For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২৮ মে ২০২০

|

আপনি কী আজ ভাগ্যবান হবেন, নাকি জীবনে সমস্যা আসবে? জানতে আপনার দৈনিক রাশিফলটি ​​পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনাকে যদি অফিসে কোনও কঠিন কাজ অর্পণ করা হয় তবে সম্পূর্ণ উৎসাহের সহিত এটি সম্পন্ন করার চেষ্টা করুন। অস্পষ্টতা এড়িয়ে চলুন অন্যথায় আপনার অগ্রগতির স্বপ্ন অসম্পূর্ণ থাকবে। ব্যবসায়ীরা আজ ভাল ফলাফল পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রম সফল হবে এবং আপনার ব্যবসা ভাল হবে। আপনি যে কাজগুলি করতে পছন্দ করেন সেদিকে বেশি মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যাইহোক, এমন কোনও কিছু করা থেকে বিরত করুন যার কারণে আপনাকে পরে অনুশোচনা করতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বেলা ১১টা থেকে রাত ৮টা ০৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি ক্লান্ত অনুভব করেন তবে আজ নিজের জন্য সময় নেওয়া আপনার পক্ষে ভাল হবে। সম্ভব হলে আপনার কাজকে একপাশে রেখে নিজের দিকে মনোনিবেশ করুন। আপনার পরিবারের সঙ্গে মজা করুন বা ঘরে আপনার প্রিয় সিনেমা দেখে নিজেকে বিনোদন দিন। এটি আবার আপনাকে সতেজ করে তুলবে। ব্যবসায় বিনিয়োগকারীদের অসুবিধা বাড়ছে বলে মনে হচ্ছে। বর্তমান পরিস্থিতির কারণে আপনার ব্যবসাটি ধীর গতিতে চলছে। এমন পরিস্থিতিতে আপনাকে আজ ঋণ নিতে হতে পারে। তবে আপনাকে সাহসের সহিত কাজ করতে হবে। শীঘ্রই আপনার সমস্যার সমাধান হবে। আপনি যদি শিক্ষার্থী হন এবং আপনার পড়াশুনায় কোনও বাধা থাকে তবে আপনার উচিত সূর্য দেবতার উপাসনা করা।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: দুপুর ৩টা থেকে রাত ৮টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

জীবনসঙ্গীর আচরণ আপনার পক্ষে সঠিক হবে না। ছোট ছোট বিষয় নিয়ে উভয়ের মধ্যে সমস্যা হতে পারে। আপনি অনুভব করবেন যে আপনার প্রিয়জনরা আপনাকে সঠিকভাবে বুঝতে পারছেন না। এমন পরিস্থিতিতে, আপনি নিজের আচরণ ঠিক রাখলে বেশি ভাল হবে, অন্যথায় আপনাদের মধ্যে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি আপনার জন্য ভাল হবে। আপনি একটি দুর্দান্ত বিনিয়োগের দিক খুঁজে পেতে পারেন। আপনার পক্ষে এই সুযোগটি হাতছাড়া না করাই ভাল, কারণ এটি দীর্ঘদিন আপনার অর্থ সুরক্ষিত রাখতে পারে। আপনি যদি কর্মক্ষেত্রে কোনও সমস্যার মুখোমুখি হন তবে আপনার অভিজ্ঞতা দিয়ে এই সমস্যাটি সমাধানের চেষ্টা করা উচিত। আপনি যদি আজ জয়েন্টের ব্যথায় ভুগছেন তবে আপনার অস্বস্তি বাড়তে পারে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সন্ধ্যে ৬টা ০৫ থেকে রাত ৯টা ৩০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ আপনি ইতিবাচকতা অনুভব করবেন। আপনার মেজাজ খুব ভাল হবে। আপনার চারপাশের পরিবেশও সুন্দর হবে। আজ আপনি পারিবারিক সবকিছুতে মনোনিবেশ করবেন। কর্মক্ষেত্রে আজ আপনি উচ্চ আধিকারিকদের সাথে যেকোনও গুরুত্বপূর্ণ মিটিং-এর একটি অংশ হতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীদের প্রচেষ্টা সফল হতে পারে। আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সকাল ৮টা ২৫ থেকে দুপুর ২টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

নিজেকে নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে ভালো। যদি স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা থাকে, তবে আজ সমস্ত পার্থক্য ভুলে আপনার সঙ্গীর সাথে প্রেমের আচরণ করুন। আপনি যদি বর্তমান পরিস্থিতি বিবেচনা করে চাকরি পরিবর্তন করার বিষয়টি বিবেচনা করছেন, তবে ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে আপনার সিদ্ধান্ত নিন। অন্যদিকে, আজ ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পেতে পারেন। তবে আপনাকে আপনার স্টকের প্রতি যত্ন নিতে হবে, অন্যথায় এটি কঠিন হতে পারে। আজ আপনার মূল্যবান জিনিসপত্র সম্পর্কে আরও সচেতন হওয়া দরকার, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। নিজেকে সতেজ রাখার জন্য আপনার অবশ্যই পর্যাপ্ত ঘুম দরকার। গভীর রাত অবধি অফিসের কাজ করবেন না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ সকাল: সকাল ৫টা ২০ থেকে বিকাল ৫টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার বোধগম্যতা এবং বুদ্ধি দিয়ে আপনি যেকোনও বড় সমস্যা সমাধান করতে সক্ষম হবেন, যার কারণে আপনার বস আপনার উপর খুব খুশি হবেন। দিনটি ব্যবসায়ীদের জন্য ভালো হবে। আজ আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে এবং আগামী সময়ে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। এছাড়াও, আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি যদি বাড়ি থেকে অনেক দূরে থাকেন তবে শীঘ্রই আপনি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ৩টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি এই মুহুর্তে আপনার প্রচেষ্টায় সাফল্য না পান তবে এর অর্থ এই নয় যে আপনি চেষ্টা করা বন্ধ করে দেবেন। আপনি নিজের মতামত পরিবর্তন করুন এবং আপনার পদক্ষেপটি সঠিক দিকে নিয়ে যান। আজ অর্থনৈতিক ক্ষেত্রে মিশ্র ফলাফল হবে। অর্থের আগমন ভাল হবে, তবে ব্যয় কিছুটা বাড়তে পারে। পরিবারের জন্য আপনার ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় নিন, বিশেষত আপনার সন্তানদের প্রতি আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। আপনার স্ত্রীর সহযোগিতায় আপনি মানসিকভাবে অনেক ভালো বোধ করবেন। আপনার স্বাস্থ্যের আরও যত্ন নেওয়া উচিত।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সন্ধ্যে ৬টা ১৫ থেকে রাত ১১টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কোনওভাবেই তাড়াহুড়ো করবেন না, বিশেষত আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় ভালভাবে চিন্তা করুন। আপনি যদি অন্যের কাজে হস্তক্ষেপ না করেন তবে ভাল হবে, অন্যথায় সমস্যা হতে পারে। আজ আপনার কাজে অনেক বাধা আসতে পারে। এমন পরিস্থিতিতে আপনার পারফরম্যান্সও হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে এই ধরনের পরিস্থিতিতে সম্পূর্ণ আত্মবিশ্বাসের সহিত কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে, আপনি অবশ্যই সাফল্য পাবেন। ব্যবসায়ীদের কোনও ধরনের শর্টকাট গ্রহণ করা এড়াতে হবে, অন্যথায় আপনি লাভের পরিবর্তে বড় ক্ষতির মধ্যে পড়তে পারেন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আপনি নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকলে সুস্থ থাকতে পারবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: ভোর ৪টা ১০ থেকে দুপুর ৩টা ৫০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব শুভ দিন। চাকরি হোক বা ব্যবসা, আপনার ক্যারিয়ারকে দুর্দান্ত উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য আপনি একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। এগুলি আপনার সৃজনশীল চিন্তার ফল। আপনি এইভাবে কঠোর পরিশ্রম করুন, ঈশ্বর আপনার সাথে আছেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি উত্তম হবে। আয়ের নতুন দিক পাওয়া যাবে, তবে আর্থিক লেনদেন করার সময় আপনাকে আরও কেয়ারফুল হতে হবে। অর্থের ক্ষেত্রে কারও উপর বেশি বিশ্বাস করবেন না। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভালো। দীর্ঘদিন পর আজ আপনি নিজের জন্যও সময় পাবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: দুপুর ১২টা ৫৫ থেকে সন্ধ্যে ৭টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অর্থ সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার পক্ষে এই সময়টি অনুকূল নয়, বিশেষত আপনি যদি নতুন সম্পত্তি কেনার কথা ভাবেন তবে আপনার আরও কিছু সময় অপেক্ষা করা উচিত। আপনি যদি কিছুটা চাপের মধ্যে দিয়ে যাচ্ছেন, তবে আপনার ঘনিষ্ঠ বন্ধু বা পরিবারের সঙ্গে কথা বলা উচিত। এতে আপনার মন খুব হালকা হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত হবে। আপনার বেশিরভাগ সময়ই মুলতুবি থাকা কাজগুলি শেষ করতে চলে যাবে। ব্যবসায়ীরা আজ ভাল সুবিধা পেতে পারেন। আপনি যদি নতুন চুক্তি করতে চলেছেন, তাহলে তাড়াহুড়ো করে আপনার সিদ্ধান্ত নেবেন না, সমস্ত কোণ থেকে পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করার পরে সিদ্ধান্ত নিন। স্বাস্থ্যের ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ১০টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কর্মক্ষেত্রে আপনার পক্ষে আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি যদি সম্প্রতি কোনও নতুন জায়গায় ইন্টারভিউ দেন, তবে আজ আপনি একটি ইতিবাচক উত্তর পেতে পারেন। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্যও দুর্দান্ত হবে। অর্থনৈতিক ক্ষেত্রে, আপনি আজ একটি ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, তবে যাই করুন না কেন আপনাকে খুব চিন্তা-ভাবনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক যদি কোনও সমস্যা হয় তবে আজই এর সমাধান হতে পারে। দীর্ঘ সময় পরে, আপনার বাড়ির পরিবেশ পরিবর্তন এবং শান্ত হবে। এই মুহুর্তে আপনার নিজস্ব ব্যক্তিগত বিষয়গুলিতেও মনোযোগ দিতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: ভোর ৫টা থেকে দুপুর ২টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি নিজের স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত হবেন। স্বাস্থ্য খারাপ থাকার কারণে আপনি আজ বেশ অশান্ত বোধ করবেন। অর্থের পরিস্থিতি আজ ভালো হবে না। তাড়াহুড়ো করে আপনার আর্থিক সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আজ সন্তানের দিক থেকেও কিছু সমস্যা সম্ভব। আপনি আরও ভাল করে তাদের বোঝানোর চেষ্টা করুন। অফিসের কাজটি সাবধানতার সহিত শেষ করার চেষ্টা করুন। আজ যদি আপনি কোনও ভুল করে থাকেন তাহলে তার মাশুল আপনাকে দিতে হতে পারে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১২টা

English summary

Daily Horoscope For 28 May 2020

Check out your Daily Horoscope For 28 May 2020.
Story first published: Thursday, May 28, 2020, 5:00 [IST]
X