For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ৮ মার্চ ২০২০

|

আজকের দিনটি সমস্ত রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করবে তা জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

বিবাহিত জীবনের ক্ষেত্রে আজকের দিনটি খুব রোম্যান্টিক দিন হতে চলেছে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে স্মরণীয় মুহূর্ত কাটাবেন। দীর্ঘদিন পর আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে ভাল সময় ব্যয় করতে সক্ষম হবেন। আপনার পারস্পরিক বোঝাপড়া উন্নত হবে এবং একে অপরের প্রতি আপনার ভালবাসা বৃদ্ধি পাবে। অফিসে কাজের চাপ কমতে পারে এবং আপনিও স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। কোনও নতুন এবং গুরুত্বপূর্ণ প্রকল্পটি নিয়ে আলোচনা করতে আজ আপনার বস আপনার সঙ্গে দেখা করতে পারেন। আর্থিক ক্ষেত্রে আপনি বাজেট অনুযায়ী ব্যয় করুন, অন্যথায় আপনার পরিকল্পনা ব্যাহত হতে পারে। আপনি যদি ছাত্র হন, তবে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সাবধানতার সঙ্গে নিন, একটি ভুল সিদ্ধান্ত আপনার ক্যারিয়ারকে ক্ষতি করতে পারে। বাণিজ্যিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার পক্ষে উপকারী হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: সকাল ১০ টা থেকে রাত ৮টা ৩০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি আজ অফিসে খুব ব্যস্ত থাকবেন। আপনি নিজের নতুন কাজের জন্য যেভাবে কঠোর পরিশ্রম করছেন, শীঘ্রই আপনি একটি বড় সাফল্য দেখতে পাবেন। ব্যবসায়ীরা ভাল ফলাফল পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধের অবসান হবে এবং আপনার সম্পর্কের উন্নতি হবে। তবে ভবিষ্যতে সম্পর্ককে ঠিক রাখতে আপনার কথার দিকে নজর দিতে হবে। অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। খুব শীঘ্রই আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৭টা থেকে বিকাল ৩টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজকের দিনটি আপনার পক্ষে ভাল নয়। আজ আপনি মানসিক চাপের মুখোমুখি হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে, যার কারণে আপনার মেজাজটি বেশ খারাপ হবে। বাড়ি ছাড়ার আগে এ জাতীয় বিষয়গুলি উপেক্ষা করুন। আজ আপনার বাবা-মাও আপনাকে অসন্তুষ্ট করবেন। আপনি যেভাবে আপনার দায়িত্বগুলি উপেক্ষা করছেন, এটি আপনার প্রিয়জনকে প্রচুর আহত করছে। অতিরিক্ত রাগ আপনার সম্পর্কের ব্যবধান সৃষ্টি করতে পারে। অর্থ সম্পর্কিত সমস্যা আরও গভীর হতে পারে। আপনাকেও আজ ধার করতে হতে পারে। অফিসে কাজের চাপ বেশি থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৬টা থেকে সকাল ১০টা ৪০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কিছু দিন যাবত আপনার বাড়ির পরিবেশ ঠিকঠাক চলছিল না, যার কারণে আপনি অনেক চাপের মধ্যে ছিলেন। তবে আজ পরিস্থিতি উন্নতি হতে পারে। পরিবারের মধ্যে আরও ভাল সমন্বয়ের কারণে শান্তি আবার ঘরে ফিরে আসবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। তারা ঘরোয়া সমস্যা সমাধানে আপনাকে সমর্থন করবে। প্রেমের ক্ষেত্রে আজ একটি দুর্দান্ত দিন হবে। আজ, আপনার সঙ্গীর মেজাজ আরও রোমান্টিক হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি ভাল। তাড়াহুড়োয় কোনও বিনিয়োগ থেকে বিরত থাকুন, নাহলে ক্ষতির মুখে পড়তে পারেন। নিজেই নিজের আর্থিক সিদ্ধান্ত নিন। অন্যের নির্দেশে অর্থ সংক্রান্ত কোনও কাজ করবেন না। কাজের ক্ষেত্রে আজ কিছুটা অবহেলা হতে পারে। যদিও আপনি পরিস্থিতিটি বুদ্ধিমানের সঙ্গে পরিচালনা করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: ভোর ৪টা ৫৫ থেকে দুপুর ২টা ০৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার নিজের প্রকৃতি পরিবর্তন করা দরকার। ছোট বিষয় নিয়ে আপনার টেনশন করার অভ্যাসটি কেবল আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করে। এটি আপনার স্বাস্থ্যকেও দুর্বল করে দিচ্ছে। চিন্তা করে আপনার দিনটি নষ্ট করা উচিত নয়। আপনার আগ্রাসী প্রকৃতি আজ ঘরোয়া বিভেদের কারণ হয়ে উঠতে পারে। আপনার বক্তৃতাটি নিয়ন্ত্রণ করা উচিত, অন্যথায় আপনার তিক্ত শব্দগুলি আপনাকে আপনার প্রিয়জনের থেকে দূরে সরিয়ে দিতে পারে। আপনাকে সকলের সঙ্গে বিনয়ের সহিত আচরণ করতে হবে। আপনার স্ত্রীও আপনার অভদ্র আচরণে হতাশ হবেন। আপনি যদি নিজের জীবনে সুখ এবং শান্তি চান তবে আপনার মন থেকে নেতিবাচক চিন্তাভাবনাগুলি সরিয়ে দিন। আপনি যদি ভাল চিন্তা করেন তবে আপনি ভাল থাকবেন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আজ সম্পদ লাভজনক হয়ে উঠছে। কর্মক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বেলা ১২টা ৪৫ থেকে বিকাল ৫টা ২০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কাজের ক্ষেত্রে আপনাকে আজ খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে, যদিও আপনার কঠোর পরিশ্রম বৃথা যাবে না এবং আপনি এটি থেকে উপযুক্ত ফলাফল পাবেন। আজ অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। আপনার বুদ্ধির সাহায্যে আপনি কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। আপনার আর্থিক অবস্থানকে আরও শক্তিশালী করতে আপনি আজ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনাকে এই সময়ে কোনও রকম ঝুঁকি না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আজ আপনি অলসতা অনুভব করবেন। অবিচ্ছিন্ন কাজের কারণে আপনি কেবল শারীরিকভাবেই নন, মানসিকভাবেও দুর্বল বোধ করবেন। এমন পরিস্থিতিতে আপনার পর্যাপ্ত বিশ্রাম দরকার, তাই আজ কাজ করা বাদ দিয়ে নিজের জন্য কিছুটা সময় নিন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ২টা ৪০ থেকে সন্ধ্যা ৭টা ৫৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি অকারণে কষ্ট পেতে পারেন। তবে আপনার পরিবারের সদস্যদের ভালবাসা এবং সহায়তায় আপনার আত্মবিশ্বাস বাড়বে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। আপনার আয় ভাল হবে, যদিও ব্যয় কিছুটা বাড়ার সম্ভাবনা রয়েছে। রোমান্টিক জীবন প্রেম এবং উষ্ণতায় পূর্ণ হবে। আজ আপনি আপনার বিবাহ সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নিতে পারেন। আজ অফিসে আপনার কাজ দুর্দান্ত হবে। এটা সম্ভব যে আজ আপনি সময় মতো একটি গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করতে পারেন, যা আপনাকে প্রচুর তৃপ্তি দেবে। আপনি শারীরিক ও মানসিকভাবে ভাল বোধ করবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটাতে একটি ভাল সুযোগ পাবেন এবং আপনি এই সুযোগের পুরো সুবিধা নেবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১১ টা পর্যন্ত

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

খুব বেশি চিন্তা করবেন না, এটি কেবল আপনার স্বাস্থ্যকে খারাপ করবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে দিনটি আজ মঙ্গলজনক হবে। আপনি আজ আপনার পরিশ্রমের ফল পেতে পারেন। আপনার বস আপনাকে কোনও সুসংবাদ দিতে পারেন।আপনি আজ একটি বড় আর্থিক সুবিধা পাবেন। আপনার সুখ বৃদ্ধি পাবে এবং আপনার আর্থিক দিকটিও শক্তিশালী হবে। এই মুহুর্তে আপনার ভবিষ্যতের জন্য আপনাকে অর্থ সঞ্চয় করতে হবে, তাই আপনার বাড়াবাড়ি করার অভ্যাসটি পরিবর্তন করার চেষ্টা করুন। বিবাহিত জীবন ভালো থাকবে। আজ জীবন সঙ্গীর মেজাজও ভাল থাকবে। সন্ধ্যায় আপনি বন্ধুদের সঙ্গে একটি ছোট পার্টি করতে পারেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ১০টা ২৫ থেকে ৩টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনার সমস্ত মনোযোগ আপনার স্বাস্থ্যের প্রতি হওয়া উচিত। কারণ, আজ আপনার স্বাস্থ্য কিছুটা নরম হবে। আপনার বিশ্রাম নেওয়াই ভাল। স্ত্রীর সঙ্গে কিছু মতপার্থক্য দেখা দিতে পারে, তবে আপনি যদি শান্ত থাকেন সন্ধ্যার মধ্যেই সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। আপনি যদি বিবাহিত জীবনে শান্তি চান তবে আপনাকে একে অপরের অনুভূতিকে সম্মান করতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। বাবার আর্থিক সহায়তার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান তবে অর্থের উদ্বেগ আজ দূর হবে। কর্মক্ষেত্রে দিনটি শুভ। আপনি অফিসে আপনার সমস্ত দায়িত্ব পালন করবেন, তবে আপনার কয়েকজন সহকর্মীর থেকে সাবধান হন। আপনার গোপনীয় তথ্য কারও সঙ্গে ভাগ করবেন না। আপনার স্বভাবের একটি ছোট্ট পরিবর্তন আপনার জীবনে অনেক পরিবর্তন আনতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সন্ধ্যা ৫টা থেকে রাত ৯টা ২০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনার গুরুত্বপূর্ণ কাজগুলির ক্ষেত্রে আগেই পরিকল্পনা করা উচিত, যাতে আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হয়। নিজের গোপন তথ্য অন্যের কাছে ভাগ করবেন না, অন্যথায় লোকেরা ভুলভাবে এটির সুবিধা নিতে পারে। পারিবারিক ক্ষেত্রে দিনটি ভালই কাটবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা দেখে আপনার সুখ বাড়বে। আপনি কাজে মনোনিবেশ তৈরি করতে পারবেন না, তাই আজ আপনার উচ্চ আধিকারিকরা আপনার সঙ্গে কঠোর আচরণ করতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি আজ একটি ভাল সুযোগ পেতে পারেন। নতুন অর্থনৈতিক চুক্তি থেকে আপনি প্রচুর অর্থ পাবেন। আজ আপনার সঙ্গীর মেজাজ ভাল থাকবে। আপনি তাদের জন্য একটি বিস্ময়কর পরিকল্পনা তৈরি করুন, যা তাদের মেজাজের উন্নতি করবে। আপনার স্বাস্থ্য খুব ভাল হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আর্থিক সীমাবদ্ধতার কারণে মন অশান্ত থাকবে। অবিরাম চেষ্টা করার পরেও আজ আপনি প্রত্যাশিত ফল পাবেন না। আপনি নিজের ভুলগুলি থেকে আরও ভালভাবে শিখুন এবং তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। বিবাহিত জীবনে অসুবিধা বাড়তে পারে। আপনি কথা বলে আপনার সম্পর্ককে উন্নত করার চেষ্টা করুন। কারণ, আপনার মধ্যে ভুল বোঝাবুঝি আরও গভীরতর হতে পারে। কর্মক্ষেত্রে অলসতা দেখা দিতে পারে। ব্যবসায়ীদের আজ তাদের নতুন ব্যবসার জন্য ভ্রমণ করতে হতে পারে। প্রেমময় দম্পতিদের জন্য আজকের দিনটি খুব রোমান্টিক হবে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ হঠাৎ করে এমন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন যেগুলি মোকাবেলার ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। আজ সাবধান হন। আপনার কর্মক্ষেত্রে ঘটে যাওয়া ক্রিয়াকলাপগুলিতে নজর রাখুন। আপনার কিছু হিংসুক সহকর্মী আপনাকে হয়রান করার জন্য মিথ্যা গুজব ছড়িয়ে দিতে পারে। আপনার কাজও এ জাতীয় জিনিসগুলির দ্বারা প্রভাবিত হতে পারে, তাই স্মার্ট হয়ে কাজ করুন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ কোনও কাজ করার আগে আপনার সঙ্গীর সঙ্গে পরামর্শ করুন। সঙ্গীর পরামর্শ উপেক্ষা করা আপনার ব্যবসার পক্ষে ভাল নয়। আপনার দুজনের মধ্যে উত্তেজনা আপনার কাজকেও নষ্ট করতে পারে। আজ আপনি আয়ের নতুন উৎস পেতে পারেন। বিবাহিত জীবনে কলহ চলবে। আজ আপনার সঙ্গীর রাগ অকারণে আপনার উপর দিয়ে যেতে পারে। আজ, আপনি পূজাপাঠের দিকে আরো বেশি মনোযোগ দেবেন। মানসিক শান্তির জন্য সন্ধ্যায় কোনও ধর্মীয় স্থান ঘুরে দেখতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: ভোর ৫টা থেকে সন্ধ্যা ৬টা

English summary

Daily Horoscope For 8 March 2020

Check out your daily horoscope for 8 march 2020.
Story first published: Sunday, March 8, 2020, 5:08 [IST]
X