For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল: ৩ ফেব্রুয়ারি ২০২০

|

আজ আপনার ভাগ্য সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। কিছু রাশিচক্রের জন্য সুযোগ থাকবে, অন্যদের জন্য চ্যালেঞ্জ থাকবে।

আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন এবং আপনার সমস্ত প্রশ্নের উত্তর পান।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনার সামাজিক জীবনের প্রতি প্রচুর ফোকাস থাকবে। সম্ভবত আপনি সমাজের কিছু বিশিষ্ট ব্যক্তির সাথে দেখা করবেন। ভালোবাসার মানুষদের জন্য আজকের দিনটি একটি বিশেষ দিন হবে। আপনার সম্পর্ককে আরও জোরদার করতে আপনি আজ যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আজ আপনি নিজেকে উৎসাহে পূর্ণ দেখতে পাবেন। আপনি আপনার স্ত্রীর ভালবাসা এবং সমর্থন পাবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে খুব রোমান্টিক দিন কাটাবেন। আজ আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। অর্থের দিক দিয়ে দিনটি ব্যয়বহুল হবে। অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত থাকুন। আপনাকে আজ খুব পরিশ্রম করতে হতে পারে। আপনার কাজগুলি সময়মতো শেষ করার চেষ্টা করুন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২

শুভ সময়: দুপুর ১টা ৩০ থেকে রাত ১০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মীরা প্রশংসা এবং সম্মান পাবেন। অন্যদিকে, ব্যবসায়ীরাও আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। আজ আপনার স্ত্রীর সাথে যথাযথ আচরণ করুন। কারণ, আপনার কথা বলার ভুল পদ্ধতি আপনাদের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারে। এগুলি ছাড়াও, আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কিত কয়েকটি জিনিস আজ আপনাকে বিরক্ত করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করা দরকার। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে এবং আপনি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করবেন। স্বাস্থ্যের দিক থেকে আজ একটি ভাল দিন হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে বিকাল ৩টা ১৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজ আপনি কিছু খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে, যার কারণে আপনার মেজাজটি বেশ খারাপ থাকবে। ঘর থেকে বেরোনোর সময় এই জাতীয় বিষয়গুলি উপেক্ষা করা এবং আপনার মনকে শান্ত রাখা ভাল। আপনি যদি আপনার বাড়িতে সুখ এবং শান্তি চান তবে আপনাকে দায়িত্বের সঙ্গে কাজ করতে হবে। অর্থ সম্পর্কিত সমস্যা মারাত্মক হবে। আপনি যদি ঋণ নিয়ে থাকেন তবে পাওনাদারগণ আজ আপনাকে অনেক বিরক্ত করতে পারে। অফিসে যদি আপনার কাজটি সময়মতো সম্পন্ন না হয় তবে সমস্যায় পড়বেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: ভোর ৪টা ৫০ থেকে বেলা ১২টা ০৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ কিছু ব্যক্তিগত ঝামেলা আপনার মনে প্রভাব ফেলবে। কর্মক্ষেত্রে এবং পরিবারের সদস্যদের মধ্যে ভারসাম্য বজায় রাখতে আপনি কিছু অসুবিধার মুখোমুখি হতে পারেন। আজ অফিসে আপনার সিনিয়রদের আচরণ সঠিক হবে না। আপনি যদি আপনার সমস্যাগুলি স্পষ্টভাবে ব্যাখ্যা করেন তবে তারা আপনার দৃষ্টিভঙ্গি বুঝতে পারবেন। আজ আপনি এমন কিছু কাজ করতে যাচ্ছেন, যা কেবল আপনারাই নয়, অন্যান্য লোকেরাও উপকৃত হবে। আজ আপনার স্ত্রীর সঙ্গে কিছু সমস্যা হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। ভালোবাসার মানুষেরা আজ দেখা করার সুযোগ পাবেন এবং এটি তাদের জন্য খুব রোমান্টিক দিন হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বিকাল ৫টা ২০ থেকে রাত ৯টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনার দাম্পত্য জীবন আনন্দের হবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া থাকবে। এছাড়াও, এই সময়ে আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। একে অপরকে কতটা ভালোবাসেন তা বলার সঠিক সময়। আজ, আপনারা উভয়ই ভ্রমণের সুযোগ পেতে পারেন। আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আজ আপনি কিছু অর্থনৈতিক পরিকল্পনাও করতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি উত্তম হবে। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হবে এবং আপনার ব্যবসায়ও বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার বাবার ব্যবসায়ের সঙ্গে যুক্ত হন তবে তাঁর পরামর্শ থেকে আপনি একটি বড় সুবিধা পেতে পারেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৩টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থের দিক দিয়ে দিনটি শুভ। আপনার আয় বৃদ্ধি করা সম্ভব। এছাড়াও আজ আপনি বুদ্ধি দিয়ে ব্যয় করবেন। আজ আপনার দাম্পত্য জীবনে পূর্ণ চাপ থাকবে। আপনার স্ত্রীর স্বভাবে উগ্রতা দেখা দেবে। আজ ছোট ছোট বিষয় নিয়েও বিতর্ক হবে। আপনি পরিস্থিতির গুরুতর বিষয়টি বুঝতে পারবেন। আপনি যদি কর্মক্ষেত্রে কোনও সমস্যার মুখোমুখি হন তবে আপনার উর্ধতনদের সঙ্গে কথা বলার জন্য আজকের দিনটি ভাল। আপনার সমস্যা সমাধান হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষদের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ দিন হবে। আজ আপনি কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। আজ স্বাস্থ্যের দিক থেকে সমস্যা হতে পারে। আপনার রুটিনে কিছু পরিবর্তন করার চেষ্টা করুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে রাত ১০টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনার আর্থিক পরিস্থিতিতে কিছুটা উন্নতি হতে পারে। এটা সম্ভব যে আজকের ভ্রমণটি আপনার পক্ষে আর্থিকভাবে উপকারী হবে। আপনার দাম্পত্য জীবন আনন্দের হবে। দিনের দ্বিতীয়ার্ধে আপনার বিরোধ হতে পারে। অবিলম্বে পুরনো মামলাটি শেষ করার চেষ্টা করুন, অন্যথায় আপনি আদালত সম্পর্কিত বিষয়ে আটকে যেতে পারেন। আপনাকে আজ অফিসে পরিশ্রমের সঙ্গে কাজ করতে হবে। আপনার উপর নির্ভর করেই উর্ধ্বতনরা আপনাকে গুরুত্বপূর্ণ কাজ দিয়েছেন, সুতরাং নিজের কাজ কঠোর পরিশ্রম ও সততার সঙ্গে করা ভালো। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। তাদের মন পড়াশুনায় নিযুক্ত থাকবে এবং শিক্ষকদের সমর্থনও থাকবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ কিছু মানসিক চাপের কারণে আপনি শারীরিকভাবেও দুর্বল বোধ করবেন। আজ নিজের যত্ন নেওয়া ভাল হবে। আপনাকে আজ অফিসে খুব পরিশ্রম করতে হতে পারে। আপনি আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ পরিচালনা করতে খুব বেশি প্রচেষ্টা করবেন। তবে আপনার কঠোর পরিশ্রম বৃথা যাবে না, শীঘ্রই আপনি এর যথাযথ ফলাফল পাবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি দুর্দান্ত। এছাড়াও, আপনি আজ ভাল সুবিধা পাবেন। আপনার ব্যক্তিগত জীবনে আজ সমস্যা দেখা দেবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সমন্বয়ের অবনতির কারণে একটি বড় বিতর্ক হতে পারে। আপনার বৈবাহিক জীবনে সামঞ্জস্যতা বজায় থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: সকাল ৭টা ৪৫ থেকে বিকাল ৪টা ৩০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ পরিস্থিতি অনুকূল হবে। অফিসে মুলতুবি থাকা কাজগুলি শেষ করতে সক্ষম হবেন। কয়েক দিন ভারী কাজের চাপের কারণে আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাচ্ছিলেন না তবে আজ আপনি নিজের দিকে বেশি মনোযোগ দিন। আজ আপনি আপনার ব্যক্তিত্বকে বাড়ানোর জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কোনও সামাজিক ইভেন্টে অংশ নিতে পারেন। এর জন্য আপনি সকাল থেকেই নিজের প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। আর্থিক বিষয় আজ ভাল থাকবে। পাশাপাশি মূল্যবান কিছু পেতে পারেন। এছাড়াও, আপনার দাম্পত্য জীবনে সুখ থাকবে। জীবনসঙ্গীকে নিয়ে আজ কোনও সমস্যা হবে না। প্রেমের ক্ষেত্রে আপনার ভুল শব্দগুলি আপনার সঙ্গীর অনুভূতিতে আঘাত করতে পারে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি মানসিকভাবে দৃঢ় থাকবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ১০টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কাজের দিক থেকে আপনি আজ কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন। অর্থের বিষয় নিয়ে আজ আপনার স্ত্রীর সঙ্গেও মতপার্থক্য হতে পারে। তারা আপনার ব্যয়বহুল প্রকৃতির সমালোচনা করতে পারে। বাড়ির পরিবেশ আজ শান্ত থাকবে। কারণ, পরিবারের সদস্যদের মধ্যে কোনও ভুল বোঝাবুঝি হবে না। আজ পিতামাতার সহায়তায় আপনি একটি বড় কাজ সম্পন্ন করতে পারেন। আপনার মন আজ বিরক্ত হবে। নেতিবাচক চিন্তাগুলি আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। অন্যভাবে চিন্তা করার চেষ্টা করুন, আপনি অনুভব করবেন যে জিনিসগুলি আপনার পক্ষে পরিণত হচ্ছে। আপনার আবেগকে নিয়ন্ত্রণ করুন এবং এমন কোনও দায়িত্বজ্ঞানহীন কাজ করা এড়িয়ে চলুন যা আপনাকে পরে অনুশোচনা করবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে সন্ধ্যা ৬টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনার ব্যক্তিগত জীবন আনন্দের হবে। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক দুর্দান্ত থাকবে। আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন। স্ত্রীর সঙ্গে প্রেম ও বন্ধন বাড়বে। আজ যদি আপনি কোনও চ্যালেঞ্জের মুখোমুখি হন তবে আপনার প্রিয়জনরা আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। আপনি আপনার সন্তানের সম্পর্কে খুব বেশি চিন্তা করা বন্ধ করবেন। তারা আপনাকে শ্রদ্ধা করবে এবং আপনার আবেগকেও গুরুত্ব দেবে। কাজের ক্ষেত্রে আপনার দুর্দান্ত পারফরম্যান্স আপনাকে শীর্ষে পৌঁছে দেবে। আপনি যদি ব্যবসায়ী হন তবে আজ প্রত্যাশার চেয়ে বেশি সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। আপনি এই দিনটি উপভোগ করবেন। স্বাস্থ্যের দিক থেকে এটি একটি ভাল দিন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হবে। আপনি আপনার ব্যক্তিগত জীবনে ভাল ফলাফল পাবেন। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে খুব আনন্দে কাটাবেন। কর্মের ক্ষেত্রে ইতিবাচক চিন্তাভাবনা আপনাকে একটি বড় জয় দিতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি আপনার প্রতিপক্ষকে ছাড়িয়ে যাবেন। আপনার যে কোনও একটি প্রচেষ্টা সফল হওয়ার কারণে আপনার সাফল্য বৃদ্ধি হবে। অর্থনৈতিক ক্ষেত্রে বন্ধুদের সহায়তায় কোনও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি আপনার রোমান্টিক জীবনে কোনও সিদ্ধান্ত নিচ্ছেন, তবে অনেক কিছু ভাবুন। কারণ এটি আপনার জীবনকে চিরতরে পরিবর্তন করতে পারে। আপনি যদি আজ ভ্রমণে যান, তবে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন অন্যথায় এটি আপনার পক্ষে একটি কঠিন দিন হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকাল ৪টা ৫৫ থেকে রাত ১০টা ৪৫

English summary

Daily Horoscope For 3 February 2020

Your stars will tell a lot about your fate today. For some zodiac signs there will be opportunities, for others, there will be challenges.Read your daily horoscope For 3 February 2020.
Story first published: Monday, February 3, 2020, 5:00 [IST]
X