For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিদিনের রাশিফল : ২৬ জুলাই ২০২০

|

আর্থিক জীবন, ব্যবসা, চাকরি, বিবাহিত জীবন ইত্যাদি সম্পর্কিত প্রতিটি ছোট বড় তথ্য পেতে পড়ুন আজকের রাশিফলটি। দেখে নিন আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অফিসের কাজ করার সময় সতর্কতা অবলম্বন করুন। আজ আপনাকে আপনার সমস্ত কাজ দ্রুত শেষ করতে হবে। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনার প্রতিযোগীরা আপনাকে আজ চ্যালেঞ্জের মুখোমুখি ফেলতে পারেন। এই জাতীয় পরিস্থিতিতে আপনার সমস্ত কাজ একটি ভাল পরিকল্পনা অনুযায়ী করা উচিত। আজ স্ত্রীর সঙ্গে কোনও বিষয়ে সমস্যা হতে পারে। আপনার দুজনের মধ্যে মতাদর্শগত পার্থক্য সম্ভব। এ জাতীয় পরিস্থিতিতে ভালোবাসার মাধ্যমে বিষয়টি শেষ করার চেষ্টা করুন। মানসিক চাপের কারণে আপনার কাজও প্রভাবিত হতে পারে। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আজ কোনও আর্থিক সমস্যা হবে না।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৯টা ৪৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজকের দিনটি অন্যদিনের তুলনায় ভালো হবে। আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিন। কর্মক্ষেত্রে আজ কাজের চাপ আরও বেশি হবে। তবে সহকর্মীদের সহায়তায় আজ সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে, তাই খুব বেশি চিন্তা করবেন না। ব্যবসায়ীরা আজ অর্থনৈতিক সমস্যার মুখোমুখি হতে পারেন। অর্থের ক্ষেত্রে চিন্তা করে আপনার পদক্ষেপটি এগিয়ে নিয়ে যাওয়া ভাল। পারিবারিক জীবনে মতবিরোধ সম্ভব। পিতা-মাতা আপনার কোনও কথাতে অসন্তুষ্ট হতে পারেন। সম্ভবত তারা আপনার কোনও সিদ্ধান্তকে সমর্থন নাও করতে পারেন। এ জাতীয় পরিস্থিতিতে আবেগের পরিবর্তে বুদ্ধি দিয়ে কাজ করা উচিত।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৯টা থেকে রাত ৮টা ৪৫

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

ব্যবসায়ীদের আজ কিছুটা ক্ষতি হতে পারে। আজকের দিনে কোনও বড় আর্থিক লেনদেন না করাই ভাল। অনেক চেষ্টা করার পরেও যদি ব্যবসা ক্ষেত্রে পরিস্থিতির উন্নতি না হয়, তবে আপনাকে আপনার পরিকল্পনাগুলি পুনর্বিবেচনা করতে হবে। আপনি যদি অফিসে কিছু সমস্যার মুখোমুখি হন, তবে আপনার উর্ধতনদের সাথে কথা বলা উচিত। এইভাবে চাপের মধ্যে কাজ করা আপনার কর্মক্ষমতাকে হ্রাস করতে পারে। আজ আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। প্রতিকূল পরিস্থিতিতে আপনি নিজের পাশে দাঁড়াবেন। অতিরিক্ত চাপ নিয়ে নিজের স্বাস্থ্যকে দুর্বল করবেন না।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সন্ধ্যা ৬টা ২০ থেকে রাত ১০টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ অফিসে আপনার বসের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার খোলামেলা ভাবে কথা বলা উচিত। আপনি যদি আপনার বসের মন জয় করতে পারেন, তবে আপনি খুব শীঘ্রই বড়ো একটি সুবিধা পাবেন। অন্যদিকে, আপনি যদি সম্প্রতি একটি নতুন ব্যবসা শুরু করে থাকেন, তবে আজ আপনি প্রচুর লাভ পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য মিশ্র হবে। আপনি যদি ব্যাঙ্ক থেকে ঋণ নিয়ে থাকেন, তবে আজ আপনি কিছুটা হলেও টাকা শোধ করতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। স্ত্রীর সাথে সম্পর্ক জোরদার হবে। এগুলি ছাড়াও আপনি পিতামাতার সমর্থন পাবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ২৫

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনার জন্য দিনটি খুব শুভ হবে। আপনি একটি বড় সম্মান অর্জন করতে পারেন। অফিসে আপনার সহকর্মীদের সাহায্য করার সুযোগ পাবেন। আপনার উর্ধ্বতনরা আপনার কাজ দেখে খুব খুশি হবেন। খুচরো ব্যবসায়ীদের জন্য দিনটি খুব উপকারী হবে। আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। ঘরের পরিবেশ বেশ ভাল থাকবে। আপনি বাবা-মা, ভাইবোন এবং সকলের কাছ থেকে সমর্থন পাবেন। আপনার বাড়িতে যদি কোনও প্রবীণ ব্যক্তি থাকে, তবে এই সময়ে তাদের স্বাস্থ্যের আরও যত্ন নেওয়া দরকার। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যা হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৫টা ১৫ থেকে দুপুর ১টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আজ যদি কেউ আপনার থেকে সাহায্য চায়, তবে তাকে হতাশ করবেন না। হতে পারে আপনার সহায়তা কাউকে বড় ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। অফিসে ভালো কাজের জন্য আপনি সিনিয়র কর্মকর্তাদের কাছ থেকে প্রচুর প্রশংসা পাবেন। আজ বেশি কাজের চাপের কারণে আপনাকে ওভারটাইমও করতে হতে পারে, তবে আপনি কাজে পিছপা হবেন না। ব্যবসায়ীদের জন্য দিনটি স্বাভাবিক হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। স্ত্রীর সাথে সম্পর্ক ভালো থাকবে। স্বাস্থ্যের দিক থেকে আজ কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ১টা ৩০

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ আপনি সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তিত হবেন। স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ হতে পারে। আপনার কথাগুলি শান্তিতে রাখার চেষ্টা করুন। অর্থের দিক দিয়ে দিনটি স্বাভাবিক হবে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করার জন্য আপনাকে আজ কঠোর পরিশ্রম করতে হবে। এগুলি ছাড়াও আপনাকে অপ্রয়োজনীয় ব্যয় এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের ক্ষেত্রে দিনটি খুব ব্যস্ত হবে। স্বাস্থ্যের দিক থেকে দীর্ঘসময় অনাহার থাকার অভ্যাস আপনার ঝামেলা বাড়াতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি আজ প্রত্যাশিত ফলাফল না পান, তবে আপনাকে হতাশ হওয়ার দরকার নেই। আপনাকে বুঝতে হবে যে এভাবে ওঠানামা থাকে। আপনার পক্ষ থেকে চেষ্টা চালিয়ে যান, শীঘ্রই আপনি ভাল ফলাফল পাবেন। আপনি যদি কাজ করেন, তবে কাজে মন দেওয়া আপনার পক্ষে ভাল। অপ্রয়োজনীয় বিষয় নিয়ে সহকর্মীদের সঙ্গে দ্বন্দ্ব করা এড়িয়ে চলুন। আপনি যদি সোনা ও রুপোর ব্যবসা করেন, তবে আজকের দিনটি আপনার জন্য খুব উপকারী হবে। আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। বাড়ির সদস্যদের মধ্যে ঐক্য বজায় থাকবে। এই সময়ে আপনার স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে আপনাকে আরও সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি আপনার কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে অসুবিধা বোধ করেন, তবে আপনার নিকটতম বন্ধু বা পরিবারের কারোর সঙ্গে পরামর্শের পরেই আপনার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া উচিত। তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেওয়া প্রায়শই ভুল প্রমাণিত হয়। কর্মরত ব্যক্তিদের আজ অসুবিধার মুখোমুখি পড়তে হতে পারে। অফিসে আপনাকে আপনার বসের কথা অনুসারে চলতে হবে। ঘরের পরিবেশ স্বাভাবিক থাকবে। পিতামাতার যে কোনও উদ্বেগ থেকে আপনি আজ মুক্তি পেতে পারেন। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। বড় ব্যয় করার জন্য দিনটি অনুকূল নয়।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৫টা থেকে রাত ৮টা

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য একটি দুর্দান্ত দিন হবে। আপনি যদি নিজের ব্যবসা বাড়াতে চান এবং এর জন্য আপনি ব্যাঙ্ক থেকে ঋণ নিতে চান, তবে আজ আপনি এই দিক থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। কর্মরত ব্যক্তিদের সহকর্মীদের সঙ্গে তাদের গোপন কথা গুলি ভাগ করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি এটি করেন, তবে দিনটি আপনার পক্ষে খুব কঠিন হতে পারে। আর্থিক অবস্থা ভাল থাকবে। আজ কোনও আর্থিক সমস্যা হবে না। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। আজ আপনার জীবনসঙ্গী আরও বেশি রোমান্টিক মেজাজে থাকবে। আজ আপনি মানসিক ও শারীরিকভাবে খুব ভাল বোধ করবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: ভোর ৪টা ০৫ থেকে বেলা ১২টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি কাপড়ের ব্যবসা করেন, তবে আজ আপনি একটি বড় অর্ডার পেতে পারেন। চাকুরিজীবীরা আজ সাফল্য পেতে পারেন। আলোচনার দক্ষতা আপনার শক্তিশালী দিক হিসাবে প্রমাণিত হবে এবং আপনার কোনও আটকে থাকা কাজ খুব সহজেই শেষ হবে। পারিবারিক জীবনে যদি কিছু সমস্যা দেখা দিয়ে থাকে, তবে আজকের দিনটি আপনার জন্য প্রচুর সুখ নিয়ে আসবে। পরিবারের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাওয়ার কারণে আপনার সম্পর্কের মধ্যে আবারও প্রেম দেখা যাবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা ০৫

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আজ অর্থের সমস্যা দেখা দিতে পারে। হঠাৎ কোনও বড় ব্যয় আপনার বাজেটকে ভারসাম্যহীন করে তুলতে পারে। অর্থের দিক থেকে চিন্তাভাবনা করে ব্যয় করা উচিত। আপনি যদি একটি যৌথ পরিবারে থাকেন, তবে আপনার পরিবারের সদস্যদের সাথে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আপনার পক্ষে আজকের দিনটি স্বাভাবিক হবে। চাকরি হোক বা ব্যবসা, আজ কোনও সমস্যা হবে না। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার পক্ষে ভাল নয়। কোমরে ব্যথার সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকাল ৫টা ৪৫

English summary

Daily Horoscope For 26 July 2020

Check out your Daily Horoscope For 26 July 2020.
Story first published: Sunday, July 26, 2020, 5:02 [IST]
X