For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজকের রাশিফল : ২৬ মে ২০২০

|

মঙ্গলবারের রাশিফলের মাধ্যমে জেনে নিন কোন রাশির ক্ষেত্রে দিনটি খুবই গুরুত্বপূর্ণ।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

ব্যবসা ক্ষেত্রে আজকের দিনটি ভাল। অর্থ সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পাবেন। হতে পারে আপনার কোনও ঘনিষ্ঠ বন্ধু আপনাকে আর্থিকভাবে সহায়তা করবে। কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের দিনগুলি স্বাভাবিক হবে। আজ আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে। দিনের দ্বিতীয় অংশে আপনি মজা করার কিছু সুযোগ পাবেন। আপনি এই দিনটি পরিবারের সঙ্গে উপভোগ করবেন। আপনার স্ত্রীকে সম্মান করুন। আপনার সঙ্গীর স্বভাবে যদি কিছু পরিবর্তন হয়, তবে কথা বলার মাধ্যমে তাদের সমস্যাগুলি জানার চেষ্টা করুন। স্বাস্থ্য ক্ষেত্রে দিনটি শুভ হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে শর্তগুলি অনুকূল থাকবে। চাকরি হোক বা ব্যবসা, আপনি ভাল ফলাফল পাবেন। ব্যবসায়ীরা আজ যে কোনও ভাল বিকল্প খুঁজে পেতে পারেন। এটি আপনার ব্যবসায়কে আরও দ্রুত গতিতে বাড়িয়ে তুলবে। দিনটি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল। আপনি যদি উচ্চশিক্ষা অর্জনের জন্য কোনও প্রয়াস চালিয়ে থাকেন তবে আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। মা-বাবার সাথে সম্পর্ক ভালো থাকবে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার স্ত্রীকে একটি দুর্দান্ত চমক দেওয়ার জন্য দিনটি ভাল। এটি আপনার ভালবাসা বৃদ্ধি করবে এবং আপনার সম্পর্কও আরও দৃঢ় হবে। স্বাস্থ্যের কথা বলছি, আপনি যদি হাঁপানির রোগী হন, তবে নিজের আরও যত্ন নিন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১০টা থেকে বিকাল ৩টা ৩০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

চাকুরিজীবীদের আজ সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা সম্ভব যে আপনার বস আপনার কাজের দিকে নজর দিতে পারেন। আজ কোনও কাজ অসম্পূর্ণ না রাখাই ভাল। আপনি যদি ব্যবসা করেন এবং ব্যবসার জন্য ভ্রমণ করতে চলেছেন, তবে ট্রিপটি স্থগিত করা আপনার পক্ষে ভাল। আজকের যাত্রা আপনার কোনও উপকারে আসবে না। এটি আপনার স্বাস্থ্যের উপরও খারাপ প্রভাব ফেলতে পারে। আজ অনেক ধরণের চিন্তা মাথায় আসতে পারে, তবে আপনার ভাল চিন্তা করা উচিত। আপনি যদি আপনার প্রবীণদের কথাকে উপেক্ষা করেন, তবে পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে বিকেল ৩টা ৪০

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি নিজের সম্পর্কের উন্নতি চান, তবে আপনাকে আপনার স্বভাবের পরিবর্তন আনতে হবে। আপনার কঠোর কথাগুলি অন্যের অনুভূতিতে আঘাত করতে পারে। ব্যবসা ক্ষেত্রে দ্রুত লাভ পাওয়ার জন্য কোনও ভুল পথে পা দেবেন না, অন্যথায় আপনি কোনও বড় সমস্যায় পড়তে পারেন। চাকুরিজীবীদের তাদের কাজ সম্পর্কে আরও গুরুতর হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। তবে উচ্চ আধিকারিকদের পরিবর্তিত মেজাজ আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। আপনি যদি বুদ্ধি দিয়ে কাজ করেন তবে সমস্যাটি সমাধান করতে পারবেন। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি ব্যয়বহুল হবে। আজ আপনি ঘরোয়া দায়িত্ব পালনে বেশি অর্থ ব্যয় করতে পারেন। সিঁড়ি বেয়ে উঠতে এবং নামার সময় যত্ন নিন, অন্যথায় আপনি আহত হতে পারেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: বেলা ১২টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা ১৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সম্পত্তির সঙ্গে সম্পর্কিত যে কোনও বিষয় আপনাকে আজ বিরক্ত করতে পারে।তবে আপনাকে খুব বেশি চিন্তা করার দরকার নেই, উপযুক্ত সময় এলেই সিদ্ধান্তটি আপনার পক্ষে আসবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য মঙ্গলজনক হবে। উচ্চ আধিকারিকরা আজ একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। গ্রহগুলির অবস্থানগুলি আপনার অগ্রগতির দিকে ইঙ্গিত করছে। আজ বাড়ির পরিস্থিতি কিছুটা উত্তেজনাপূর্ণ হবে। যদিও সন্ধ্যা নাগাদ সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, তবে আপনাকে উত্তেজিত হয়ে সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় আজ ভাল থাকবে। আপনি ইতিবাচক বোধ করবেন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৫টা ১৫ থেকে রাত ৯টা ২০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে আজ আপনি কিছু নতুন পদ্ধতি অবলম্বন করতে পারেন। হয়তো আজ আপনি একটি দুর্দান্ত বিনিয়োগের সুযোগও পাবেন। তবে এই মুহুর্তে অর্থ সম্পর্কিত কোনও কাজ করার আগে ভেবেচিন্তে করা ভাল, যাতে ক্ষতির কোনও সুযোগ না থাকে। চাকরিপ্রার্থীরা আজ ছোট ছোট চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, তবে উচ্চ আধিকারিকদের সহায়তায় আপনার সমস্যার সমাধান হবে। সহকর্মীদের থেকেও আজ সহায়তা পাবেন। আপনি যদি কোনও সরকারী চাকরী করেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। পারিবারিক জীবন সুখের হবে। ঘরে শান্তির পরিবেশ থাকবে। আপনি যদি ল্যাপটপ বা কম্পিউটারে দীর্ঘ সময় ধরে কাজ করেন তবে আপনার চোখের যত্ন নিন, অন্যথায় চোখ সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ১০টা ১৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি পুরোনো ঋণ নিয়ে খুব চিন্তিত হবেন। অর্থের উদ্বেগ বাড়তে পারে। এটা সম্ভব যে আর্থিক সীমাবদ্ধতার কারণে, আপনার অনেক কাজ আজ অসম্পূর্ণ থেকে যাবে। কর্মক্ষেত্রে আজ আপনাকে উচ্চপদস্থ কর্মকর্তাদের ক্রোধের শিকার হতে হবে। ব্যবসায়ীরা আজ অল্প লাভ পেতে পারেন। ব্যক্তিগত জীবনে উত্তেজনা থাকবে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন না। এমন পরিস্থিতিতে আপনার মন খারাপ হতে পারে। শারীরিক দিক থেকে সচেতন থাকুন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩১

শুভ সময়: সকাল ১০টা ৩০ থেকে বিকেল ৪টা ৫০

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনি একাকী বোধ করবেন। বিশেষত স্ত্রীর আচরণে আপনি খুব হতাশাগ্রস্ত হবেন। আপনি অনুভব করবেন যে আপনার প্রিয়জন আপনাকে উপেক্ষা করছে। তবে অযথা চিন্তা করে আপনার সম্পর্ককে ক্ষুন্ন করবেন না। আপনার মনে যদি কোনও সংশয় থাকে তবে আপনি আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলুন। আজ আপনি আপনার সঙ্গীর সাথে অনেকগুলি বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ কথোপকথন করতে পারেন। সম্ভবত তিনিও আপনার মতামতের সাথে একমত হবেন। ব্যবসায়ীদের আজ কিছুটা ক্ষতির মুখে পড়তে হতে পারে। তবে এখনই বিভ্রান্ত হবেন না। কারণ, ব্যবসায় এ জাতীয় ওঠানামা হয়ে থাকে। আপনি আপনার কাজ সৎভাবে চালিয়ে যান। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল নয়। মানসিক চাপ বজায় থাকবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: বিকাল ৪টা ৩০ থেকে রাত ৯টা ৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন, যা আপনাকে খুব আনন্দিত করবে। আজ আপনার বেশিরভাগ কাজ খুব সহজেই শেষ হবে। বন্ধুদের সহযোগিতা থেকে আপনি কিছুটা সুবিধা পেতে পারেন। আজ অফিসে কাজের চাপ বেশি হবে, তবে আপনি আপনার সমস্ত কাজ ধীরে ধীরে শেষ করতে সফল হবেন। আপনি পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগও পাবেন। ব্যবসায়ীদের আজ একটু সাবধান হওয়া দরকার। আপনি যদি হঠাৎ কোনও ব্যবসার প্রস্তাব পেয়ে থাকেন, তবে অবিলম্বে কোনও সিদ্ধান্ত নেবেন না। ভালভাবে চিন্তা করে সিদ্ধান্ত নিন। বিবাহিত জীবনে আপনার স্ত্রী আজ উপলব্ধি করবেন যে আপনি তাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। আপনাদের মধ্যে প্রেম বাড়বে। আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি খুব ভালো।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৮টা ৩০ থেকে দুপুর ৩টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজ স্বাস্থ্য সমস্যাগুলি দেখা দিতে পারে। যার কারণে আপনি কেবল শারীরিকভাবেই নয় মানসিকভাবেও দুর্বল বোধ করবেন। অর্থ উপার্জনের জন্য আপনাকে আজ খুব চেষ্টা করতে হবে। সঠিক বিনিয়োগের সুযোগ না পেয়ে হতাশ বোধ করতে পারেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভাল নয়। আপনি অনেক বাধার সম্মুখীন হতে পারেন। আপনি যদি আরও ভাল ফলাফল চান, তবে আপনাকে আরও চেষ্টা করতে হবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক মতপার্থক্য থাকতে পারে। আজ আপনি অযথা ঝগড়ায় জড়িয়ে পড়বেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি দুর্দান্ত একটি দিন। বিশেষত, আপনি যদি কোনও দীর্ঘস্থায়ী রোগের সঙ্গে অনেকদিন থেকে লড়াই করছেন, তবে আজ আপনি এর থেকে স্বস্তি পাবেন। আপনি যদি মূল্যহীন জিনিসগুলিতে অর্থ ব্যয় করার কথা ভাবছেন, তবে আপনার পক্ষে এটি খুব কঠিন হতে পারে। পারিবারিক ক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। বাড়িতে বা কর্মক্ষেত্রে বিতর্কিত জিনিসগুলি থেকে নিজেকে দূরে রাখুন। কর্মক্ষেত্রে কিছু খারাপ সংবাদ পেতে পারেন। আপনার স্থানান্তরিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ৮টা থেকে বেলা ১২টা ৫৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ আপনি নিজের যোগ্যতা প্রমাণের জন্য কর্মক্ষেত্রে একটি বড় সুযোগ পেতে পারেন। এই সুযোগটি থেকে পুরোপুরি সুবিধা নেওয়া আপনার পক্ষে ভাল। তবে এই সুযোগটি এমন কিছু চ্যালেঞ্জ নিয়ে আসবে, যা আপনি সম্পূর্ণ সাহসের সঙ্গে মোকাবেলা করবেন। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনার আর্থিক অবস্থা ঠিক থাকবে। আলোচনার দক্ষতা আপনার শক্তিশালী দিক হিসাবে প্রমাণিত হবে। এর থেকে আর্থিক সুবিধাও পাবেন। আজ স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে, যার কারণে মনের মধ্যে কিছুটা দুঃখ থাকবে। তবে প্রেমের মাধ্যমে সবকিছু জিততে পারেন। আপনি যদি নিজের সম্পর্কের মাধুরী বজায় রাখতে চান, তবে আপনার প্রিয়জনকে গুরুত্ব দিন।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে বিকাল ৩টা

English summary

Daily Horoscope For 26 May 2020

Check out your Daily Horoscope For 26 May 2020.
Story first published: Tuesday, May 26, 2020, 5:00 [IST]
X