For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ৬ ফেব্রুয়ারি ২০২০

|

আজকের দিনটি কার জন্য শুভ এবং কার জন্য অশুভ হবে তা জানতে প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনার কথার দিকে বেশি মনোযোগ দেওয়া দরকার। বন্ধুদের সঙ্গে হাসি এবং কৌতুক করে এমন কিছু বলবেন না যা বিতর্ক সৃষ্টি করবে। আপনার সামনে যদি এমন পরিস্থিতি দেখা দেয় তবে আপনি নিজের ভুলটি স্বীকার করে নেবেন এবং বিষয়টি সেখানেই শেষ করেন, অন্যথায় আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। অর্থিক দিক থেকে আজ উপকৃত হবেন। আজ অর্থ সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে যার কারণে আপনি প্রচুর উপকার পেতে পারেন। হঠাৎ পারিবারিক জীবনে কোনও পুরানো সমস্যা দেখা দিতে পারে। আজ বাড়ির পরিবেশ উত্তাল থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সমন্বয় খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। আপনার সহকর্মীদের উপর অতিরিক্ত বিশ্বাস করা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মঙ্গলজনক হবে না। আপনি বেশ ক্লান্ত বোধ করবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৭টা ০৫ থেকে বেলা ১২টা ২০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

ভালবাসার ক্ষেত্রে আজকের দিনটি খুব বিশেষ হতে চলেছে। আপনি যদি অবিবাহিত হন তবে আজ আপনি জানতে পারবেন যে কেউ আপনাকে মনে মনে ভালবাসে। এতে আপনি কিছুটা হতবাক হয়ে যেতে পারেন। অন্যদিকে বিবাহিত ব্যক্তিরা আজ তাদের জীবনসঙ্গীর কাছ থেকে একটি সুন্দর চমক পেতে পারেন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। আপনি যদি নতুন গাড়ি কিনতে চান তবে দিনটি কেনার জন্য ভাল। আজ যদি অফিসে কোনও সহকর্মীর সঙ্গে আপনার কিছু মতপার্থক্য থাকে তবে আপনি বিষয়টি খুব বেশি বাড়াবেন না, এই ঝগড়া আপনার কোনও উপকারে আসবে না। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি সারা দিন সতেজ থাকবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: সকাল ৯টা ১৫ থেকে বিকাল ৩টা ৪০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অর্থের ক্ষেত্রে আপনাকে আজ সাবধানে সিদ্ধান্ত নিতে হবে। আজ যদি আপনি বেশি ব্যয় করেন তবে আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল রাখতে সমস্যায় পড়তে হবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের পরামর্শে আজ আপনি একটি বড় সুবিধা পেতে পারেন। এটি সম্ভব যে আপনি যে কোনও কঠিন কাজ সহজেই সম্পন্ন করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি একটি বড় কাজের সুযোগ পেতে পারেন। আপনি যদি আন্তরিকভাবে কাজ করেন তবে আপনার ব্যবসা দ্রুত বাড়বে। ভবিষ্যতে আপনি যথাযথ সুবিধা পাবেন। দাম্পত্য জীবনে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আজ স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। স্বাস্থ্য নিয়ে সচেতন হন।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ১১টা ৪০ থেকে দুপুর ২টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনাকে আজ অফিসে খুব কঠিন কাজ অর্পণ করা যেতে পারে। সম্ভবত আপনারও সময়ের অভাব হতে পারে, যা আপনার চাপকে বাড়িয়ে তুলতে পারে। তবে যদি আপনি নিজের মনকে শান্ত রেখে কাজটি করার চেষ্টা করেন তবে আপনি ভাল সুবিধা পাবেন। আপনি উর্ধ্বতন ও সহকর্মীদের কাছ থেকেও সাহায্য আশা করতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে। কোনও বড় ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার জন্য আজকের দিনটি ভাল নয়। অর্থের দিক দিয়ে আজকের দিনটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। আজ সহজেই আপনার হাত থেকে অর্থ চলে যাবে। এর বাইরে আপনি আজ যে আর্থিক সুবিধা পেতে যাচ্ছিলেন তাও স্থগিত হতে পারে। হতাশ হবেন না, শীঘ্রই জিনিসগুলি আপনার পক্ষে পরিণত হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ১১টা থেকে বিকাল ৩টা ৪৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি আজ বড় কিছু ক্রয় করার কথা ভাবছেন তবে আজকের দিনটি শুভ। আজ আপনি মন থেকে কেনাকাটা করতে পারেন। অর্থ নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই। কারণ, সাবধানতার সঙ্গে চিন্তা করার পরে আপনি যেভাবে সিদ্ধান্ত নিচ্ছেন, ভবিষ্যতেও আপনি এর সুবিধা পাবেন। আপনি যদি নিজের ছোট্ট ব্যবসা শুরু করতে চান তবে আজ আপনি কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে এটি নিয়ে কথা বলতে পারেন। তবে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি নিশ্চিত হয়ে উঠতে পারেন যে আপনি যা করছেন তা সঠিক। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আজ আপনার বাবা আপনার সঙ্গে থেকে খুব খুশি হবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি আজ মানসিকভাবে আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: সকাল ১০টা থেকে বেলা ১২টা ৫৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি ব্যবসা করেন তবে আজ খুব বেশি লাভবান হবেন না। তবে ভবিষ্যতে আপনার ব্যবসা ক্ষেত্রে সিদ্ধান্তগুলি যত্ন সহকারে নিন। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি উত্তম হবে। আজ সময়মতো অফিসে পৌঁছানোর চেষ্টা করুন। দেরি করলে অসুবিধা হতে পারে। অর্থ স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আজ আপনি ঘরোয়া দায়িত্ব পালনে কিছু অর্থ ব্যয় করতে পারেন। আজ আপনি আপনার পিতামাতার সঙ্গে একটি দুর্দান্ত সময় কাটাবেন। বিবাহিত জীবনে প্রেম ও শান্তি থাকবে। আজ আপনি একটি সুন্দর সন্ধ্যা কাটাতে স্ত্রীর সঙ্গে পিকনিকে যেতে পারেন। অবিচ্ছিন্নভাবে কাজ করা এড়িয়ে চলুন, নইলে আপনি আজ পিঠের সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে দুপুর ৩টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কাজের ক্ষেত্রে দিনটি দুর্দান্ত থাকবে। গত কয়েক দিন ধরে আপনি কাজের প্রচুর চাপ অনুভব করেছেন, যার কারণে নিজের সেরাটা দিতে সক্ষম হননি। তবে আজ আপনার উর্ধ্বতনদের সহায়তায় আপনি সঠিক ভাবে কাজ করতে সক্ষম হবেন। আজ কাজের মাধ্যমে আপনি ইতিবাচক অভিজ্ঞতা অর্জন করবেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে দিনটি মিশ্রিত যাবে। আজ আপনার বেশিরভাগ সময় কিছু কাগজের কাজ শেষ করতে যাবে। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আজ খুব বেশি ব্যয় করবেন না। তবে গ্রহগুলির চলাচল ইঙ্গিত দিচ্ছে যে শীঘ্রই আপনি ভাল আর্থিক সুবিধা পাবেন। পারিবারিক জীবনে শান্তি থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা বাড়তে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণ করা উচিত।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ১০টা ৪৫ থেকে বেলা ১২টা ২৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার মেজাজকে ঠান্ডা রাখুন। পরিস্থিতি যাই হোক না কেন, আপনি নিজের মেজাজ ঠিক রাখবেন। আপনি যদি বাড়ির কোনও সদস্যের সঙ্গে তর্ক না করেন তবে এটি ভাল হবে অন্যথায় আপনি আপনার বাড়ির শান্তি বিঘ্নিত করতে পারেন। আপনার প্রবীণদের কথা মনোযোগ সহকারে শুনুন। আপনাকে বুঝতে হবে যে তারা আপনার মঙ্গল চায়। আজ যদি আপনি একগুঁয়েমি ভাবে থাকেন তবে আপনার নিজের ক্ষতি হবে। আজ অফিসে খুব বেশি আড্ডা দিবেন না। আপনার বসের মেজাজ আজ খুব গরম হবে। ব্যবসায়ীদের জন্য আজ কোনও ভাল সুযোগ থাকতে পারে। আজ আপনার ভাল সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখী হবে। আজ, আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে মনোনিবেশ করতে সক্ষম হবেন। আজ স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যা হতে পারে। বাইরের খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি ব্যবসা করেন তবে আজ কিছু নতুন কৌশল তৈরি করুন এবং শীঘ্রই সেগুলি ব্যবহার করার চেষ্টা করুন। আপনি যদি এভাবে এগিয়ে যান তবে শীঘ্রই আপনি সঠিক ফলাফল পাবেন। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি উত্তম হবে। আজ আপনি পরিশ্রম করবেন এবং এর কৃতিত্বও পাবেন। আজ অর্থের বিষয়ে খুব বেশি চিন্তা করবেন না। কারণ, আপনার ব্যয় আজ কম হবে এবং আপনি সংরক্ষণে মনোনিবেশ করতে সক্ষম হবেন। পারিবারিক জীবন সুখীর হবে। আজ আপনি বাড়ির কোনও সদস্যের কাছ থেকে একটি সুন্দর উপহার পেতে পারেন। পিতামাতার স্বাস্থ্য খুব ভাল হবে এবং আপনি তাদের আশীর্বাদ পাবেন। আজ আপনি স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন এবং দুর্দান্ত বোধ করবেন।

শুভ রঙ: গাঢ় হলুদ

ভাল সংখ্যা: ১৭

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা ২০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

রোমান্টিক জীবনের ক্ষেত্রে আজকের দিনটি একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। আপনি যদি অবিবাহিত হন তবে আজ আপনি একটি সুন্দর বিয়ের প্রস্তাব পেতে পারেন। সম্ভবত আপনি আজ তাদের এক নজরেই প্রেমে পড়তে পারেন। যদি আপনি ইতিমধ্যে কোনও সম্পর্কে থাকেন তবে আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে পারেন। অন্যদিকে বিবাহিত ব্যক্তিদের উচিত তাদের স্ত্রীকে আরও বেশি সময় দেওয়ার। কর্মক্ষেত্রে আপনি আজ খুব ব্যস্ত থাকবেন। চাকরী হোক বা ব্যবসা আপনার দিনটি আজ খুবই ব্যস্ততায় কাটবে। তবে আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি উত্তম হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৪টা ৩৫ থেকে সন্ধ্যা ৭টা ২০

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। আজ, আপনি আশানুরূপ ফলাফল পেয়ে সন্তুষ্ট হবেন। এছাড়াও, আপনি নির্ধারিত লক্ষ্যটি সহজেই অর্জন করতে সক্ষম হবেন। আপনি অফিসে কঠোর পরিশ্রম করবেন। গত কয়েকদিন ধরে আপনি নিজের কাজে তেমন মন দিতে পারেন নি, তবে আজ আপনি সমস্ত বিষয়কে একপাশে রেখে আপনার কাজের দিকে মনোনিবেশ করবেন। পারিবারিক জীবন সুখী হবে। ভাইবোনরা ভাল থাকবে। আজ আপনি এই দিনটি পরিবারের সঙ্গে পুরোপুরি উপভোগ করবেন। আপনি অনুভব করবেন যে আপনার পরিবার আপনাকে কতটা ভালবাসে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি খুবই ভাল। আজ আপনি টাকা পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ঠিক থাকবে। কোন বড় সমস্যা হবে না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৪টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ অর্থের ক্ষেত্রে আপনি যুক্তিসঙ্গত ফলাফল পেতে পারেন। হঠাৎ অর্থ উপার্জন আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। পারিবারিক জীবনেও সুখ থাকবে। পরিবারকে সঙ্গে নিয়ে আজকের দিনটি ভাল কাটবে। পিতামাতার সহায়তায় আজ আপনি পারিবার সম্পর্কিত যে কোনও সমস্যা নিষ্পত্তি করতে সক্ষম হবেন যা ঘরের পরিবেশকে বেশ ভাল করে তুলবে। জিনিসগুলি আপনার পক্ষে ট্রেন্ডিং বলে মনে হচ্ছে। সিনিয়ররা আপনার কাজে সন্তুষ্ট হবেন। তাদের সহযোগিতা পেয়ে আপনি আরও মন দিয়ে কাজগুলি শেষ করবেন। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি খুব উপকারী হবে। আপনি কিছু বড় অর্থনৈতিক লাভ পেতে পারে। এছাড়াও আজ আপনি আপনার নতুন ব্যবসা সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং লোকেরা আপনার ইতিবাচকতা দ্বারা প্রচুরভাবে প্রভাবিত হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা

English summary

Daily Horoscope For 6 February 2020

Today will be auspicious for few people and inauspicious for others. Here’s what your daily horoscope says about your future.
Story first published: Thursday, February 6, 2020, 5:07 [IST]
X