For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ৬ আগস্ট ২০২০

|

আজকের রাশিফল আপনার ভাগ্যকে কোন দিকে চালিত করবে, তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি মনের দিক থেকে খুব ভাল বোধ করবেন। অফিসে আপনার সেরাটি দেওয়ার চেষ্টা করবেন এবং আপনার ভালো পারফরম্যান্স দেখে বস খুশি হবেন। আপনার খ্যাতি বৃদ্ধি পেতে পারে। খুচরো ব্যবসায়ীদের জন্য দিনটি উপকারী হবে। অর্থ স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আজ আপনি বাড়ির সাজসজ্জার পরিবর্তন করতে কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তাল মিলিয়ে চলার চেষ্টা করুন। তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া, বিবাহিত জীবনে স্ট্রেসকে বাড়িয়ে তুলতে পারে। স্বাস্থ্য ক্ষেত্রে দিনটি স্বস্তির হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আর্থিকভাবে আজ আপনি কোনও ঘনিষ্ঠ বন্ধুকে সাহায্য করার সুযোগ পেতে পারেন। অফিসে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি অনেক পরিশ্রম করে আপনার কাজটি শেষ করবেন। পাশাপাশি উচ্চ আধিকারিকদেরও পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি আপনার বাবার ব্যবসার সাথে যুক্ত থাকেন, তবে বাবার পরামর্শ নিয়ে ব্যবসায় ভাল লাভ করতে পারেন। অন্যদিকে, আপনাকে মনে রাখা দরকার যে কোনও গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে অবশ্যই আপনার বাবার মতামত নিতে হবে। স্ত্রীর সাথে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্য ক্ষেত্রে দুর্বল রোগ প্রতিরোধ ক্ষমতা সম্পন্ন লোকদের তাদের আরও বেশি যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ৭টা ৫০ থেকে বিকাল ৩টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কাজের সঙ্গে সম্পর্কিত সমস্যা থেকে আজ মুক্তি পেতে পারেন। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনি ভাল ফলাফল পাবেন। ব্যবসা ক্ষেত্রে আজ আপনি কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। আপনি যদি নিজের ভাল চিত্র উপস্থাপন করতে সক্ষম হন, তবে আগামী সময়ে এটি আপনার জন্য বড় সুবিধা আনতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। হঠাৎ আজ কিছু ভাল খবর পেতে পারেন। লকডাউন এর কারণে যদি আপনার বিবাহ দীর্ঘ সময়ের জন্য স্থগিত হয়ে গিয়ে থাকে, তবে শীঘ্রই আপনি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। অর্থের সঙ্গে সম্পর্কিত সিদ্ধান্তগুলি নিজে নিলে ভালো হবে। এই সময়ে আর্থিক বিষয়ে গাফিলতি করা উচিত নয়। স্বাস্থ্যের দিক থেকে দিনটি উত্তম হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বেলা ১২টা ১৫ থেকে সন্ধ্যা ৬টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

ব্যক্তিগত জীবনে যদি সমস্যাগুলি চলতে থাকে, তবে সবার আগে আপনার আচরণ পরিবর্তন করা দরকার। সবার সঙ্গে ভাল ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনার সম্পর্ককে শক্তিশালী করবে। আপনি যদি নিজের ছোট্ট একটি ব্যবসা করতে চান, তবে আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ শুরু করা উচিত। সময় এর জন্য অনুকূল। অন্যদিকে আপনি যদি চাকরি ছেড়ে নিজের ব্যবসা করতে চান, তবে আপনার সিদ্ধান্তটি সাবধানতার সঙ্গে নেওয়া দরকার। অহেতুক রাগ আপনার স্বাস্থ্যকে খারাপ করতে পারে। মানসিক শান্তি পেতে আপনার পুজো-পাঠে আরও বেশি মনোযোগ দেওয়া উচিত।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৪০

শুভ সময়: ভোর ৪টা ৩০ থেকে বিকাল ৫টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

মানসিকভাবে আপনি খুব শক্তিশালী বোধ করবেন। আপনার মনে অনেক ইতিবাচক চিন্তাভাবনা আসবে। অফিসের কাজে আরও মনোযোগ দিন। আপনি যদি কোনও বিদেশি সংস্থায় কাজ করেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। একই সময়ে ব্যবসায়ীদের বিতর্ক এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনাকে একটি বিশাল ক্ষতির মুখোমুখি হতে হবে। আপনি যদি সোনা ও রুপোর ব্যবসা করেন, তবে এই সময়টি আপনার পক্ষে উপকারী হবে। ঘরের পরিবেশ ঠিক থাকবে না। বাবার সঙ্গে আপনার বিরোধ হতে পারে। তবে আপনি যদি নিজের বক্তব্যকে শান্তিতে রাখেন, তবে আপনার বাবা অবশ্যই আপনার কথাটি বুঝতে পারবেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৪টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি শিক্ষার্থী হন এবং আপনার শিক্ষায় কোনও বাধা আসে, তবে আজ আপনার গুরুদের সহায়তায় এই বাধা অপসারণ করতে সক্ষম হবেন। আপনি যদি আজ কাজের দিক থেকে অফিসে খুব সক্রিয় থাকেন, তবে আপনার সমস্ত কাজ দ্রুত শেষ হয়ে যাবে। সহকর্মীদের সঙ্গে আরও ভাল সম্পর্ক তৈরী হবে এবং আপনি কাজ করে আনন্দ বোধ করবেন। অন্যদিকে, ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটি ভালো নয়। আপনি যদি কোনও নতুন চুক্তি সাক্ষর করতে চলেছেন, তবে কিছু কাগজের বাধার কারণে আপনার কাজ বন্ধ হতে পারে। এটি আপনাকে অনেক হতাশ করবে। টাকার পরিস্থিতি হ্রাস পেতে পারে। আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থের ক্ষেত্রে সতর্ক হলে আরও ভাল হবে। যদি আপনার স্বাস্থ্য ঠিকঠাক না থাকে, তবে আজই একজন চিকিৎসকের সঙ্গে পরামর্শ করুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৩৯

শুভ সময়: ভোর ৫টা ৪৫ থেকে দুপুর ২টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে কাজের চাপের কারণে মানসিক চাপ দেখা দিতে পারে। এগুলি ছাড়াও স্বাস্থ্যের অবনতির কারণে আপনার প্রকৃতিতে বিরক্তি দেখা দেবে। আজ আপনি একা থাকতে বেশি পছন্দ করবেন। এমন পরিস্থিতিতে আপনার পক্ষে কাজ থেকে বিরতি নিয়ে বিশ্রামে মনোনিবেশ করা উচিত। এইভাবে চাপের মধ্যে কাজ করা আপনার কর্মক্ষমতাকে হ্রাস করতে পারে। ব্যক্তিগত জীবনে স্ত্রীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। আপনার সমস্যাগুলির সমাধানের ক্ষেত্রে আপনার স্ত্রীর পক্ষ থেকে আপনি পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক অবস্থা ঠিক হয়ে যাবে। আপনি যদি একইভাবে সংরক্ষণের দিকে মনোনিবেশ করেন, তবে ধীরে ধীরে আপনার আর্থিক সমস্যাগুলি দূর হয়ে যাবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: ভোর ৪টা থেকে দুপুর ২টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

সময়মতো আপনার কাজগুলি শেষ করে আজ আপনি সন্তুষ্ট হবেন এবং মানসিক শান্তি বোধ করবেন। এগুলি ছাড়াও দীর্ঘ সময় পরে আজ আপনি নিজের জন্য সময় পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান, তবে সময় এর জন্য উপযুক্ত। বিশেষত আপনি যদি আপনার বর্তমান কাজ নিয়ে সন্তুষ্ট না হন, তবে আপনি অন্য সংস্থায় চাকরীর জন্য আবেদন করতে পারেন, আপনি শীঘ্রই ভাল খবর পাবেন। যারা অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করেন, তাদের ক্ষেত্রে আজকের দিনটি একটি কঠিন দিন হবে। আপনার সঙ্গীর সঙ্গে মতাদর্শগত পার্থক্য থাকতে পারে। যদিও শীঘ্রই আপনার মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে উঠবে। তবে আপনাকে এ জাতীয় জিনিস এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় এটি আপনার ব্যবসায় নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা ৪৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ যে কোনও ক্ষেত্রেই চিন্তা না করে সিদ্ধান্ত নেবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। ব্যক্তিগত জীবনে বিভেদ দেখা দিতে পারে। আপনার মায়ের সঙ্গে কথা বলার সময় আপনার গলার স্বরকে উঁচু করবেন না। আপনার এ জাতীয় আচরণ আপনাকে আপনার প্রিয়জনের থেকে দূরে সরিয়ে দিতে পারে। আপনি যদি অফিসে কোনও কাজ করতে অসুবিধার মুখোমুখি হন, তবে আপনার উর্ধতনাদের সাথে কথা বলা উচিত। হতে পারে আপনি তাদের কাছ থেকে সহায়তা পাবেন। যারা খাদ্য ও পানীয়ের ব্যবসা করেন তারা আজ উপকার পাবেন। আপনার খুব উপকার হতে পারে। সুস্থ থাকার জন্য, আপনার প্রতিদিন কাজ করা উচিত। এগুলি ছাড়াও আপনার নিজের খাওয়ার এবং পান করার অভ্যাসটিও পরিবর্তন করা দরকার।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা : ২

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ আপনার জন্য দিনটি মিশ্রিত হওয়ার কারণে আপনাকে ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখতে হবে। আপনাকে বুঝতে হবে যে, কাজের পাশাপাশি আপনার পরিবারও আপনার জন্য সমান গুরুত্বপূর্ণ। আপনার যদি কোনও বন্ধুর সঙ্গে সমস্যা হয়ে থাকে, তবে সমস্ত ভুল বোঝাবুঝি পরিষ্কার করার জন্য আজকের দিনটি ভাল। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আপনি যদি সম্প্রতি ঋণ নিয়ে থাকেন, তবে যত তাড়াতাড়ি সম্ভব তা শোধ করার চেষ্টা করুন। আপনি যদি মিডিয়া সেক্টরে কাজ করছেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। যদিও আপনি খুব শীঘ্রই আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীরা আজ কোনও বিশেষ সুবিধা পেতে পারবেন না। আপনার যদি চোখের কোনও সমস্যা থেকে থাকে তবে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করা উচিত।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ কুম্ভ রাশির জাতকদের জন্য দিনটি খুব বিশেষ হতে চলেছে। আপনার দীর্ঘকালীন বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। অফিসে আপনাকে আপনার আচরণটি ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। গ্রহের অবস্থানগুলি এই বিষয়টির দিকে ইঙ্গিত করছে যে, আজ আপনার ক্রোধ আপনাকে বড় সমস্যায় ফেলতে পারে। আপনি যদি অফিসে মেজাজ হারিয়ে ফেলেন, তবে আপনার চিত্রটি খারাপ হতে পারে। ব্যবসায়ীদের তাদের লক্ষ্যগুলিতে ফোকাস করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার কাজে বাধা থাকবে, তাই আপনাকে হতাশ হওয়ার দরকার নেই। আপনি কেবল আপনার পক্ষ থেকে পরিশ্রম চালিয়ে যান, শীঘ্রই আপনার সমস্ত সমস্যা দূর হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে বিকাল ৪টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার স্বাস্থ্যের আরও যত্ন নেওয়া দরকার। আপনার ক্রমবর্ধমান মানসিক চাপ আপনার স্বাস্থ্যকে হ্রাস করে দিচ্ছে। অংশীদারিত্বের সঙ্গে যদি আপনি কোনও নতুন কাজ শুরু করতে চান, তবে আজ আপনি এতে সাফল্য পেতে পারেন। অফিসে ছোটখাটো কাজ সাবধানতার সাথে করা আপনার পক্ষে ভাল, কারণ এই মুহুর্তে আপনার বস আপনার দিকে নজর রাখবেন। আপনি যদি নিজের যোগ্যতা প্রমাণ করতে চান, তবে তাদের অভিযোগ করার সুযোগ দেবেন না। পারিবারিক জীবনে সুখ থাকবে। পরিবারের সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। সম্ভব হলে, আজ মায়ের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা ২০

English summary

Daily Horoscope For 6 August 2020

Check out your Daily Horoscope For 6 August 2020.
Story first published: Thursday, August 6, 2020, 5:00 [IST]
X