For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেমন কাটবে আপনার আজকের দিনটি? পড়ুন আজকের রাশিফল : ২৯ ডিসেম্বর ২০১৯

|

আপনার ভবিষ্যতে কী হতে চলেছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন। কিছুজন ভাল সুযোগ পেতে পারেন এবং কিছুজন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনার ভাগ্য ভালও হতে পারে আবার খারাপও হতে পারে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন। আপনি ভাল বোধ করবেন এবং বেশ সন্তুষ্টও হবেন। আজ আপনি কিছু দুর্দান্ত সাফল্য পেতে পারেন। গত কয়েকদিন ধরে, আপনি যে বিষয়টি নিয়ে চিন্তিত ছিলেন, আজ সেটার সমাধান হতে পারে। এছাড়াও, আর্থিক বিষয়গুলি আপনার সামনে ভাল হতে পারে। আপনার সৃজনশীল ধারণাগুলি অবলম্বন করে আপনি আজ ভাল অর্থ উপার্জন করতে পারেন। আজ আপনি আপনার বন্ধুদের সঙ্গে খুব মজাদার সময় ব্যয় করবেন। আপনার বাড়িতেও পার্টি হতে পারে। রোমান্টিক জীবনে কোনও তৃতীয় ব্যক্তিকে আপনাদের ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না, অন্যথায় আপনাদের দুজনের মধ্যে বিতর্ক গভীর হতে পারে।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১১টা ৫০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ অফিসে আপনার কাজের দিকে যত্ন নিন। আজ যদি আপনি কিছুটা গাফিলতি করেন তবে, সমস্যায় পড়তে পারেন। আজ আপনার সহকর্মীদের কাছ থেকে খুব বেশি আশা করবেন না, অন্যথায় আপনি হতাশ বোধ করবেন। আপনি যদি ব্যবসা করেন তবে, বড় কোনও ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার নিকটস্থদের সঙ্গে পরামর্শ করা ভাল। আপনার ব্যক্তিগত জীবন স্বাভাবিক হবে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না তবে, সম্পর্কের ক্ষেত্রে কোনও তিক্ততা থাকবে না। আপনার প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য দিনটি শুভ। এটা অনুভব করুন যে, তারা আপনার জন্য কতটা বিশেষ।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা ১৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার অস্থিতিশীল মনোভাবের কারণে বাড়িতে প্রচুর অশান্তি হতে পারে, যতটা সম্ভব রাগ নিয়ন্ত্রণে রাখুন অন্যথায়, বাড়ির শান্তি বিঘ্নিত হতে পারে। গুরুজনদের সামনে আপনার আচরণ ঠিক রাখুন অন্যথায়, আপনাকে আজ অনেক সমালোচনার মুখে পড়তে হতে পারে। আপনি যদি অফিসে কোনও ভুল করেন তবে এটি খোলা মনে স্বীকার করুন। আপনার উর্ধ্বতন বা সহকর্মীদের সঙ্গে অযথা বিতর্ক করে আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না। এটি আপনার উপর নেতিবাচক প্রভাব ফেলবে। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি ঠিক থাকবে। আজ ব্যয় কম হবে এবং আপনি সাশ্রয় করতে সক্ষম হবেন। প্রেমের ক্ষেত্রে আজ বিশেষ কিছু হবে না। আপনি আজ খুব ব্যস্ত থাকতে পারেন।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকাল ৫টা ৩০ থেকে রাত ৮টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে প্রচুর মজা করবেন। হয়ত আজ আপনি কোনও আত্মীয়কেও দেখতে যেতে পারেন। আপনার পিতা-মাতার স্বাস্থ্য খুব ভাল হবে। আজ এই সম্পর্কিত যেকোনও উদ্বেগ থেকে আপনি মুক্তি পাবেন। আজ আপনার স্ত্রীকে আরও বেশি সময় দেওয়ার চেষ্টা করুন। গত কয়েক দিন ধরে কাজে ব্যস্ত থাকার কারণে আপনি আপনার বিবাহিত জীবনে মনোযোগ দিতে অক্ষম ছিলেন। আজ তাদের সঙ্গে বেড়াতে যাওয়া ভাল হবে। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম। পৈতৃক সম্পত্তি সম্পর্কিত কোনও সুবিধা পেতে পারেন। যদি আদালতে কোনও মামলা চলতে থাকে তবে, আপনি আজ কিছু ভাল সংবাদ পেতে পারেন। কিন্তু, এখনই বিষয়টি পুরোপুরি শান্ত হবে না, তাই আপনাকে আরও দীর্ঘ অপেক্ষা করতে হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আজ, আপনি চাপমুক্ত থাকবেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৯টা ৩০ থেকে রাত ১০টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ, কোনও কারণ ছাড়াই আপনি হতাশাগ্রস্ত থাকবেন এবং কেন এটি ঘটছে তা বুঝতে পারবেন না। আপনাকে ছোট বিষয়গুলির উপর মানসিক চাপ এড়াতে হবে, অন্যথায় আপনার দিনটি খারাপ হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আপনার দিনটি ভাল থাকবে। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে প্রথমে মার্কেট কোমন চলছে তা সম্পর্কে তথ্য জানুন। ঋণ থেকে মুক্তি পাওয়ার জন্য আপনাকে কিছু গুরুত্বপূর্ণ এবং দৃঢ় পদক্ষেপ নিতে হবে। সংরক্ষণের উপর ফোকাস করুন। দিনের দ্বিতীয় অংশে, কোনও অতিথি হঠাৎই বাড়িতে আসতে পারে, যার ফলে আপনার কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাধাগ্রস্থ হতে পারে। তবে, আপনার চিন্তা করার দরকার নেই কারণ, আপনার কোনও কাজই আটকে থাকবে না।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: বিকাল ৩টা ২০ থেকে রাত ৯টা ০৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আজ আপনার পরিশ্রম অনুসারে ফল পাবেন। বেশি কাজের চাপের কারণে, আপনি গত কয়েকদিন ধরে মানসিক ও শারীরিক ক্লান্তি অনুভব করছিলেন। তবে, আজ আপনি আপনার সমস্ত গুরুত্বপূর্ণ কাজ পরিচালনা করতে সফল হবেন, যা আপনাকে প্রচুর শান্তি দেবে। আপনি যদি ছাত্র হন এবং পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করেন তবে, খুব বেশি চিন্তা করার দরকার নেই, ভাল ফল পাবেন। আপনার পরিশ্রমের উপর বিশ্বাস রাখুন। অর্থের দিক দিয়ে দিনটি উপকারি হবে। আজ আপনি অর্থ উপার্জনের দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনার ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে সুখ ও শান্তি থাকবে। আজ আপনি আপনার পিতা-মাতার সঙ্গে খুব ভাল সময় কাটাবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ৫টা ২০ থেকে বেলা ১২টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

শুধু চিন্তা বা উদ্বেগ আপনার কোনও সমস্যার সমাধান করবে না। এই জন্য, আপনাকে সমস্যার কারণ জানতে হবে এবং যদি প্রয়োজন হয়, তবে কিছু দৃঢ় সিদ্ধান্তও নিতে হবে। বেশি চাপ নেওয়ার কারণে আপনার মাথাব্যথা হতে পারে। যদি আপনি অবহেলা করেন তবে, সমস্যাটি বাড়তে পারে। আজ আপনাকে অবশ্যই বিশ্রামের দিকে মনোযোগ দিতে হবে। আপনার আর্থিক পরিস্থিতি উন্নত করতে প্রথমে আপনাকে নিজের ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। আপনি যদি চিন্তা না করে ব্যয় করতে থাকেন তবে, ভবিষ্যতের জন্য অর্থ সংরক্ষণ করতে পারবেন না। আপনার ব্যক্তিগত সম্পর্ক স্বাভাবিক হবে। পরিবারের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আপনার পত্নীর প্রতি আরও মনোযোগ প্রয়োজন। আপনি তাকে পর্যাপ্ত সময় না দিলে সে অবহেলিত বোধ করবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৭

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৮টা ১৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে। আজ আপনি আপনার এলাকা সম্পর্কিত এমন কারও সঙ্গে দেখা করতে পারেন যিনি খুব বিখ্যাত। বারবার এমন সুযোগ না পাওয়ায় এই সুযোগটির পুরোপুরি সদ্ব্যবহার করুন। আপনি এটি থেকে একটি বড় সুবিধা পেতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আজ আপনি যেকোনও পুরোনো বিনিয়োগ থেকে প্রত্যাশার মতো ফলাফল পাবেন। আপনি যদি নিজের অর্থনৈতিক সিদ্ধান্তগুলি একইভাবে গ্রহণ করেন তবে, অবশ্যই আপনি ভাল সুবিধা পাবেন। ঘরের পরিবেশ শান্ত হবে। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয় থাকবে। আপনি যদি নিজের দাম্পত্য জীবনকে আনন্দময় করতে চান তবে, একে অপরের দোষ ভুলে গিয়ে একে অপরকে ক্ষমা করুন। এছাড়াও, একটি নতুন সূচনার প্রত্যাশায় থাকুন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সন্ধ্যে ৬টা ২০ থেকে রাত ৯টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

জীবনে বিভিন্ন উত্থান-পতন হয়, তা থেকে অসন্তুষ্ট হওয়ার পরিবর্তে, আপনার ভুলগুলি থেকে শিখুন এবং এগিয়ে যাওয়ার চেষ্টা করুন, যাতে আপনি নিজের স্বপ্নগুলি পূরণ করতে পারেন। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক মধুর হতে দিনটি ভাল। বিশেষত, বাবা-মায়ের অসন্তুষ্টি দূর করার চেষ্টা করুন। সম্ভবত, তারা আপনার বিষয়টি বুঝতে পারবে। আজ আপনি জীবনসঙ্গীর একটি অনন্য রূপ দেখতে পাবেন। হয়ত, আজ আপনি আবার তার প্রেমে পড়বেন। পুরোনো স্মৃতি পুনরুদ্ধার করতে, আপনারা আজ দুজনেই সেই একই জায়গায় দেখা করতে যেতে পারেন, যেখানে আপনারা আগে দেখা করতেন। আজ আপনি আপনার রোমান্টিক জীবনে ভাল ফলাফল পেতে পারেন। আপনার সঙ্গীর ভুলগুলি উপেক্ষা করে, আজ আপনি তার সঙ্গে প্রচুর মজা করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বেলা ১২টা ৫০ থেকে বিকাল ৫টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনি যদি আজ একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান তবে, মন দিয়ে চিন্তা করুন। অন্যের নির্দেশ অনুযায়ী সিদ্ধান্ত নেবেন না। আপনি নিজের ভাল নিজে জানেন। প্রেমের ক্ষেত্রে, আজ আপনি হতাশ হতে পারেন। আজ আপনাদের মধ্যে দূরত্ব বাড়তে পারে। যদি আপনার সঙ্গী আপনাকে না বোঝে, তবে, আপনার তাকে কিছুটা সময় দেওয়া উচিত। যেকোনও কিছুর জন্য তাকে চাপ দেওয়া থেকে বিরত থাকুন। আপনি যদি বিবাহিত হন তবে, আজকের দিনটি আপনার পক্ষে স্বাভাবিক। অফিসে অসুবিধার মুখোমুখি হতে পারেন। এই কারণে, আপনি খুব ধীর গতিতে কাজ করবেন। কোনও প্রকার সমস্যাকে নিজের মধ্যে আধিপত্য বিস্তার করতে দেবেন না, বরং দৃঢ়তার সহিত তার সঙ্গে মোকাবিলা করুন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভাল নয়, নিজের যত্ন নিন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: ভোর ৪টা থেকে দুপুর ২টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

দাম্পত্য জীবনে শান্তি বজায় রাখতে আপনাকে নিজের স্বভাব ঠিক করতে হবে। এইভাবে, তুচ্ছ বিষয়গুলিতে আপনার স্ত্রীর প্রতি ক্রোধ কোনওভাবেই আপনাদের সম্পর্কের পক্ষে ভাল নয়। রোমান্টিক জীবনে, আজ আপনার সঙ্গীর মেজাজ অনেক ভাল থাকবে। সে আপনাকে আজ সুন্দর উপহার এবং ফুল দিয়ে স্বাগত জানাবে। আজ আপনি পৃথিবীতে স্বর্গ অনুভব করবেন। অর্থ ভাল হবে। আজ আপনি বেশি ব্যয় করতে পারেন। অফিসে আপনার মুলতুবি থাকা কাজ শেষ হবে, যা কাজের চাপকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করবে। বাবার স্বাস্থ্যের উন্নতি হবে তবে, এই মুহূর্তে তাঁর উচিত সর্বোচ্চ বিশ্রাম নেওয়া।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: দুপুর ৩টা ৩০ থেকে রাত ৯টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি বাড়িতে শান্তি চান তবে, অফিসের সমস্যাগুলি বাড়িতে আনবেন না। বাইরে সমস্যার সমাধান করুন। আপনার নেতিবাচক চিন্তাভাবনা আপনাকে এগিয়ে যেতে বাধা দিচ্ছে। আপনার মন পরিবর্তন, আপনার পক্ষে ভাল হবে। অন্যের কাছ থেকে বেশি আশা করবেন না। এটি আপনার অনুভূতিতে আঘাত করতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে, আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের সামঞ্জস্যতা থাকবে। অর্থ সম্পর্কিত বিষয় স্বাভাবিক হবে। আপনার নির্ধারিত বাজেটের চেয়ে, বেশি ব্যয় করবেন না। সন্ধ্যের দিকে বন্ধুদের সঙ্গে কিছুটা ভাল সময় কাটাতে পারলে আপনার স্ট্রেস অনেকটাই কমে যাবে। আজ আপনি মানসিকভাবে বিরক্ত হবেন, যার কারণে শারীরিক সমস্যাও দেখা দিতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যে ৬টা ৩০

English summary

Daily Horoscope For 29th December 2019

Read your daily horoscope to find out what lies ahead in your future. There will be opportunities for some and challenges for others. Your luck may favour or it will not. Check out what your stars have in store for you.
Story first published: Sunday, December 29, 2019, 6:11 [IST]
X