For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২৯ ফেব্রুয়ারি ২০২০

|

আজ, আপনি কি ঈশ্বরের আশীর্বাদ পাবেন এবং আপনার ইচ্ছা কি পূরণ হবে? দিনটি কাদের জন্য সমস্যায় পূর্ণ থাকবে? এই সমস্ত প্রশ্নের উত্তর জানতে আপনার প্রতিদিনের রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

গত কয়েক দিন ধরে, আপনার কাজের উপর অনেক চাপ রয়েছে। ক্রমাগত প্রচেষ্টা চালানো সত্ত্বেও আপনি পছন্দসই ফল পান না এমন অনুভূতি তৈরি হয়েছিল আপনার মনে, তবে আজ আপনার কঠোর পরিশ্রম দেখে আপনার বস সন্তুষ্ট হবেন। এটা সম্ভব যে, আপনার প্রোমোশন হবে এবং আপনার ইনক্রিমেন্টও সম্ভব। আপনার নিজের মধ্যে আত্মবিশ্বাস থাকা দরকার। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। এক্ষেত্রে, নিজেকে ঠিক রাখুন। আপত্তিজনক শব্দ ব্যবহার করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার বিবাহিত জীবনে তিক্ততা দেখা দিতে পারে। অর্থের অবস্থা ভাল থাকবে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ২টা ৪০ থেকে সন্ধ্যে ৭টা ৫৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান তবে আজ একটি খুব শুভ দিন। আপনি সঠিক ফলাফল পেতে পারেন। বিবাহিত জীবনে সমস্যার সমাধান হবে বলে মনে হচ্ছে। গত কয়েকদিন ধরে আপনার স্ত্রীর আচরণ আপনার প্রতি ভাল ছিল না তবে, আজ তার আচরণে আপনি বড় পরিবর্তন দেখতে পাবেন। আজ সে আপনার সমস্ত খারাপ কিছু ​​ভুলে আপনার সাথে ভালবাসার আচরণ করবে। মা-বাবার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনি তাদের আশীর্বাদ এবং ভালবাসা পাবেন যা, আপনাকে ইতিবাচক বোধ করাবে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনগুলো ভাল হবে। আজ আপনার যেকোনও আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে যাতে আপনি আপনি ভাল সুবিধা পাবেন। সুস্বাস্থ্যের কারণে আপনি খুব সতেজ থাকবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ১১টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আজকের দিনটি আপনার জন্য বিশেষ কোনও দিন হবে না। আজ আপনি মানসিক চাপের মুখোমুখি হতে পারেন। আজ জীবনসঙ্গীর সঙ্গে কোনও সমস্যা আপনার মেজাজ খারাপ করে দেবে। আপনি যদি আপনার পরিবারে সুখ এবং শান্তি চান তবে আপনার সমস্ত কাজ পুরো দায়বদ্ধতার সহিত করতে হবে। ক্রোধ আপনার সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা সৃষ্টি করতে পারে। অর্থ সম্পর্কিত সমস্যা গভীর হতে পারে। আজ পাওনাদারগণ আপনাকে অনেক বিরক্ত করতে পারে। আজ আপনি আপনার বসের কাছ থেকে প্রচুর অভিযোগ পাবেন। যদি এভাবেই চলতে থাকে তবে আপনার একটি বড় সমস্যা হতে পারে। খুব বেশি দেরি হওয়ার আগে আপনার এদিকে নজর দেওয়া উচিত।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: সকাল ১০টা ২৫ থেকে দুপুর ৩টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি আজ অফিসে খুব ব্যস্ত থাকবেন। আপনি আপনার নতুন প্রকল্পে সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীরা আজ রপ্তানি, প্রসাধনী, আয়রন, টেক্সটাইল, সম্পত্তি ইত্যাদি সম্পর্কিত বড় সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবেই। পরিবারের সাথে আপনার সম্পর্ক দৃঢ় থাকবে। আপনার অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। হঠাৎ বড় আর্থিক সুবিধা পেতে পারেন। আজ আপনি কিছুটা দুর্বল বোধ করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৬টা থেকে সকাল ১০টা ৪০

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

জীবনে এগিয়ে যেতে বা কিছু করতে আপনাকে আপনার আত্মবিশ্বাসকে শক্তিশালী করতে হবে এবং অতীতের খারাপ স্মৃতি ভুলে যেতে হবে। ভয় এবং সন্দেহের মতো জীবনযাপন করলে আপনার মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটবে পাশাপাশি আপনার অগ্রগতিও বন্ধ হয়ে যাবে। আজ আপনার খুব চিন্তা করে ব্যয় করা দরকার। ঘরের পরিবেশ আজ ঠিক থাকবে না। আপনার পরিবারের কারুর খারাপ স্বাস্থ্যের কারণে আপনি চিন্তিত হবেন। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে। আপনি আপনার সমস্যার মধ্যে এতটাই জড়িয়ে যাবেন যে, আপনার স্ত্রীর প্রতি মনোযোগ দেওয়ার সময় আপনি খুঁজে পাবেন না। আজ স্বাস্থ্যের বিষয়টি কিছুটা দুর্বল হবে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ৩টা

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

পারিবারিক জীবন সুখের হবে। আজ আপনি বাড়িতে থাকবেন এবং পরিবারের সদস্যদের সাথে খুব খুশির দিন কাটবে। আজ বাড়িতে বিশেষ কিছু পাওয়া সম্ভব, আত্মীয়স্বজনদের আসা উচিত, যা পরিবেশকে আরও উন্নত করবে। আজ আপনি রিল্যাক্স থাকবেন এবং বুঝতে পারবেন যে জীবনের ছোট ছোট জিনিসগুলি প্রচুর সুখ দেয়। স্ত্রীর সঙ্গে প্রেম থাকবে এবং সে আপনাকে সারপ্রাইজ দিতে পারে, যাতে আপনি হতবাক হয়ে যাবেন। আপনি তার আচরণ খুব পছন্দ করবেন। অর্থের ক্ষেত্রে, আজ ছোট ব্যয় সম্ভব। আপনার কাজে হঠাৎ বাধা আসতে পারে তবে কর্তৃপক্ষের সহায়তায় আপনার সমস্যাগুলি দূর হবে। আপনি যদি ব্যবসা করেন সেক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য মিশ্র দিন হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: সকাল ১০টা থেকে রাত ৮টা ৩০

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি অর্থের দিক থেকে ভাল ফলাফল অর্জন করবেন। আজ আপনি পরিবারে কিছু অর্থ ব্যয় করবেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে। পরিবারে ভালবাসা এবং ঐক্য দেখে আপনি মানসিক শান্তি পাবেন। আপনি আপনার পরিবারের দায়িত্ব ভালভাবে পালন করবেন। মা-বাবা খুব খুশি হবেন। যদি আপনি ছোটখাটো সমস্যার মুখোমুখি হন তবে, আপনার স্ত্রীর প্রেমের কারণে আপনার সমস্ত স্ট্রেস দূর হবে। আজ আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করার ক্ষেত্রে প্রিয়জনরা আপনাকে সহায়তা করবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি একটু কঠিন হবে। পড়াশোনায় মন না বসার কারণে আজ আপনি বিরক্ত বোধ করতে পারেন। এই সময়ে নিজের মনকে শান্ত রাখতে হবে এবং অপ্রয়োজনীয় জিনিস থেকে নিজেকে দূরে রাখতে হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৯টা ২০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনি যদি উচ্চতর অবস্থান অর্জন করতে চান তবে আজ আপনার প্রতিভা দেখানোর সুবর্ণ সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত জীবনের সমস্যা বাড়ছে বলে মনে হচ্ছে। আজ আপনার স্ত্রীর সঙ্গে অর্থ নিয়ে ঝামেলা হতে পারে। সে আপনার ব্যয়বহুল প্রকৃতির উপর অসন্তুষ্ট হতে পারে। আপনাকে বুঝতে হবে যে, সে আপনার ভাল চায় তাই তার কথা শোনা আপনার পক্ষে ভাল হবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি উত্তম হবে। আত্মবিশ্বাস ও অধ্যবসায়ের সাথে সম্পন্ন কাজে আপনি সাফল্য পাবেন। অন্যদিকে, যতটা সম্ভব আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন অন্যথায় সমস্যা হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এটি একটি ভাল দিন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ৯টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আজ আপনার ব্যবসায় প্রসার ঘটাতে কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা করবেন। একের পর এক সকল বাধা অতিক্রম করা আপনাকে অনেক উদ্বেগ থেকে মুক্তি দেবে এবং আপনি আত্মবিশ্বাসী হতে পারবেন। আজ আপনার নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়াও দরকার। দাম্পত্য জীবন সুখের হবে। আপনার স্ত্রীর সাথে আজ সম্পর্ক ভাল থাকবে। আজকের দিনটি আপনার জন্য খুব স্মরণীয় হবে। রোম্যান্টিক জীবনে, আপনার ভালবাসার মানুষের উপর চাপ দেওয়া এড়ান কারণ, এটি আপনার সম্পর্ককে দুর্বল করতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৫টা ৫৫ থেকে সকাল ৯টা ৩০

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

অর্থনৈতিক দিক থেকে আজকের দিনটি ভাল নয়। অর্থ আজ আপনার উদ্বেগ বাড়াতে পারে। আজ আর্থিক বাধাগ্রস্থতার কারণে আপনার পরিকল্পনা মাঝখানে আটকে যেতে পারে। আজ, কোনও পুরনো ঋণ শোধ হতে পারে। আজ বড় ব্যবসায়ের ক্ষেত্রে কোনও সিদ্ধান্ত না নেওয়াই ভাল। আজ, সিনিয়ররা হঠাৎ আপনার কাজের খোঁজ নিতে পারে। পারিবারিক জীবন ভাল হবে। আজ আপনি আপনার স্ত্রীর কাছ থেকে একটি বিশেষ উপহার পাবেন। আপনি এই উপহার পেয়ে খুব খুশি হবেন। পৈতৃক সম্পত্তির সাথে সম্পর্কিত যেকোনও বিষয় আজই সমাধান হওয়ার আশা করা হচ্ছে যা আপনাকে প্রচুর স্বস্তি দেবে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনি অফিসে একটি বড় চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। আপনার সিনিয়ররা আজ আপনার কাজের প্রতি অসন্তুষ্ট হতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে নিয়ন্ত্রণ করতে হবে। আজ আপনার মনে চাকরি পরিবর্তন করার ধারণা ছিল তবে, এমন পরিস্থিতিতে আপনাকে সচেতনতার সহিত কাজ করতে হবে। অহংকারে কোনও ভুল পদক্ষেপ গ্রহণ করবেন না। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বিশেষ করে ঋণ নিয়ে আজ বেশি ব্যয় করা এড়িয়ে চলুন। পারিবারিক জীবনে আজ বড় বিরোধ হতে পারে। আপনার পরিবার কোনও বিষয়ে আপনার সাথে একমত হবে না, তাই আপনি তর্ক করার পরিবর্তে, শান্তিতে সবকিছু করার চেষ্টা করুন যাতে আপনাদের সম্পর্কের মধ্যে খারাপ প্রভাব না পড়ে। ক্রমবর্ধমান মানসিক চাপের কারণে আপনার মাথাব্যথার সমস্যা হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: ভোর ৫টা থেকে সন্ধ্যে ৬টা

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনার মেজাজ বেশ ভাল থাকবে। আপনি এবং আপনার বন্ধুরা একসাথে অনেক মজা করবেন। দীর্ঘদিন পর আপনি এমন সুযোগ পাবেন এবং আপনি দুর্দান্ত মজা করবেন। অর্থের অবস্থা ভাল থাকবে। আপনি আজ বেশি খরচ করলেও কোনও সমস্যা হবে না। প্রেমের ক্ষেত্রে, আপনি আপনার সঙ্গীকে কোনও ধরনের প্রতিশ্রুতি দেওয়ার আগে চিন্তা করে নেবেন। আপনি যদি আপনার প্রতিশ্রুতি পূরণ করতে সক্ষম না হন তবে তার খারাপ প্রভাব আপনাদের সম্পর্কের উপর পড়বে। আজ পরিবারে শান্তির পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার অবনতিশীল সম্পর্কের ক্ষেত্রে উন্নতি হবে। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি একটি দুর্দান্ত দিন হবে। যদি আপনি সম্প্রতি একটি নতুন সংস্থার সাক্ষাৎকার নেন, তবে আজ আপনি ইতিবাচক উত্তর পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আজ আপনি মানসিকভাবে খুব খুশি হবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: দুপুর ১২টা ৪৫ থেকে বিকাল ৫টা ২০

English summary

Daily Horoscope For 29 February 2020

Check out your Daily Horoscope For 29 February 2020.
Story first published: Saturday, February 29, 2020, 5:09 [IST]
X