For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৫ ডিসেম্বরে আপনার সারাদিন কেমন কাটবে? রাশিফল : ২৫ ডিসেম্বর ২০১৯

|

আজ আপনার ভাগ্য কেমন হবে, তা জানতে দৈনিক রাশিফলটি পড়ুন। সুযোগ এবং চ্যালেঞ্জ থাকবে এবং সেগুলির সঙ্গে কার্যকরভাবে মোকাবিলা করার জন্য আপনাকে একটি উপায় বের করতে হবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আজ আপনি অর্থ নিয়ে খুব চিন্তিত থাকবেন। আপনার বাজেট ভারসাম্যহীন হয়ে উঠতে পারে বাড়তি ব্যয়ের কারণে। কীভাবে এটি থামাবেন আপনি তা বুঝতে সক্ষম হবেন না। আপনি যদি আপনার রোমান্টিক জীবনে ভাল ফলাফল চান, তবে আপনাকে আপনার সঙ্গীর অনুভূতিকে বুঝতে হবে। আপনি তাদের হৃদয়ের অনুভূতিকে জানার চেষ্টা করুন। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক ভাল নাও হতে পারে। আপনার মেজাজ আপনার দুজনের মধ্যে দূরত্ব বাড়িয়ে তুলতে পারে। আপনার আচরণটি ঠিক রাখুন। আজ অফিসে উর্ধ্বতনদের সহায়তায় আপনি একটি বড় সাফল্য পেতে পারেন। আজ আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। অস্বাস্থ্যকর ডায়েটের কারণে পেটের সমস্যা হতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৪০

শুভ সময়: দুপুর ২টা ৪৫ থেকে সন্ধ্যা ৭টা ০৫

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আজ আপনি এমন ব্যক্তির সাথে দেখা করতে পারেন যারা আপনার ক্যারিয়ারকে আরও এগিয়ে নিতে সাহায্য করতে পারে। ঘরের পরিবেশ বেশ ভাল থাকবে। আজ আপনি আপনার আত্মীয়দের সাথে দেখা করতে পারেন, যিনি আপনার যত্ন নেবেন। এত দিন পরে আপনি আপনার প্রিয়জনের সাথে বেশি সময় কাটাতে পারবেন। অর্থ সম্পর্কিত বিষয় আপনাকে একটু সমস্যায় ফেলতে পারে। হঠাৎ কিছু বড় ব্যয় হতে পারে। আজ আপনার সঙ্গী রোমান্টিক মেজাজে থাকবেন। আজ তারা আপনাকে অবাক করে দিতে পারে। সুস্থ থাকতে নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকুন। শুধুমাত্র ইতিবাচক চিন্তাভাবনা আপনাকে জীবনে এগিয়ে নিয়ে যেতে পারে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ১৬

শুভ সময়: দুপুর ১২ টা ১৫ থেকে সন্ধ্যা ৬টা ২০

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অন্যের সুখ সম্পর্কে চিন্তা করা ভাল তবে এই সময়ে আপনার নিজের সুখকেও গুরুত্ব দেওয়া উচিত। আজ আপনি কোনও সামাজিক ইভেন্টে যাওয়ার সুযোগ পেতে পারেন। এই সুযোগটি আপনার আর ছাড়তে দেওয়া ভাল না কারণ আজ আপনার জীবনে কোনও বড় পরিবর্তন আসতে পারে। আজ আপনার জীবনে নতুন কারও প্রবেশ হতে পারে। অর্থের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। আজ আপনার ব্যয়ও বেশি হবে না। শেয়ার বাজারে বিনিয়োগ আপনার পক্ষে উপকারী হতে পারে। অফিসের পরিবেশ আজ খুব ভাল থাকবে। আপনি যথাসময়ে একটি গুরুত্বপূর্ণ কাজ সফলভাবে শেষ করতে সক্ষম হবেন যা আপনার সিনিয়রদের খুব আনন্দিত করবে এবং আপনি অত্যন্ত প্রশংসা পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি দিনভর ভাল মেজাজে থাকবেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৮

শুভ সময়: সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আজ হঠাৎ করে ঘরে বিশেষ অতিথির আগমন হতে পারে, যা পরিবেশটি বেশ ভাল করে তুলবে। গত কয়েক দিন ধরে আপনার পরিবারের সদস্যদের সাথে হয়ে আসা মতবিরোধ আজ শেষ হতে পারে। আপনার আচরণের দিকে আপনি কিছুটা মনোযোগ দিন। আপনি যদি কিছু সংবেদনশীল সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন তবে আপনার পত্নী আপনার সমস্যা সমাধানে আপনাকে সহায়তা করবে। তাদের সাথে আপনার আত্মবিশ্বাসও বাড়বে। তাড়াহুড়োয় বিনিয়োগ এড়ান। আপনি যদি অন্যের নির্দেশে বিনিয়োগ করেন তবে আপনি অবশ্যই হারাবেন। প্রেমের ক্ষেত্রে আপনাকে আজ মানসিক চাপের মুখোমুখি হতে হতে পারে। আপনার সঙ্গীকে পর্যাপ্ত সময় না দেওয়ার কারণে আপনার দুজনের মধ্যে বিরোধ হতে পারে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৩৬

শুভ সময়: সকাল ১১ টা ৪৫ থেকে রাত ৮টা ৩০

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজকের দিনটি আপনার পক্ষে অর্থনৈতিক দিক থেকে স্থিতিশীল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক সিদ্ধান্তগুলি বিবেচনামূলকভাবে গ্রহণের কারণে আপনি এই সুবিধা পেতে পারেন। আপনি যদি বাণিজ্য করেন তবে বড় ব্যবসায়িক লেনদেন করার জন্য দিনটি ভাল। আপনার রোমান্টিক জীবনে আজ বড় পরিবর্তন আসতে পারে। আপনি এই পরিবর্তনের জন্য মানসিকভাবে প্রস্তুত নাও থাকতে পারেন। আপনি যদি নিজের সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান তবে চিন্তা করে সিদ্ধান্ত নিন। অফিসের পরিস্থিতি অনুকূল থাকবে। সিনিয়ররা ছাড়াও সহকর্মীদের সাথে আপনার সম্পর্কও ভাল থাকবে। আপনার সহকর্মীদের অন্ধভাবে বিশ্বাস করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, গভীর রাতে মোবাইল ফোন ব্যবহার করা আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল নয়। এটি আপনার ঘুমকেও প্রভাবিত করবে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২৩

শুভ সময়: বেলা ১২ টা থেকে সন্ধ্যা ৬টা ৩০

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

পারিবারিকভাবে আপনি আজ কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি যদি নিজের দায়িত্বগুলি অবহেলা করেন তবে আপনার পরিবারের সদস্যরা আপনাকে হতাশ করবেন। এ কারণে আপনার বাড়ির পরিবেশও খারাপ হতে পারে। তুচ্ছ বিষয় নিয়ে আপনার স্ত্রীর সাথে ঝগড়া করা এড়িয়ে চলুন। অন্যথায়, আপনার মধ্যে তিক্ততা বাড়তে পারে। অর্থের দিক দিয়ে দিনটি উত্তম হবে এবং ধন-সম্পদ বৃদ্ধি পাবে। আজ আপনি একটি গুরুত্বপূর্ণ অর্থনৈতিক সিদ্ধান্ত নিতে পারেন। কর্মক্ষেত্রে আজও আপনি সঠিক ফলাফল পেতে পারেন। আপনাকে আজ অনেক কাজ করতে হতে পারে। একটি যথাযথ পরিকল্পনা সহ, আপনি আপনার সমস্ত কাজ সততার সাথে সম্পন্ন করবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ১০ টা থেকে রাত ৮টা ১৫

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনার যদি চোখের সঙ্গে সম্পর্কিত কোনও সমস্যা থাকে তবে আজ অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা দরকার। ধুলো, ময়লা থেকে এড়িয়ে চলুন, নইলে আপনার সমস্যা বাড়তে পারে। আজ অনেক দিন পরে আপনি আপনার মানসিক শান্তি ফিরে পেতে পারেন। আপনার রোমান্টিক জীবনে আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন। আপনি সঙ্গীর সাথে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীকে সুন্দর চমক দেওয়ার জন্য এটি একটি ভাল দিন। বাচ্চাদের সাথে সম্পর্কিত যে কোনও উদ্বেগের সমাধানও হবে। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। কাজের দিক থেকে দিনটি ভাল কাটবে। আপনি আজ নিজের লুকানো প্রতিভা দেখানোর সুযোগ পেতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৮

শুভ সময়: দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭ টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আজ আপনার অফিসে আপনাকে কিছু কঠিন কাজ দেওয়া হতে পারে। আপনি এর থেকে প্রচুর চাপ অনুভব করবেন তবে সিনিয়রদের সমর্থন পাবেন। তারা আপনার উৎসাহ বাড়িয়ে তুলবেন। আজ আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতির সাথে সাথে আপনার বড় সমস্যাগুলি দূর হবে। আপনার স্ত্রীর সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আপনারা দুজনে এক সাথে ঘরোয়া দায়িত্ব পালন করবেন। আজ আপনারা দুজনেই পর্যাপ্ত সময় ব্যয় করার সুযোগ পাবেন। এছাড়াও, অর্থনৈতিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হবে। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে আজ আপনার পরিকল্পনাটি এগিয়ে যেতে পারে। আপনার রোমান্টিক জীবনে আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান, তবে কেবল আপনার হৃদয়ের কথা শুনুন। ফল ভাল হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৭

শুভ সময়: সকাল ৮ টা থেকে দুপুর ৩টা ১৫

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ যদি কোনও অভাবী ব্যক্তি আপনাকে সাহায্যের জন্য বলেন, তবে তাদের সাহায্য করুন। আপনার সামান্য সহায়তা কাউকে বড় ঝামেলা থেকে বাঁচাতে পারে। কাজের দিক দিয়ে দিনটি ব্যস্ত থাকবে। আজ অফিসে সিনিয়রদের সাথে যুক্ত হয়ে একটি গুরুত্বপূর্ণ কাজ শেষ করার জন্য কঠোর পরিশ্রম করবেন। আপনার আজকের পরিশ্রম ভবিষ্যতে আপনার অগ্রগতির পথ উন্মুক্ত করতে পারে। দিনটি ব্যবসায়ীদের জন্য উপকারী হবে। ব্যবসায়ের ক্ষেত্রে আপনার ভাল অংশীদারিত্ব রয়েছে, তারাও এটির থেকে বড় সুবিধা পেতে পারে। আপনার ব্যক্তিগত জীবন আনন্দের হবে। পরিবারের সদস্যদের সাথে আপনার ভাল সম্পর্ক বজায় থাকবে। আজ আপনিও সবার সাথে বেড়াতে যেতে পারেন এবং স্বাস্থ্যের দিক থেকে এটি একটি ভাল দিন হবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: সকাল ১১টা ৪৫ থেকে সন্ধ্যা ৬টা ৩০

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আজ কেবল প্রেমই আপনার রোমান্টিক জীবনকে শাসন করবে। আপনি বুঝতে পারবেন যে আপনার সঙ্গী আপনার প্রতি কতটা অনুগত। আজ আপনি তাদের পক্ষ থেকে একটি আশ্চর্যজনক উপহার পেতে পারেন যা আপনার সম্পর্কটিকে আরও দৃঢ় করে তুলবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সাথে আপনার মন ভাগাভাগি করতে দ্বিধা করবেন না। আপনি যা বলতে চান, খুলে বলুন। আজ আপনার সমস্ত মনোযোগ আপনার কাজের দিকে থাকবে। একাগ্রতার সাথে কাজ পরিচালনা করা অনেক সমস্যা দূর করবে। এছাড়াও, আজ আপনার কোনও সহকর্মীর সাথে আপনার বিতর্ক হতে পারে। আপনার তর্ক করা এড়ানো উচিত অন্যথায় আপনার চিত্রটি কলঙ্কিত হতে পারে। অর্থ সম্পর্কিত বিষয় সন্তোষজনক হবে। আজ আপনি বড় কিছুতে ব্যয় করতে পারেন। আপনি আজ ক্লান্ত বোধ করবেন। আপনার যথেষ্ট বিশ্রাম দরকার।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: দুপুর ১২ টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আপনি নিজেকে আবেগগতভাবে শক্তিশালী করার চেষ্টা করুন। অতিরিক্ত সংবেদনশীল হওয়া আপনার পক্ষে ঠিক নয়। আপনি পরিস্থিতির চাপে এমন সিদ্ধান্ত নেন যা কেবল পরে আপনি অনুশোচনা করেন। আপনি কেবল নিজের জন্যই নয় অন্যের জন্যও সমস্যা তৈরি করেন। অর্থ সম্পর্কে কথা বলার সাথে সাথে আপনাকে আপনার ক্রমবর্ধমান ব্যয় বন্ধ করতে হবে, তবেই আপনি পরিস্থিতির ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন তবে প্রথমে যথাযথ আলোচনা করুন। এই সময়ে, আপনার ভাগ্য অর্থের ক্ষেত্রে আপনাকে সমর্থন করতে পারে না। আজ আপনার দাম্পত্য জীবনে বিভেদের পরিস্থিতি দেখা দিতে পারে। আপনার স্ত্রীর সাথে আপনার তর্ক বাড়ির পরিবেশকে নষ্ট করবে। প্রেমের ক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সন্ধ্যা ৫টা ৩০ থেকে রাত ১০টা

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি বুদ্ধিমানের সাথে কাজ করেন তবে আপনার ভেঁঙে যাওয়া সম্পর্কগুলি জোড়া লাগতে পারে। অপ্রয়োজনীয় জটিলতায় জড়িয়ে নিজের শক্তি এবং সময় নষ্ট করবেন না। অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব ভাল হবে এবং আপনি অতিরিক্ত ব্যয় করার মুডে থাকবেন, তবে আপনার আর্থিক অবস্থান শক্ত থাকবে। নতুন প্রকল্পে বিনিয়োগ করতে চাইলে সময় অনুকূল। কর্মক্ষেত্রে আপনার জন্য দিনটি খুব ব্যস্ত থাকবে। আপনার নির্ধারিত লক্ষ্যগুলি সময়মতো পূরণ করতে আপনি আরও পরিশ্রম করবেন। বিবাহিত দম্পতিদের জন্য আজ স্বস্তি হবে। যদি আপনার দুজনের মধ্যে ফাটল দেখা দেয় তবে আজ পরিস্থিতিতে কিছুটা পরিবর্তন হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে পরিস্থিতিটি সাবধানতার সাথে পরিচালনা করতে হবে।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: বেলা ৩ টা থেকে রাত ৮ টা ৫০

English summary

daily horoscope for 25th december 2019

Read the daily horoscope to find out what the stars have in store for you. There will be opportunities and challenges and therefore, you have to find a way out to deal with these effectively.
X