For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বছরের শেষ দিনের রাশিফলটি পড়ুন, দৈনিক রাশিফল: ৩১ ডিসেম্বর ২০১৯

|

২০১৯ সালের শেষ দিনটি, ১২টি রাশিচক্রের জন্য কেমন হবে তা জানতে আজকের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি চিন্তার সমুদ্রে আটকে থাকবেন এবং আপনার ব্যক্তিগত জীবন বা কাজের সাথে সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নিতে পারবেন না। ব্যক্তিগত জীবনের সমস্যাগুলি সমাধানের জন্য আপনি যথাসাধ্য চেষ্টা করবেন। বাড়ির পরিবেশ উন্নত করতে আপনাকে পরিবারের সাথে আজ আরও বেশি সময় ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের দিক দিয়ে দিনটি ভাল থাকবে। অফিসে আপনার সহকর্মীদের কাছ থেকে খুব বেশি আশা না করলে ভাল হয়। রোমান্টিক জীবনের ক্ষত্রে আপনার সঙ্গীর সাথে যদি আপনার কোনও সমস্যা হয় তবে ভুল বোঝাবুঝি আরও বাড়ার আগে আপনাকে তাদের সাথে কথা বলা উচিত।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: ভোর ৪টা ৪৫ থেকে দুপুর ১২ টা ২০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

পারিবারিক জীবনে সুখ থাকবে। পিতামাতার সাথে সম্পর্ক ভাল থাকবে এবং আজ আপনি তাদের কাছ থেকে সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। বিবাহিত জীবনে আপনার স্ত্রীর সাথে সম্পর্ক ভাল থাকবে। আপনাদের প্রেমের অনুভূতিকে প্রকাশের জন্য এটি সঠিক সময়। আজ আপনি আয়ের নতুন উৎস পেতে পারেন। তবে, এখনই কোনও বড় উৎস পেতে সক্ষম হবেন না, তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি সম্ভব। বড়দের সাথে কথা বলার সময় আপনাকে আপনার কথায় বিশেষ যত্ন নিতে হবে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকেল ৫ টা থেকে রাত ১১ টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের জন্য আজকের সময় অনুকূল। তারকারা নির্দেশ দিচ্ছেন যে আপনি আপনার সিদ্ধান্ত থেকে ইতিবাচক ফলাফল পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি শুভ। আপনার আয় বৃদ্ধি সম্ভব। আপনি বিনিয়োগ করতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগ করা আপনার পক্ষে উপকারী হবে। বিবাহিত জীবনের জন্য দিনটি খুব কঠিন হবে। আপনার স্ত্রীর স্বভাবে রুক্ষতা দেখা দেবে। আপনি যদি কোনও সমস্যার সম্মুখিন হন তবে কাছের কারও সাথে কথা বলা ভাল, কারণ এটি আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৪৮

শুভ সময়: দুপুর ২ টা ১০ থেকে সন্ধ্যা ৭ টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অফিসে আপনার কাজ খুব ভাল হবে। সিনিয়রদের সাথে আজ আপনার কিছু গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। বিবাহিত দম্পতিদের জন্য দিনটি বেশ রোম্যান্টিক প্রমাণিত হবে। আপনার সঙ্গী আপনাকে অবাক করে দেওয়ার মতো মেজাজে থাকতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি কিছুটা ম্লান হয়ে যেতে পারে। দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফলাফল আনবে। বিনিয়োগের জন্য সময়টি ভাল নয় তবে দিনের দ্বিতীয় অংশে কিছুটা আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ঘরের পরিবেশটি কিছুটা চাপযুক্ত হবে। আপনার আচরণ শান্ত এবং ইতিবাচক রাখুন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: বিকাল ৪ টা থেকে রাত ৯ টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কর্মক্ষেত্রে কাজের চাপের কারণে আপনি স্ট্রেস বোধ করতে পারেন। আপনার অলস প্রকৃতির স্বভাবের জন্য অফিসে সিনিয়রাও অসন্তুষ্ট হবেন। কোনও দ্বন্দ্ব বা বিতর্ক এড়িয়ে চলুন। আজ আপনার পরিকল্পনা অনুযায়ী কোনও কাজ করা হবে না, যার কারণে আপনি খুব হতাশ হবেন। অর্থনৈতিক দিক থেকে দিনটি স্বাভাবিক হবে, যদিও অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আপনার প্রচেষ্টা কিছুটা বাড়বে। দিনটি পারিবারিক জীবনের জন্য গুরুত্বপূর্ণ হবে। বাড়ির পরিবেশ বদলে যাবে, আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন এবং একটি নতুন সূচনা হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ১০ টা থেকে দুপুর ১ টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি আপনার স্বাস্থ্যের প্রতি অমনোযোগী হয়ে থাকেন তবে শিগগিরই স্বাস্থ্য হ্রাস পেতে পারে। আপনি এই বিষয়ে আরও মনোযোগ দিন। বাড়িতে আজ বড় বিতর্ক হতে পারে। বাড়ির প্রবীণদের সাথে মত পার্থক্য সম্ভব। নিজেকে শান্ত রাখা আপনার পক্ষে ভাল হবে। আপনার স্ত্রীর উপর অযথা রাগ করে আপনি তাদের অনুভূতিতে আঘাত করতে পারেন। আপনি যদি এই অভ্যাসটি পরিবর্তন না করেন তবে এটি আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে। রোমান্টিক জীবনে সবকিছু স্বাভাবিক থাকবে। আপনার সঙ্গীর সাথে আজকের সাক্ষাতটি আরও রোমান্টিক হতে চলেছে। আপনার আর্থিক পরিস্থিতি ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সন্ধ্যা ৬ টা থেকে রাত ১০ টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজকের দিনটি আপনার জন্য খুব রোমান্টিক হবে। আপনার সঙ্গীর কাছ থেকে আপনি যে প্রেম বরাবর প্রত্যাশা করেছেন তা অনুভব করবেন। অন্যদিকে আপনাকে বাচ্চাদের সাথে কঠোরভাবে আচরণ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের দিক দিয়ে আজ একটি ব্যয়বহুল দিন হবে। পিতা-মাতার সাথে সম্পর্ক ভাল থাকবে এবং আপনি মানসিক সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে ভাল ফল পেতে পারেন। আজ আপনি একটি গুরুত্বপূর্ণ কাজ সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন যা দেখে সিনিয়ররা খুব খুশী হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সন্ধ্যা ৭ টা ৪৫ থেকে রাত ১০ টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। হঠাৎ করে যে নতুন দায়িত্ব এসেছিল তা আপনাকে একটু বিরক্ত করতে পারে। অর্থ নিয়ে কথা বললে, আপনি যদি এভাবে ব্যয় করতে থাকেন তবে শীঘ্রই আপনি একটি বিশাল সংকটের মুখোমুখি হতে পারেন। আপনার কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা মাঝখানে আটকে যেতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আজ আপনি খুব ব্যস্ত থাকবেন এবং পরিবারকে সময় দিতে পারবেন না। আপনার মানসিক শান্তিকে বজায় রাখতে যতদূর সম্ভব ইতিবাচকভাবে চিন্তা করুন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। স্ত্রীর সাথে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে, তবে দেরি না করে আপনার ডাক্তারের সাথে যোগাযোগ করা ভাল।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৪৫

শুভ সময়: বিকাল ৪ টা ৩০ থেকে রাত ১১ টা ২০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি একটি সুখী দাম্পত্য জীবন উপভোগ করবেন। আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে কিছু সুসংবাদ পাবেন, যা আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। ঘরে একটি উৎসবমুখর পরিবেশ থাকবে। আজ আপনার সঙ্গীর সাথে আরও বেশি সময় ব্যয় করবেন যা আপনার সম্পর্ককে আরও শক্তিশালী করবে। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আজ যদি কোনও বড় ব্যয় হয় তবে কোনও সমস্যা হবে না। সহকর্মীদের সহায়তায় অফিসের গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। স্বাস্থ্য ঠিক থাকবে। শুধু শারীরিকভাবে নয়, মানসিক দিক থেকেও আপনি অনেক শক্তিশালী হবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: সকাল ৯ টা ৪৫ থেকে দুপুর ১ টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

যদি আপনার অর্থ দীর্ঘকাল ধরে কোথাও আটকে থাকে তবে আপনি আজ সেই টাকা ফেরত পেতে পারেন। আপনাকে বিতর্ক এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। রোমান্টিক জীবনে বিশেষ কারও সাথে সাক্ষাত করা সম্ভব। এই নতুন সম্পর্কে আপনি কিছুটা বিভ্রান্ত হতে পারেন। ভাল হয় যে আপনি সম্পর্কে এগিয়ে যাওয়ার আগে চিন্তা করার জন্য আরও কিছুটা সময় নিন। বিবাহিত দম্পতিদের জন্য দিনটি স্বাভাবিক থাকবে। দিনের দ্বিতীয় অংশে হঠাৎ কাজের জন্য ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি যদি আজ বাড়ি থেকে দূরে থাকেন তবে আপনার খাবারের প্রতি নজর দিন।

শুভ রঙ: স্কাই ব্লু

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

দিনটি মজাতে পূর্ণ হবে। দিনের বেশিরভাগ সময় বন্ধুদের সাথে পার্টি করতে এবং মজা করতে কাটবে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি দুর্দান্ত হবে। আয়ের নতুন উৎস পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি আপনার কাছের কারও কাছ থেকে কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি সারাদিন ভাল বোধ করবেন এবং আপনার সঙ্গীর কাছ থেকে উপহার পেতে পারেন। অফিসে আপনার কাজকর্ম ভাল থাকবে আজ সহকর্মীদের থেকেও সমর্থন পাবেন। আপনি যদি ব্যবসায়ের সাথে যুক্ত থাকেন তবে আপনার সম্প্রতি শুরু করা ব্যবসাটি আরও বাড়তে পারেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৭ টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

দিনটি পুরো বিনোদনেই কাটবে। আপনি আপনার প্রেমের সঙ্গীর সাথে প্রচুর মজা করতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। যথাযথ চিন্তাভাবনার পরেই এই সিদ্ধান্ত নিন। আপনি যদি আপনার বর্তমান কাজের সাথে সন্তুষ্ট না হন তবে আপনি অন্য কোনও সংস্থায় আবেদন করতে পারেন। আপনি যদি ব্যবসা করে থাকেন তবে আপনাকে অবিলম্বে কিছু কঠোর পদক্ষেপ নেওয়া দরকার। অর্থিক দিক থেকে দিনটি আপনার পক্ষে ভাল নয়। আপনি যদি এই অর্থনৈতিক সমস্যার সমাধান চান তবে আপনার আয় এবং ব্যয়ের ভারসাম্য বজায় রাখতে হবে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। কাজের চাপের কারণে স্বাস্থ্য হ্রাস পেতে পারে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৫

শুভ সময়: দুপুর ১২ টা ১৫ থেকে ৫ টা ৪০

English summary

DAILY HOROSCOPE FOR 31st DECEMBER 2019

Read on to find out which zodiac signs will have happiness ahead and for which there will be challenges. Check out your daily horoscope for 31st december 2019.
Story first published: Tuesday, December 31, 2019, 6:41 [IST]
X