For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৭ জানুয়ারি ২০২০

|

এই নতুন দিনটি আপনার জীবনে অসংখ্য পরিবর্তন আনবে। আজ আপনার ভাগ্যে কী রয়েছে তা অবশ্যই আপনার জানা উচিত যাতে আপনি সেইমতো এগিয়ে যেতে পারেন। আপনার ভবিষ্যত সম্পর্কে আপনার রাশিচক্রের চিহ্নটি কী বলছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ অফিসে আপনার এবং আপনার সহকর্মীর মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে, যা প্রচুর বিতর্ক সৃষ্টি করতে পারে। এই পরিস্থিতিতে আপনাকে নিজের মেজাজ এবং কথা নিয়ন্ত্রণ করতে হবে। আপনি সমস্যাটি সমাধান করার চেষ্টা করুন। অন্যকে খুশি করতে নিজের অর্থ ব্যয় করা আপনাকে এড়াতে হবে, অন্যথায় আপনি খুব শীঘ্রই একটি বড় আর্থিক সংকটে পড়তে পারেন। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে, সময়টি আপনার পক্ষে অনুকূল নয়। আজ, অর্থ সংক্রান্ত বিষয়ে আপনার স্ত্রীর সাথে মতপার্থক্য হতে পারে। নেতিবাচক চিন্তাগুলিকে আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না, আপনার মন পরিবর্তন করুন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১২টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি নিজের স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত হবেন। স্বাস্থ্য খারাপ থাকার কারণে আপনি আজ বেশ বিরক্ত বোধ করবেন। আর্থিক পরিস্থিতি আজ ভাল থাকবে না। তাড়াহুড়ো করে আপনার আর্থিক সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আজ সন্তানের দিক থেকেও কিছু সমস্যা হতে পারে। আপনি আরও ভাল করে তাদের বোঝানোর চেষ্টা করুন। আজ যদি আপনি কোনও ভুল করেন তবে, আপনাকে তার ফল ভোগ করতে হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৫টা থেকে দুপুর ২টা

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার কর্মক্ষেত্রের পরিবেশটি আজ বেশ ভালো থাকবে। সহকর্মী ও সিনিয়রদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আজ, খুব বেশি কাজ হবে না। সুতরাং, আপনি নিজের জন্য কিছু অতিরিক্ত সময় পাবেন। আপনি দীর্ঘদিন ধরে পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটাতে পারেন নি। আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন কারণ, আপনার বাবার স্বাস্থ্যের উন্নতি হবে। আজ আপনি আপনার স্ত্রীর আচরণে কিছু পরিবর্তন দেখতে পাবেন। তাই, আজ আপনার পক্ষ থেকে কিছু ভাল পরিকল্পনা করা ভাল। চুপ করে থাকবেন না কারণ, এটি আপনাদের মধ্যে ভুল বোঝাবুঝি আরও বাড়িয়ে তুলতে পারে। আপনার অর্থনৈতিক পরিস্থিতি হ্রাস পেতে পারে। আজ হঠাৎ করে আপনি পুরানো ঋণ শোধ করার চাপে পড়তে পারেন। সন্ধ্যায় আপনি কিছু ভাল খবর পেতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সন্ধ্যে ৬টা থেকে রাত ১০টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার অফিসের পরিবেশ আজ ভাল থাকবে। এটা সম্ভব যে, আজ আপনি এমন একটি সুযোগ পাবেন যার জন্য আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করেছিলেন, এটি আপনার ক্যারিয়ারকে একটি নতুন দিকনির্দেশনা দেবে। অর্থনৈতিক ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব উপকারি হবে। আপনার আর্থিক পরিকল্পনা সফল হতে পারে, যা দুর্দান্ত আর্থিক সুবিধা বয়ে আনতে পারে। এছাড়াও, অর্থ সম্পর্কে আপনার বাবার সঙ্গে সমস্যা আজ শেষ হবে। ঘরে শান্তিপূর্ণ পরিবেশ থাকবে। আপনার ভাই-বোনরাও আপনাকে সমর্থন করবে। এর বাইরেও আজ আপনি বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে অনেক বেশি ভাল বোধ করবেন। এটি একটি খুব রোমান্টিক দিন হবে, তাই এই দিনটি আপনার স্ত্রীর সঙ্গে ব্যয় করুন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি উত্তম হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা:

শুভ সময়: বেলা ১২টা ৫৫ থেকে সন্ধ্যে ৭টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি যদি সম্প্রতি একটি কাজের ইন্টারভিউ দেন তাহলে আপনি আজ একটি ইতিবাচক উত্তর পেতে পারেন। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্যও দুর্দান্ত দিন হবে। আজ আপনি অর্থনৈতিক ক্ষেত্রে একটি ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। পারিবারিক যদি কোনও সমস্যা হয় তবে, আজই এর সমাধান হতে পারে। দীর্ঘদিন পর আপনার বাড়ির পরিবেশ বদলাবে। এই মুহুর্তে আপনার নিজের ব্যক্তিগত বিষয়গুলিতেও মনোযোগ দিতে হবে। স্বাস্থ্য ভাল হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩০

শুভ সময়: ভোর ৪ টা ১০ থেকে দুপুর ৩টা ৫০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ আপনার স্বাস্থ্য কিছুটা দুর্বল হবে। আপনি অতিরিক্ত কাজ করার কারণে বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় পাচ্ছেন না। আপনাকে বুঝতে হবে যে, স্বাস্থ্যও সমানভাবে গুরুত্বপূর্ণ, তাই কোনও প্রকার অবহেলা এড়ানো উচিত। অর্থের দিক দিয়ে দিনটি আরও ভাল হবে। আপনারও সামান্য আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পিতা-মাতার স্বাস্থ্য খুব ভাল হবে। পারিবারিক যেকোনও উদ্বেগ থেকে আপনি আজ মুক্তি পেতে পারেন। এছাড়াও, পরিবারের সদস্যদের সহায়তায় আপনার দিনটি আনন্দময় হবে। কর্মক্ষেত্রে দিনটি কঠিন হবে। আপনি আজ কিছুটা অলস বোধ করবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সন্ধ্যে ৬টা ১৫ থেকে রাত ১১টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অর্থের দিক দিয়ে দিনটি ভাল কাটবে, তবে লেনদেন করার ক্ষেত্রে আপনাকে বিশেষ যত্ন নিতে হবে। আপনি যদি শেয়ার বাজারে বিনিয়োগ করতে চান তবে এগোতে পারেন। আপনি আশানুরূপ সুবিধাগুলি পেতে পারেন। আজ আপনার বাবা-মা আপনার উপর রাগ করবেন, তবে আপনার পরিস্থিতি বুঝতে তাদের অবশ্যই পর্যাপ্ত সময় দিতে হবে। আপনি যদি এগুলিকে অগ্রাহ্য করেন তবে তাঁরা কষ্ট পাবেন। আপনার স্ত্রী আপনার কথায় বিরক্ত হতে পারে। আপনার বিবাহিত জীবনে ভালবাসা এবং শান্তি বজায় রাখতে আপনাকে তাদের অনুভূতিকে বুঝতে হবে। কর্মক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি খারাপ কাটবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা:

শুভ সময়: সকাল ৯টা থেকে বিকাল ৩টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

রোমান্সের দিক থেকে আজকের দিনটি খুব বিশেষ হবে এবং আপনি আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। একে অপরের সাথে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। কাজের দিক থেকে আজকের দিনটি মিশ্র হবে। চাকুরিজীবী লোকেরা চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। আপনার কাজ করার অগাধ ক্ষমতা রয়েছে, তাই সর্বদা সদর্থক হন। অর্থ সম্পর্কিত বিষয় স্বাভাবিক থাকবে। অতিরিক্ত ব্যয় করা আপনার বাজেট নিঃশেষ করতে পারে। আজ আপনার স্বাস্থ্য কিছুটা দুর্বল হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা:

শুভ সময়: ভোর ৫ টা ২০ থেকে বিকাল ৫ টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি আপনার সমস্ত মনোযোগ কাজে লাগিয়ে দেবেন। এটা সম্ভব যে আজ আপনাকে একটি বড় কাজ শেষ করতে হবে এবং এই কাজে আপনি খুব ব্যস্ত থাকবেন। অর্থের দিক দিয়ে এই দিনটি মঙ্গলজনক হবে। অর্থ প্রাপ্তির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার ব্যক্তিগত জীবন সুখী হবে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে ভাল সময় কাটাবেন। আপনি কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। আপনার স্ত্রীর সাথে সম্পর্ক ভাল থাকবে। বন্ধুদের সহায়তায় আজ কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করা যেতে পারে যাতে আপনি ভবিষ্যতে ভাল ফলাফল পেতে পারেন। স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলি ভাল থাকবে এবং আপনি আবেগের দিক থেকে আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা:

শুভ সময়: সকাল ১১ টা থেকে রাত ৮টা ০৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

অর্থের ক্ষেত্রে আজ আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনার যেকোন পরিকল্পনা বা প্রচেষ্টা সফল হতে পারে, যার ফলে আপনি অর্থ উপার্জন করতে পারেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার কর্মে দক্ষতা দেখে আপনার সিনিয়ররা আপনাকে একটি দুর্দান্ত সুযোগ দিতে পারেন। আপনি যদি কঠোর পরিশ্রম করেন তবে আপনার অগ্রগতি নিশ্চিত। ব্যবসায়ীরা আজ ছোট বিনিয়োগ করতে পারবেন এবং তারা ভাল সুবিধাও পাবেন। আপনার ব্যক্তিগত জীবন আনন্দের হবে। এছাড়াও, আপনি আত্মীয়দের সাথে একটি ভাল সম্পর্ক ভাগ করে নেবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: দুপুর ৩টা থেকে রাত ৮টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনার ভাইবোনদের সাথে আপনার মতবিরোধ হতে পারে, যার কারণে আপনার বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। অর্থের ক্ষেত্রে আপনি আজ কিছু অসুবিধার মুখোমুখি হতে পারেন। হঠাৎ কোনও পুরানো ঋণ আপনাকে বিরক্ত করতে পারে। আপনি যদি সঞ্চয়ের দিকে একটু বেশি মনোযোগ দেন, তবে আপনার আর্থিক সমস্যাগুলি শীঘ্রই সমাধান করা সম্ভব। আজ আপনার দাম্পত্য জীবনে কিছুটা উন্নতি হবে। আপনার স্ত্রীর পরিবর্তিত আচরণ আপনাকে খুশি করবে। আপনার ব্যক্তিগত সমস্যাগুলি বাদ দিয়ে আপনি আজ পরিশ্রমের সাথে কাজ করবেন। নিজের ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় নিজের জন্য নিন যাতে আপনি কিছুটা স্বস্তি পেতে পারেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সন্ধ্যা ৬ টা ০৫ থেকে রাত ৯টা ৩০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ কোনও বাধা ছাড়াই সমস্ত কাজ শেষ হবে। আপনি আপনার কাজের পাশাপাশি পরিবারের সদস্যদেরও অগ্রাধিকার দেবেন। আজ আপনার দাম্পত্য জীবনের অন্যতম সেরা দিন হতে পারে। আপনি আপনার স্ত্রীর সাথে একটি স্মরণীয় সময় কাটাবেন। কাজের বিষয়ে অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আপনি কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। আজ, আপনি আপনার আর্থিক দিকটি শক্তিশালী করতে খুব কঠোর পরিশ্রম করবেন এবং আপনি ভাল ফলাফলও পাবেন। আজ কোথাও অর্থ বিনিয়োগ থেকে বিরত থাকুন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় ব্যয় করবেন। সন্ধ্যায়, আপনার পুরানো বন্ধুদের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে আনন্দিত করবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সকাল ৮ টা ২৫ থেকে দুপুর ২টা

English summary

Daily Horoscope For 27th January 2020

This new day will bring numerous changes in your life. You must know what the stars have in store for you so that you can make your life blissful.
Story first published: Monday, January 27, 2020, 5:21 [IST]
X