For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দৈনিক রাশিফল : ২৫ জানুয়ারি ২০২০

|

আজ কিছু রাশির জন্য ভাল সুযোগ থাকবে, অন্যদের জন্য চ্যালেঞ্জ থাকবে। আপনার ভাগ্যে কি রয়েছে তা জানতে আপনার দৈনিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ সকালে আপনি কিছু খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আজ আপনার স্ত্রীর সাথেও বিতর্ক হতে পারে, যে কারণে আপনার মেজাজটি বেশ খারাপ থাকবে। বাড়ি থেকে কোথাও বেরোনোর আগে মনকে শান্ত রাখুন এবং আগে এই জাতীয় বিষয়গুলি সমাধান করুন। আপনি যদি পরিবারের সদস্যদের মধ্যে সুখ এবং শান্তি চান, তবে আপনাকে আপনার পরিবারের দেওয়া সমস্ত কাজ পুরো দায়বদ্ধতার সাথে করতে হবে। অতিরিক্ত রাগ আপনার সম্পর্কের ব্যবধান সৃষ্টি করতে পারে। অর্থ সম্পর্কিত সমস্যা আরও গভীর হতে পারে। আপনি যদি ঋণ নিয়ে থাকেন তবে পাওনাদারগণ আজ আপনাকে বিরক্ত করতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে খুব বুদ্ধিমানের সাথে কাজ করতে হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: বিকাল ৪ টা থেকে রাত ৯ টা ২০

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আজ আপনি খুব খুশির মেজাজে থাকবেন। আপনি আত্মবিশ্বাসের সাথে কাজ করবেন এবং সাফল্য পাবেন। প্রতিদিনের কাজগুলিও ভাল ভাবে চলবে এবং আপনার কোনও ধরণের সমস্যা হবে না। আজ আপনি অর্থ নিয়ে কিছুটা চিন্তিত হবেন। আজ প্রাপ্ত অর্থ আশানুরূপ নাও হতে পারে। হতাশ হবেন না, বরং আরও প্রচেষ্টা চালিয়ে যান, শীঘ্রই আপনি সাফল্য পাবেন। আজ, আপনি সম্পূর্ণরূপে আপনার ব্যক্তিগত সম্পর্কের দিকে মনোনিবেশ করবেন। আজ ঘরে শান্তি বজায় থাকবে। আপনি সবার সাথে নিজের সম্পর্ককে আরও দৃঢ় করার চেষ্টা করবেন। আপনার বিবাহিত জীবনে হয়ে আসা সমস্যার আজ সমাধান হবে এবং আজ আপনি আপনার স্ত্রীর সাথে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন। কর্মক্ষেত্র আজ স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকাল ৫ টা থেকে রাত ১০ টা ১০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি আজ ভ্রমণ করেন বা বেশি অর্থ ব্যয় করেন তবে আপনি সমস্যায় পড়তে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি ভাল নয়। আজকে ভ্রমণ করলে সময় এবং অর্থের অপচয় হবে। ব্যক্তিগত জীবনের সমস্যাগুলি সমাধান করার জন্য এটি সঠিক সময়, অন্যথায় এটি ভবিষ্যতে আপনার কাজের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। আজ নিজের প্রতি যত্নবান হতে হবে। সাবধান, আজ আপনার কোনও দুর্ঘটনা ঘটতে পারে। তাড়াহুড়ো করে রাস্তাগুলি অতিক্রম করবেন না বা বাড়ির সিঁড়ি বেয়ে উঠবেন না। আপনি যদি বিবাহিত জীবনে শান্তি বজায় রাখতে চান তবে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন কারণ আপনি কিছু শারীরিক সমস্যার মুখোমুখি হতে পারেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: দুপুর ১২ টা ৪৫ থেকে সন্ধ্যা ৬ টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

দম্পতিদের জন্য আজকের দিনটি এক দুর্দান্ত দিন হবে। আজ আপনার সঙ্গীকে বিয়ের প্রস্তাব দেওয়ার সঠিক সময়। আপনি ইতিবাচক উত্তর পেতে পারেন। কারও প্রতি নিজের ভালবাসা প্রকাশের জন্য আজকের দিনটিও খুব ভাল। ঘরের পরিবেশ ভাল থাকবে। আপনার পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক দৃঢ় থাকবে। অর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো কাটবে। আপনি আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখবেন, তবে তাড়াহুড়োয় কোনও আর্থিক সিদ্ধান্ত নেবেন না। আজ কারও কারও সাথে আপনার মতবিরোধ হতে পারে। আপনার আচরণ এবং বক্তৃতাটি নিয়ন্ত্রণ করার ছেষ্টা করুন। কাজের ক্ষেত্রে পরিস্থিতি আরও ভাল হতে পারে, তবে কঠোর পরিশ্রম করতে হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ২ টা ১৫ থেকে সন্ধ্যা ৭ টা ২০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ পারিবারিক ঝামেলা বাড়তে পারে বলে মনে হচ্ছে। আজ আপনার পিতামাতার সাথে আপনার সম্পর্কেরও ফাটল ধরতে পারে। আজ কর্মক্ষেত্রে ব্যস্ততার কারণে আপনার স্ত্রী আপনাকে পর্যাপ্ত সময় দিতে পারবেন না। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি খুব বেশি লাভজনক নয়, তাই আপনার ব্যয়ের দিকে নজর রাখা আপনার পক্ষে ভাল হবে। আপনি যদি চাকুরীজীবী হন তবে আজ আপনাকে অফিসে খুব পরিশ্রম করতে হতে পারে। আপনাকে কোনও গুরুত্বপূর্ণ কাজ পরিচালনা করার দায়িত্ব দেওয়া হতে পারে, তবে তা করতে আপনাকে বেশি সময় দেওয়া হবে না। এ জাতীয় পরিস্থিতিতে কিছুটা উত্তেজনা সম্ভব। ব্যবসায়ীদের জন্য দিনটি কিছুটা কঠিন হয়ে উঠবে। ভাল সুবিধা পেতে আপনাকে আরও কিছুটা ভাবতে হবে। আপনাকে আপনার পরিচিতিগুলি আরও ভালভাবে গ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: বিকাল ৫ টা থেকে রাত ১১ টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি খুব আবেগপ্রবণ এবং সংবেদনশীল, যা আপনার পক্ষে একদমই ভাল নয়। নিজেকে পরিবর্তন করুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভাল নয়। আপনি আজ অফিসে একটি বড় ভুল করতে পারেন, তবে আপনার সিনিয়ররা আপনার ভুলটি সংশোধন করতে সাহায্য করবে। তবে ভবিষ্যতে এ জাতীয় ভুল করা থেকে বিরত থাকুন। আপনার আর্থিক অবস্থা ঠিক থাকবে। আজ পরিবারের প্রয়োজনে আপনি বেশি ব্যয় করতে পারেন। আপনার মায়ের সাথে মতাদর্শগত পার্থক্য থাকবে। কোনও পরিস্থিতিতে আপনাকে অবশ্যই ভুল শব্দ ব্যবহার করা এড়ানো উচিত। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ৩৪

শুভ সময়: সকাল ৭ টা ৫৫ থেকে সন্ধ্যা ৬ টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আজ কাজের সাথে সম্পর্কিত কিছু খারাপ সমস্যা আসতে পারে। আজ আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনি অবশ্যই ভাল ফলাফল পাবেন। স্ত্রীর সাথে আজ খুব আনন্দের দিন কাটবে। আজ মন শান্ত থাকবে এবং আপনি মানসিক সুখও অনুভব করবেন। আপনার পরিবারের সদস্যদের থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। ভাইবোনদের সাথেও ভাল সময় কাটবে। আজ কিছু ভাল লোকের সাথে দেখা হওয়া সম্ভব, যার সমর্থনে আপনার জীবনে কিছু ইতিবাচক পরিবর্তন আসতে পারে। অর্থ সম্পর্কিত কোনও দুর্দান্ত সংবাদ পেতে পারেন। এটা সম্ভব যে আজ আপনি কিছু বড় আর্থিক লাভ পাবেন। আজ আপনার স্বাস্থ্য ঠিক থাকবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭ টা ১৫ থেকে দুপুর ২ টা ০৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজকের দিনটি শিক্ষার্থীদের জন্য দুর্দান্ত একটি দিন হবে। আপনার পড়াশুনার বিষয়ে আপনি ভাল সাফল্য পেতে পারেন। উচ্চশিক্ষা পেতে আপনি যে জায়গাটিতে যেতে চেয়েছিলেন সেখান থেকে আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন। অর্থের ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিক থাকবে। আপনি আয় অনুযায়ী ব্যয় করবেন। আপনার দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে। আপনার দুজনের মধ্যেই বড় বিরোধ হতে পারে, যা আপনাকে আজ সারাদিন ঝামেলায় ফেলতে পারে। আপনি কাজে ব্যস্ত থাকবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হবে। একই সাথে কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের তাদের উচ্চ কর্মকর্তাদের সাথে সম্পর্ক উন্নয়নের জন্য চেষ্টা করতে হবে। আপনি মানসিক এবং শারীরিকভাবে ভাল বোধ করবেন না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সন্ধ্যা ৬ টা ৩০ থেকে রাত ৮ টা ৪০

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে। অন্যের কথায় আপনার আর্থিক সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আপনি যদি আজ বিনিয়োগ করতে চান তবে তার সাথে সম্পর্কিত সমস্ত তথ্য নিজেই জেনে নেওয়ার চেষ্টা করুন। আজ আপনি আপনার স্ত্রীর সাথে দুর্দান্ত সময় কাটাবেন। আপনার প্রিয়জনের সাথে আপনার অনুভূতিগুলি ভাগ করে নেওয়ায়, আপনি আবেগের দিক থেকে আরও ভাল বোধ করবেন। পিতামাতার আশীর্বাদ পেয়ে আপনি ইতিবাচকতা অনুভব করবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনি কঠোর পরিশ্রম করবেন, তবে আপনাকেও যত্নবান হতে হবে কারণ আজ আপনার কোনও সহকর্মী আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজ আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ সময়: দুপুর ২ টা ১০ থেকে রাত ৮ টা ৫০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হবে। দীর্ঘ দিনের করা কোনও প্রচেষ্টায় আজ সফল হতে পারেন এবং আপনি প্রত্যাশা অনুযায়ী সাফল্য পেতে পারেন। আজ আপনি ভ্রমণের সুযোগ পাবেন যা আপনার জন্য খুব উপভোগ্য হবে। আপনার ব্যক্তিগত জীবন আনন্দের হবে। আপনার বাড়িতে শান্তি বজায় রাখতে আপনাকে আজ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করতে হতে পারে। আপনার বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্কটি ভাল থাকবে। আপনার বাবা-মা আপনাকে খুশি রাখবেন। আজ তাঁরা আপনার সাথে গুরুত্বপূর্ণ কোনও বিষয়ে কথা বলতে পারে। অর্থিক দিক থেকে দিনটি ভাল। আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান তবে সঠিক পরিকল্পনা করুন এবং এগিয়ে যান।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৭

শুভ সময়: বিকেল ৫ টা থেকে রাত ১০ টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আজ আপনার আর্থিক সমস্যার সমাধান হবে। আজ আপনার খুব বেশি আর্থিক সহায়তা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বাবা আপনাকে সাহায্য করতে এগিয়ে আসতে পারেন। আপনি যদি সুস্থ থাকতে চান, তবে আপনার রুটিনটি কিছুটা পরিবর্তন করতে হবে। এছাড়াও, অতিরিক্ত চিন্তাভাবনা এড়াতে হবে এবং শান্ত মনে আপনার সমস্যার সমাধানের চেষ্টা করতে হবে। আজ আপনি ভ্রমণের সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ঠিক থাকবে। আপনি আপনার অসমাপ্ত কাজগুলি শেষ করার চেষ্টা করবেন। সহকর্মীদের সহযোগিতার কারণে আপনি কিছুটা হতাশ হতে পারেন। আপনার দাম্পত্য জীবন আনন্দের সাথে পূর্ণ থাকবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: ভোর ৪ টা ২০ থেকে দুপুর ১২ টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থের ক্ষেত্রে আজ সাবধানতা অবলম্বন করুন। অন্যের সাথে আপনার আর্থিক বিষয়গুলি সম্পর্কে খুব বেশি কথা বলবেন না। আপনি যদি অর্থ বিনিয়োগ করতে চান তবে ভাল ফলাফল পাওয়ার জন্য আজকের দিনটি অনুকূল হবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সাথে কথা বলার সময় ভেবে কথা বলুন। আপনার একটি ভুল শব্দ আপনাকে সমস্যায় ফেলতে পারে। পরিবারে সুখ ও শান্তি থাকবে। কাছের মানুষদের সঙ্গে আজ বেশি সময় কাটাবেন। আজ আপনার সঙ্গীর আচরণে কিছু ভাল পরিবর্তন আসবে। এছাড়াও, আপনি বুঝতে পারবেন আপনার প্রিয়জনরা আপনাকে কতটা ভালবাসে। আপনার স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যা হতে পারে, তাই নিজের যত্ন নিন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা ৪৫

English summary

Daily Horoscope For 25th January 2020

Know what the stars have in store for you today. While for some zodiac signs there will be opportunities, for others there will be challenges. Read your daily horoscope to know more.
Story first published: Saturday, January 25, 2020, 5:12 [IST]
X