনার বিরুদ্ধে অভিযোগ করতে পারে। আপনার ভুল স্বীকার করুন এবং ভবিষ্যতে এসব করা থেকে বিরত থাকুন, অন্যথায় তারা আপনার দক্ষতার দিকে আঙ্গুল তুলতে পারে। আপনি যদি কোনও পুরনো সম্পত্তি বিক্রি করতে চান তবে, তার জন্য কিছুটা অপেক্ষা করুন। উপযুক্ত সময় এলেই এই কাজটি করুন যাতে প্রত্যাশা অনুযায়ী ফলাফল অর্জন করা যায়। আজ হঠাৎ আপনার সামনে একটি কঠিন সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি বুদ্ধি নিয়ে কাজ করেন তবে, আপনার এই সমস্যাটি সহজেই কাটিয়ে উঠতে পারবেন। অন্যের কথা শুনে কোনও সিদ্ধান্ত নেবেন না। রোমান্টিক জীবনে প্রেম, ভালবাসা থাকবে। আজ আপনি নিজের সঙ্গীর সাথে আপনার প্রিয় জায়গায় পিকনিকে যেতে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৮টা ২০ থেকে দুপুর ৩টা ৪০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজকের দিনটি আপনার পক্ষে ভাল হবে না। আজ আপনাকে খুব চিন্তা করে চলতে হবে। বহিরাগতদের যতটা সম্ভব আপনার ব্যক্তিগত বিষয় থেকে দূরে রাখুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি একটি গুরুত্বপূর্ণ দিন হবে। আপনি যদি উচ্চতর পদ অর্জন করতে চান তবে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। নতুন কিছু শুরু করার আগে ব্যবসায়ীদের অবশ্যই পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা উচিত। আপনার কাজ সম্পর্কিত সমস্ত তথ্য পাওয়ার পরেই এগিয়ে যান। আজ আপনার আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। কোনও বড় ব্যয়ের জন্য সময়টি অনুকূল নয়। আপনার রোমান্টিক জীবনে আজ আপনার কিছুটা হতাশা থাকতে পারে। কিছু স্বাস্থ্য সমস্যার কারণে আপনার সঙ্গী আপনার সঙ্গে দেখা করতে সক্ষম হবে না। আপনি যদি বিবাহিত হন তবে, আপনার স্ত্রীর প্রতি আপনার আরও মনোযোগ দেওয়া উচিত।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: ভোর ৫টা ০৫ থেকে দুপুর ২টা ৪৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ কাজের চাপ বাড়লে আপনার স্ট্রেসও বাড়তে পারে। আপনি বেশ ক্লান্ত এবং দুর্বল বোধ করবেন। আপনার শক্তির স্তর বাড়ানোর জন্য কাজের পাশাপাশি পর্যাপ্ত বিশ্রাম নেওয়া দরকার। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। তাড়াহুড়োয় নেওয়া সিদ্ধান্তগুলি প্রায়ই ভুল প্রমাণিত হয়, তাই চিন্তা না করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার সঙ্গীর আচরণের কারণে আপনি অনুভব করবেন যে, আপনার প্রেমের জীবনে পরিবর্তন আসতে চলেছে। গত কয়েক দিন ধরে আপনি খুব ব্যস্ত ছিলেন যার কারণে আপনি তার দিকে সঠিকভাবে মনোযোগ দিতে সক্ষম হননি। হয়তো আজ সে এ নিয়ে আপনার উপর রেগে যাবে। বিবাহিত দম্পতিদের জন্য দিনটি ভাল নয়। আজ আপনার স্ত্রীর অবহেলার কারণে আপনার কিছু ক্ষতি সম্ভব। এই জাতীয় পরিস্থিতিতে আপনাকে শান্ত পদ্ধতিতে কাজ করা প্রয়োজন এবং তার উপর রাগ করা উচিত নয়। আপনার আর্থিক বিষয়গুলি ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজকের দিনটি আপনার জন্য সন্তুষ্টিজনক দিন হবে। আপনার উদ্যম এবং ধৈর্য্যের কারণে আপনি আপনার সমস্যার সমাধান পেতে সক্ষম হবেন। প্রত্যেকে আপনার ইতিবাচকতার প্রশংসা করবে। রোমান্টিক জীবনে, যা চিন্তা ছিল তা আজ শেষ হবে এবং আপনারা উভয়ই অনুভব করবেন যে, আপনাদের ভালবাসা সত্য। একই সাথে, বিবাহিত দম্পতিরাও সুখী হবেন। আজ অর্থের দিক দিয়ে মিশ্র ফল পাবেন। আপনি বেশি কিছু সংরক্ষণ করতে পারবেন না। আপনার অফিসের পরিবেশ ভাল থাকবে তাই, কোনও সমস্যা হবে না। আপনার কঠোর পরিশ্রম এবং এগিয়ে যাওয়ার প্রচেষ্টা চালিয়ে যান, তবে নিজের উপর বেশি কাজের চাপ যাতে না পড়ে সেদিকে খেয়াল রাখুন। এটি আপনার স্বাস্থ্য খারাপ করতে পারে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সন্ধ্যে ৬টা ৩০ থেকে রাত ১০টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজকের দিনটি আপনার জন্য দুর্দান্ত দিন হবে এবং আপনি নিজের দিকে মনোনিবেশ করবেন। হঠাৎ করেই, আপনি আপনার বন্ধুদের সঙ্গে হ্যাঙআউট করার পরিকল্পনা করতে পারেন। আজ কোনও আত্মীয় আপনার বাড়িতে আসতে পারে। দীর্ঘদিন পর আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে ভাল সময় ব্যয় করবেন। চাকুরিজীবীদের দিনটি আজ স্বাভাবিক হবে। আজ অফিসে কাজের চাপ কম হবে। ব্যবসায়ের সাথে যুক্ত ব্যক্তিরা সামান্য সুবিধা পেতে পারেন। আপনি যদি কারও সঙ্গে কোনও নতুন প্রকল্প শুরু করতে চলেছেন তবে, আজকের দিনটি একটি ভাল জিনিস হতে পারে। আপনার রোমান্টিক জীবনে স্থিতিশীলতা থাকবে। আপনার সঙ্গী ভাল মেজাজে থাকবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ১০টা ৫০ থেকে দুপুর ২টা ১৫

English summary

Daily Horoscope For 9 February 2020

Will you get success in your efforts today or will you not give luck even today, read your today's horoscope to know.
Story first published: Sunday, February 9, 2020, 5:19 [IST]
X