For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৮ জুলাই ২০২০

|

গ্রহের পরিবর্তনশীল চলাচল সমস্ত রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করবে, তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কাজের ক্ষেত্রে, আজকের দিনটি আপনার জন্য একটি ভালো দিন হবে। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবেন তবে আপনি একটি ভাল বিকল্প খুঁজে পেতে পারেন। আপনাকে আজ একটি বড় সংস্থায় ইন্টারভিউয়ের জন্য ডাকতে পারে। অন্যদিকে, ব্যবসায়ীদের যেকোনও আটকে যাওয়া পরিকল্পনাও পূরণ হতে পারে। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন তবে আপনার সঙ্গীর সম্পূর্ণ সমর্থন পাবেন এবং ভালো লাভ আশা করতে পারেন। ঘরের পরিবেশ ভালো থাকবে। পরিবারের সাথে সম্পর্ক ভালো থাকবে। আজ কোনও আর্থিক লেনদেন করার সময় আপনার সিদ্ধান্ত খুব সাবধানে নেওয়া উচিত। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভালো হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: দুপুর ৩টা থেকে রাত ৯টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনার মানসিক চাপ বাড়তে পারে, এর কারণ হতে পারে কাজের চাপ। বেশি পরিশ্রমের কারণে আপনি নিজের পরিবারকে আজ পর্যাপ্ত সময় দিতে পারবেন না। এই সময়ে আপনার নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। ভালো থাকুন, বেশি চাপ না দিয়ে নিজের মনকে শান্ত রাখার চেষ্টা করুন। আপনি যদি ব্যবসা করেন এবং কোনও নতুন কাজ শুরু করার পরিকল্পনা করছেন, তবে আজ আপনার পরিকল্পনাটি এগিয়ে যেতে পারে। আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। জীবনসঙ্গীর সাথে কিছু সমস্যা হতে পারে। আপনি বুদ্ধি দিয়ে বিষয়টি পরিচালনা করতে সক্ষম হবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ০৫টা ০৫ থেকে রাত ১০টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

গ্রহের ইতিবাচক প্রভাবের কারণে আজ আপনি প্রায় প্রতিটি ক্ষেত্রেই ভালো সাফল্য পাবেন। সামাজিক কাজে আপনার আগ্রহ বৃদ্ধি পাবে এবং আপনি অভাবীদের সাহায্য করতে প্রস্তুত থাকবেন। জীবনসঙ্গীর সাথে কথা বলার সময় আপনার ভাষার দিকে বিশেষ খেয়াল রাখুন। আপনাদের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। আপনি যদি মন দিয়ে চিন্তা করে কথা বলেন তবে এটি ভালো হবে। কর্মক্ষেত্রে যদি কিছু সমস্যা থাকে তবে আজ আপনি আপনার সাহস এবং আত্মবিশ্বাসের দৃঢ়তায় এই সমস্ত সমস্যাগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আজ কোনও আর্থিক সমস্যা হবে না। আজকের দিনে আপনার মেজাজ খুব ভালো হবে। শারীরিক ও মানসিকভাবে আপনি আজ খুব ভালো অনুভব করবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ সকাল: সকাল ৭টা ৫৫ থেকে বিকাল ৪টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

চাকুরিজীবীরা আজ তাদের কঠোর পরিশ্রমের শুভ ফল পেতে পারেন। আপনার বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও আপনার কাজটি উর্ধ্বতন কর্মকর্তাদের দ্বারা প্রশংসিত হবে। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনি যদি অনলাইনে ব্যবসা করার কথা ভেবে থাকেন তবে এই কাজটি শুরু করার জন্য আজকের দিনটি দুর্দান্ত। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে পারে। একদিকে যেমন আপনার ব্যয় বাড়তে পারে, অন্যদিকে হঠাৎ অর্থ প্রাপ্তিরও প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ থাকবে। আপনি যদি বাড়ির শান্তি বজায় রাখতে চান তবে নিজের ক্রোধ নিয়ন্ত্রণ করুন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য একটি সাধারণ দিন হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: ভোর ৪টা ৩০ থেকে দুপুর ২টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন তবে দীর্ঘ সময় পরে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি এই সুন্দর মুহূর্ত উপভোগ করবেন। আপনার প্রিয়জনের সঙ্গে কাটানো এই সময়টি আপনার কাছে বিশেষ হবে। কাজের ক্ষেত্রে, চাকুরিজীবী মানুষদের আজ খুব পরিশ্রম করতে হতে পারে। আজ কাজের চাপ আরও বেশি হবে, তবে আপনি পুরো উৎসাহের সহিত আপনার কাজটি চালিয়ে যাবেন। একই সময়ে, ব্যবসায়ীদের কোনও বড় ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে চিন্তা করা উচিত। যদি সম্ভব হয় তবে একজন ভালো পরামর্শদাতার সঙ্গে পরামর্শ করেই আপনার চূড়ান্ত সিদ্ধান্ত নিন। অর্থ ঠিক থাকবে। বড় অর্থ ব্যয় করার পক্ষে আজকের দিনটি অনুকূল নয়। আপনার স্বাস্থ্যের দিক থেকে, যদি আপনি হাই বি পি-র রোগী হন তবে আজ আপনাকে সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যে ৭টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনার কোনও কাজের জন্য অন্যের উপর নির্ভর করবেন না, অন্যথায় আজ আপনি হতাশ বোধ করবেন। অফিসের রাজনীতি থেকে দূরে থাকুন। অযথা আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না। যদি আপনি ব্যবসা করেন এবং আপনার সঙ্গীর সাথে আপনার কিছু সমস্যা হয়ে থাকে, তবে বিষয়টি বিজ্ঞতার সহিত সমাধান করার চেষ্টা করুন। এই জাতীয় নেতিবাচক বিষয়গুলি আপনার ক্রিয়াকলাপকে প্রভাবিত করতে পারে। অর্থের দিক দিয়ে আপনার জন্য আজকের দিনটি উত্তম হবে। কেবলমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করা আপনার পক্ষে ভালো হবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে ভালো নয়। নিজের উপর অতিরিক্ত কাজের চাপ রাখবেন না, এটি আপনার মানসিক চাপ বাড়িয়ে তুলবে এবং মাথা ব্যথার কারণ হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৫টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আজ কোনও প্রকার অবহেলা করবেন না। আপনি যদি চাকরি করেন তবে আপনার মুলতুবি থাকা কাজগুলি শেষ করার চেষ্টা করুন। আজ অফিসে আপনার কাজ পরীক্ষা করা হতে পারে। ব্যবসায়ীদেরও আজ খুব ধৈর্য ধরতে হবে। আপনার কাজে আজ অনেক বাধা আসতে পারে। ব্যক্তিগত জীবনে, যদি বাড়ির ছোটদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা চলতে থাকে তবে সমস্ত ভুল ধারণা আজই পরিষ্কার হয়ে যাবে এবং সবকিছু আবার স্বাভাবিক হবে। অন্যদিকে, জীবনসঙ্গীর আচরণ আপনার পক্ষে আজ যথাযথ হবে না। এমন পরিস্থিতিতে আপনার খুব শান্তিতে এবং বুদ্ধিমানের সহিত চলা দরকার। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য বিশেষ হবে না। শারীরিক ক্লান্তি বাড়ার সাথে সাথে আপনি মানসিকভাবেও ভালো বোধ করবেন না।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: ভোর ৪টা থেকে বেলা ১২টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব শুভ হবে, বিশেষত আপনি যদি ব্যবসা করেন তবে আপনি অনুভব করবেন যে আপনার ব্যবসায় অগ্রগতি হচ্ছে। একইভাবে, আপনি কঠোর এবং সৎ কাজ করতে পারেন, আপনি আগামী দিনে আরও বেশি সুবিধা আশা করতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারে ভালবাসা ও ঐক্য থাকবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার সঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে। অর্থের দিক দিয়ে আজ একটি ব্যয়বহুল দিন হবে। আপনার বাজেটের চেয়ে বেশি ব্যয় না করাই ভালো। স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৮টা থেকে সন্ধ্যে ৬টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি মানসিকভাবে ভালো বোধ না করেন, তবে আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটানো আপনার পক্ষে ভালো হবে। এছাড়াও অন্যান্য কিছু বিনোদনমূলক ক্রিয়াকলাপে অংশ নিন, এটি আপনার মানসিক চাপ কমাবে। উদ্বেগ আপনার স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক হতে পারে, তাই আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসে আপনাকে আপনার কাজের গতি প্রদর্শন করতে হবে। আপনি যদি কোনওভাবে ধীর গতিতে কাজ চালিয়ে যান তবে আপনার অনেক কাজ আজ অসম্পূর্ণ থেকে যাবে, এমনকি উর্ধ্বতন কর্মকর্তারাও এতে অসন্তুষ্ট হতে পারে। যদি আপনি ব্যবসা করেন এবং একটি বড় বিনিয়োগের পরিকল্পনা করছেন, তবে আপনার উচিত সাবধানে সিদ্ধান্ত নেওয়া এবং আপনার কর্মক্ষেত্র সম্পর্কিত কিছু অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেওয়া। অর্থের ক্ষেত্রে, এই মুহূর্তে আপনার তাড়াহুড়ো করা ঠিক নয়।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৪৫

শুভ সময়: বিকাল ০৫টা ৪৫ থেকে রাত ০৯টা ২৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে আজ বড় পরিবর্তন আসতে পারে। আপনার পছন্দসই স্থানান্তর বা প্রমোশন পাওয়ার সম্ভাবনা বেশি। অন্যদিকে, আপনি যদি বিদেশে চাকরির চেষ্টা করছেন তবে আজ আপনি কিছু ভালো খবর পেতে পারেন। পার্টনারশিপে ব্যবসা করেন এমন ব্যক্তিদের জন্য আজকের দিনটি উপকারি হবে। আপনি একটি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনের ক্ষেত্রে, যদি বাড়ির সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলতে থাকে তবে আজ সবকিছু শান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে দিনটি অনুকূল হবে। ব্যস্ত রুটিন সত্ত্বেও, আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি খুব উদ্যমী হবেন।

শুভ রঙ: সবুজ

শুঙ সংখ্যা: ২

শুভ সময়: বিকাল ৪টা থেকে রাত ১০টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনার ব্যক্তিগত বিষয়ে অন্যদের হস্তক্ষেপ করতে দেবেন না, অন্যথায় সমস্যা হতে পারে, বিশেষত যদি আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বিরোধ চলতে থাকে তবে আপনি নিজেই বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করুন। বহিরাগতদের হস্তক্ষেপ করা ঠিক হবে না। অর্থের ক্ষেত্রে আজ আপনার পক্ষে প্রতিকূল পরিস্থিতি হবে। আর্থিক ক্ষতি সম্ভব। কাজের দিক থেকে, আজকের দিনটি আপনার পক্ষে স্বাভাবিক হবে। আপনি অফিসে কোনও মিটিং-এ জয়েন করতে পারেন। মিটিং-এর সময় উর্ধ্বতন কর্মকর্তারা যে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলিতে কথা বলবেন সেদিকে আপনাকে মনোযোগ দিতে হবে। এতে আপনার উপকারই হবে। আপনি যদি এই সময়ে খুব চাপ অনুভব করেন তবে আপনার প্রতিদিন ধ্যান করা উচিত।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: দুপুর ০২টা থেকে রাত ০৮টা ১৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার নিজের রুটিনে কিছু পরিবর্তন করা দরকার, যাতে আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে সমানভাবে মনোযোগ দিতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্য খুব উপকারি দিন হবে। আজ একটি নতুন প্রকল্পের কাজ শুরু করার জন্য দিনটি ভালো। আপনি যদি বেকার হয়ে থাকেন এবং দীর্ঘদিন ধরে কর্মসংস্থান পেতে কঠোর লড়াই করে যাচ্ছেন, তবে আজ আপনার কঠোর পরিশ্রমটি শেষ হতে পারে। আপনি আজ কিছু ভালো খবর পেতে পারেন। পারিবারিক জীবনে মানসিক চাপ বাড়ছে বলে মনে হচ্ছে। বাড়িতে আজ বড় বিতর্ক হতে পারে। আর্থিক ক্ষেত্রে, আপনি বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। স্বাস্থ্যের বিষয়ে অসাবধান থাকবেন না, বিশেষত ঠাণ্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলুন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ০৬টা ৩০ থেকে বিকাল ০৪টা

English summary

Daily Horoscope For 28 July 2020

Check out your Daily Horoscope For 28 July 2020.
Story first published: Tuesday, July 28, 2020, 5:02 [IST]
X