For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ৬ জানুয়ারি ২০২০

|

আপনার দৈনিক রাশিফলটি আপনাকে জানাবে যে, আপনার ভবিষ্যতে কী রয়েছে। সুযোগ এবং চ্যালেঞ্জ থাকবে তাই, আপনাকে সমস্ত পরিস্থিতি পরিচালনা করতে প্রস্তুত থাকতে হবে। পড়ুন আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

রোমান্টিক জীবনে, আপনার শান্ত এবং ধৈর্যশীল থাকা দরকার। অতিরিক্ত রাগ আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে বিতর্ক আরও গভীর করতে পারে। আপনাকে আপনার সঙ্গীর অনুভূতি বুঝতে হবে এবং তাকে কিছু সময় দিতে হবে। আপনি যদি বিবাহিত হন তবে, আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে। আজ আপনাদের উভয়ের মধ্যে কিছুটা বিভেদ থাকলেও সন্ধ্যে নাগাদ সবকিছু শান্ত হয়ে যাবে। কর্মক্ষেত্রে, আজ আপনি বিভ্রান্ত হয়ে পড়বেন। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে অক্ষম হন তবে, আপনার ঘনিষ্ঠ কারও সঙ্গে কথা বলা উচিত। অর্থের দিক দিয়ে দিনটি ভাল হবে এবং আপনি কিছু উপহার কিনে আপনার বাচ্চাদের অবাক করে দিলে দুর্দান্ত হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ১০টা ৪৫ থেকে বেলা ১২টা ২৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। আজ আপনি এমন একটি সুযোগ পেতে পারেন যা, আপনাকে আকর্ষণ করবে তবে, তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত না নিলে আরও ভাল। আপনি যদি ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে চান দ্রুত, তবে আপনার সিদ্ধান্তগুলি বুদ্ধিমানের সহিত গ্রহণ করুন। আজ আপনার দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেবে। আপনার অনিয়ন্ত্রিত রাগ আপনাদের দুজনের মধ্যে বিবাদের কারণ হতে পারে। এই পরিস্থিতিতে আপনার নিজের কথায় মনোযোগ দেওয়া দরকার, অন্যথায় পরিস্থিতি উভয়ের পক্ষে আরও খারাপ হতে পারে। আপনি যদি চাকুরিজীবি হন তবে, আপনি একটি বড় এবং ভাল প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আজ আপনি আপনার প্রিয় খাবারগুলি উপভোগ করবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ৩টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনার প্রেমের জীবন ভাল হবে এবং আপনার সঙ্গীর সাথে বন্ধন বাড়বে ও সম্পর্ক আগের চেয়ে আরও দৃঢ় হবে। বিবাহিতদের আজ খুব রোমান্টিক দিন হবে। গত কয়েক দিন ধরে আপনি খুব ব্যস্ত ছিলেন, তবে আজ আপনি আপনার স্ত্রীর জন্য সময় দিতে সক্ষম হবেন। আপনার দিনটিকে আরও স্মরণীয় করে তুলতে আপনি আজ বেড়াতে যেতে পারেন। আপনি যদি ব্যবসায়ী হন তবে, আপনার কাজটি আজ খুব সহজেই শেষ হবে। অন্যদিকে, বহুজাতিক সংস্থায় কর্মরত লোকেরা আজ কিছু সুসংবাদ পেতে পারেন। স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলি খুব ভাল হবে এবং তাই আপনি দ্রুত কাজ করবেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ১০টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ ভুল বোঝাবুঝি আপনার ভাইবোনদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা তৈরি করতে পারে কিন্তু, আপনি যদি পরিস্থিতিটি যত্ন সহকারে পরিচালনা করেন তবে, পরিস্থিতি খারাপ হবে না। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি স্বাভাবিক হবে। আজ আপনি আপনার বাজেটের মধ্যেই ব্যয় করবেন। আপনার দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে তাই, আপনার স্ত্রী আজ আপনার উপর অসন্তুষ্ট হতে পারেন। কর্মক্ষেত্রে, দিনটি ভাল হবে। ব্যবসা বা চাকরি যাইহোক না কেন, আপনি ভাল ফলাফল পাবেন। আজ আপনি আপনার সমস্ত কাজ কঠোর পরিশ্রম এবং সততার সহিত সম্পন্ন করবেন। আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তও নিতে পারেন। আজ স্বাস্থ্য নিয়ে কিছু ভুল হবে তবে, গাফিলতি করবেন না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা ২০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি আপনার সঙ্গীকে নিয়ে সমস্যায় পড়েন তবে, তার সঙ্গে সময় কাটানোর জন্য আজকের দিনটি খুব ভাল। আপনার প্রিয়জনকে পিকনিকের জন্য তার পছন্দের জায়গায় নিয়ে যাওয়া ভাল। এতে তার মেজাজ অনেকাংশে উন্নতি হবে এবং দুজনের মধ্যে দূরত্বও হ্রাস হবে। ঘরের পরিবেশ ভাল থাকবে। আপনি আপনার পিতা-মাতার কাছ থেকে স্নেহ এবং সমর্থন পাবেন। আজ আর্থিক সুবিধার সম্ভাবনা রয়েছে কারণ, আপনার পিতা আপনাকে সাহায্য করবেন। তিনি আপনাকে আপনার নতুন ব্যবসা শুরু করতে সহায়তা করতে পারেন। চাকুরিজীবিদের জন্য আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হবে। কাজের চাপ কম হবে এবং আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। আপনার সময়ের সদ্ব্যবহার করুন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা ২০ থেকে দুপুর ২টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজকের দিনটি আপনার জন্য উত্তম দিন হবে। আজ, আপনি মানসিকভাবে খুব শক্তিশালী হয়ে উঠবেন এবং আপনার সমস্ত সিদ্ধান্ত খুব বিবেচনা করে নেবেন। কর্মক্ষেত্রে কিছু ইতিবাচক পরিবর্তন হতে পারে। চাকুরিজীবিদের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ দিন হবে। আজ আপনি যেকোনও কঠিন কাজ খুব সহজেই মোকাবিলা করবেন। পাশাপাশি, ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরাও আজ ভাল সাফল্য পেতে পারেন। আপনার নতুন ব্যবসার ক্ষেত্রে কাছের কারও কাছ থেকে আর্থিক সহায়তা পাওয়ার সম্ভাবনা রয়েছে। রোম্যান্সের ক্ষেত্রে, আজ আপনি আপনার সঙ্গীর সাথে আরও বেশি সময় ব্যয় করতে চাইবেন। আপনি আপনার সঙ্গীর সাথে আপনার মনের কথা বলবেন এবং একটি সুন্দর উপহার দিয়ে তাকে অবাক করে দেবেন। আপনি আপনার পিতা-মাতার সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে তবে, আপনার খাদ্যাভাস সম্পর্কে সতর্ক থাকুন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ১টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনার মেজাজ ঠিক হবে না। হতে পারে আজ আপনি আপনার সন্তানদের উপর খুব কঠোর হবেন, তবে এই জাতীয় আচরণ তাদের অসন্তুষ্ট করতে পারে। আজ তাদের সঙ্গে কিছু ভাল সময় কাটাতে চেষ্টা করুন। আপনার বিবাহিত জীবনে যদি সমস্যা হয়, তবে আপনার স্ত্রীর সঙ্গে কথা বলে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করুন। আপনাদের দুজনের নীরবতা উভয়ের মধ্যে ভুল বোঝাবুঝি বাড়িয়ে তুলছে। অর্থনৈতিক ক্ষেত্রে, আজ মিশ্র ফলাফল হতে পারে। আজ আপনি অর্থ পাবেন তবে, সামান্য সমস্যার মুখোমুখি হতে পারেন। এছাড়াও, আজ ব্যয় কিছুটা বেশি হবে। বন্ধুরা আজ খুব সহায়ক হবে। আপনি সবচেয়ে কঠিন পরিস্থিতিতে আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। আপনার ক্রমবর্ধমান চাপ স্বাস্থ্যকে প্রভাবিত করবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে দুপুর ৩টা ৩০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনার সম্পূর্ণ মনোযোগ আজ আপনার কাজের দিকে থাকবে। আজ যদি আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ থাকে তবে, সময়মতো এটি শেষ করার চেষ্টা করুন। আপনার চিন্তা ইতিবাচক রাখুন তবেই আপনি এগিয়ে যেতে পারবেন। আপনার আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে আপনি যদি অন্যকে খুশি করার জন্য আরও বেশি ব্যয় করার মেজাজে থাকেন তবে, আপনি নিজের জন্য সমস্যা ডেকে আনতে পারেন। এটি আপনার বাজেট নষ্ট করতে পারে। আপনার বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। আপনি আজ আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। প্রেমের ক্ষেত্রে, আপনার সঙ্গীর সাথে রোমান্টিক ডেটে যাওয়ার জন্য দিনটি ভাল।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: দুপুর ৩টা ৩০ থেকে বিকাল ৫টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আর্থিক অবস্থা আজ ভাল হবে না। যদি চিন্তা করে ব্যয় করেন তবে, এটি আপনার পক্ষে ভাল হবে। আপনি যদি অর্থ সম্পর্কিত যেকোনও নতুন কাজ শুরু করার পরিকল্পনা করছেন, তবে কোনও বিশ্বস্ত ব্যক্তির সঙ্গে পরামর্শের পরেই যেকোনও সিদ্ধান্ত নিন। আজ আপনি আরও আবেগ অনুভব করতে পারেন, নিজেকে পাল্টানো ভাল। অযৌক্তিকভাবে উদ্বিগ্ন হয়ে আপনার মূল্যবান সময়টি অপচয় করবেন না কারণ, এটি আপনার শক্তি এবং ইতিবাচকতা উভয়ই নষ্ট করবে। এইসময় আপনি আপনার কাজ এবং পরিবারের সদস্যদের উপর মনোনিবেশ করবেন। হঠাৎ আপনার কর্মক্ষেত্রে একটি বড় সমস্যা দেখা দিতে পারে। আপনার আতঙ্কিত হওয়া উচিত নয় তবে, সাহসের সহিত পরিস্থিতিটি পরিচালনা করার চেষ্টা করা উচিত। আপনি যদি প্রেম করেন তবে, আপনি আজ কিছুটা হতাশ বোধ করতে পারেন। কোনও কারণে, আপনি আজ আপনার সঙ্গীর সাথে দেখা করতে পারবেন না।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে দুপুর ২টা ৫৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনার স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না এবং নিজেকে কাজের মধ্যে রাখুন। আপনি যদি সুস্থ থাকতে চান তবে সিগারেট এবং অ্যালকোহল থেকে দূরে থাকুন। অর্থের দিক থেকে আজকের দিনটি বেশ ভাল। আপনার কঠোর পরিশ্রমের ফল ভাল হবে এবং আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি যদি কোনও নতুন ব্যবসায় বিনিয়োগের কথা ভাবেন তবে আপনার পরিকল্পনাটি অনুসরণ করার জন্য এই দিনটি শুভ। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। এটা সম্ভব যে, আপনি দিনের দ্বিতীয় অংশে আপনার পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করবেন। আজ আপনার বন্ধুরা আপনাকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শও দিতে পারেন। হঠাৎ আপনার রোমান্টিক জীবনে বড় সমস্যা দেখা দিতে পারে। আপনাদের উভয়ের মধ্যে মতপার্থক্য থাকতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: সকাল ৯টা ০৫ থেকে দুপুর ৩টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আপনার দাম্পত্য জীবনে কলহ দেখা দেবে। আপনার স্ত্রীর রুক্ষ আচরণ আপনাকে নার্ভাস করতে পারে। রাগান্বিত হওয়া এড়িয়ে চলুন এবং যথাযথ আচরণ করুন। এমন কিছু করার চেষ্টা করুন যাতে আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। সাফল্যের জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে কারণ, আপনার কাজের প্রকৃতির কারণে আপনি আজ অফিসে ঝামেলার মুখোমুখি হতে পারেন। আপনার নিজের কাজের প্রতি আরও মনোযোগ দেওয়া উচিত এবং যত তাড়াতাড়ি সম্ভব আপনার ব্যক্তিগত জীবনের সমস্যাগুলি সমাধান করা উচিত অন্যথায়, এটি আপনার কাজের উপর খারাপ প্রভাব ফেলবে। আপনার পরিবারের সদস্যদের প্রতি দায়িত্ব পালনের চেষ্টা করুন। আপনার স্বাস্থ্যও ভাল থাকবে।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৯টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কর্মক্ষেত্রে, ভাগ্য আপনাকে আজ সমর্থন করবে এবং আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারেন। আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। অন্যকে পরিবর্তন করার চিন্তা করার আগে নিজেকে পরিবর্তন করা দরকার। আপনার মনোভাব আপনাকে আপনার প্রিয়জনের থেকে দূরে সরিয়ে দিচ্ছে। আজ আপনার নিজের বক্তব্যকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করা উচিত অন্যথায়, আপনি অজান্তে কাউকে আঘাত করতে পারেন। স্বামী / স্ত্রীর অসুস্থতা আপনার উদ্বেগ বাড়িয়ে তুলবে এবং সেইজন্য, আপনাকে আরও ভাল চিকিৎসার সন্ধান করতে হবে যাতে সে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারে। যদি সম্ভব হয় তবে, আজ আপনার প্রিয়জনের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বেলা ১১টা থেকে রাত ৯টা

English summary

Daily Horoscope For 6th January 2020

Check out your Daily Horoscope For 6th January 2020. Know your day via today’s horoscope and keep reading your zodiac.
Story first published: Monday, January 6, 2020, 6:02 [IST]
X