For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২ জানুয়ারি ২০২০

|

আপনার গ্রহগুলি আপনার ভবিষ্যৎবাণী করতে পারে এবং আপনার ভবিষ্যতে কী হতে পারে তা আপনার জানা জরুরি। সাফল্য এবং বাধা অবশ্যই থাকবে। কিন্তু, আপনাকে বুদ্ধিমানের সহিত কাজ করতে হবে। আরও জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনার আর্থিক অবস্থা উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আয়ের নতুন উৎস পেতে পারেন। আজ আপনার বিবাহিত জীবনে একটি বিশেষ দিন হবে। আপনারা দুজনেই আগের মতো প্রেমের সুখ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দিনটি শুভ হবে। আজ কাজের চাপ কম থাকবে এবং আপনার বসের মেজাজও ভাল থাকবে। আপনার কাজের জন্য তারা অফিসে আজ আপনি প্রশংসিত হতে পারেন। এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল এবং তাদের কঠোর পরিশ্রম করতে হবে। আপনার ব্যক্তিগত সম্পর্কে সামঞ্জস্যতা থাকবে। আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সন্ধ্যে ৬টা ১৫ থেকে রাত ৯টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনার মেজাজ খুব ভাল থাকবে। আপনি আপনার বাড়ির দিকে আরও মনোযোগ দেবেন এবং এইজন্য কেনাকাটাও করতে পারেন। দিনের দ্বিতীয় অংশে আপনি আপনার বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। আজ আপনি মানসিক শান্তি বোধ করবেন এবং সারাদিন সতেজ থাকবেন। কর্মক্ষেত্রে আজ অফিসের পরিবেশটি খুব ভাল হবে। আজকে কাজ করে আপনি অন্যরকম আনন্দ অনুভব করবেন। এটি হতে পারে, আপনার কাজের দৃষ্টিভঙ্গি আপনার সম্পর্কে উর্ধ্বতনদের মতামত পরিবর্তন করবে। আপনি যদি ব্যবসায়ী হন তবে, ব্যবসা সম্পর্কিত বিষয়গুলির জন্য আজ খুব ব্যস্ত দিন হবে। এছাড়াও, আপনি আপনার নতুন ব্যবসার পরিকল্পনায় কিছু পরিবর্তন করতে পারেন। বাড়িতে আজ শান্তির পরিবেশ থাকবে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

মিথুন: ২১ মে – ২০ জুন

মিথুন: ২১ মে – ২০ জুন

দাম্পত্য জীবন আনন্দের হবে। আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন এবং ভালবাসা পেয়ে আপনি খুব খুশি হবেন। আজ অনেক দিন পরে তার মেজাজ আরও ভাল হবে। দিনের দ্বিতীয় অংশে, আপনি আপনার নিকটাত্মীয় বা পরিবারের সদস্যদের সঙ্গে খুব মজাদার সময় ব্যয় করবেন। আজ আপনি একটি ছোটো ভ্রমণ করতে পারেন। বিষয়গুলি আপনার রোমান্টিক জীবনে আপনার পক্ষে থাকতে পারে। এই দিনটিতে আপনার কোনও প্রেমের প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ইতিমধ্যে কোনও সম্পর্কে থাকেন তবে, আজ সবকিছু স্বাভাবিক থাকবে। দিন যত বাড়বে তত আর্থিক বিষয়গুলির উন্নতি হবে। আপনার পিতা-মাতা আপনাকে অর্থ সম্পর্কিত বিষয়ে সহায়তা করতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে, আজ আপনি বড় লাভ পেতে পারেন। আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হবে। আপনি নিজেকে বেশ শক্তিশালী বোধ করবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বেলা ১২টা থেকে দুপুর ৩টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি আজ প্রত্যাশিত ফলাফল না পান তবে, হতাশ হওয়ার দরকার নেই। আপনার চেষ্টা করা উচিত। শীঘ্রই আপনি পরিস্থিতির উন্নতি দেখতে পাবেন। কর্মক্ষেত্রে, আপনি যদি নতুন কিছু করার কথা ভাবেন তবে, সময়টি এর পক্ষে উপযুক্ত নয়। আপনার কিছুক্ষণ অপেক্ষা করা উচিত, বিশেষত বেকারদের জন্য, এখনই কোনও পরিবর্তন এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীদেরও আজ নতুন কোনও কাজ করা থেকে বিরত থাকতে হবে। আপনি যদি কোনও ঋণের জন্য আবেদন করতে চান তবে, আজ আপনি সফলতা পাবেন না। অর্থনৈতিক ক্ষেত্রেও আপনার কিছুটা সতর্ক হওয়া দরকার। অতিরিক্ত ব্যয় না করাই ভাল হবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন, যা আপনার চাপকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করবে।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১১টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনার নিজের স্বাস্থ্য সম্পর্কে গাফিলতি করা উচিত নয়। নিজেকে বেশি চাপ দেওয়া থেকে বিরত থাকুন। সম্ভব হলে আজ ঘরে বসে বিশ্রাম নিন। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনি কাউকে যে টাকা দিয়েছিলেন, তা ফিরে পেতে পারেন। যেমন তেমনভাবে আপনাকে আর্থিক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আজ কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কাজটি সময়মতো সম্পন্ন হবে না, যা উচ্চ আধিকারিকদের খুব অসন্তুষ্ট করবে। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। অন্যদিকে, আজ জীবনসঙ্গীর মেজাজ ঠিক হবে না। আজ সে বেশ খারাপ আচরণ করতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ২টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম সফল হতে পারে। আপনি যে সুযোগটির জন্য দীর্ঘকাল ধরে অপেক্ষা করেছিলেন, আজ সেটি আপনার হাতে থাকতে পারে। আপনি কঠোর পরিশ্রম করুন, এটি আপনার জন্য পথ উন্মুক্ত করবে। ব্যবসায়ীরা তাদের নতুন ব্যবসায় বৃদ্ধি পাবে, আশানুরূপ সুবিধা পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। বিবাহিত জীবনে যেকোনও সমস্যার সমাধান হবে। আপনি যদি আপনার স্ত্রীর স্বাস্থ্যের জন্য উদ্বিগ্ন থাকেন তবে, আজ আপনি তার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন, তার ভাল যত্ন নিন। ভালোবাসার মানুষদের জন্য এটি একটি সাধারণ দিন হবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৩

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে সন্ধ্যে ৭টা ৫৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

নিজের স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না, নিজের যত্ন নিন। পারিবারিক ক্ষেত্রে দিনটি ভালই কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটানোর পরে আপনি আনন্দিত বোধ করবেন। একইসাথে, পারস্পরিক ভালবাসা এবং ঐক্য সবার মাঝে থাকবে। আজ আপনি আপনার শত্রুদের উপর কর্তৃত্ব করতে সক্ষম হবেন। আজ চাকুরিজীবিদের বিশাল সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সততার কঠোর পরিশ্রম আপনাকে প্রত্যাশার চেয়েও বেশি মিষ্টি ফল দেবে। দিনটি ব্যবসায়ীদের জন্যও খুব লাভজনক হবে। আজ আপনার বিবাহিত জীবন কিছুটা অশান্তিকর হতে পারে। আপনার স্ত্রীর কাছ থেকে প্রত্যাশিত সহযোগিতা না পেয়ে আপনি হতাশ হতে পারেন।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: বিকাল ৩টা থেকে বিকাল ৪টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি আজ কর্মক্ষেত্রে কিছু ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। আপনার দীর্ঘদিনের প্রচেষ্টা আজ ভাল ফল নিয়ে আসবে এবং সমস্ত ইচ্ছা আজ পূর্ণ হবে। যদি, রিয়েল এস্টেট সম্পর্কিত কোনও বিষয় আপনাকে চিন্তায় ফেলে তবে, কোনও আইনজীবীর পরামর্শ নেওয়ার জন্য দিনটি ভাল। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আজ আপনার আটকে থাকা অর্থ আপনি ফিরে পাবেন। এছাড়াও, আজ আপনি কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। স্বাস্থ্য সম্পর্কে গাফিলতি না করে যত তাড়াতাড়ি সম্ভব একজন ভাল ডাক্তারের পরামর্শ নিন। কারও কাছ থেকে বেশি আশা করবেন না কারণ, আপনি হতাশ বোধ করতে পারেন।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ৮টা ৪৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

মানসিকভাবে, আপনি আজ খুব বিচলিত হবেন। অনেক নেতিবাচক চিন্তা আপনার মনে আসতে পারে। এমন পরিস্থিতিতে আজ আপনি অনেক চাপ অনুভব করবেন। আপনাকে বুঝতে হবে, প্রতিদিন এক হয় না। আজ যদি আপনি প্রত্যাশার মতো ফলাফল না পান তবে, আগামীকাল আপনার জন্য একটি নতুন আশার আলো ফুটবে। হতাশায় আপনার সময় নষ্ট করবেন না তবে, আপনার প্রচেষ্টা চালিয়ে যান। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি খুব ভাল নয়। চিন্তা না করে অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত থাকুন। আজ আপনার বক্তৃতার উপর আপনাকে অনেক নিয়ন্ত্রণ রাখতে হবে। এমন কিছু করা থেকে বিরত থাকুন, যা থেকে নিজের উপর রাগ হয়। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে ভাল নয়।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২০

ভাগ্যবান সময়: বিকাল ৪টা ৪৫ থেকে রাত ৮টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

প্রেমের দিক থেকে আজকের দিনটি একটি দুর্দান্ত দিন এবং আপনি আরও রোমান্টিক মেজাজে থাকবেন। আপনার সঙ্গীর সাথে আজ দেখা করার জন্য একটি নতুন জায়গায় যান। আর্থিক অবস্থা ভাল থাকবে। আপনি যদি সম্প্রতি কারও কাছ থেকে ধার নিয়ে থাকেন তবে, আজ আপনি এটি পরিশোধ করতে সক্ষম হবেন। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে, আজ আপনার সঙ্গীর সাথে আপনার বিরোধ হতে পারে। আপনার বন্ধুদের সঙ্গে আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হবে। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কিছু প্রভাবশালী ব্যক্তির সমর্থন আপনার উৎসাহ বৃদ্ধি করবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলি আজ ভাল থাকবে তবে, খাবারের ক্ষেত্রে গাফিলতি করবেন না।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪০

শুভ সময়: দুপুর ২টা থেকে বিকাল ৫টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি উত্তম হবে। আপনি হঠাৎ করে কিছু বড় আর্থিক সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে, তবে আপনি প্রচুর পরিশ্রমের পরে এই অর্থটি পাবেন। আপনি এটি সঠিক উপায়ে ব্যবহার করুন। আজ আপনি কিছু ঘরোয়া বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন, কিন্তু আপনার স্ত্রীর বোঝাপড়ার জন্য এই সমস্যাটির সমাধান হতে পারে। কাজের ভার আজ আপনার চাপ বাড়াতে পারে। এক্ষেত্রে, আপনার আরও ভাল পরিকল্পনা অনুযায়ী আপনার কাজটি নিষ্পত্তি করা উচিত। এছাড়াও, আগামীকাল কোনও কাজ এড়ানো ভাল হবে। আপনি যদি ব্যবসা করেন তবে, আজ আপনি একটি বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আজ আপনার বেশিরভাগ সময় বৃথা হবে। আপনার স্বাস্থ্যের ভাল যত্ন নিন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৮টা ৪৫ থেকে দুপুর ২টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আজ আপনি কিছু ভুল সিদ্ধান্ত নিতে পারেন যা, কেবল আপনার উপর নয় বরং আপনার পুরো পরিবারের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। আপনার বিবাহিত জীবনে সুখ থাকবে। আপনার স্ত্রীর মেজাজ রোমান্টিক এবং মনোরম হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আর্থিক সুবিধা পাওয়া সম্ভব। আপনার আর্থিক দিকটি শক্তিশালী করার জন্য আপনি যে প্রচেষ্টা গত কয়েকবার করেছিলেন, আজ সম্ভবত ভাল ফল হতে পারে। আপনি যদি অফিসে কোনও নতুন প্রকল্পে কাজ করেন, তবে আপনি বাড়িতে আপনার প্রবীণদের পরামর্শও নিতে পারেন। আপনার জন্য তাঁদের পরামর্শ সাফল্যের মূল চাবিকাঠি হিসেবে প্রমাণিত হতে পারে। সন্ধ্যেয়, আপনি পিকনিকে গিয়ে সতেজ অনুভব করবেন। দম্পতিদের জন্য আজকের দিনটি ভাল নয়। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ফাটল আপনাদের সম্পর্ককে দুর্বল করতে পারে, তাই আপনার কথাগুলি সাবধানে বলুন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩২

শুভ সময়: সকাল ৬টা ২০ থেকে বেলা ১১টা ২৫

English summary

Daily Horoscope For 2nd January 2020

Your stars can predict your future and therefore, it is essential that you know what your future has in store for you. Check out your daily horoscope for 2nd january 2020.
Story first published: Thursday, January 2, 2020, 6:01 [IST]
X