For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেখে নিন ২৫ সেপ্টেম্বর ২০১৯-এর রাশিফল

|

দিনটি আপনার জন্য কেমন হতে চলেছে সে সম্পর্কে ইঙ্গিত দিতে রাশিফলগুলি সাহায্য করে। এগিয়ে যান, আজ প্রতিকূলতা আপনার পক্ষে আছে কি না তা দেখে নিন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

দিনের শুরুতে কোনও আত্মীয় বা প্রতিবেশীর সাথে দেখা হওয়া আপনার সুন্দর মেজাজ তৈরি করতে পারে। সম্ভবত, এই ব্যক্তির কাছে কিছু আকর্ষণীয় সংবাদ বা কোনও উপহার থাকতে পারে। সমালোচনা থেকে সাবধান থাকুন। আপনি আজ যা শুনেছেন তার মধ্যে সবটা সত্য হওয়ার সম্ভাবনা নেই, তাই এটি নিজের কাছে রাখা ভাল। সন্ধ্যায়, নিজের শহরে ঘুরতে বেরোন।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনার অনুপ্রেরণা এবং কল্পনা আজ বৃহত্তর। আপনি যে কোনও ধরনের একটি শৈল্পিক প্রকল্প তৈরিতে চেষ্টা করতে পারেন। ফলাফল, দেখে আপনি আনন্দিত হয়ে উঠতে পারেন। আপনার অনুভূতি উচ্চ এবং আপনার চারপাশের লোকদের সম্পর্কে আপনার বোধগম্যতা বৃদ্ধি পেয়েছে। এটি সেই দিনগুলির মধ্যে একটি, যখন যৌক্তিকতা এবং যুক্তি দিয়ে জিততে হবে!

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনাকে আজ খুব সুন্দর লাগছে এবং নিজেকে সামাজিকভাবে বিশেষ বোধ করছেন। আপনি যদি কোনও সামাজিক অনুষ্ঠান হোস্ট করেন বা আপনাকে নিমন্ত্রণ করা হয়েছে এমন কিছুতে উপস্থিত হওয়ার জন্য,সেক্ষেত্রে অবাক হওয়ার কিছু নেই। প্রত্যেকে আপনার সঙ্গ উপভোগ করতে চাইবে। আপনার কাছে কিছু আকর্ষণীয় তথ্য থাকতে পারে যা প্রত্যেকে জানতে চাইবে।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কিছু ভুল বোঝাবুঝির ফলে পারিবারিক বিভ্রান্তি হতে পারে। আপনার একটি শৈল্পিক অনুপ্রেরণাও থাকতে পারে, সম্ভবত একটি নতুন প্রকল্প যা আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে পারে। এটি আপনার ক্যারিয়ারের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে বা এটি আপনার জন্য নতুন সুযোগ উন্মুক্ত করতে পারে।

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি আজ যে সামাজিক ইভেন্টগুলিতে অংশ নেবেন সেগুলি আপনাকে কিছু আকর্ষণীয় ব্যক্তির সংস্পর্শে নিয়ে যেতে পারে। একটি নতুন পরিচিতি, ঘনিষ্ঠ বন্ধু হতে পারে। কথোপকথন উত্তেজক হতে হবে। আকাঙ্ক্ষিত যে কোনও তথ্য আপনাকে দীর্ঘকাল ধরে ভালোভাবে আপনার কাছে আসতে পারে। লেখালেখি, শেখানো এবং প্রকাশের বিষয়গুলি সামনে আসতে পারে।

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি সাধারণত নিজেকে একজন বাস্তব ব্যক্তি হিসেবে বিবেচনা করতে চান। আজ আপনি স্বাভাবিকের চেয়ে বেশি অনুভূতির উপর নির্ভর করতে পারেন। সহকর্মীদের সাথে সম্পর্ক বিশেষভাবে উপকৃত করতে পারে। তোমার নিজের মনের কথা শোনো!

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনার নিকটবর্তী ব্যক্তিদের মধ্যে আবেগ উচ্চতর হতে পারে। দেখে মনে হতে পারে সবাই খারাপ মেজাজে আছে! তাদের সাথে আপনার নিজের সম্পর্ক, আপনার বন্ধুত্বপূর্ণ প্রকৃতি এবং সামাজিক দক্ষতা তাদের শান্ত করবে। সামাজিক ঘটনা আপনাকে ব্যস্ত রাখতে পারে। আপনি কিছু মূল্যবান যোগাযোগ করতে পারেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যাদের যত্ন নেন তাদের সাথে আপনার সম্পর্কের বিষয়ে আপনার সংবেদনশীলতা এবং বোঝাপড়া আরও বেড়ে যেতে পারে। আপনার স্বাস্থ্য ভালো থাকার কারণে আপনার বিশেষ বোধ করা উচিত। আপনি আপনার বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে সামাজিক হতে চান। যদি ভ্রমণের কোনও পরিকল্পনা না থাকে তবে পরিকল্পনা করতে দ্বিধা বোধ করবেন না। প্রত্যেকেরই দুর্দান্ত সময় কাটবে।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

রোম্যান্স, প্রেম এবং বিবাহের বিষয়গুলি আজ আপনার জন্য খুব ভালভাবে হতে পারে। অন্তরঙ্গ কথোপকথন আপনার কাছে সহজেই আসতে পারে। আপনি কথা বলার আগে নিশ্চিত করুন যে আপনি সঠিকভাবে আপনার চিন্তাভাবনা প্রকাশ করছেন। আপনার সঙ্গী আপনার কথার ভুল ব্যাখ্যা করতে পারে, এমন একটি আশঙ্কা রয়েছে।

 মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনার এবং পরিবারের কোনও সদস্যের মধ্যে আজ যোগাযোগ কঠিন হতে পারে। আপনি নিজেকে সাহসী অনুভব করতে পারেন, তাই আপনি এবং আপনার সঙ্গী শহরের বাইরে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। আপনারা উভয়ই দেখতে এবং ভাল অনুভব করতে পারেন। এটাই হোক সবচেয়ে ভালো সময়।

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কোনও অভ্যর্থনাজনিত চিঠি, ফোন কল, বা সম্ভবত কোনও প্রেমিক বা ঘনিষ্ঠ বন্ধু আকর্ষণীয় সংবাদ আনতে পারে। আপনি লেখার, সংগীত, অঙ্কন বা চিত্রকলার চেষ্টা করতে পারেন। আপনি কিছু চিঠিপত্র প্রেরণ করতে পারেন, প্রচুর ফোন বা আপনার আশেপাশে প্রচুর সংক্ষিপ্ত ভ্রমণ করতে পারেন। সম্ভবত, কোনও গ্রন্থাগার বা বইয়ের দোকানে যেতে পারেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থের বিষয়ে সুসংবাদ আপনার পরিবারকে সতেজ করার জন্য আপনি ভাবতে পারেন। আপনি কিছু অঙ্কন করতে বা কিছু ছোটো ডেকরেশন যেমন শিল্প বা বাড়িতে কোনও উদ্ভিদ লাগাতে চাইতে পারেন। আপনি কিছু নতুন আসবাব কেনাকাটাও করতে পারেন।

English summary

Daily Horoscope For 25th September 2019

Check out your Daily Horoscope For 25th September 2019.
Story first published: Wednesday, September 25, 2019, 7:22 [IST]
X