For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজ আপনার ভাগ্য কেমন হবে? পড়ুন প্রতিদিনের রাশিফল : ২৯ জানুয়ারি ২০২০

|

আপনি কি আজ ভাগ্যবান হবেন? আপনার সমস্ত সমস্যার সমাধান হবে কি? আপনি কি আজ চ্যালেঞ্জের মুখোমুখি হবেন? এই সমস্ত প্রশ্নের উত্তর পেতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন এবং জানুন আপনার ভাগ্য সম্পর্কে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান তবে আজকের দিনটি একটি শুভ দিন। আপনি এটি থেকে প্রত্যাশিত ফলাফলও পেতে পারেন। আজ আপনি আপনার সকল প্রচেষ্টাতে সাফল্য পাবেন। আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনার পথে আসা কোনও বাধা আপনি সহজেই অতিক্রম করতে সক্ষম হবেন। আপনার বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনার সন্তানের সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পাবেন। আজকের যাত্রা শুভ ও বিনোদনমূলক হবে। অর্থিক দিক থেকে আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। আজ আপনি সামান্য আর্থিক সুবিধাও পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল হবে এবং আপনি আজ খুব উদ্যমী হবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১০ টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনার দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেবে। আপনার অনিয়ন্ত্রিত রাগ বাড়ির শান্তিকে বিঘ্নিত করবে। আপনাকে আপনার স্ত্রীর সঙ্গে এমনভাবে আচরণ করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনি সময়মতো পরিস্থিতিটি পরিচালনা না করেন তবে ভবিষ্যতে আপনি কেবল অনুশোচনা বোধ করবেন। উৎসাহিত হয়ে এমন কিছু করবেন না যা আপনার খ্যাতি নষ্ট করবে। আপনি যদি বিরক্ত বোধ করছেন তবে বাড়ি থেকে বেরোন এবং আপনার বন্ধুদের সঙ্গে কিছুটা সময় ব্যয় করুন। আর্থিকভাবে আজ কিছুটা উন্নতি হতে পারে। আজ আপনি আপনার মুলতুবি বিল বা ঋণ দীর্ঘ সময়ের জন্য পরিশোধ করতে সক্ষম হবেন। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে কিছু আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৭টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজকের দিনটি আপনার জন্য মঙ্গলজনক হবে। আজ আপনার প্রায় সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সমাপ্ত হবে। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং আপনি মানসিকভাবে খুব দৃঢ় হবেন। কাজের ক্ষেত্রে আপনি খুব কঠোর পরিশ্রম করবেন। চাকরি হোক বা ব্যবসা আপনি ভালো সাফল্য পাবেন। আজ আপনি আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্যের ক্ষেত্রে একটি বড় উন্নতি দেখতে পাবেন যা আপনার সমস্ত উদ্বেগ দূর করবে। অর্থের অবস্থা ভাল থাকবে। আজ আর্থিক সুবিধা পাওয়া সম্ভাবনা রয়েছে। আপনি আজ কেনাকাটাও করতে পারেন। আপনাকে আজ কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। রোমান্টিক জীবনে সঙ্গীর মেজাজ অনেক ভাল থাকবে। আজ তারা আপনার জন্য বিশেষ কিছু করতে পারে। আপনি যদি অবিবাহিত হন, তবে আপনার জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: ভোর ৫ টা ২০ থেকে বেলা ১২টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ কিছু ভাল সংবাদ পেতে পারেন। গত কয়েকদিন ধরে বাড়ির পরিবেশ ঠিকঠাক ছিল না। বাড়ির সদস্যদের মধ্যে ক্রমবর্ধমান সমন্বয়ের কারণে সম্পর্কের মধ্যে একটি দূরত্ব ছিল। তবে আপনার অবিরাম প্রচেষ্টার ফলে আজ পরিবেশটি কিছুটা ভাল হতে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি একটি ব্যস্ত দিন হবে। আজ কাজ বেশি হবে। আপনাকে সহকর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। অর্থের ক্ষেত্রে আপনি ভাল ফলাফল পেতে পারেন। নতুন বিনিয়োগের জন্য আজকের দিনটি শুভ। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি খুব চটপটে হবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৪৩

শুভ সময়: সকাল ১০ টা ৪৫ থেকে দুপুর ৩টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

গত কয়েক দিন ধরে মানসিকভাবে আপনার ভাল লাগছিল না। মানসিক অশান্তির কারণে আপনার স্বাস্থ্যও দুর্বল হয়ে উঠছিল তবে আজকের দিনটি আপনার পক্ষে আরও ভাল হবে। আজ আপনি ইতিবাচক শক্তি দ্বারা বেষ্টিত হবেন এবং আপনি কাজ গুলি নিরলসভাবে করবেন। আজ চাকরিতে যে কোনও পরিবর্তন সম্ভব। হতে পারে আপনার স্থানান্তরটি আপনার প্রিয় জায়গায় হবে। অন্যদিকে, আপনি আজ ব্যবসায় একটি বড় লাভ পেতে পারেন। আপনি আজ আপনার ব্যক্তিগত জীবনে মিশ্র ফলাফল পেতে পারেন। আপনার বাবার সাথে কিছুটা মতপার্থক্য থাকতে পারে। তাঁদের যথাযথভাবে শ্রদ্ধা করা এবং তাদের অনুভূতির প্রতি গুরুত্ব দেওয়া মঙ্গলজনক হতে পারে। শিক্ষার্থীদের লেখাপড়ায় কিছু দুর্দান্ত সাফল্য আসতে পারে। বিবাহিত জীবনের জন্য আজকের দিনটি স্বাভাবিক থাকবে। সন্ধ্যায় হঠাৎ কোনও অতিথির আগমন বাড়ির পরিবেশকে বদলে দেবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সকাল ৮ টা ৩০ থেকে দুপুর ১ টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনি অর্থ-সংক্রান্ত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। আজ আর্থিকভাবে কিছুটা উন্নতি হতে পারে। আজ আপনি ভাল সাফল্যও পেতে পারেন। আজ আপনার বাবার কাছ থেকেও আপনি উপকৃত হতে পারেন। অতিরিক্ত কাজের চাপ নিয়ে নিজেকে নিঃশেষ করবেন না। এই সময়ে আপনার নিজের স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করা উচিত। রিয়েল এস্টেট সম্পর্কিত যে কোনও বিষয়ে আপনি সাফল্য পেতে পারেন। পারিবারিক জীবনে আজ একটু লড়াই হবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে আজ আপনার দ্বন্দ্ব হতে পারে, যা আপনার মানসিক চাপকে বাড়িয়ে তুলবে। এমন পরিস্থিতিতে বুদ্ধি দিয়ে কাজ করতে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে ।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: সকাল ৭ টা ৪৫ থেকে দুপুর ২ টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অর্থনৈতিক ক্ষেত্রে আপনি আজ মিশ্র ফলাফল পেতে পারেন। আজ অর্থ উপার্জনের জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে, তবে আপনার কঠোর পরিশ্রমও ভাল ফল দেবে। এই মুহুর্তে আপনার একটি ভাল অর্থনৈতিক পরিকল্পনার প্রয়োজন যাতে আপনি ভবিষ্যতে এটি থেকে উপকৃত হতে পারেন। বাড়িতে শান্তি বজায় রাখতে আপনার রাগ করা এড়ানো উচিত এবং আপনার বক্তব্যও নিয়ন্ত্রণ করা উচিত। আপনার স্ত্রীর সাথে সম্পর্কের ক্ষেত্রে মধুরতা থাকবে। একসাথে আপনারা নিজের ঘরোয়া দায়িত্ব পালন করবেন। আজ আপনি যে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। কর্মক্ষেত্রের আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। আপনি আপনার সমস্ত কাজ সময়মতো শেষ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে যদি সামান্য সমস্যা হয় তবে ডাক্তারের কাছে যান এবং সঠিক পরামর্শ নিন। একেবারেই অবহেলা করবেন না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে। আপনি আজ পরিবারের সঙ্গে খুব ভাল সময় কাটাবেন। আজ আপনার বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। আর্থিকভাবে, আজ আপনার জন্য একটি লাভজনক দিন হবে। আজ আপনি নিজের জ্ঞান দিয়ে অতিরিক্ত অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি আপনার পুরানো ঋণ শোধ করতে পারবেন। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে প্রেম বৃদ্ধি পাবে। তারা আপনাকে ঘরোয়া সমস্যা সমাধানে সহায়তা করবে। আজ আপনি নিজেকে উদ্বেগমুক্ত পাবেন এবং আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করতে সক্ষম হবেন। আজ অফিসে আপনার সিনিয়ররা কোনও গুরুত্বপূর্ণ কাজের বিষয়ে আপনার মতামত জানতে চাইতে পারেন। আপনি যদি আপনার স্বাস্থ্যের যত্ন নেন তবে আজ আপনার কোনও ধরণের সমস্যা হবে না।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮ টা ২৫ থেকে বেলা ১২টা ৫৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজকের দিনটি আপনার জন্য খুব একটা ভাল দিন নয়। একদিকে আপনি সঠিক ফলাফল পাবেন, অন্যদিকে আপনার উদ্বেগও আজ বাড়তে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য খারাপ থাকার কারণে আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। এটি আপনার বাজেটকে ভারসাম্যহীন করে তুলতে পারে। ব্যবসায়ীরা আজ কিছু প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। হঠাৎ আপনি কাজটি ভুল করতে পারেন, যা আপনাকে হতাশ করবে। তবে আপনাকে ধৈর্যধারণ করা দরকার। আপনি যদি চেষ্টা চালিয়ে যান, শীঘ্রই জিনিসগুলি আপনার পক্ষে হবে। প্রেমের ক্ষেত্রে দিনটি ভাল। আজ আপনার সঙ্গীরা পুরানো সমস্ত জিনিস ভুলে যাবে এবং আপনার সঙ্গে তাদের সম্পর্ক উন্নত করার চেষ্টা করবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ৯ টা ২০ থেকে দুপুর ১টা ৩০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনার বিবাহিত জীবনে প্রেম এবং শান্তি থাকবে। আজ আপনার জীবন সঙ্গীর সঙ্গে খুব স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আপনি খুব রোমান্টিক মেজাজে থাকবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনি আজ ভাগ্যবান হবেন। চাকরি ক্ষেত্রে আপনার বস আপনার অগ্রগতি সম্পর্কিত সুসংবাদ দিতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনি কিছু নতুন এবং বড় প্রকল্প পেতে পারেন। আপনার ব্যক্তিগত জীবন স্বাভাবিক হতে চলেছে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক দৃঢ় থাকবে। আজ আপনি পরিবারের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। পিতা-মাতার সহায়তায় আপনি মানসিক প্রশান্তি অর্জন করবেন। আপনি নিজের দিকে মনোনিবেশ করার জন্য সময় পাবেন এবং অনেক সময় সাশ্রয় করতে সক্ষম হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৭ টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

সকালে কিছু ভাল সংবাদ পেয়ে আপনি খুব খুশি হবেন। আজ আপনি মজাদার মেজাজে থাকবেন। অর্থনৈতিক ক্ষেত্রে আরও ভাল ফলাফল পেতে পারেন, তবে আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই মুহুর্তে আপনার খুব বেশি ব্যয় করা ঠিক হবে না। আপনার দাম্পত্য জীবন ভাল থাকবে। আপনার জীবন সঙ্গীর সঙ্গে আপনার আরও ভাল বন্ধন তৈরি হবে। আপনি যদি আজ একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, আপনার প্রিয়জনরা আপনাকে সমর্থন করবেন। গত কয়েক দিন ধরে অফিসের কোনও গুরুত্বপূর্ণ কাজ মোকাবেলায় কঠোর পরিশ্রম করে যাচ্ছিলেন, তা আজ সফলভাবে শেষ হবে। আপনার স্বাস্থ্য খুব ভাল হবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ১০টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে আজ খুব সতর্ক হতে হবে। বড় সমস্যা হতে পারে। আজ কোনও প্রকার অবহেলা এড়িয়ে চলুন। আপনার বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। আপনার স্ত্রী প্রতিকূল পরিস্থিতিতে আপনাকে সমর্থন করবে। কাজের কারণে আপনাকে ভ্রমণ করতে হতে পারে। ব্যবসায়ীদের আজ অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা উচিত অন্যথায় আপনার নিকটরাই আপনাকে প্রতারণা করতে পারে। আর্থিক সঙ্কটে পড়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ অর্থের ক্ষতি হওয়ার কারণে আপনি আজ প্রচুর মানসিক চাপে পড়বেন। এছাড়াও অর্থের অভাবে আজ পরিবারের দায়িত্ব পালনে ব্যর্থ হবেন। রোমান্টিক জীবনের ক্ষেত্রে সঙ্গীর সঙ্গে ঝগড়া এড়াতে হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সকাল ৯ টা থেকে দুপুর ২টা ৩০

English summary

Daily Horoscope For 29 January 2020

Check out your Daily Horoscope For 29 January 2020.
Story first published: Wednesday, January 29, 2020, 5:19 [IST]
X