For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পূর্ণ সূর্যগ্রহণের দিনে আপনার দিনটি কেমন কাটবে? জানতে পড়ুন ২৬ ডিসেম্বরের রাশিফল

|

আপনার দৈনিক রাশিফলটি পড়ুন, দিনটি পরিকল্পনা করুন এবং আপনার পছন্দ অনুযায়ী সংগঠিত করুন। আপনাকে সুযোগের সর্বোত্তম ব্যবহার করা এবং চ্যালেঞ্জগুলির উপরেও মনোযোগ দেওয়ার প্রয়োজন। আসুন জেনে নেওয়া যাক গ্রহগুলি আপনার ভবিষ্যত সম্পর্কে কী বলে।

মেষ : ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ : ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনার বক্তব্যকে নিয়ন্ত্রণ করতে হবে অন্যথায় কারও সঙ্গে আপনার বিতর্ক হতে পারে। আপনার অহংকার আপনাকে নিয়ন্ত্রণ করতে দেবেন না। আত্মবিশ্বাসের সহিত এগিয়ে চলাই ভাল তবে নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আজ, আপনি একাই যেকোনও গুরুত্বপূর্ণ কাজ পরিচালনা করতে পারেন, যা আপনার উচ্চ কর্মকর্তাদের অবাক করে দেবে। আপনাকে আজ ভ্রমণ করতে হতে পারে। আজ আপনি সহজেই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং আপনি অপ্রত্যাশিতভাবে অর্থ পাবেন। আপনি যদি সুখী দাম্পত্য জীবন উপভোগ করতে চান তবে আপনার স্ত্রীর কথা মনোযোগ সহকারে শুনুন এবং তাকে আপনার পূর্ণ সমর্থন দেওয়ার চেষ্টা করুন। এছাড়াও, আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: পীচ

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৪টা ৩০

বৃষ : ২০ এপ্রিল - ২০ মে

বৃষ : ২০ এপ্রিল - ২০ মে

আজ অফিসে আপনি প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন। আপনার দেরিতে আসার অভ্যাসের কারণে বসের ক্রোধ বাড়িয়ে তুলতে পারে এবং আজ আপনাকে এর উত্তর দিতে হবে। আপনার অভ্যাসটি ঠিক করা দরকার। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। আপনার নতুন ব্যবসা সম্পর্কিত কিছু তথ্য গোপন রাখুন। আপনি আজ আপনার পৈতৃক সম্পত্তি সম্পর্কিত কিছু ভাল সংবাদ পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে দীর্ঘকালীন বিরোধ নিষ্পত্তি হবে। পারিবারিক জীবন সুখের হবে। আজ আপনার স্ত্রীর সঙ্গে আপনার দুর্দান্ত সময় কাটবে। বিনোদনের জন্য, আপনারা উভয়ই বেড়াতে যেতে পারেন।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ৭টা ২০ থেকে দুপুর ৩টা

মিথুন : ২১ মে - ২০ জুন

মিথুন : ২১ মে - ২০ জুন

রোমান্টিক জীবনে যদি আপনি কোনও সমস্যার মুখোমুখি হন তবে আপনাকে আপনার সঙ্গীর সাথে বন্ধন আরও ভাল করে তুলতে হবে। আপনার অবশ্যই তার সঙ্গে আরও বন্ধুত্বপূর্ণ আচরণ করা উচিত যাতে সে খোলামেলাভাবে আপনার সঙ্গে তার মনের কথা বলতে পারে। আজ উন্নত স্বাস্থ্যের সহিত আপনার শক্তি ভাল হবে এবং আপনি আরও ভাল বোধ করবেন। কর্মক্ষেত্রে, আজ আপনি উৎসাহের সহিত আপনার কাজটি করবেন এবং আপনার সেরাটা দেবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, আজ কিছু অসুবিধা হতে পারে। আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনাকে অপ্রয়োজনীয় বিষয়গুলির জন্য অর্থ অপচয় করা এড়াতে হবে, অন্যথায় ভবিষ্যতে, আপনি এর জন্য অনুশোচনা করবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ৮টা থেকে দুপুর ২টা ১৫

কর্কট : ২১ জুন - ২২ জুলাই

কর্কট : ২১ জুন - ২২ জুলাই

আজ যদি আপনাকে কোনও কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয় তবে আপনি আপনার সাহস এবং আত্মবিশ্বাসের সহিত সমস্ত সমস্যার মোকাবিলা করতে সক্ষম হবেন। আজ অফিসে আপনার সিনিয়রদের আচরণ ঠিক হবে না। আপনাকে অনেক রূঢ় কথা শুনতে হবে, তবে আপনার উৎসাহটি বজায় রাখা উচিত এবং মনোযোগ সহকারে কাজ করার চেষ্টা করা উচিত যাতে ভবিষ্যতে কেউ আপনার বিষয়ে অভিযোগ করার সুযোগ না পায়। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম হবে বলে ব্যবসায়ীদের এই সময়ে চিন্তায় পড়তে হবে। আজ আপনি এমন উৎস থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন, যেখান কাছ থেকে আপনার খুব কম আশা ছিল। এইসব হল আপনার কঠোর পরিশ্রম এবং ভাল পরিকল্পনার ফলাফল। আজ আপনি শারীরিক ও মানসিকভাবে ভাল বোধ করবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে সন্ধ্যে ৬টা ৪০

সিংহ : ২৩ জুলাই – ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই – ২২ আগস্ট

অর্থের দিক দিয়ে আজকের দিনটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করতে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি ধৈর্য ও বোধগম্যতার সহিত আপনার সিদ্ধান্ত নেন তবে শীঘ্রই আপনার অবস্থার উন্নতি হবে। আপনি যদি ছাত্র হন তবে আজ আপনি নিজের পরিশ্রমের সঠিক ফলাফল পেতে পারেন। আপনি আপনার প্রিয় কলেজে ভর্তি হতে পারেন। আপনার ব্যক্তিগত সম্পর্কের সুখ ও শান্তি থাকবে। ঘরের পরিবেশ গত কয়েকদিন ধরে কিছুটা উত্তেজনাপূর্ণ ছিল তবে, আজ আপনি সবার সঙ্গে ভাল সময় ব্যয় করবেন। বিশেষত, আপনি আপনার পিতা-মাতাকে সন্তুষ্ট করতে সফল হবেন। আপনি আপনার সঙ্গীর আচরণেও পরিবর্তন অনুভব করবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: বেলা ১১টা ৫০ থেকে দুপুর ২টা ২৫

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ অফিসে আপনি কাজ করার মতো ভাল বোধ করবেন না। আপনি অলস অনুভব করবেন। যদি আপনি আজ মুলতুবি থাকা কাজগুলি শেষ করতে সক্ষম না হন তবে সিনিয়ররা আপনার সাথে কঠোর আচরণ করতে পারে। আপনি কাজের প্রতি মনোনিবেশ করুন। আজ ব্যবসায়ীদের জন্য উপকারী হবে। আপনি ভাল লাভের আশা করতে পারেন। অর্থিক দিক থেকে আজকের দিনটি শুভ হবে। অর্থ সম্পর্কিত কোনও নতুন কাজ শুরু করার পরিকল্পনা করতে পারেন। আপনি যদি নিজের গোপনীয় জিনিসগুলি কারও সাথে ভাগ না করেন তবে ভাল হবে কারণ সেই ব্যক্তি কথাগুলি প্রকাশ করে দেওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: দুপুর ২ টা ২০ থেকে বিকাল ৪টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি নিজেকে আত্মবিশ্বাস এবং উৎসাহে পূর্ণ দেখতে পাবেন। আপনার উচ্চাকাঙ্ক্ষাগুলি আরও বেশি হবে তবে এই মুহুর্তে আপনার এটি নিয়ন্ত্রণ করা দরকার। আপনি কিছুদিন ধরে অফিসে খুব কঠোর পরিশ্রম করছেন তবে আপনি আশানুরূপ ফল পাচ্ছেন না। তাড়াহুড়া করবেন না, নিজের কঠোর পরিশ্রমকে বিশ্বাস করুন। আপনি অবশ্যই উপযুক্ত ফলাফল পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যা সমাধান হবে। আজ কাছের বন্ধুদের থেকে আর্থিক সহায়তার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যবসা করেন তবে দিনটি কোনও নতুন কাজ শুরু করার পক্ষে অনুকূল নয়। আজ আপনার স্ত্রীর মেজাজ ঠিক থাকবে না। আপনার ঝামেলা হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সকাল ৭ টা থেকে সকাল ১০ টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার এক পুরানো বন্ধু আপনার সাথে যোগাযোগ করতে পারে। অনেক দিন পর একে অপরের সঙ্গে সময় কাটিয়ে দুজনেরই ভাল লাগবে। এর সাথে সাথে আপনার অনেক পুরানো স্মৃতিও সতেজ হবে। আজ আপনার ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও ভাল ফল পাবেন। আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার বন্ধন উন্নত হবে এবং আজ আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি অবিবাহিত হন এবং আপনি বিয়ে করার কথা ভাবছেন, তবে আপনার সম্পর্কের একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার পক্ষে আজকের দিনটি সবচেয়ে উত্তম। আপনি এই দিনটি নিয়ে খুব ব্যস্ত থাকবেন। চাকরি হোক বা ব্যবসা ক্ষেত্রে আজ আপনি খুব ব্যস্ত থাকবেন। এটি আপনাকে খুব ক্লান্ত করে তুলবে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যেরও যত্ন নিন। অর্থের ক্ষেত্রে আপনাকে খুব যত্নবান হতে হবে। আজকে কেউ আপনাকে ঠকানোর চেষ্টা করতে পারে। আপনি যদি অর্থ বিনিয়োগের পরিকল্পনা করেন তবে আজকের দিনটি আপনার পক্ষে ভাল দিন নয়।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: সকাল ১১ টা থেকে ১২টা ২৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি আপনার ভবিষ্যতের জন্য বেশি চিন্তা করবেন। আপনি নিজের সিদ্ধান্ত নিতে অক্ষম বোধ করবেন। আজ ভাল হবে আপনার মনকে শান্ত রাখা। ধৈর্য ও বোধগম্যতার সাথে আপনি প্রতিকূলতার মুখোমুখি হতে পারবেন। আজ আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ বাধাগ্রস্ত হতে পারে, তবে আপনাকে বিরক্ত করা উচিত নয়। আপনাকে পুরো উৎসাহ নিয়ে এগিয়ে যেতে হবে। আপনার সমস্যাগুলি শীঘ্রই সমাধান হতে পারে। আপনার ব্যক্তিগত জীবন স্বাভাবিক হবে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি এই সুযোগটি আরও ভালভাবে কাজে লাগান। আজ আপনার বস আপনার উপর রেগে যেতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সন্ধ্যা ৬টা ৩০ থেকে রাত ১০টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজকের দিনটি আপনার জন্য উত্তম দিন হবে। আজ বিষয়গুলি আপনার পক্ষে ভাল হতে পারে। আপনি কঠোর পরিশ্রম করে এগিয়ে যান, অবশ্যই সাফল্য পাবেন। আজ ব্যবসায়ীরা যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সিদ্ধান্ত আপনার ব্যবসায় একটি বড় পরিবর্তন ঘটাতে পারে। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আজ আপনি অবাধে ব্যয় করতে পারেন। আজ নতুন বাড়ি বা যানবাহন কেনার প্রবল সম্ভাবনা রয়েছে। আজ আপনার স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। এই সময়ে তার স্বাস্থ্যের বিষয়ে সচেতন হতে হবে, অন্যথায় অবহেলা মারাত্মক ক্ষতি করতে পারে। আপনি যদি অবিবাহিত হন, তবে আজ আপনার জন্য কোনও বিয়ের প্রস্তাব আসতে পারে। এই জাতীয় ক্ষেত্রে তাড়াহুড়ো করা ভাল নয়, সাবধানতার সহিত সিদ্ধান্ত নিন।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ১১টা ৩০ থেকে দুপুর ৩টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কিছু সময়ের জন্য, আপনার আর্থিক পরিস্থিতি ক্রমাগত ওঠানামা করে চলেছে, যার কারণে আপনার মানসিক চাপও বাড়ছে। আজকে এমন কিছু করার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে, যা আপনার আয় বাড়িয়ে দেবে। কর্মক্ষেত্রে, আপনি আজ ভাল ফলাফল পেতে পারেন। যদি আপনার কাজে কোনও বাধা থাকে তবে, আজ আপনার এই সমস্যাটি কাটিয়ে উঠতে পারেন। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে। আজ বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। আপনার পরিবারের সদস্যদের মধ্যে সংহতি ও সম্প্রীতির অনুভূতি বজায় থাকবে। সবাইকে একসাথে দেখে আপনি খুব খুশি হবেন। আর্থিক দিক থেকে আজ আপনার জন্য একটি লাভজনক দিন হবে। আজ অতিরিক্ত অর্থ উপার্জনের সুযোগ পেতে পারেন।

শুঙ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: দুপুর ২টা ৩০ থেকে বিকাল ৫টা ২০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি কোনও ভাল খবর পেয়ে খুব উত্তেজিত হবেন। আপনি যদি ছাত্র হন তবে আজ আপনি নিজের পরিশ্রমের সুফল পেতে পারেন। আজ অর্থের দিক দিয়ে আপনি ভাল ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। আজ আপনার অনেক আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে তবে এই সময়ে আপনার বাজেট অনুযায়ী চালানো দরকার। আপনার নিজের ব্যয় নিয়ন্ত্রণ করা উচিত। চাকুরিজীবিরা আজ অফিসে একটি মহান সম্মান পেতে পারেন, এগুলি আপনার সৎ পরিশ্রমের ফল। আপনার দাম্পত্য জীবনে প্রেম ও শান্তি বজায় থাকবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে স্বাচ্ছন্দ্যময় দিন কাটাবেন। সন্ধ্যায় আপনি আপনার প্রিয় বন্ধুর সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। আপনার রোমান্টিক জীবনের চলমান সমস্যাগুলি আজ শেষ হবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভুল ধারণাও ঠিক হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: সকাল ৫টা ২০ থেকে রাত ১২টা ২০

English summary

daily horoscope for 26th december 2019

By knowing your daily horoscope, you can plan your day and organized it as per your choice. check out your daily horoscope for 26th december 2019.
X