For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ৭ ফেব্রুয়ারি ২০২০

|

আপনার দৈনন্দিন জীবনে উত্থান-পতন হবে এবং আপনি আপনার সমস্যা থেকে মুক্তি পাবেন। কোন রাশির ক্ষেত্রে আজকের দিনটি কেমন কাটবে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ যদি কিছু সময়ের জন্য আটকে থাকে তবে, আজ এটি সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার খুব বড় সমস্যার সমাধান করবে এবং আপনি সমস্ত ধরনের উদ্বেগ থেকে মুক্তি পাবেন। আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন। আজ আপনি অফিসে আপনার কাজের প্রতি পুরো মনোযোগ দেবেন, যার ফলস্বরূপ আপনার সমস্ত কাজ সফলভাবে শেষ হবে। শুধু এটিই নয়, আজ আপনার কঠোর পরিশ্রম দেখে, আপনার বসও আপনার প্রশংসা করবে, এটি আপনার উৎসাহকে বাড়িয়ে তুলবে। তবে, আপনার সহকর্মীদের সঙ্গে সমালোচনা করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই দিনটি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। আজ আপনি আপনার এলাকায় কিছু নতুন লোকের সঙ্গে সংযোগ স্থাপন করতে পারেন, যারা আপনাকে কঠিন সময়ে সহায়তা করবে। সময়মতো আপনার কাজ শেষ করার চেষ্টা করতে হবে। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম হবে। আজ আপনি যেকোনও অভাবি ব্যক্তিকে সাহায্য করতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকাল ৫টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ স্বাস্থ্যের প্রতি গাফিলতি করবেন না, অন্যথায় আজ আপনার ছোট্ট ভুল আপনার জন্য খারাপ হতে পারে। আজ যদি আপনার স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা থাকে তবে অবিলম্বে ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন। কর্মক্ষেত্রে, আপনাকে আজ সতর্কতা অবলম্বন করতে হবে, বিশেষত ব্যবসায়ীদেরকে তাদের চারপাশের ক্রিয়াকলাপগুলিতে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার কাজ সততার সহিত করার ক্ষেত্রে আপনি আত্মবিশ্বাসী, তবে কিছু ব্যক্তি আপনার পথে বাধা দেওয়ার চেষ্টা করবে। কেউ আপনাকে আজও প্রতারিত করতে পারে। চাকুরিজীবীদের, অফিসে সহকর্মীদের সঙ্গে খুব বেশি কথা বলা থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আজ আপনাকে এর ফল ভোগ করতে হতে পারে। আপনার আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আজ বড় ব্যয় হবে না। আপনার ব্যক্তিগত জীবন স্বাভাবিক হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: সন্ধ্যে ৬টা ৪০ থেকে রাত ৮টা ২৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

গত কয়েকদিন ধরে যদি আপনার স্ত্রীর সঙ্গে কোনও সমস্যা হয়ে থাকে তবে, আজ আপনি চাইলে এটি শেষ হতে পারে। আপনার কেবল আপনার আচরণ এবং কথার প্রতি মনোযোগ দেওয়া দরকার। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে যেভাবে অযৌক্তিক তর্ক করেন, কোনওভাবেই আপনাদের সম্পর্কের ক্ষেত্রে এটি মঙ্গলজনক নয়। প্রথমে আপনাকে তাদের সম্মান করতে হবে এবং তাদের দিকটিও বোঝার চেষ্টা করতে হবে। প্রেমের ক্ষেত্রে, আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে দেখা করা আরও আকর্ষণীয় এবং রোমান্টিক হতে পারে। আপনার সঙ্গীকে সারপ্রাইজ দেওয়ার জন্য এটি একটি ভাল দিন। আজ আপনি কর্মক্ষেত্রে কিছু নেতিবাচক ব্যক্তির মুখোমুখি হতে পারেন। এই ধরনের ব্যক্তিদের সঙ্গে ডিল করার জন্য আপনাকে স্মার্টলি কাজ করতে হবে। এই ধরনের বিষয়গুলি অবশ্যই আপনার কাজকে প্রভাবিত করবে না। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আজ, আপনি অর্থ সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৭টা থেকে বিকাল ৫টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অর্থনৈতিক ক্ষেত্রে, আজকের দিনটি আপনার জন্য খুব ভাল একটি দিন। গত কয়েক দিন ধরে, আপনি অর্থ সম্পর্কে খুব চিন্তিত ছিলেন, তবে আজ হঠাৎই কেউ আপনাকে সাহায্য করতে এগিয়ে আসতে পারে এবং এটি আপনার সমস্ত উদ্বেগ দূর করবে। আজ আপনি ধৈর্যের গুরুত্ব বুঝতে সক্ষম হবেন এবং আপনি শিক্ষা পাবেন যে, কারুর কাছ থেকে ঋণ নেওয়া বা ঋণ দেওয়া ভাল অভ্যাস নয়। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক দৃঢ় থাকবে এবং আপনি সবার কাছ থেকে ভালবাসা ও সমর্থন পাবেন। আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন এবং আজ আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় ব্যয় করবেন। হয়তো আজ আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। কার্মক্ষেত্রে দিনটি মিশ্রিত হবে। আজ অতিরিক্ত কাজ থাকবে এবং আপনাকে সারাদিনকে ব্যস্ত রাখবে। পাশাপাশি, ব্যবসায়ীরা আজ কোনও বড় সুবিধা পাবেন না, তবে কোনও ক্ষতি হবে না। স্বাস্থ্য আজ ভাল থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: দুপুর ৩টা থেকে রাত ৯টা ৪০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি আপনার স্বাস্থ্যের জন্য উদ্বিগ্ন থাকেন তবে, আজ দ্রুত মুক্তি পাওয়ার জন্য কিছু নতুন টিপস্ ভাবতে পারেন। চিন্তা না করে কোনও ওষুধ সেবন না করাই ভালো। ডাক্তারের সঙ্গে দেখা করুন এবং তাকে আপনার সম্পূর্ণ সমস্যাটি বলুন ও সঠিক চিকিৎসা করুন। আপনার ব্যক্তিগত জীবনে আজ কিছু সমস্যা সম্ভব। পরিবারের সদস্যদের সঙ্গে আপনি কোনও কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় এটি আপনার অনুভূতিতে আঘাত করতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি করার অর্থ আপনাদের সম্পর্ককে দুর্বল করা। আপনি যদি বিবাহিত জীবনে আগের মতোন ভালবাসা এবং শান্তি চান তবে প্রথমে আপনাকে আপনার খারাপ আচরণ ঠিক করতে হবে। আপনার আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। আপনার ব্যয় ক্রমাগত বৃদ্ধি পাবে এবং তা আপনার সঞ্চয়কে প্রভাবিত করবে। সুতরাং, অর্থ ব্যয় করার ক্ষেত্রে আপনাকে আরও কেয়ারফুল হতে হবে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ৩টা থেকে রাত ৯টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অফিসে, হঠাৎ আপনাকে কোনও গুরুতর পরিস্থিতির মুখোমুখি পড়তে হতে পারে এবং এটির সঙ্গে মোকাবিলা করতে আপনার সমস্যা হতে পারে। এটা সম্ভব যে, আপনার কিছু খারাপ সহকর্মী আপনাকে কোনও সমস্যায় অহেতুক টানার চেষ্টা করছে। এই জাতীয় পরিস্থিতিতে আপনার সচেতনতার সহিত কাজ করা দরকার। আপনার মনকে শান্ত রাখুন এবং বিবেচনা করে আপনার পদক্ষেপটি এগিয়ে নিয়ে যান। আপনি যদি আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি করতে চান তবে, আপনাকে আপনার ব্যয়টি চিন্তাভাবনা করেই করতে হবে। আজ কোনও বড় ক্রয় করা এড়িয়ে চলুন। ব্যক্তিগত জীবনে শান্তি থাকবে। তবে, আজ আপনি পরিবারের সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৫টা ৫৫ থেকে বেলা ১১টা ২০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আজ আপনার নিকটজনেরা আপনার সঙ্গে অত্যন্ত ভালবাসার সহিত আচরণ করবে। তারা তাদের ভুল বুঝতে পারে এবং এতে লজ্জিত হতে পারে। রোমান্টিক জীবনে, আপনি আজ একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এইভাবে আপনি আত্মগোপনের পরিবর্তে আপনার সম্পর্কটিকে জনসমক্ষে আনার জন্য পরিকল্পনা করতে পারেন। এক্ষেত্রে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে অবশ্যই কথা বলতে হবে। অর্থের দিক দিয়ে দিনটি ভাল হবে। আপনি অর্থ পাবেন তবে, প্রত্যাশিত ফলাফল না পাওয়ার কারণে আপনি হতাশও হবেন। কর্মক্ষেত্রে, আপনি যথারীতি উৎসাহ নিয়ে আপনার কাজটি শেষ করবেন। আপনি যেভাবে অবিচ্ছিন্নভাবে কাজ করছেন, শীঘ্রই এর সঠিক ফলাফল পাবেন। তবে, আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা ৪৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

প্রেমের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য খুব বিশেষ হতে চলেছে। আপনি বুঝতে পারবেন যে, আপনার সঙ্গী আপনাকে মন থেকে ভালবাসে। এটা সম্ভব যে, আজ সে আপনাকে একটি প্রতিশ্রুতি দেবে। অন্যদিকে, আপনি যদি অবিবাহিত হন তবে, আপনার কাছে প্রেমের প্রস্তাব আসার খুব সম্ভাবনা রয়েছে। সম্ভবত, এটি আপনাকে অবাক করে দেবে কারণ, আপনার সামনের ব্যক্তিটি খুব ঘনিষ্ঠ বন্ধু হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি ইতিবাচক হবে। আপনার দৃঢ় ইচ্ছা শক্তি দ্বারা, আপনি আজ সবচেয়ে কঠিন কাজগুলিও সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যদি অফিসে কোনও ধরনের সমস্যার মুখোমুখি হন তবে, আপনার সিনিয়রদের সঙ্গে কথা বলতে দ্বিধা করবেন না। হতে পারে আপনার সমস্যার সমাধান হয়ে যাবে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভাল।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ১০টা ০৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ, আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিন। যথাসম্ভব নিজের উপর চাপ তৈরি করবেন না, বিশেষত আপনার যদি উচ্চ রক্তচাপ থাকে তবে, আজ কিছুতেই চাপ নেবেন না এবং শান্ত থাকুন। অর্থের দিক দিয়ে এই দিনটি ঠিক থাকবে। আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। আপনি যদি কিছু কাজের জন্য কোনও ব্যাংক থেকে ঋণ নেওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে, আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। আপনার ব্যক্তিগত জীবনে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। দীর্ঘকাল ধরে চলমান একটি ঘরোয়া সমস্যার অবশেষে আজই সমাধান হবে এবং আপনি মানসিক শান্তি পাবেন। আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগও পাবেন। আপনি যদি তাদের কিছু বলতে চান তবে, এগিয়ে যান। আজকের দিনটি শিক্ষার্থীদের জন্য একটি শুভ দিন হবে। তারা কঠোর পরিশ্রম করলে, তাদের আসন্ন পরীক্ষায় সাফল্য পাবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ৫০ থেকে রাত ৮টা ১৮

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনি ভ্রমণ এবং আনন্দ করার মেজাজে থাকবেন। হতে পারে আপনি কোনও সিনেমা দেখার পরিকল্পনা করছেন বা বন্ধুদের সঙ্গে পিকনিক করতে যাবেন। দীর্ঘদিন অবিচ্ছিন্নভাবে কাজ করে আপনি বেশ ক্লান্ত ছিলেন, আজ নিজের দিকে মনোনিবেশ করবেন। অর্থ সম্পর্কিত বিষয় আজ ভাল থাকবে। আপনি যদি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি চিন্তা করে নেন, তবে শীঘ্রই আপনি উপযুক্ত বেনিফিট পাবেন। আপনার ব্যক্তিগত জীবনের পরিস্থিতি মানসিক চাপের মধ্যে থাকবে তবে, আপনি সন্ধ্যে নাগাদ বিষয়টি সমাধান করতে সক্ষম হবেন। আপনি যদি চান তবে, আপনি এই জাতীয় ঝামেলা এড়াতে পারেন, আপনি নিজের কথায় বেশি মনোযোগ দিন। আপনি যদি ব্যবসায়ী হন তবে নিকট বন্ধুর সহায়তায় আপনার স্থগিত থাকা কাজ আবার শুরু হবে। আপনার স্বাস্থ্যও খুব ভাল থাকবে এবং আজ আপনিও খুব উদ্যমী হবেন।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: সকাল ৫টা ২৫ থেকে দুপুর ২টা ১৫

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

যদি আপনার অর্থ সম্পর্কিত উদ্বেগ থাকে তবে, আজ অবশ্যই আপনাকে কিছুটা সাহস এবং ঝুঁকি নিতে হবে। এটা সম্ভব যে, আপনার কয়েকটি প্রচেষ্টা আজ সফল হবে এবং আপনার সমস্যা সমাধান হবে। হঠাৎ, আপনার সামনে সমস্যা দেখা দিতে পারে তবে, এমন পরিস্থিতিতেও আপনি বেশ শান্ত থাকবেন। আপনার কর্মক্ষেত্র অনুকূল হবে। আজ, কোনও বাধা ছাড়াই আপনার কাজ সম্পন্ন হবে এবং আপনি আপনার সিনিয়রদের সমর্থন পাবেন। আজ পেশাগতভাবে আপনার জন্য ভাল দিন হবে। আপনার রোমান্টিক জীবনে প্রেম থাকবে। আপনি আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি স্বাস্থ্য নিয়ে চিন্তিত হয়ে থাকেন তবে, আজ কিছুটা স্বস্তি পেতে পারেন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: সকাল ৯টা থেকে রাত ১০টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি রেগে থাকবেন যার কারণে আপনার চারপাশের ব্যক্তিদের সঙ্গে মতপার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের চাপ যদি আপনাকে হতাশ করে এবং আপনি যদি কিছুদিন কাজ ছেড়ে বিশ্রামের দিকে মনোনিবেশ করেন তবে, ভাল হবে। যাইহোক, নিজেকে সতেজ রাখা খুব জরুরি। যারা কর্মসংস্থানের সন্ধান করছেন তারা আজ হতাশ হবেন কারণ, সাফল্যের খুব কম সম্ভাবনা রয়েছে। আপনার ব্যক্তিগত জীবনে, আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন না। নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকতে আপনাকে ব্যস্ত থাকতে হবে। অর্থের দিক দিয়ে আপনার জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সন্ধ্যে ৭টা থেকে রাত ১১টা

English summary

Daily Horoscope For 7 February 2020

There will be ups and downs in your everyday life and you will get rid of your troubles. Read your daily horoscope to find out what the stars have in store for you.
Story first published: Friday, February 7, 2020, 9:15 [IST]
X