For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৮ জুন ২০২০

|

আপনি কি আজ আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন? জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মানসিকভাবে আজ আপনি বেশ ভাল বোধ করবেন। পাশাপাশি আপনি ইতিবাচকও বোধ করবেন। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি শুভ হবে। আজ আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সমাপ্ত হবে। অন্যদিকে, আজ আপনাকে আপনার সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে হবে। আপনাকে অন্যের সমালোচনা করা থেকে বিরত থাকতে পরামর্শ দেওয়া হচ্ছে। আজ ব্যবসা ক্ষেত্রে দিনটি ভাল। আপনি ভাল সুবিধা পেতে পারেন। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আজ আর কোনও বড় ব্যয় হবে না। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে। আপনি পিতামাতার পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে দিনটি অনুকূল হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২০

সময়: বিকাল ৪টা ৪৫ থেকে রাত ৮টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ অনেক ক্ষেত্রে আপনার জন্য দিনটি মঙ্গলজনক হবে। কর্মক্ষেত্রে মুলতুবি থাকা কাজগুলি সহজেই শেষ হবে। অন্যদিকে, উচ্চ আধিকারিকরাও আপনার কাজে খুব খুশি হবেন এবং আপনার আটকে থাকা বেতনও পেয়ে যাবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আর্থিক লাভ সম্ভব। আজ আপনি নিজের পরিশ্রমের সঠিক ফল পেতে পারেন। ঘরের পরিবেশ ঠিক থাকবে। পরিবারে ভালবাসা ও ঐক্য বজায় থাকবে। আজ আপনি আপনার স্ত্রীর কাছ থেকে একটি সুন্দর উপহার পেতে পারেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটিয়ে খুব খুশি হবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি ঠিক থাকবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৮টা ৪৫ থেকে দুপুর ২টা ২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

পরিবারের শান্তি বজায় রাখতে আপনাকে সবার সঙ্গে ভাল সম্পর্ক রাখতে হবে। আপনার গুরুজনদের সঙ্গে বিনয়ের সাথে আচরণ করুন এবং ছোটদের উপরে খুব বেশি চাপ চাপবেন না। যারা চাকরির সন্ধান করছেন আজ তারা কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনার উচ্চতর পদে নিয়োগের সম্ভাবনা রয়েছে। এই সব আপনার পরিশ্রমের ফল। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ আপনি একটি বড় বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। তবে বড় বিনিয়োগ করার জন্য সময় উপযুক্ত নয়। প্রথমে সমস্ত দিক ভাল করে পরীক্ষা করে দেখুন, তারপর সিদ্ধান্ত নেবেন। স্বাস্থ্যের দিক থেকে অবহেলার কারণে, যে কোনও দীর্ঘস্থায়ী রোগ আবার দেখা দিতে পারে।তাই নিজের প্রতি যত্ন নিন।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা ৪৫

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

চাকুরিজীবীদের তাদের কাজটি সম্পূর্ণ সততা এবং নিষ্ঠার সঙ্গে করা উচিত। সহকর্মী এবং উচ্চ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আপনি যদি আপনার বাবার ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, তবে আজ আপনি ভাল লাভ পেতে পারেন। অর্থ নিয়ে আজ বাড়িতে কিছু সমস্যা দেখা দিতে পারে। এটা সম্ভব যে, বাড়ির কিছু সদস্য আপনার আর্থিক সিদ্ধান্তের সঙ্গে একমত হবেন না। আপনি নিজের আচরণকে ঠিক রাখুন এবং বিষয়টি শান্তিতে নিষ্পত্তি করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে আপনি মনোরম ফলাফল পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে প্রেম বাড়বে। সুস্থ থাকতে অযথা ঘর থেকে বেরোনো বন্ধ করুন এবং সামাজিক দূরত্ব যথাযথভাবে অনুসরণ করুন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: বিকাল ৩টা থেকে রাত ৮টা ২০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ অনেক ধরণের চিন্তা মাথায় আসতে পারে। আপনার মানসিক বিভ্রান্তি বাড়তে পারে। শান্ত মাথায় একের পর এক সমস্যার সমাধান করার চেষ্টা করলে ভাল হবে। প্রয়োজনে পরিবার এবং বন্ধুদের সহায়তাও নিতে পারেন। অফিসের পরিবেশ আজ ঠিক থাকবে না। আপনার বসের মেজাজ খুব গরম থাকবে। ভাল হবে, নিজের কাজের প্রতি আপনি যেন কোনও অবহেলা না করেন। আপনাকে আজ যে দায়িত্বে অর্পণ করা হয়েছে, তা সম্পন্ন করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের, আজ কোনও গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য ক্ষেত্রে এই মুহুর্তে ছোট সমস্যাটিকেও উপেক্ষা করবেন না।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা : ৩

শুভ সময়: বিকাল ৩টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা ৫৫

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ জীবনসঙ্গীর সঙ্গে কিছু গুরুত্তপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। আপনি যদি সৎ ভাবে আপনার কথাটি প্রকাশ করেন, তবে এটি আপনার সম্পর্কের পক্ষে ভাল। আজ আপনার মা আপনার উপর রাগ করতে পারেন। তাঁদের সঙ্গে খোলামেলা কথা বলাই ভাল। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্য অর্জন করতে আপনাকে আরও কিছুটা সৃজনশীল হতে হবে। উচ্চ কর্মকর্তাদের সামনে আপনার প্রতিভা প্রদর্শনের জন্য আজকের দিনটি একটি ভাল দিন। আপনি যদি নিজের ছোট্ট ব্যবসা শুরু করতে চান, তবে এর জন্য আজকের দিনটি খুব ভাল। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল নয়। গলা সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ২টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

বিবাহিত জীবনে আপনার আরও মনোযোগ দেওয়া দরকার। কথা বলার মাধ্যমে আপনার সম্পর্কের তিক্ততা দূর করতে পারেন। এছাড়াও আপনাকে একে অপরের প্রতি আস্থা জোরদার করতে হবে। আপনি যদি বাড়ি থেকে অনেক দূরে থাকেন, তবে আজ আপনি বাড়ির লোকেদের খুব মিস করবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত দিন হয়ে উঠবে। সাফল্য অর্জনের জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। আপনি আপনার স্টকটি সম্পূর্ণ বিক্রি করতে সক্ষম হবেন। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। স্বাস্থ্যের যত্ন নিতে আপনাকে যথাসময়ে খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। খাবার-দাবারের প্রতি অবহেলা স্বাস্থ্যের পক্ষে ভাল নয়।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ৯টা থেকে সকাল ১১টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

প্রয়োজনের বেশি কথা বলবেন না, নইলে আজ আপনি সমস্যায় পড়তে পারেন। চাকুরিজীবীদের আজ যে কোনও কঠিন কাজ অর্পণ করা হতে পারে। অন্যদিকে, আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস আজ আপনাকে অসুবিধায় ফেলতে পারে। ব্যবসায়ীদের আজ সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার বিরোধীরা আপনাকে আজ সমস্যায় ফেলতে পারে। ভাল লাভের জন্য আপনাকে বড় কিছু চিন্তা করতে হবে। পারিবারিক জীবন সুখের হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক জোরদার হবে। স্বাস্থ্যের দিক থেকে আজ অ্যাসিডিটি বা বদহজমের সমস্যা হতে পারে। খাওয়া-দাওয়া সম্পর্কে অযত্ন না করাই ভালো।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: বেলা ১২টা থেকে সন্ধ্যা ৬টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনার মেজাজ খুব ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনি যদি নতুন কোনও কাজ শুরু করতে চান, তবে আজকের দিনটি তার জন্য একটি শুভ দিন। উচ্চ আধিকারিকরা আজ আপনার কঠোর পরিশ্রম দেখে মুগ্ধ হবেন। আপনি যদি একইভাবে আপনার কাজটি করে যান, তবে শীঘ্রই আপনি বড় অগ্রগতি পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। পরিবার নিয়ে আজকের দিনটি খুব মজাদার হবে। বাবার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়া সম্ভব। আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন, যা ঘরের পরিবেশকে আরও উন্নত করে তুলবে। স্বাস্থ্যের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: দুপুর ১টা থেকে বিকাল ৫টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আটকে থাকা কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন, না হলে আজ সমস্যায় পড়তে পারেন। একই সঙ্গে, ব্যবসায়ীদের তাদের বড় গ্রাহকদের সঙ্গে যোগাযোগ বজায় রাখার চেষ্টা করা উচিত। এটি সম্ভব যে, আপনি তাদের সহায়তায় ভাল লাভ অর্জন করতে পারেন। ঘরের পরিবেশটি আজ ঠিক থাকবে না। পরিবারের সদস্যদের মধ্যে মতপার্থক্য বাড়তে পারে। পিতামাতার সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। এই মুহুর্তে তাদের আপনাকে খুব প্রয়োজন। জীবনসঙ্গীর মেজাজ আজ ঠিক থাকবে না। তারা কিছু বিষয় নিয়ে চাপ অনুভব করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: সন্ধ্যা ৬টা ১৫ থেকে রাত ৯টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কিছু সময়ের জন্য, আপনার কাজটি খুব ধীর গতিতে এগিয়ে চলছিল তবে আজ আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন। চাকুরিজীবীদের উপর কিছু নতুন দায়িত্ব আসতে পারে। উচ্চ আধিকারিকরা আপনার ক্ষমতা দেখে খুব খুশি হবেন এবং আপনার কাজের উপর সন্তুষ্টও হবেন। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি শুভ হবে। অর্থ সম্পর্কিত উদ্বেগ শেষ হয়ে যাবে, কারণ আপনি যে অর্থনৈতিক মুনাফার জন্য দীর্ঘদিন চেষ্টা করছিলেন তা আজ পূরণ হওয়ার সম্ভাবনা খুব বেশি। ঘরে শান্তির পরিবেশ থাকবে। মা, বাবা, ভাই, বোন সবার সমর্থন পাবেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে। সামগ্রিকভাবে, আজকের দিনটি আপনার জন্য, তাই ভীষণভাবে দিনটি উপভোগ করুন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৭টা থেকে বেলা ১২টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি মানসিক অশান্তির কারণে আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনাকে কিছু সময়ের জন্য এই জাতীয় সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। কাজের ক্ষেত্রে, এই সময়ে হৃদয় দিয়ে নয় বুদ্ধি দিয়ে চিন্তা করা দরকার। যদি আপনি কঠোর পরিশ্রম করেও ভালো সাফল্য না পেয়ে থাকেন তবে হতে পারে আপনার পক্ষ থেকে কিছু ত্রুটি থেকে যাচ্ছে। শান্ত মন দিয়ে এটিকে বিবেচনা করা ভালো হবে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। বাড়ির পরিবেশ ভালো থাকবে এবং পরিবারের সঙ্গে আপনার সম্পর্কও দৃঢ় হবে। পিতা-মাতার আশীর্বাদ আপনাকে নতুন শক্তি সরবরাহ করবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ সময়: বিকাল ৪টা ০৫ থেকে রাত ৯টা

English summary

Daily Horoscope For 28 June 2020

Check out your Daily Horoscope For 28 June 2020.
Story first published: Sunday, June 28, 2020, 5:00 [IST]
X