For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : মঙ্গলবারে মঙ্গল হবে কি? জানতে পড়ুন ২৯ ডিসেম্বরের রাশিফল

|

আজকের দিন সম্পর্কিত প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্য পেতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার আর্থিক, পারিবারিক, চাকরি, ব্যবসা, বিবাহিত জীবন, ইত্যাদি সম্পর্কিত প্রতিটি তথ্য পাবেন। তাহলে দেখুন আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনাকে অর্থের দিক দিয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। তাড়াহুড়ো করে আর্থিক সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। কর্মক্ষেত্রে আজ ভাল ফলাফল হতে পারে। আপনি যদি টার্গেট বেসড কাজ করেন তবে আজ আপনার কাজ খুব সহজেই শেষ হবে। অন্যদিকে, পার্টনারশিপে ব্যবসা করে এমন ব্যক্তিদের প্রত্যাশিত ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে আজ কিছু চাপ সম্ভব। বাবার সঙ্গে আপনার মতাদর্শগত পার্থক্য থাকতে পারে। এমন পরিস্থিতিতে আপনার মনকে শান্ত রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের দিক দিয়ে, দিনটি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যে ৬টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি ব্যবসা করেন এবং কিছু সময়ের জন্য আপনি প্রত্যাশিত ফলাফল না পেয়ে থাকেন, তবে আপনাকে আপনার ব্যবসায়ের পরিকল্পনায় কিছু প্রয়োজনীয় পরিবর্তন করার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীদের আজ গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পাদন করার সময় তাড়াহুড়ো করা এড়াতে হবে। অর্থের ক্ষেত্রে দিনটি মিশ্রিত হবে। আপনার আয় ভাল থাকবে তবে ব্যয় বাড়তে পারে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, আজ বাড়তি মানসিক উদ্বেগের কারণে শারীরিক স্বাস্থ্যও দুর্বল হয়ে পড়বে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ২টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি এগিয়ে যেতে চান, তবে আপনাকে অতিরিক্ত দায়িত্ব নিতে প্রস্তুত থাকতে হবে। ব্যবসায়ীদের আজ সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষত আপনার কাজ যদি অর্থ সম্পর্কিত হয় তবে আপনার কিছু ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনি আপনার জীবনসঙ্গীর সাথে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ পাবেন। অর্থ স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি চিন্তা করে ব্যয় করবেন। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি আজ খুব উদ্যমী এবং সতেজ থাকবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: দুপুর ৩টা থেকে রাত ১০টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

ছোট ছোট বিষয়ে স্ট্রেস এড়িয়ে চলুন। এটি আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। এছাড়াও, আপনার শারীরিক স্বাস্থ্যও ক্ষতিগ্রস্থ হবে। আপনি যদি চাকরি করেন, তবে অফিসে আপনার মুলতুবি কাজগুলি যথাসময়ে শেষ করার চেষ্টা করুন। অন্যদিকে, আপনাকে উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় বাড়ানোর চেষ্টা করতে হবে। আপনার কাজটি যদি পরিবহনের সাথে সংযুক্ত হয়, তবে আজ আপনি আপনার কয়েকটি বড় সমস্যার সমাধান করতে পারেন। পারিবারিক জীবনে শান্তি ও আনন্দ থাকবে। আপনি আপনার প্রিয়জনের সম্পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক ক্ষেত্রে, আজকের দিনটি আরও ব্যয়বহুল হবে। আপনি একটি বিল পরিশোধ করতে পারেন। সন্ধ্যায় আপনি বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বেলা ১১টা থেকে দুপুর ১টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কর্মক্ষেত্রে আপনার পক্ষে আজকের দিনটি শুভ হবে না। আপনাকে আরও কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসের উর্ধ্বতন কর্মকর্তারা আপনার পারফরম্যান্স নিয়ে অসন্তুষ্ট হবেন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক হতে পারে। পরিবারের কম বয়সী সদস্যদের সঙ্গে ভাল আচরণ করুন। তাদের সঙ্গে কঠোর আচরণ করা এড়াতে হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আপনি যদি বড় ব্যয় করার মেজাজে থাকেন, তবে তা অনুকূল নয়। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার ভাজা খাবার খাওয়া এড়ানো উচিত।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৯টা ৪০ থেকে দুপুর ১২টা ২৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী রাখতে সর্বপ্রথমে আপনার আরও ভাল অর্থনৈতিক পরিকল্পনা করা প্রয়োজন। এই সময়ে আপনাকে সঞ্চয়ের দিকে আরও বেশি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, যাতে আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার ঋণ থেকে মুক্তি পান। আজ আপনার জীবনসঙ্গীর সহায়তায় আপনি একটি গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারেন। এছাড়াও, বাড়ির দায়িত্ব পালনেও আপনি তার পূর্ণ সমর্থন পাবেন। চাকুরিজীবীদের উর্ধ্বতনদের পরামর্শ অনুযায়ী অফিসে চলতে হবে। অন্যদিকে, ব্যবসায়িক ক্ষেত্রে অবহেলা এই সময়ে ক্ষতিকারক হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ৯টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি ব্যবসায়ী হন তবে আপনার গ্রাহকদের সঙ্গে কথা বলার সময় খুব সাবধানতার সহিত কথা বলুন, অন্যথায় আপনার একটি ভুলের ফলে বড় ক্ষতি হতে পারে। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি একটি সাধারণ দিন হবে। আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে। পাশাপাশি আপনি সিনিয়র অফিসারদেরও সম্পূর্ণ সমর্থন পাবেন। অর্থ স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনার আয় বাড়ানোর জন্য আপনার আরও প্রচেষ্টা করতে হবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। একে অপরের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করা উচিত। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি যদি অসুস্থ হয়ে থাকেন তবে আপনাকে নিজের প্রতি যত্ন নিতে হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না। আবহাওয়ার পরিবর্তনের কারণে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। আর্থিক ক্ষেত্রে, আজকের দিনটি আপনার জন্য মিশ্রিত হবে। আটকে থাকা অর্থ না পাওয়ার কারণে আপনার উদ্বেগ বাড়তে পারে। কাজের ক্ষেত্রে, আপনাকে অফিসের উর্ধ্বতন কর্মকর্তাদের ক্ষোভের মুখে পড়তে হতে পারে। তাই আপনার কাজ সম্পর্কে মোটেও অবহেলা করা উচিত নয়। আপনি যদি ব্যবসা করেন এবং আজ কিছু নতুন কাজের পরিকল্পনা করছেন, তবে এই সময়টি তার পক্ষে অনুকূল নয়।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ১টা ৫৫ থেকে সন্ধ্যে ৭টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি চাকরি করেন তবে অফিসে সহকর্মীদের সঙ্গে প্রতিযোগিতা বাড়তে পারে। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং বুদ্ধি দিয়ে ভাল সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি একটি খুব ব্যস্ত দিন হতে চলেছে। আজ, আপনার উপর বেশি কাজের চাপ পড়বে। আপনি যদি কসমেটিক্সের ব্যবসা করেন, তবে আজ আপনি ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। প্রিয়জনদের সঙ্গে আজকের দিনটি একটি আনন্দের দিন হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি মানসিক সমর্থন পাবেন। আপনার অর্থের ক্ষেত্রে যেকোনও প্রচেষ্টা সফল হতে পারে, যা আপনার বড় উদ্বেগ দূর করবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: দুপুর ১২টা ২০ থেকে বিকেল ৪টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

রিয়েল এস্টেটের সঙ্গে সংযুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি খুব উপকারি হতে চলেছে। আজকের দিনটি চাকুরিজীবীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। অফিসে কোনও গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। আজ আপনার জীবনসঙ্গীর সাথে খুব রোমান্টিক দিন হবে। আপনার সঙ্গী খুব ভাল মেজাজে থাকবে। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আপনার স্বাস্থ্যের দিক থেকে, আজ কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ১০টা ২০

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভাল দিনটি হবে না। হঠাৎ আপনাকে বড় চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হতে পারে। আপনাকে আপনার ব্যবসায়ের সিদ্ধান্তগুলি শান্তিতে নিতে পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীদের অফিসে সহকর্মীদের সঙ্গে দ্বন্দ্ব এড়ানো প্রয়োজন। এটি আপনার মূল্যবান সময়কে নষ্ট করবে। এছাড়াও, আপনার ভাবমূর্তি ক্ষতিগ্রস্থ হতে পারে। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনার সঙ্গী আপনাকে পুরোপুরি সমর্থন করবে। অন্যদিকে, পিতা-মাতার সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা থাকতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, পেশী সম্পর্কিত সমস্যা হতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকেল ৪টা ৩৫ থেকে রাত ৮টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি চাকরি করেন তবে আজকের দিনটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। আপনার বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া, আপনি অন্য যেকোনও বড় সংস্থার কাছ থেকে ভাল কাজের অফার পেতে পারেন। ব্যবসায় যুক্ত লোকেরা যদি আজ বিনিয়োগের সুযোগ পান, তবে তাড়াহুড়ো করবেন না। এমন জায়গায় বিনিয়োগ করুন যেখানে আসন্ন সময়ে আপনি একটি বড় সুবিধা পেতে পারেন। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, আজ হঠাৎ সমস্যা দেখা দিতে পারে। আপনার কোনও বন্ধু বা পরিবারের সঙ্গে মতপার্থক্য হতে পারে। অর্থের অবস্থা ভাল থাকবে। আজ ব্যয় কম হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। বেশি পরিমাণে জল পান করুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ২টা ৫৫

English summary

Daily Horoscope For 29 December 2020

Check out your Daily Horoscope For 29 December 2020.
Story first published: Tuesday, December 29, 2020, 5:00 [IST]
X