For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেখে নিন ২৭ সেপ্টেম্বর ২০১৯-এর রাশিফল

|

আপনার রাশিফলের মাধ্যমে জেনে নিন আজ আপনার জীবনে কী হতে চলেছে। সঙ্গে থাকুন এবং রাশিফল পড়তে থাকুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ রাতে নিজেকে নতুনভাবে আবিষ্কার করুন। যে প্রকল্পগুলি ভুল হতে পারে তাতে নেতৃত্ব নিন। আজ কাজের ব্যাপারে অবসাধ আসতে পারে। ব্যবসায় অশান্তি হতে পারে। বুকের সমস্যা বাড়বে।

 বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি আজ নিজেকে চালনা করার তাগিদ অনুভব করতে পারেন তবে আপনার মনে হতে পারে, যে আপনি প্রস্তুত নন। সম্ভবত, আপনি অনুভব করেন না যে, আপনি পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য সঠিক পর্যায়ে রয়েছেন। বাইরের চাপ আপনাকে এমন জায়গায় নিয়ে যেতে দেবে না, যেখানে আপনি যেতে প্রস্তুত নন। আপনার নিজের ক্ষমতা মতো বিষয়গুলি পরিচালনা করুন।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার জন্য এখন মূল বিষয় হল, প্রতিটি পরিস্থিতিতে দ্বন্দ্বের পরিবর্তে সেটার সমাধানের জন্য সুবিধা খোঁজা। নির্দিষ্ট কিছু বিষয়ে বৃহত্তর দৃষ্টিভঙ্গি অর্জনের জন্য এটি একটি ভাল সময়। আপনি যখন সীমানার অন্যদিক থেকে বিষয়গুলি দেখেন তখন কিছুটা অভ্যন্তরীণ রূপান্তর ঘটতে পারে।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার মধ্যে একটি ক্ষমতা রয়েছে যা আপনাকে প্রতিটি পরিস্থিতির নিয়ন্ত্রণে রাখতে সহায়তা করছে। মনে রাখবেন, যা কিছু গ্রহণ করার জন্য আপনাকে অবশ্যই প্রস্তুত থাকতে হবে। আপনার হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন।

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ কোনও জটিল ব্যধি থেকে আপনি মুক্তি পেতে পারেন। নানা অশান্তির ভিতর দিয়ে দিনটি কাটবে। আপনার চমৎকার সৌভাগ্য আপনাকে যে কোনও ছোটো মানসিকতা থেকে দূরে সরিয়ে দেবে।

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার মনে হতে পারে যে, আপনার পায়ের নীচের মাটি সরে যাচ্ছে, সেটা থেকে নিজেকে বাঁচানোর জন্য আপনার নিজেকে সঠিকভাবে চালনা করা দরকার। বিষয়গুলি যেভাবে চান তেমনভাবে ব্যবহার করুন। প্রেমে অশান্তি বিচ্ছেদ আনতে পারে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন কোনও সুযোগ আসতে পারে।

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

সামাজিক কোনও কাজে বাধা আসতে পারে। খেলাধূলায় স্বীকৃতি পেতে পারে। আপনার আশেপাশে যা চলছে, তার জন্য সজাগ থাকুন এবং তাল মিলিয়ে চলুন। গোটা পৃথিবীকে সুখ, শান্তিপূর্ণ জায়গায় নিয়ে যেতে নিজেকেও এর অংশ করুন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনার চারপাশের কোনও ক্রোধের দ্বারা প্রলোভিত বা প্রলুব্ধ হবেন না। এমন লোকদের থেকে সাবধান থাকুন যারা সবসময় ভয়ের কারণে অনুপ্রাণিত হয়। যারা নিরপেক্ষতা এবং আত্মবিশ্বাস থেকে কাজ করে তাদের সাথে নিজেকে সারিবদ্ধ করুন।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার প্রাণশক্তিকে আরও বেশি শক্তি দিতে সাহায্য করুন। নির্দ্বিধায় প্রতিটি পরিস্থিতিতে আপনার স্বাধীনতা প্রকাশ করুন। আপনার আচরণে পরিবারের কেউ আঘাত পেতে পারে। শেয়ারে বাড়তি টাকা না লাগানোই শ্রেয়। আজ ভাই-বোনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ আপনার চারপাশের পরিস্থিতি খুব দ্রুত ঘটছে। তবে, এর অর্থ এই নয় যে আপনাকে গম্ভীর গতিতে যোগ দিতে হবে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করুন। আজ প্রশাসনিক কাজে উন্নতির যোগ রয়েছে। পরিবারের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা হতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

মামলায় হঠাৎই জড়িয়ে পড়তে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝমেলা মিটে যেতে পারে। জীবনের কোনও মূল্যবান সিদ্ধান্ত নিতে হতে পারে। তবে যেভাবে প্রয়োজন সেভাবে নিজেকে দাঁড়ানোর নেতৃত্ব এবং আত্মবিশ্বাস দিন।

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি আজ চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন যা আপনার আত্মবোধকে হুমকির মুখে ফেলেছে। আপনি কোথায় দাঁড়িয়ে আছেন সে সম্পর্কে আপনার কাছে প্রশ্ন থাকতে পারে। আপনার লালনশীল গুণাবলী এবং ষষ্ঠ ইন্দ্রিয়ের সাথে যোগাযোগ হারিয়ে ফেলবেন না।কোনও কাজে আপনার সঙ্গী আপনাকে সাহায্য করতে পারে।

English summary

Daily Horoscope For 27th September 2019

Check out your Daily Horoscope For 27th September 2019.
X