For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ৪ ফেব্রুয়ারি ২০২০

|

আপনার দৈনিক রাশিফল ​​পড়ে আপনার ভাগ্য সম্পর্কে জেনে নিন। কিছু রাশির জাতকদের ক্ষেত্রে দিনটি ভাল হবে এবং অন্যদের জন্য চ্যালেঞ্জিং হবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

রোমান্টিক জীবনে আজ আপনি প্রতিকূলতার মুখোমুখি পড়তে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হয়ে উঠতে পারে। তবে আপনাকে খুব বেশি চিন্তা করতে হবে না। কারণ, প্রেমে এই জাতীয় ঘটনা ঘটে থাকে। আস্তে আস্তে জিনিসগুলি স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি সুন্দর দিন কাটাবেন। আপনি বুঝতে পারবেন আপনি কতটা ভাগ্যবান। দিনের দ্বিতীয় অংশে, হঠাৎ করে আপনি কিছুটা সমস্যায় পড়তে পারেন তবে সঠিক সময়ে বন্ধুদের সহায়তায় এই সমস্যাটি সমাধান হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি একটি গুরুত্বপূর্ণ দিন। বিশেষত চাকুরিজীবীদের জন্য আজ একটি নতুন দিক খুলতে পারে। আপনি অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ পেতে পারেন যা আপনার ক্যারিয়ারের জন্য খুব উপকারী হবে। অর্থের দিক দিয়ে দিনটি ভাল থাকবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি খুব ভাল।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা ২০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে দিনটি খুব ভাল। আপনি যদি ব্যবসা করেন এবং আপনার কাজ বিদেশী বাজারের সঙ্গে সংযুক্ত থাকে তবে আজ আপনি ভাল লাভের আশা করতে পারেন। আপনি যদি আরও পরিশ্রম করেন তবে আসন্ন সময়ে আপনার বড় লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, শ্রমজীবী লোকেরা তাদের কঠোর পরিশ্রমের কাঙ্ক্ষিত ফল পেতে পারেন। আপনি আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করবেন এবং সঠিক সময়ে সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। অর্থিক দিক থেকে দিনটি ভাল নয়। এটা সম্ভব যে, আজ আপনাকে একটি বড় ব্যয় বহন করতে হতে পারে। এমন অবস্থায় আপনার আর্থিক পরিস্থিতি স্থিতিশীল রাখা আপনার পক্ষে খুব কঠিন হবে। আজ আপনি আপনার রোম্যান্টিক জীবন ভীষণ উপভোগ করবেন। অনেক দিন পরে আপনার সঙ্গীর মেজাজ খুব ভাল থাকবে। একই সঙ্গে বিবাহিতদের সম্পর্কের ক্ষেত্রেও মাধুরী থাকবে। আপনি আপনার স্ত্রীর সমর্থন এবং ভালবাসা পাবেন। এভাবেই আপনারা দুজনে এক সঙ্গে প্রতিদিনের কাজগুলি পূরণ করবেন। স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পানেন, যার ফলে আপনি আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা:

শুভ সময়: সকাল ১১টা থেকে বিকাল ৩টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ বাড়িতে উত্তেজনা দেখা দেবে। আপনার বক্তৃতার উপর আরও নিয়ন্ত্রণ রাখা দরকার। বিশেষত প্রবীণদের সঙ্গে কথা বলার সময় ভেবেচিন্তে কথা বলা উচিত অন্যথায়, আপনার ছোট্ট ভুলটি আজ একটি বড় আকার ধারণ করতে পারে। আজ আপনাকে অফিসে আপনার উচ্চ কর্মকর্তাদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে হবে। এই মুহুর্তে আপনার কাজের প্রতি মন দেওয়া উচিত যাতে আপনি আপনার সেরাটা দিতে পারেন এবং সিনিয়রদের হৃদয় এবং আস্থা অর্জন করতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক হবে। কোনও বড় ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার জন্য দিনটি ভাল নয়, তাই আপনাকে সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আজ অর্থ নিয়ে আপনার উদ্বেগ বাড়তে পারে। অনেক প্রচেষ্টার পরেও আমানত বৃদ্ধি করতে সক্ষম হবেন না। সুতরাং আপনার আরও একটু ভাল পরিকল্পনা করা দরকার। মানসিক চাপের কারণে আজ আপনার স্বাস্থ্য ঠিক থাকবে না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১০টা ৪৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্মক্ষেত্র নিয়ে উদ্বেগ থাকবে। উদ্বিগ্ন হয়ে আপনি কেবল মানসিক শান্তিকে বিঘ্নিত করবেন এবং আপনার মূল্যবান সময়টিও নষ্ট হবে। এটা ভাল যে আপনি সাহসের সঙ্গে কাজ করে এগিয়ে যান, আপনি অবশ্যই সাফল্য পাবেন। অতিরিক্ত মানসিক চাপও আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল নয়। খারাপ স্বাস্থ্য আপনার কাজকেও প্রভাবিত করতে পারে, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আজ কিছু মানুষ তাদের ভালবাসার জীবন শুরু করতে পারেন। একই সঙ্গে বিবাহিতদের জন্য আজকের দিনটি একটি বিশেষ দিন হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। সম্ভবত আজ আপনি আপনার সঙ্গী বা স্ত্রীর সঙ্গে একটি সিনেমা বা ডিনারে যেতে পারেন। আপনার আর্থিক অবস্থান স্থিতিশীল থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ১১টা ৪৫ থেকে রাত ৮টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

বিদ্যুতের সাথে সম্পর্কিত যে কোনও কাজ করার সময় আজ অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন, অন্যথায় কোনও দুর্ঘটনা ঘটতে পারে। আপনি যদি শারীরিকভাবে দুর্বল বোধ করছেন তবে এই মুহুর্তে বিশ্রামের দিকে আপনার আরও বেশি মনোযোগ দেওয়া দরকার। এছাড়াও, আপনার খাবারের দিকে মনোযোগ দিতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক থাকবে। আজ অর্থ নিয়ে কোনও বড় সমস্যা হবে না। পারিবারিক জীবনে দীর্ঘ সময় পার হওয়ার পরে আজ আপনি কিছু ভাল ফল পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার চলমান বিরোধ আজ শেষ হবে এবং আপনি সকলের দ্বারা সমর্থিত হবেন। তবে আপনাকে ভবিষ্যতে এই ধরণের ভুল পুনরাবৃত্তি করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি ব্যবসা করেন এবং সম্প্রতি কোনও নতুন কাজ শুরু করেছেন, তবে আজ আপনি এটির প্রচারে ব্যস্ত থাকবেন। আজ চাকরিজীবীদের তাদের উর্ধ্বতনদের সামনে সঠিকভাবে আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। উগ্রভাবে কথা বলা এড়িয়ে চলুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৩টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে। বিশেষত শ্রমজীবী লোকেরা আজ যথাযথ ফলাফল পেতে পারেন। এটা সম্ভব যে আজ কর্মক্ষেত্রে কিছু নতুন লোকের সঙ্গে দেখা হতে পারে এবং একটি গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। একই সঙ্গে ব্যবসায়ীদের কাজ দ্রুত গতিতে এগিয়ে যাবে। দাম্পত্য জীবনে আজ কোনও সমস্যা হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনাকে উদার হতে হবে। তুচ্ছ বিষয় নিয়ে বিতর্ক এড়িয়ে চলুন। এটি না এড়ালে আপনি বাড়ির শান্তি বিঘ্নিত করবেন এবং একই সঙ্গে আপনার মানসিক শান্তিও হারাবেন। অর্থের দিক দিয়ে দিনটি ভাল থাকবে। আপনি আপনার নির্ধারিত বাজেট অনুযায়ী ব্যয় করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ১০টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কিছু ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি ভাল। আজ আপনি কোনও বড় অর্থ সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। এটি সম্ভব যে আপনি আপনার পুরানো ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। আজ আপনি আপনার পরিবারের সঙ্গে শান্তিপূর্ণভাবে সময় কাটাতে পারবেন। আজ মায়ের থেকে সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক জোরদার হবে। আজ তারা আপনাকে কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে সহায়তা করবে। আজ আপনি আপনার রোমান্টিক জীবনে আরও বেশি মনোযোগ দেবেন। গত কয়েক দিন ধরে আপনি আপনার সঙ্গীকে পর্যাপ্ত সময় দিতে সক্ষম হননি। আজ আপনি তাদের সঙ্গে প্রচুর মজা করবেন এবং তাদের সমস্ত অভিযোগগুলি সমাধান করার চেষ্টা করবেন। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের গাফিলতি এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এমনকি একটি ছোট সমস্যাও উপেক্ষা করবেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা:

শুভ সময়: বিকাল ৪টা ০৫ থেকে রাত ১০টা ৪৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি ব্যবসা করেন এবং আশানুরূপ ফলাফল না পান তবে আপনার পরিকল্পনা পরিবর্তন করা দরকার। প্রচারেও যথাযথ মনোযোগ দিন, সাফল্য পাবেন। একই সঙ্গে শ্রমজীবী লোকদের যে কোনও কাজে সিদ্ধান্তগুলি সাবধানতার সাথে নেওয়া দরকার। আপনি যদি চাকরির পরিবর্তনের কথা ভাবেন তবে নিকটস্থ কারও কাছ থেকে পরামর্শ নিন এবং নিজে বিবেচনা করে দেখুন। অর্থের অবস্থা ভাল থাকবে। আজ সম্পদের যোগফল অর্জিত হচ্ছে। পারিবারিক জীবনে সুখ থাকবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনার মনে যদি কোনও দ্বিধার জন্ম নেয় তবে আপনার বন্ধু বা পরিবারের সঙ্গে কথা বলার চেষ্টা করুন। আপনার প্রশ্নের উত্তর পেতে পারেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৪৫

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে রাত ১০টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

বিবাহিত জীবনে প্রেম এবং সুখ থাকবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে থাকতে পেরে খুব খুশি হবেন এবং আপনার সম্পর্ক উষ্ণতায় পূর্ণ হবে। অন্যদিকে, আপনি যদি আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক স্থাপন করতে চান তবে আপনার মতটি জানানোর চেষ্টা করুন। মনে কোনও দ্বিধা রাখবেন না বরং আপনার প্রেমকে খোলামেলা হৃদয়ে গ্রহণ করুন এবং কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। কর্মক্ষেত্রে শর্ত অনুকূল থাকবে। আপনার সৃজনশীলতা কেবল আপনাকে অন্যের চেয়ে এগিয়ে রাখবে না, প্রয়োজনে আপনি আপনার উচ্চপদস্থ ব্যক্তির সমর্থনও পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম হবে। আজ আপনি আরামের জিনিসগুলিতে কিছু অর্থ ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য একটি ভালো দিন হবে। আজ আপনি চাপমুক্ত থাকবেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে। আজ অর্থ নিয়ে খুব বেশি চিন্তা করবেন না। আপনি যদি নতুন বাড়ি বা গাড়ি কিনতে ব্যাংক থেকে ঋণ পাওয়ার চেষ্টা করছেন তবে আজ আপনি সাফল্য পেতে পারেন। আপনি কিছু সময়ের জন্য চাপ অনুভব করছিলেন, তবে আজকের দিনটি আপনার জন্য একটি উত্তম দিন হবে। আজ আপনি মানসিকভাবে দৃঢ় থাকবেন। আপনি যদি একইভাবে ইতিবাচকতা নিয়ে এগিয়ে যান তবে অবশ্যই সঠিক ফল পাবেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারিক সম্পর্কের মধ্যে ভালবাসা থাকবে। আজ আপনার বাবা-মা আপনাকে এমন একটি অফার দিতে পারেন যা পাওয়ার পরে আপনি খুব সংবেদনশীল হয়ে উঠতে পারেন। আজ কাজের বিষয়ে একটি সংক্ষিপ্ত ভ্রমণ সম্ভব।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: দুপুর ৩টা ৩০ থেকে রাত ৮টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজ অবিবাহিতদের জন্য খুব বিশেষ দিন হবে। হঠাৎ আপনার জন্য একটি দুর্দান্ত বিয়ের প্রস্তাব আসতে পারে। ঘরের পরিবেশ আজ খুব ভাল থাকবে। দিনটি পরিবারের সঙ্গে হাসি-ঠাট্টা করে কাটবে। বিশেষত, আপনি ভাইবোনদের পুরোপুরি সমর্থন পাবেন। আজ আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন এবং সতেজতা অনুভব করবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ দিন হবে। বেকার লোকেরা আজ একটি নতুন প্রকল্পে তাদের কাজ শুরু করতে পারেন। একই সঙ্গে ব্যবসা করা লোকেরা আজ বড় সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। আজ আপনি আপনার ব্যবসা সম্পর্কিত একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা:

শুভ সময়: ভোর ৫টা ১০ থেকে বেলা ১২টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

যে কোনও ক্ষেত্রে আপনি যদি সাবধান না হন তবে আজ নিজের জন্য একটি বড় সমস্যা তৈরি করতে পারেন। আজ কিছু করার আগে দুবার ভাবেন, বিশেষত আপনার বক্তৃতাটি নিয়ন্ত্রণ করুন। আপনি যদি কথাগুলি না ভেবে ব্যবহার করেন তবে আপনি না চাইলেও আপনার চারপাশের মানুষকে বিরক্ত করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার কোনও স্থগিত কাজ আজ আবার শুরু হতে পারে। তবে এটি সম্পন্ন করার জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে, তাই নিজেকে প্রস্তুত রাখুন। শ্রমজীবীদের জন্য আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। এই সময়কে সঠিকভাবে ব্যবহার করা ভাল। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আজকে বেশি ব্যয় না করাই ভালো হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা

English summary

Daily Horoscope For 4 February 2020

Know what the stars have in store for you by reading your daily horoscope. For some zodiac signs their dreams will come true and for others, there will be challenges.
Story first published: Tuesday, February 4, 2020, 5:30 [IST]
X