For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ৬ জুন ২০২০

|

প্রতিদিনের রাশিফলের মাধ্যমে আপনার আজকের দিন সম্পর্কিত প্রতিটি ছোট-বড় তথ্য পান এবং আপনার দিনটিকে আরও বিশেষ করে তুলুন। আসুন দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

স্বাস্থ্যের ক্ষেত্রে আপনি যদি নিজের রুটিন নিয়মিত মেনে চলেন, তবে আপনি স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। আজ, আপনার স্ত্রী নিজের কাজে কিছু দুর্দান্ত সাফল্য পেতে পারেন। ঘরের পরিবেশ বেশ ভাল থাকবে। আজ আপনি আপনার প্রিয়জনদের সঙ্গে একসাথে অনেক মজা করবেন। কর্মক্ষেত্রে আজ আপনি ভাল ফলাফল পাবেন। আপনি আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন এবং আপনার কাজগুলিও প্রশংসা পাবে। আর্থিক ক্ষেত্রে আজ আর কোনও সমস্যা হবে না। অন্যদিকে, আপনি নিজের জন্য কোনও মূল্যবান জিনিস কেনাকাটা করতে পারেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৯টা ০৫ থেকে বেলা ১২টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি ব্যবসা করেন, তবে আজ হঠাৎ বড় কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি কোনও নতুন ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনা করছেন, তবে আপনি উপযুক্ত পরামর্শ নিয়ে এগোতে পারেন। অন্যদিকে আজকের দিনটি কর্মে নিযুক্তদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবার নিয়ে আজকের দিনটি খুব আনন্দে কাটবে। স্বামী-স্ত্রীর সাথে সম্পর্কের মধ্যে মিষ্টতা বজায় থাকবে। একসাথে আপনারা দুজনেই সমস্ত ঘরোয়া দায়িত্ব পালনের চেষ্টা করবেন। আজ আপনি মানসিকভাবে খুব ভাল অনুভব করবেন। আপনার চাপ দূর হয়ে যাবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে দুপুর ২টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি বিবাহিত জীবনে সুখ এবং শান্তি চান, তবে আপনার স্ত্রীর প্রতি আপনাকে গুরুত্ব দিতে হবে। আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনাকে সৎ হতে হবে।আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য ব্যয়বহুল হবে। আজ বাড়িতে কোনও অতিথির আকস্মিক আগমন হতে পারে এবং আপনি তাদের আতিথেয়তায় অনেক অর্থ ব্যয় করতে পারেন। আপনি যদি চাকুরিজীবী হন, তবে আপনার দুর্দান্ত কাজ আপনাকে এগিয়ে যাওয়ার সুযোগ দিতে পারে। আপনি যদি এই সুযোগটি কাজে লাগান, তবে আপনার কেরিয়ারটি একটি নতুন দিকে এগিয়ে যাবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা ১৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি প্রচেষ্টা চালিয়ে যান, তবে আপনার পেশাদার এবং ব্যক্তিগত জীবনকে সফল করতে সক্ষম হবেন। এই সময়ে কাজের পাশাপাশি আপনার পরিবারের প্রতি মনোযোগ দেওয়া আপনার পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ। চাকুরিজীবীরা আজ ছোটখাটো সমস্যার মুখোমুখি হতে পারেন। তবে শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে এবং আপনি আপনার কাজটি নিরলসভাবে করতে সক্ষম হবেন। আপনি যদি বেকার হন, তবে আজ কিছু সুসংবাদ পেতে পারেন। অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে, তবে ব্যয়ও বাড়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি নিজে চিন্তাভাবনা করে ব্যয় না করেন, তবে আগামী দিনগুলিতে আপনি আর্থিক সংকটের মুখোমুখি হতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: সকাল ৭টা ২০ থেকে দুপুর ২টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। শিক্ষা ক্ষেত্রে সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনার মনও পড়াশোনার দিকে থাকবে। পারিবারিক জীবনে হয়ে আসা উত্তেজনা থেকে আজ স্বস্তি পেতে পারেন। আজ পরিবারের মধ্যে বিভেদ শেষ করতে সক্ষম হবেন, যা আবার আপনার বাড়ির পরিবেশকে সুন্দর করে তুলবে। আজ আপনি অফিসের কাজে খুব ব্যস্ত থাকবেন। আজ আপনাকে কিছু অতিরিক্ত কাজ করতে হতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনাকে আজ কোনও কাজের সঙ্গে সম্পর্কিত যাত্রা করতে হতে পারে। এই যাত্রা আপনার জন্য মঙ্গলজনক হবে। আজ আপনার স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে, তাই একেবারেই অবহেলা করবেন না।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: দুপুর ২টা ৪৫ থেকে রাত ৯টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য খুবই ভালো। আজ অর্থের উৎস ভাল থাকবে এবং আপনি সহজেই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আজ আপনি সামান্য ঋণ থেকেও মুক্তি পেতে পারেন। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে খুব রোমান্টিক সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার সম্পর্ক আরও গভীর হবে এবং একে অপরের প্রতি আপনার বিশ্বাসও বৃদ্ধি পাবে। আপনি যদি চাকুরীজীবী হন, তবে আজ আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে কঠোর পরিশ্রম করতে হবে। স্বাস্থ্য ক্ষেত্রে আপনি আজ সর্দি-কাশির সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১১টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি সম্পূর্ণ সততার সঙ্গে আপনার কাজ শেষ করার চেষ্টা করুন। আপনি যদি আপনার সহকর্মীদের উপর অত্যধিক ভরসা করেন, তবে তারা ভুলভাবে এটির সুবিধা নিতে পারেন। তাই সাবধানে কাজ করুন। আজ ব্যবসায়ীদের বিতর্ক এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন। পারিবারিক জীবনে পরিস্থিতি ঠিক থাকবে। আপনি আজ পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ নাও পেতে পারেন। স্বাস্থ্য ক্ষেত্রে দিনটি ভাল। বিবাহিত জীবনের ক্ষেত্রেও দিনটি ভালো।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৯টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার পক্ষে খুব কঠিন হবে। অর্থ হ্রাসের উচ্চ সম্ভাবনা রয়েছে। আজ, ঋণ নেওয়ার প্রয়োজনও থাকতে পারে। অর্থের ক্ষেত্রে আপনার সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে নেওয়া ভাল। কর্মক্ষেত্রে সময়টিকে ভালভাবে ব্যবহার করুন। আপনার মুলতুবি থাকা কাজগুলি শেষ করার চেষ্টা করুন, অন্যথায় র্ধ্বতন কর্মকর্তারা আপনার উপর ক্ষুব্ধ হতে পারেন এবং আপনার অগ্রগতি স্থগিত হতে পারে। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ কিছুটা স্বস্তি পেতে পারেন। আপনার ব্যবসার কোনও বিষয় যদি দীর্ঘদিন ধরে আটকে থাকে, তবে আজ আপনার সমস্যার সমাধান হবে। পারিবারিক জীবনে সুখ থাকবে। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক ভাল থাকবে এবং আপনি মানসিক সমর্থনও পাবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভাল।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৭টা ২০ থেকে বিকাল ৩টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কাজের ক্ষেত্রে আজকের দিনটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। আজ আপনি কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। যদি আপনি দৃঢ় ভাবে এই সমস্যাগুলির মুখোমুখি হন, তবে আপনি নিজের ব্যর্থতা সাফল্যে পরিণত করতে পারবেন। চাকুরিজীবীদের তাদের উর্ধ্বতনদের আস্থা অর্জনের জন্য নিরলসভাবে কাজ করতে হবে। যদি তারা অতিরিক্ত দায়িত্ব অর্পণ করেন, তবে আপনার দ্বিধা করা উচিত নয়। একই সময়ে ব্যবসায়ীদের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে, তাদের ব্যবসায়ের সিদ্ধান্ত নেওয়া উচিত। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। তবে মুক্ত মন দিয়ে অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ আপনি অনুভব করবেন যে আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাচ্ছেন না। তবে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত না নিলে ভাল হয়। অন্যদিকে, ছোট ব্যবসায়ীরা আজ ভাল লাভ করতে পারেন। তবে বড় অর্থনৈতিক সুবিধার জন্য আরও কঠোর পরিশ্রম করা দরকার। এগুলি ছাড়া শেয়ার বাজারের লটারি বা বাজি থেকে দূরে থাকাই আপনার পক্ষে ভাল, অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। বিবাহিত জীবনে আজ একটি সুন্দর মোড় আসতে পারে। আজ আপনার স্ত্রী আপনাকে কিছু ভাল খবর দিতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ঠিক থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা ০৫

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করে থাকেন, তবে সময় এর পক্ষে অনুকূল নয়। আপনি এটি থেকে কম সুবিধা পেতে পারেন। অন্যদিকে আপনি যদি কাজ করেন, তবে আপনাকে উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক উন্নত করতে হবে। আপনি যদি বেতন বাড়াতে চান, তবে আপনাকে কিছু সময়ের জন্য অপেক্ষা করতে হবে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সাথে সম্পর্কের উন্নতি হবে এবং আজ তাদের সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ পাবেন। আজ জীবনসঙ্গীর মেজাজ ঠিক থাকবে না। স্ট্রেস এবং ক্লান্তি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৭টা ৪৫ থেকে বেলা ১২টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজকের দিনটি আপনার জন্য একটি মিশ্র দিন হবে। কিছু লোক আপনাকে অপ্রয়োজনীয় জিনিস নিয়ে বিরক্ত করতে পারে। এই ধরনের লোকদের থেকে দূরে থাকুন। এই জাতীয় নেতিবাচক জিনিসগুলি আপনাকে আপনার লক্ষ্য থেকে দূরে সরিয়ে দিতে পারে। চাকুরিজীবীরা আজ কিছু ভাল খবর পেতে পারেন। বিবাহিত জীবনে সুখ থাকবে। আপনি আপনার স্ত্রীর ভালবাসা এবং সমর্থন পাবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে অনেক মজা করার সময় পাবেন। আর্থিক ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। অর্থের দিক দিয়ে তাড়াহুড়ো না করাই ভাল। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ভাল।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৮টা ২০ থেকে বেলা ১২টা

English summary

Daily Horoscope For 6 June 2020

Check out your Daily Horoscope For 6 June 2020.
Story first published: Saturday, June 6, 2020, 5:00 [IST]
X