For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ৬ নভেম্বর ২০১৯

|

আজ আপনার জীবনে কী নতুন মোড় আসবে? আপনি কি আপনার কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হবেন? আপনার সমস্ত প্রশ্নের উত্তর পেতে দৈনিক রাশিফল ​​পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অবিবাহিতদের জন্য আজকের দিনটি ভাল নয়। আজ যদি আপনি আপনার পরিবারের সামনে নিজের সম্পর্কটি প্রকাশ করার পরিকল্পনা করেন তবে আপনি হতাশ হতে পারেন, তাই কিছু সময় অপেক্ষা করা ভাল। আজ আপনি অর্থ উপার্জনের সুযোগ পেতে পারেন তবে কিছু খারাপ আর্থিক পরিকল্পনায় জড়িয়ে পড়তে পারেন। কোনও লেনদেন করার সময় সাবধানতা অবলম্বন করুন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। ঘরে শান্তির পরিবেশ থাকবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সাথে ছোটো বিতর্ক হতে পারে। তাদের সাথে কিছু সময় ব্যয় করুন অন্যথায় তারা বিরক্ত হতে পারে। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভাল নয়। সুতরাং, ভ্রমণ এড়ানো ভাল।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ১০টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে দিনটি শুভ। আপনি যদি সম্প্রতি একটি সাক্ষাৎকার দেন, তবে আজ আপনি ইতিবাচক প্রতিক্রিয়া পেতে পারেন। দিনটি ব্যবসায়ীদের পক্ষেও দুর্দান্ত। কিছু ভাল সুযোগ আপনার হাতে আসতে পারে, যা আগামী দিনে উপকারি হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি আজ ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই জাতীয় সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে সাবধানতার সাথে চিন্তা করার পরামর্শ দেওয়া হচ্ছে। পরিবারের কথা বললে, আজ বাড়ির সমস্ত সমস্যার সমাধান হবে। দীর্ঘ সময় পরে, আপনার বাড়ির পরিবেশ পরিবর্তন এবং শান্ত হবে। এই মুহূর্তে আপনার নিজের ব্যক্তিগত বিষয়গুলিতেও মনোযোগ দিতে হবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি শুভ হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বেলা ১২টা ৫৫ থেকে সন্ধ্যে ৭টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনি আপনার মায়ের সাথে সম্পর্কিত কোনও বিষয়ে উদ্বিগ্ন থাকবেন। মানসিক চাপ আপনার কাজকে প্রভাবিত করতে পারে। আপনার অসমাপ্ত কাজগুলির কারণে আপনার উচ্চ কর্মকর্তারা আপনার ওপর অসন্তুষ্ট হবে। কাজের প্রতি কোনও প্রকার অবহেলা এড়িয়ে চলুন, না হলে আপনি সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হবে। কোনও আইনী বিষয় নিষ্পত্তি হওয়ার পরে আপনার মুলতুবি কাজ আবার শুরু হতে পারে। আপনি আজ বড় আর্থিক সুবিধা পেতে পারেন।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: ভোর ৪টা ১০ থেকে ৩টা ৫০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি মজাদার মেজাজে থাকবেন এবং বন্ধুদের সাথে ঘুরে বেড়ানো উপভোগ করবেন। কর্মক্ষেত্রে আপনার সিনিয়ররা আপনার কঠোর পরিশ্রম দেখে মুগ্ধ হবেন। আপনি যদি এভাবে কাজ চালিয়ে যান তবে আপনার অগ্রগতির স্বপ্ন শীঘ্রই পূরণ হবে। আজ আপনি কিছু নতুন লোকের সাথে দেখা করতে পারেন। দিনটি ব্যবসায়ীদের জন্যও লাভজনক। পারিবারিক জীবন সুখের হবে এবং পরিবারের সদস্যদের মধ্যে প্রেম ও ঐক্য দেখা যাবে। আজ আপনার স্ত্রীর সাথে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। আপনার বিবাহিত জীবনে মনোযোগ দিয়ে নিজের সম্পর্কটিকে আরও দৃঢ় করা ভাল।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সন্ধ্যে ৬টা ১৫ থেকে রাত ১১টা

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

কাজের ক্ষেত্রে, দিনটি মঙ্গলজনক। আপনি আপনার দক্ষতা এবং প্রতিভা দিয়ে আপনার উচ্চ আধিকারিকদের মুগ্ধ করতে সক্ষম হবেন এবং আপনার আশ্চর্যজনক কাজ দেখে তারা আপনাকে একটি গুরুত্বপূর্ণ প্রকল্পের অংশ হিসেবে নিতে পারেন। আপনার শীঘ্রই পদোন্নতি হতে পারে। পরিবারে হঠাৎ সমস্যা দেখা দিতে পারে তবে আপনি শিগগিরই বিষয়টির নিষ্পত্তি করতে সক্ষম হবেন। দাম্পত্য জীবনে সামঞ্জস্যতা বজায় থাকবে এবং স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। একে অপরের সাথে ভাল সময় কাটাতে এবং আপনাদের পুরানো স্মৃতিগুলিকে পুনরায় সঞ্চার করতে দুজনই সুন্দর কোনও জায়গায় বেড়াতে যেতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি ভাল হবে এবং আপনি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ৯টা থেকে বিকাল ৩টা

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে বুদ্ধিমান আচরণ করা এবং অন্যদের সম্পর্কে কথা বলার আগে দু'বার চিন্তা করা দরকার। সিনিয়রদের পাশাপাশি আপনার সহকর্মীদের সাথে তাল মিলিয়ে চলতে হবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভাল নয়। আপনার কাজে আপনি কোনও বড় বাধার মুখোমুখি হতে পারেন যা আপনাকে বিরক্ত করবে। এছাড়াও, আজ ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ এড়ানো ভাল। পরিবারে বিতর্ক হবে। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করবেন না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৫টা ২০ থেকে বিকাল ৫টা

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অবিবাহিতদের জন্য এটি খুব বিশেষ দিন। কিছু ভাল বিবাহের প্রস্তাব আসতে পারে এবং শীঘ্রই বিয়ে হওয়ার বিশাল সম্ভাবনা রয়েছে। আজ, আপনি আপনার পরিবারের সাথে একটি স্মরণীয় সময় কাটাবেন এবং পিতা-মাতার সাথে একটি গুরুত্বপূর্ণ আলোচনা করবেন। আর্থিক দিক থেকে, কোনও বড় ব্যয় হবে না এবং আপনি কিছু পরিমাণ অর্থ সাশ্রয় করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে, যদি আপনার কার্যক্রমে কোনও বাধা থাকে, তবে আপনার সিনিয়ররা আপনাকে সহায়তা করবে। ব্যবসায়ীরা আজ অল্প লাভ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সকাল ৮টা ২৫ থেকে দুপুর ২টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ অফিসে আপনি সহকর্মী ও সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার কাজের চাপ হালকা হবে এবং আপনি নিজের জন্যও কিছু অতিরিক্ত সময় পাবেন। আজ, আপনি আপনার পরিবারের সাথে একটি ট্রিপ পরিকল্পনা করতে পারেন। আপনার বাবার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি প্রচুর স্বস্তি পাবেন। আপনি আপনার স্ত্রীর আচরণে কিছুটা রুক্ষতাও লক্ষ্য করবেন। অর্থনৈতিক পরিস্থিতি হ্রাস পেতে পারে। আজ হঠাৎ আপনার কোনও পুরানো ঋণ শোধ করতে হতে পারে। সন্ধ্যায়, আপনি হঠাৎ কোনও ভাল খবর পেতে পারেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সন্ধ্যে ৬টা ০৫ থেকে রাত ৯টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

পারিবারিক বিষয়গুলি আজ আপনার মনে প্রভাব ফেলবে এবং পরিবারের সাথে সম্পর্কিত বিষয়গুলি নিয়ে আপনি চিন্তিত হবেন। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয়ের অভাব আপনার চাপ বাড়িয়ে দিতে পারে। কর্মক্ষেত্রে, আপনার বস খুব খারাপ মেজাজে থাকবে। যত্ন সহকারে এবং সাবধানতার সাথে আপনার কাজটি করা ভাল। আর্থিক অবস্থায় কিছুটা উন্নতি সম্ভব। খুব তাড়াতাড়ি টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। রোমান্টিক জীবনে হঠাৎ একটি বড় সমস্যা দেখা দিতে পারে। আপনার সঙ্গীর সাথে একটি ছোটো বিতর্ক বড় লড়াইয়ে পরিণত হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার আচরণকে ভারসাম্যপূর্ণ রাখার কথা মনে রাখবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৮টা

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

দিনটি শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত হবে। বিদেশে পড়াশোনা করতে আগ্রহী ব্যক্তিরা আজ কিছু ভাল সংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে এবং আপনি আপনার গুরুত্বপূর্ণ সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসার সাথে যুক্ত থাকেন তবে আজ আপনাকে আপনার নতুন কাজের সাথে সম্পর্কিত একটি স্বল্প ভ্রমণ করতে হতে পারে। এই যাত্রা আপনার জন্য মঙ্গলজনক হবে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। শীঘ্রই কোনও বড় সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক সুখকর থাকবে। স্বাস্থ্যও ভাল থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বেলা ১১টা থেকে রাত ৮টা ০৫

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

আজ খারাপ স্বাস্থ্যের কারণে আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ মাঝখানে আটকে যেতে পারে। আর্থিক ক্ষতি হ্রাস পাবে কারণ আজ অর্থের ক্ষয়ক্ষতির উচ্চ সম্ভাবনা রয়েছে। আপনার সন্তানের একগুঁয়ে স্বভাবের কারণে আজ কিছু সমস্যা দেখা দিতে পারে। অফিসে সহকর্মীদের সাথে হাসি এবং কৌতুক করা এড়িয়ে চলুন। আপনার উর্ধ্বতনদের আজ আপনার দিকে নজর থাকতে পারে। আপনি যদি একজন ব্যবসায়ী হন, তবে আজ আপনার সঙ্গীর সাথে কোনও বিতর্কে জড়িয়ে পড়তে পারেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১২টা

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজকের দিনটি আপনার জন্য স্বাচ্ছন্দ্যময় এবং আপনার মন শান্ত ও তৃপ্ত থাকবে। বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে আপনার একটি দুর্দান্ত দিন কাটবে। আর্থিক দিক থেকে, আজ অর্থ প্রাপ্তির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও পুরানো সম্পত্তি বিক্রি করতে চাইছেন তবে কোনও সম্ভাব্য ক্রেতা আজ আপনার সাথে যোগাযোগ করতে পারে। শিগগিরই এই চুক্তি চূড়ান্ত হতে পারে। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে। দাম্পত্য জীবনে সামঞ্জস্যতা বজায় থাকবে। আপনার স্ত্রীর সাথে প্রেম এবং পারস্পরিক বন্ধন বৃদ্ধি পাবে। আপনার প্রিয়জনকে কিছু উপহার দেওয়ার জন্য এটি একটি ভাল দিন। সন্ধ্যায় আপনি কোনও সামাজিক ইভেন্টে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৫টা থেকে দুপুর ২টা

English summary

Daily Horoscope For 6th november 2019

Check out your Daily Horoscope For 6th november. Know your day via today’s horoscope and keep reading your zodiac.
Story first published: Wednesday, November 6, 2019, 9:41 [IST]
X