For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ৮ ফেব্রুয়ারি ২০২০

|

গ্রহের গতিবিধি আপনার সম্পর্কে কী জানাচ্ছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি কর্মক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। আপনি যে সুযোগটির জন্য দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন, তা আজ পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ভাল। আজ আপনার আয়ও বাড়তে পারে। তবে আপনার নিয়মিত সিদ্ধান্ত বদলের অভ্যাসটির জন্য আজ একটি বড় সমস্যা তৈরি হতে পারে। আপনি যদি সময়মতো সবকিছু সঠিক ভাবে পরিচালনা না করেন তবে আগামী দিনে বড় ধরনের আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। পরিস্থিতিগুলি আপনার বিবাহিত জীবনে চাপ সৃষ্টি করতে পারে। আপনার সঙ্গীর মেজাজ ঠিক হবে না। অপ্রয়োজনীয় বিরোধ থেকে দূরে থাকাই ভালো, অন্যথায় আজ আপনি নিজের মানসিক প্রশান্তি হারাবেন। আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব সততার সঙ্গে পালন করার চেষ্টা করুন। যে কোনও চাপ থেকে দূরে থাকলে আজ স্বাস্থ্যের কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি আজ আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটাতে চান তবে দূরে ভ্রমনে যান। এতে আপনার স্ট্রেস কমবে এবং আপনি সতেজও বোধ করবেন। প্রেমময় দম্পতিদের জন্য আজকের দিনটি দুর্দান্ত হবে। আজ আপনি আপনার প্রেমের সঙ্গীর সঙ্গে প্রচুর রোমান্টিক সময় কাটাবেন। আপনার জন্য আজকের তারিখটি বিশেষ হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি কিছুটা কঠিন হবে। আজ আপনার বস অফিসে খুব ব্যস্ত থাকবেন, তাই আপনার ছোট্ট ভুলও তাদের ক্ষোভকে উস্কে দিতে পারে। আপনার কাজটি সাবধানতার সঙ্গে শেষ করা আজ ভাল হবে। আজ আপনি কিছু জিনিসগুলিতে অনেক বেশি অর্থ ব্যয় করতে পারেন। আপনার ব্যক্তিগত জীবন এবং কাজের সঙ্গে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত আপনি নিজে নিলে আরও ভাল হবে। কারণ, আপনার স্বনির্ভর হওয়া দরকার। স্বাস্থ্য সম্পর্কিত বিষয় আজ ভাল থাকবে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: সকাল ৬টা ৫৫ থেকে সকাল ১১টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি শুভ। আপনার স্থগিত অর্থ আজ প্রাপ্তি হতে পারে। আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ আর্থিক সিদ্ধান্ত নিতে পারেন। চাকুরিজীবীদের আজ কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। আপনার বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি আপনার বিবাহিত জীবন পুরোপুরি উপভোগ করবেন। আজ আপনার মনে কিছু অশান্তির কারণে আপনি নিজেকে বিভ্রান্তির অবস্থায় খুঁজে পাবেন। আপনি আজ কিছু নেতিবাচক চিন্তা দ্বারা বেষ্টিত হতে পারে। আপনাকে ধৈর্য সহকারে কাজ করতে হবে এবং মনকেও শান্ত রাখতে হবে। কিছু পুরানো মুলতুবি থাকা কাজ আজ শেষ হতে পারে। আজ আপনার অফিসে একটি ইতিবাচক বিষয় থাকতে পারে, যা আপনার উৎসাহকে বাড়িয়ে তুলবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৫টা ২০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার বিবাহিত জীবন সুখের হবে। আজ আপনার মন চঞ্চল থাকবে এবং আপনি রোম্যান্সের মুডে থাকবেন। আজ আপনি আপনার স্ত্রীর কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন, যা আপনার সুখকে আরও বাড়িয়ে তুলবে। অফিসে সহকর্মীদের সমালোচনা করা এড়িয়ে চলুন, বরং আপনার কাজের প্রতি মনোযোগ দিন। অন্যথায়, আজ আপনি অযথা বিতর্কে জড়িয়ে যেতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। আপনি যদি আপনার ব্যয় এবং বাজেটের মধ্যে ভারসাম্য বজায় রাখেন তবে এটি আরও ভাল হবে। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। আপনার প্রচেষ্টার কারণে আজ আপনার সমস্ত সমস্যার সমাধান হবে। আজ আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: সকাল ১০টা ২৫ থেকে বিকাল ৩টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সামাজিক কাজে আজ আপনি প্রচুর মানুষের সঙ্গে জড়িত থাকবেন। আপনি কিছু নতুন এবং গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গেও সংযোগ স্থাপনের সুযোগ পেতে পারেন। তবে আজ আপনার ছোট্ট ভুলের কারণে ঘরে একটি বড় বিতর্ক হবে। আপনি চিন্তাভাবনা করে কাজ করবেন। অর্থনৈতিক ক্ষেত্রে এই দিনটি স্বাভাবিক হবে। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে আজ আপনি একটি ভাল সুযোগ পেতে পারেন তবে আপনার আর্থিক পরিকল্পনা গোপন রাখতে হবে। কাজের দিক থেকে এই দিনটি খুব ভাল। আপনি যদি ব্যবসায়ী হন তবে আজ আপনি একটি দুর্দান্ত সুবিধা পাবেন। স্বাস্থ্যের দিক থেকে আপনাকে আজ ভাল থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কিছু দীর্ঘস্থায়ী রোগের উত্থানের কারণে আপনি মন থেকে ভেঙে পড়বেন। কাজের পাশাপাশি আপনার নিজের দিকেও মনোনিবেশ করা দরকার।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থের দিক থেকে আপনার জন্য আজকের দিনটি উত্তম। আজ আপনার আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি হতে পারে এবং আর্থিক সম্পর্কিত যে কোনও সমস্যা সমাধান হবে। এটা সম্ভব যে আজ আপনি আপনার পুরানো বিল পরিশোধ করতে সক্ষম হবেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন যা আপনার কাজের সঙ্গে সম্পর্কিত। অফিসে কিছু চ্যালেঞ্জ থাকবে। সহকর্মীদের সময়মতো সহায়তা না পেয়ে আপনি হতাশ বোধ করবেন। আপনার বিবাহিত জীবনে শান্তি থাকবে । আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের মধ্যে প্রেম এবং মাধুরী বজায় থাকবে যা আপনার সুখকে বাড়িয়ে তুলবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ৬টা থেকে সকাল ১০টা ৪০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ যদি কোনও বিয়ের প্রস্তাব আপনার কাছে আসে তবে তা গ্রহণ করুন। ভালোবাসার মানুষকে আজ সাবধান হতে হবে। আপনার সঙ্গীর অনুভূতিতে আঘাত দেয় এমন কিছু করবেন না। কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। আপনার অবিরাম প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম আপনাকে আজ সাফল্য দিতে পারে। চাকরি প্রত্যাশীদের জন্য এটি একটি ভাল দিন। আপনি যদি অর্থ সম্পর্কে কথা বলেন তবে আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আপনি আপনার অর্থনৈতিক পরিকল্পনাগুলি থেকে কিছু সুবিধা পাবেন। সন্ধ্যায় আপনি কিছু ধর্মীয় স্থানে যেতে পারেন। মানসিকভাবে আপনি বেশ ভাল লাগবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ১টা ৩০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

পরিবারের জন্য দিনটি দুর্দান্ত হবে। পরিবারের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং আপনি মানসিক সমর্থন পাবেন। কেবল এটিই নয়, আপনার দ্বারা করা কোনও কাজ থেকে আপনি সন্তোষজনক ফলাফল পেতে পারেন। জীবনসঙ্গীর মেজাজ ভাল থাকবে। আপনার সঙ্গীকে একটি সুন্দর উপহার দেওয়ার জন্য দিনটি শুভ। আপনার রোমান্টিক জীবনেও সবকিছু স্বাভাবিক থাকবে। আপনার আর্থিক পরিস্থিতি দৃঢ় থাকবে এবং আজ আপনি লাভ দেখবেন। অফিসে দিনটি স্বাভাবিক হবে। অন্যদিকে, ব্যবসায়ীদের আজ তাড়াহুড়োয় যে কোনও কাজ করা থেকে বিরত থাকতে হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৩টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার রোমান্টিক জীবনে আজ ভালো কিছু ঘটতে পারে। আপনার সঙ্গীর কাছ থেকে উপহার পাওয়া আপনার দিনটিকে আরও সুন্দর করে তুলবে। এমনকি আপনার বিবাহিত জীবনেও পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে মিলে আজ সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করবেন। দিনের দ্বিতীয় অংশে কিছুটা চাপ সম্ভব। বন্ধুর সঙ্গে আপনার কিছু সমস্যা হতে পারে। বিতর্ক এড়ানো ভাল, অন্যথায় আপনার স্ট্রেস বাড়তে পারে। আপনি যদি এ জাতীয় ঝামেলা এড়াতে চান তবে নিজের আচরণটি আরও উন্নত করার চেষ্টা করুন। এটা সম্ভব যে আপনার বন্ধুরা আজ আপনার খারাপ মনোভাবের সমালোচনা করবে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। ব্যয় বাড়বে, তবে কোনও আর্থিক সমস্যার মুখোমুখি হবেন না। এটা সম্ভব যে কাজকে একপাশে রেখে আপনি নিজের দিকেও খেয়াল রাখবেন । এটি আপনার মেজাজকেও সুন্দর করবে এবং আপনি সতেজতা বোধ করবেন।

শুভ রঙ: গাঢ় গোলাপী

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

অর্থনৈতিক লেনদেন করার সময় ব্যবসায়ীদের আজ কিছুটা ভাবতে হবে। বিশেষত আপনি যদি কিছু নতুন লোকের সাথে ব্যবসা করতে চান। তবে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। কর্মীদের আজ কোনও কাজ অসম্পূর্ণ রেখে যাওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় ঝামেলা হবে। পারিবারিক ক্ষেত্রে এই দিনটি খুব ভাল হবে। এছাড়াও, পিতামাতার সহায়তা পাবেন। দাম্পত্য জীবনে চলমান সমস্যাগুলি আজ শেষ হতে পারে। আপনার স্ত্রী আপনার গুরুত্ব বুঝবে। আজ আপনি সামাজিক কাজে আগ্রহী হবেন যা আপনার খ্যাতিও বাড়িয়ে তুলবে। আজ আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৮টা থেকে সকাল ১১টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

উত্তেজনায় আজ কোনও কাজ করবেন না। অন্যথায় আপনি নিজের জন্য সমস্যা তৈরি করতে পারেন। আজ আপনাকে কাজের জন্য যাতায়াত করতে হতে পারে। এছাড়াও, আপনি অফিসে অধ্যবসায়ের সঙ্গে কাজ করবেন যা আপনাকে পুরো সুবিধা দেবে। আপনি যদি কোনও নতুন কাজ বা ব্যবসার জন্য পরিকল্পনা করে থাকেন তবে আজ আপনি ভাল সাফল্য পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি আজ ছোট চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। তবে ফলাফল প্রত্যাশার মতো হবে। আপনার রোমান্টিক জীবনে কিছু সমস্যা হতে পারে। আজ আপনার প্রেমিকার সঙ্গে কোনও বিষয়ে ঝগড়া হতে পারে। আজ আপনার স্বাস্থ্য ঠিক থাকবে না এবং হতে পারে যে কোনও মৌসুমী রোগে আপনি সমস্যায় পড়েছেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বেলা ১২টা ৫০ থেকে বিকাল ৫টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি অর্থ নিয়ে চিন্তিত হবেন। পুরনো ঋণ সম্পর্কে আপনার মানসিক উদ্বেগ বাড়তে পারে। আপনাকে এই মুহুর্তে সঞ্চয়ের দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে, যাতে আপনি যত তাড়াতাড়ি সম্ভব এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। কাজের সম্মুখভাগে দিনটি দুর্দান্ত হয়ে উঠবে। জিনিসগুলি আপনার পক্ষে পরিণত হবে বলে মনে হচ্ছে। আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার কাজটি শেষ করবেন। পাশাপাশি আপনার ভাল কাজ আপনার সিনিয়রকে প্রভাবিত করবে। যদি আপনাকে কোনও গুরুত্বপূর্ণ কাজ দেওয়া হয় তবে আজ আপনি প্রমাণ করবেন যে আপনি একজন ভাল দলনেতা এবং আপনি সবার সঙ্গে একসাথে কাজ করতে পারেন। আপনার বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটানোর জন্য আপনি আজ একটি ছোট্ট পার্টির আয়োজন করবেন। এছাড়াও, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি ভাল দিন কাটাবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৩টা ৩০

English summary

Daily Horoscope For 8 February 2020

Read your daily horoscope to find out what is in store for you.
Story first published: Saturday, February 8, 2020, 5:05 [IST]
X