For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৬ সেপ্টেম্বর ২০১৯-র দৈনিক রাশিফল

|

এই বৃহস্পতিবার আপনার জীবনে কী হতে চলেছে? জেনে নিন আপনার রাশিফলের মাধ্যমে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার আজ ঘুম থেকে উঠতে কিছু সমস্যা হতে পারে। আপনার ঘর পরিপাটি রাখুন। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে।সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে। আপনার গোপন বিষয়গুলি কারোর সাথে শেয়ার করা উচিত নয়।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

সামনের দিনটি দুর্দান্ত হতে পারে। আজ আপনি আপনার পরিশ্রমের জন্য কিছু পুরষ্কার পেতে পারেন। আজকাল আপনার মতো বিবেকবান কাউকে খুঁজে পাওয়া বিরল, আপনার স্বীকৃতি প্রাপ্য। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি গত দুই মাস ধরে ভাগ্যবান হয়েছেন, এই সম্পর্কে কোনও সন্দেহ নেই। এখন আপনার ভাগ্য বদলাচ্ছে, এটি নির্ধারণ করা শক্ত। তবে আপনার দৈনন্দিন জীবনে কিছু ঠিক নেই। আপনি যা শিখছেন তা সার্থক প্রমাণিত হবে। কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি অবাক হবেন না যদি আপনার পেশার কারণে আপনাকে কোনও রোমাঞ্চকর জায়গায় যেতে হয়, এমনকি এটি যদি আপনার কাজের রুটিনের অংশ না হয়। একটি নতুন জায়গায় যেতে পারেন সেখানকার ফ্রেশ হাওয়ায় নিজেকে সতেজ অনুভব করানোর জন্য।সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন।

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

এটি সত্য যে জীবিকা নির্বাহ করা সর্বদা জীবনের সর্বাধিক মূল্যবান বিষয়। আপনি কি আপনার জীবনে আরও ভারসাম্য যোগ করার বিষয়ে চিন্তা করেছেন? আপনার দৈনন্দিন জীবন এবং নতুন কিছু করার জন্য এটি একটি ভাল দিন হবে। আপনার শখ পূরণ করার সময় এসেছে।কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার সন্তানের জন্য কিছু পরিকল্পনা করার পক্ষে সেরা দিন।

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

গত কয়েক মাস ধরে আপনার সংবেদনশীল জীবনে কিছু সমস্যা হয়েছিল। তবে, এখন সম্ভবত আপনি সেগুলিকে পিছনে ফেলে এসেছেন। একই পুরোনো ফাঁদে জড়িয়ে না পড়লে আরও ভালো হবে। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে।

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনার এখনও অনেকগুলি অপূর্ণ স্বপ্ন রয়েছে, তবে আপনি ইতিমধ্যে কতগুলি পূরণ করে ফেলেছেন তা দেখুন। আপনার দক্ষতার প্রতি আস্থার অভাব আপনাকে পিছনে ফেলছে। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কয়েক দিনের মধ্যে আপনি কিছু নতুন মানুষের সাথে দেখা করতে পারেন। আপনার পেশাদার জীবনে কেউ এমন কিছু অস্বাভাবিক পরীক্ষা শুরু করতে সাহায্য করতে পারে যা আগে কখনও হয়নি।অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

দেখে মনে হচ্ছে আপনি কিছু সমালোচনা থেকে বাঁচার চেষ্টা করছেন। কয়েক সপ্তাহ ধরে কোনও ভুল ধরতে কাজের তদারকি করছেন। আজ আপনি কিছুটা স্বস্তি পাবেন। আসলে, আপনি প্রশংসিত হতে পারেন।

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনার প্রেমের জীবন আপনাকে কিছুটা আনন্দময় করে তুলবে। আপনার মধ্যে অ্যাডভেঞ্চারের একটি চেতনা বিরাজ করছে। আপনার অ্যাডভেঞ্চারের সুবিধা গ্রহণ করা উচিত। কাজের জায়গায় পেশাদারী মনোভাব আপনাকে প্রশংসা এনে দেবে। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

আপনার সাম্প্রতিক ক্রিয়াকলাপগুলি দেখে আপনি ওয়ান্ডারল্যান্ডের চরিত্রের মতো কিছুটা বোধ করতে পারেন। আপনি সামাজিক অনুষ্ঠান এবং ইভেন্টে অংশগ্রহণ করেন তাহলে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন।

 মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি প্রায়শই অন্য ব্যক্তির জীবন নিয়ে ব্যস্ত থাকেন। আজ অন্যদের প্রতি আপনার নিষ্ঠার প্রশংসা করা হবে। আপনার নিজের জন্য শক্তির প্রয়োজনকে অবহেলা করবেন না। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন।

English summary

Daily Horoscope For 26th September 2019

Check out your Daily Horoscope For 26th September 2019.
X